ছেলে ও সৎ মা chele ma ke chudte chai

                                         ছেলে ও সৎ মা amar make choda

আমার বাবা আজ বিয়ে করছে। আমার স্টেপ মমের নাম কামিনী। নাম যেমন স্বভাব তেমন। এসেছে একদিন হলো, দুটো চোখে শুধু কামনার আগুন। আমার রুমের পাশেই আমার বাবার রুম। রাত একটা বাজে। বিছানার কচ কচ আওয়াজ বাড়তে লাগলো। কিছুক্ষন পর আমার স্টেপ মমের শীত্কার শুনতে লাগলাম। সে কি শীৎকার! আমার বাবারও গর্জন শুনতে লাগলাম। পনেরো মিনিট পরে বাবা তার পনেরো বছরের জমানো মাল ঢেলে দিল আর যুদ্ধ বন্ধ হলো। রাতে আরো তিন বার যুদ্ধ হয়েছিলো। আমার তো সারা রাত ঘুম হয় নাই। ধন বাবাজি সিলিংয়ের দিকে তাকিয়ে ছিল।সকালে ঘুম ভেঙে দেখি প্যান্টের কাপড় শক্ত। তার মানে রাতে মাল আউট হইসে। হবেই না কেন, যা শুনলাম। প্যান্ট চেঞ্জ করে নাস্তার টেবিলে গেলাম। স্টেপ মম দেখি পাছা দুলিয়ে দুলিয়ে হাঁটছে, মাগির মনে হয় ক্ষুধা মিটে নাই। আমার বাবা দেখলাম খুবই স্যাটিসফায়েড। হবে না কেন আমার মা মারা গেছে আজ প্রায় পনেরো বছর হলো। বাবা আর মম-এর লাভ ম্যারেজ ছিলো। বাবার তখন ২২ বছর। আমার জন্মের ২ বছর পর মা মারা যায়। তারপর আর বিয়ে করেনি। কিন্তু এত বছর পর কেন করলো তা বুঝলাম না। বাবার বয়স ৪০, আমার ১৭ আর কামিনীর মনে হয় ৩০। সবাই রসে ভরপুর।
এইভাবে এক সপ্তাহ কেটে গেল। কামিনী মনে হয় বাবার সাথে করতে করতে বোর হয়ে গেছে।
একদিন আমি বাসায় পিসিতে পর্ণ দেখছিলাম। কখন যে কামিনী পিছনে এসে দাঁড়ালো টের পাইনি। দেখা শেষ হলে আমি পানি খেতে যাই তখন কামিনী এসে বলল “খুব ক্ষুধা লেগেছিল বুঝি!” আমি কথা বুঝলাম না “কিসের ক্ষুধা!” কামিনী বলল “এতক্ষণ যা দেখে ক্ষুধা মিটালে?” আমি তখন লজ্জায় লাল। কামিনী বলল “লজ্জা পাও কেন? ক্ষুধা তো লাগবেই, বয়স যখন হয়েছে। আমার ঘরে এস।”
আমি গেলাম তার ঘরে।
“বস” কামিনী আমার পাশে এসে বসলো। আমার উরুতে হাত রাখল। “তুমি একটা জোয়ান ছেলে তোমার ক্ষুধা মেটানোর কেউ নেই?” আমি তাকিয়ে আছি কামিনীর দিকে। চোখ দিয়ে আমাকে চাটছে। ওর আঁচল কাঁধ থেকে পড়ে গেল। বিশাল দুইটা দুধ। ব্লাউস চিরে বের হয়ে আসতে চাচ্ছে। ওর হাত এবার আমার বাড়ায় গিয়ে ঠেকলো। আর যায় কোথায়।
আমি ওকে জড়িয়ে ধরলাম। কিস করতে লাগলাম পাগলের মত। কামিনীর গলায়, দুধের কিনারে কামড়ের দাগ। মাগীকে ভালো মত খেয়েছে বাবা। জীভ ঢুকিয়ে দিলাম ভেতরে। হাত চলে গেল ব্লাউসের ভিতর। আমার নবীন হাতের স্পর্শে ফুলে উঠলো। ও দিকে ও প্যান্টের উপর দিয়ে আমার বাড়া হাতড়াতে লাগলো। আমি এ বার দুধে কামড় দিলাম। ব্লাউসের হুক খুললাম। ব্রা নেই, ফর্সা দুইটা গলগলে দুধ। লালচে কামড়ের দাগ, বাবার। কাল বাবা খেয়েছে আজ ছেলে খাবে। আমি দীর্ঘ দিনের তৃষ্ণা মিটাতে মুখ দিলাম দুধে। খুঁজতে থাকলাম অমৃত সুধা। সে কি যে সুখ। কখন থামলাম জানি না। কামিনী বলল “বাপ বেটা মিলে দেখি আমার বু্কের কিছু রাখবেনা।” আমি লজ্জা পেয়ে মুখ সরালাম।
এইবার আমার দুই পায়ের ফাঁকে ও হাঁটু গেড়ে বসলো। ধীরে ধীরে আমার প্যান্টের জিপার খুলল। তড়াং করে আমার লৌহদন্ড বের হলো। “বাব্বাহ!!! এই বয়সেই এত বড়। তোমার বাবাকেও পার করে দিয়েছ।” বলে আমার বাড়ায় মুখ দিল আর চাটতে লাগলো। জীবনে প্রথম কোনো নারীর জীভের স্পর্শ পেয়ে সুরসুর করে উঠলো। হঠাৎ পুরো বাড়া মুখে পুরে ফেলল। আমার বাড়া যেন হট ওয়াটারে ডুবলো। সে কি সাকিং, মনে হয় যে ললি পপ খাচ্ছে। চাটতে চাটতে আমাকে অস্থির করে ফেলল। আমি সুখে ছটফট করছি। এইভাবে সাক করলে তো আমার মাল আউট হয়ে যাবে। ওকে সরিয়ে দিলাম। মনে হলো একটু অভিমান করেছে।
আমি এবার ঝাঁপিয়ে পড়লাম ওর গুদে। দেখি শেভ করা। ফাঁক করতেই রস বেয়ে পড়ল। আমি জীভ দিলাম। একটা অদ্ভূত স্বাদ। নেশায় পেয়ে বসলো। দুরন্ত গতিতে সাক করতে লাগলাম। ও শীৎকারে ফেটে পড়ল। “আহ আহ, তোমার বাবা কখনো সাক করে নি।” আমি আরো ভিতরে জীভ ঢুকিয়ে দিলাম। ওর সব রস একদিনে খেয়ে ফেলতে চাই। হঠাৎ ও অন্য রকম করে চিত্কার দিয়ে শরীর মুচড়িয়ে গলগল করে রস বের করে দিল। আমি সবটুকু রস খেয়ে নিলাম।
ও বলল “এ কি করলে, আমার তো অর্গাসম হয়ে গেছে!” আমি মনে মনে বললাম “ভালোই হলো। মাগীকে কাবু করা যাবে। আমি ওকে ফ্রেঞ্চ কিস করলাম। কিসের কাবু, মিনিট যেতে না যেতেই আবার আমাকে খামচে ধরল। এইবার কামিনী নিজেই আমাকে বলল “আমার ভ্যাজিনা তো খালি খালি লাগছে, কিছু একটা ভরে দাও?”
এবার আমার খেলা শুরু। আমার বাড়ার মাথা সেট করলাম ওর গুদে, রসে পরিপূর্ণ। হালকা ঠাপ দিতে অর্ধেকটা ঢুকে গেল। “আহ! আহ!” করে উঠলো। গুদ খুব একটা টাইট না। হবে বা কেন, আমার বাবা যেই চোদন চুদেছে তাতে ঢিলা না হয়ে উপায় আছে।
আমি বাকি অর্ধেকটা রাম ঠাপ দিয়ে ঢুকিয়ে দিলাম। আমার মনে হলো কোনো আগুনের গুহায় আমি বাড়া ভুলে ঢুকিয়ে দিয়েছি। শুরু হলো ঠাপানো। কাঁপতে লাগলো খাট। খাটটা যদি লোহার না হতো, তাহলে বোধহয় ভেঙে যেত।
ওদিকে কামিনী তো আমাকে খামচে ধরে নখ পিঠে বসিয়ে দিয়ে বলতে লাগলো “আরো জোরে, আমার গুদ ফাটিয়ে দাও।” এই কথায় আমার বাড়া যেন অপমানিত হলো। ঠাপানোর স্পীড আরো বাড়িয়ে দিলাম। আরো কিছুক্ষন পরে থামলাম, এই ভাবে ঠাপালে তো আমার মাল আউট হয়ে যাবে। তাই পজিশন চেঞ্জ করলাম।
আমার ফেভারিট পজিশন ডগি স্টাইল। কামিনীকে সেট করে দিলাম রাম ঠাপ। আমার দুই হাত দিয়ে ওর বুকের নিপল মুচড়াচ্ছি আর রাম ঠাপ দিচ্ছি। মাগী নিজেও আমাকে ঠাপ দিচ্ছে। আমি ওর পাছায় দিলাম দুটা চড়। ও আমার দিকে অভিমানের চোখে বলল “ভালোই তো শিখেছ।” আমি হেসে আবার পজিশন চেঞ্জ করলাম।
বিছানায় নিয়ে শুইয়ে দিলাম। আমি কামিনীর পা দুটো ভাঁজ করে হাঁটু ওর বুকে চেপে ধরলাম আর আমার বাড়া ঢুকিয়ে দিয়ে ওর ভাঁজ করা পায়ে ভর দিলাম। এই পজিশনে ওর গুদ টাইট হলো। আমার বাড়াকে যেন কামড়ে ধরল। আমার সময় আর নেই বুঝে ঠাপাতে লাগলাম জোরসে। পচ পচ শব্দ আর গোঙানি, আমার বিচি দুটো ওর পাছায় বাড়ি লেগে জব্বর শব্দ হচ্ছিল, তার তুলনা নাই। আমি শেষ সময়ে রাম ঠাপ দিতে দিতে বললাম “আমার মাল আউট হবে। তোমার গুদে আমার বাড়া চেপে ধর।” কামিনী কি জানি করলো আমার বাড়া যেন বের হচ্ছে না ওর গুদ থেকে। আমি আরো জোরে ঠাপ দিতে দিতে আমার মাল আউট করলাম। মনে হলো ওর গুদ আমার সব মাল শুষে নিল। কামিনীরও অর্গাসম হলো সাথে সাথে।
আমার মনে হলো আমার গায়ে এক ফোঁটা শক্তি নেই। আমি এলিয়ে পড়লাম ওর উপর। কামিনী আমাকে বলল “তুমি যে সুখ দিয়েছ আমি কোনদিন ভুলবো না।”
এই ভাবে অনেক বার চলল। দুপুরে আমি রাতে বাবা। ২ বছর আমাদের খেলা চলল। আমি হাইয়ার স্টাডির জন্য ইউ কে তে গেলাম। ১০ মাস পর আমি খবর পেলাম আমার একটা ভাই হয়েছে। বাবা আমাকে বলল, দেখতে নাকি অবিকল আমার মতো।

Leave a Comment

error: