মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo আমি আমার কয়েক বছর ধরে মাকে চোদার ফ্যান্টাসিতে বাস করছিলাম, যা মাত্র 10 দিন আগে শেষ হয়েছিল। মামি প্রতিদিনের শাড়ি পরে এবং সেও ঘুমায়। banglachotikahini org

আমি প্রতিদিন মায়ের নাম মারতাম। এবং মরিয়া হয়ে তার সাথে সহবাস করার সুযোগ খুঁজছিল। আমার নাম অভয় এবং আমি মঙ্গলোরে থেকে এসেছি।

আমার বয়স ১৯ বছর এবং বর্তমানে ডিপ্লোমাতে পড়াশোনা করছি। আসুন এখন গল্পের শীর্ষে আসা যাক। আমার বাড়িতে আমরা তিনজন সদস্য।

আমি আমার মা এবং মৃত। আমার বাবা একজন রাজনীতিবিদ এবং আমার মা গৃহিণী। মায়ের নাম রেণুকা এবং এখন এই গল্পে আমি তাকে স্নেহের সাথে রেণু বলে ডাকব।

৩৬ সাইজের ডাবের মত মাই জোড়া

মমিটি 5 ফিট এবং 4 ইঞ্চি লম্বা এবং তার রঙ পরিষ্কার। মায়ের দুধ গুলো খুব বড় আর ওর পাছা এর চেয়ে বড়। মায়ের পাছা ও গুদে ঘন চুল আছে, কবুতরের ঝাঁকের মতো। banglachotikahini org

একদিন হল বসে টিভি দেখছিলাম। আর মা স্নান করতে বাথরুমে গেলেন। আমার বাড়া খাড়া করা হয়েছিল। এবং আমি জানি না কী হয়েছিল যে আমি একইভাবে আমার বাঁড়াটি সরিয়ে আমার মুখের উপর আঘাত করা শুরু করি।

মায়ের বিগ এস সম্পর্কে ভাবতে ভাবতে আমি কড়া নাড়ছি। বাহ, আমার মা কী সেক্সি শরীর! মামি প্রথমে তার শাড়িটি পরে পেটিকোটটি খুলে ফেলল। এবং তারপরে সে তার ব্লাউজের বোতামটি খুলল।

সে ভিতরে কোনও ব্রা পরে নি। মামির প্যান্টি দেখে আমার বাঁড়া শক্ত হয়ে গেল। মায়ের উলঙ্গ শরীর দেখে আমার বাঁড়াটা কাঁপছে। মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

এবং তারপরে আমি দেখলাম মামি শ্যাম্পুর বোতলটি তুলে নিজের গুদে ঢুকিয়ে দিলেন। বাবা, অর্ধেকেরও বেশি বোতলটি তার গুদে ঢুকিয়ে দিয়ে কাঁপতে লাগল।

আমি বুঝেছিলাম যে পাপা রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষার জন্য তার মাকে সময় দেবে না, তাই মাকে হস্তমৈথুন করা দরকার।

আমি জানতে পেরে খুশি হলাম যে আমার মাও যৌন সম্পর্কে আগ্রহী ছিলেন। আমি ভেবেছিলাম আমার মা চোদা যেতে পারে।

খাবার খাওয়ার সময় আমি মামির ক্লাভেজ এবং তার দুধগুলি দেখছিলাম। তারা সত্যিই বড় ছিল। কখন থেকে আমার বাড়া দাঁড়িয়ে আছে। এবং তিনি পেইন্টের ভিতরেও একটি আকার তৈরি করেছিলেন।

মা কুকুরের আকার দেখল কিন্তু সে কিছু বলল না। সে রান্নাঘরে গেল এবং আমি খেতে থাকলাম। তারপরে আমি রেনু মামিকে শুভরাত্রি বলে তার ঘরে গেলাম।

এমনকি রাতে আমি আমার লিঙ্গটি সরানোর বিষয়ে দুবার ভেবেছিলাম। আমি ভেবেছিলাম আমি যদি মাকে আমার বাঁড়াটি দেখাই, তবে সম্ভবত কাজ হয়ে যাবে। banglachotikahini org

masi fuck মাসি হয়তো এটাই চেয়েছিলো (তৃতীয় পর্ব) by DEVIL

আমি পুরো উলঙ্গ হয়ে শুয়ে পড়লাম। মা আমাকে সকালে তুলতে এসেছিলেন bed বেডশিটটি টানামাত্রই তিনি দুঃখ পেয়েছিলেন। আমার মোরগ ছিল একটি পশুর মত।

আম্মু আমার কাছে এসেছিল এবং সে আমার বাড়াটি প্রেমের সাথে স্পর্শ করে। আমি ঘুম থেকে উঠছিলাম কিন্তু ঘুমন্ত অভিনয় করছিলাম।

মা নিজের হাতে কুক্স নেওয়ার সাথে সাথে সে পুরো full ইঞ্চি দেহ হয়ে উঠল। মামি আস্তে আস্তে আমার বাঁড়াটা ওর মুখের মধ্যে নিয়ে চুষতে লাগল।

তার লালা এবং উত্তাপের কারণে আমি নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছিলাম। মা চোষা খাচ্ছিল। আর এক মিনিটের মধ্যে আমিও ওর মুখে পড়লাম। আম্মু সব হাত পান করলেন।

তিনি অনুভব করলেন যে আমি এখনও ঘুমোচ্ছি।তবে আমি বলেছিলাম যে আমি ঘুমাচ্ছিলাম, আমি তার ঘা কাজটি উপভোগ করছি। মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

আমার মুখ ছেড়ে যাওয়ার পরে, সে রান্নাঘরে প্রাতঃরাশ রান্না করতে গেল। আমি খুশিতে উঠে আবার আমার বাঁড়াটা কাঁপালাম। আর আমি রান্নাঘরে গেলাম।

মা যখন সেখানে ছিলেন, আমি তাকে প্রাতঃরাশের জন্য জিজ্ঞাসা করি।মা বলল, চলো বাইরে যাই। তিনি ডাইনিং টেবিলে প্রাতঃরাশ রেখেছিলেন এবং আমরা খেতে শুরু করি।

তারপরে মা পরিবেশন করতে উঠে তার পল্লু পড়ে গেল down আমি তার বিগ boobs যা ব্লাউজে ছিল দেখেছি। আমি অনুভব করেছি যে তিনি ইচ্ছাকৃতভাবে পল্লু নামিয়েছেন। banglachotikahini org

আমি তার মাই গুলো দেখছিলাম যা সেও দেখেছিল এবং হাসি দিয়েছে। আমি খুশি হয়ে কলেজের দিকে রওনা হলাম। তবে আজ সালা কলেজে মেজাজটি উপস্থিত ছিল না, ক্লাসে মনে হয় নি।

desi maid sex কাজের মেয়ে মায়ার মায়া – 3 – Bangla Choti

আমি 11 টা বাজে বাসায় ফিরলাম। ঘরে পুরো নীরবতা ছিল। আমি ভেবেছিলাম আমার মা যদি ঘুমাচ্ছেন তবে আমি পরিবর্তন করে শর্টস লাগিয়েছি। আমি যখন মায়ের ঘরে গেলাম, ভেতর থেকে মোনের আওয়াজ আসছিল।

তিনি জানতেন না যে আমি তাড়াতাড়ি এসেছি। আমি দরজা খুলে ভিতরে ঢুকে দেখলাম মা খালি বিছানার উপরে শুয়ে আছেন। এবং তিনি তার ভগ pouredালা ছিল। মমি আগুন দিয়ে শরীরের ওপরে nakedেকে নগ্ন শরীরে .েকে দিল। তিনি আতঙ্কিত হয়েছিলেন।

আমি সোরি বললাম এবং তারপরে আমি আমার ঘরে চলে গেলাম। আধ ঘন্টা পরে মামি আমার ঘরে এসে আমার পাশে শুয়ে পড়ল। এবং সে আমার হাতের উপরে তার হাত রাখল এবং এটি যত্নশীল।

আমি ঘুম থেকে উঠে তাকে দেখলাম। মা আমার বাঁড়া ধরে ছিল। তারপরে সে তার হাত সরিয়ে তার ঘরে গেল। সন্ধ্যায় রাতের খাবারের সময় সে চোখের দৃষ্টি পাচ্ছিল না।

রাতের খাবার খেয়ে আমি তার ঘরে ঘুমাতে গেলাম। আমার বাবা একটি বাস্তব জীবন ছিল, তাই তিনি সকালে আসতে চলেছে।

রাতে ঘুম থেকে উঠেই মুখোমুখি হয়েছি। আমি যখন বাইরে বের হলাম তখন দেখলাম হলের সোফায় বসে মা কাঁদছেন। আমি যখন জিজ্ঞাসা করলাম তখন সে কিছুই বলল না। আমি যেভাবে তাকে দেখেছি তাতে হয়তো সে লজ্জা বোধ করছে!

আমি: মোম কি হয়েছে? মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

মোম: কিছুই না। banglachotikahini org

আমি: আম্মু দয়া করে না বলুন। এভাবে কাঁদলে কীভাবে জানবেন? সমস্যা এবং সমস্যা যাই হোক না কেন, বলুন আমি সমাধানে সহায়তা করব। আপনার জন্য আমি নিজেকে শুষ্ক রক্ত ​​ঝরা.

মোম: পুত্র আমি দুঃখিত!

আমি: সোরি মোমের কি?

মোম: দুঃখিত।

আমি: ঠিক আছে মোম। আর এই বলার সময় আমি তার উরুতে হাত রেখেছিলাম। সে তাকালো কিন্তু কিছু বলল না।

আমি: মোম আমি তোমাকে কিছু জিজ্ঞাসা করি?

মোম: হ্যাঁ বলুন।

আমি: তোমার ভিতরে বেগুন নিচ্ছো কেন?

সে জোরে কাঁদতে লাগল। আমি ওর কাঁধটা চেপে ধরে বললাম, আম্মু, আমাকে বলবেন না, সমস্যা কি, সে ব্যাগের সাহায্যে কাজ করছে।

teacher student choti চুদতে দিয়ে গুরুদক্ষিনা দিলাম

আমি আপনার ব্যথা ভাগ করতে চাই। আম্মু আমাকে জড়িয়ে ধরলেন এবং তার বুকে আমার বুকে চেপে ধরলেন। আমার বাড়া খাড়া করা হয়েছিল।

আমি যখন তার পেটে হাত রেখেছিলাম, তিনি জিজ্ঞাসা করেছিলেন: আমি গত কয়েক বছর ধরে যৌনতার জন্য ক্ষুধার্ত। আপনার বাবা আপনার 2 বছর বয়স হওয়ার পরে সবকিছু বন্ধ করে দিয়েছেন।

তারা আসে এবং যায়, এটাই। সেদিন আপনি ঘুমিয়েছিলেন, তারপরে আমি আপনার বাঁড়াটি দেখেছিলাম এবং এটি দেখে আমি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারি না, তাই আমি বেগুন দিয়ে তার গুদকে শান্ত করছিলাম এবং আপনি এসেছিলেন। banglachotikahini org

আমি তার কাঁধে হাত রেখে বললাম, মা, আমি জানি যে তুমি সেদিন আমার বাড়া চুষেছ!

এই শুনে তিনি হতবাক হয়ে গেলেন। মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

আমি বললাম: মা, আপনার যদি সমস্যা না হয় তবে আমার সমস্যাটি আমার বোঝা থেকে সরিয়ে দেওয়া উচিত।

মোম: তবে কীভাবে এটি ঘটতে পারে, আমরা দুজনেই মা এবং ছেলে! আমরা কীভাবে সেক্স করতে পারি?

আমি তার চুল ধরে এবং তার মুখ আমার ঠোঁটের কাছাকাছি চুম্বন। সেও আমার ঠোট চুষছিল। আমি বললাম মাকে ধরো। তিনি আমার বাড়াটি শর্টের উপরে চাপলেন। মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

তারপরে আমরা ঠোঁট ছেড়ে গেলাম। আর আমি মাকে বললাম আমি সেদিন চুষে ফেলেছি, আজও মুখে নিয়ে যা। আম্মু নিচে নেমে আমার বাঁড়াটা মুখে পুরে চুষতে শুরু করলেন।

আমি ওর কপাল টিপলাম আমার বাঁড়ার উপরে। আজও আমার মায়ের মুখে water মিনিটে জল বেরিয়ে এসেছে! তারপরে আমি মাকে শাড়িটা খুলতে বললাম।

তিনি শাড়িটি খুলে আমার সামনে এলেন। তার বড় মাই গুলো মেলনের মতো ঝুলে ছিল। তিনি কেবল প্যান্টি ছিলেন। আমিও প্যান্টি সরিয়ে বিছানায় রেখে দিলাম। আমি মায়ের নড়বড়ে গুদ আর পাছা দেখেছি। আমি আমার সেক্সি সেক্সি গাধা জন্য অর্থ প্রদান করতে চেয়েছিলেন।

আমি মায়ের সেক্সি স্তনের বোঁটাটা মুখে নিলাম এবং বাচ্চার মতো চাটতে শুরু করলাম। এবং এটিও রিলে পরিণত হয়েছিল। ওর মাই গুলো আসলেই বড় ছিল।

তারপরে আমি এবং মা 69 পজিশন তৈরি করেছি এবং সে আমার বাড়া চুষছিল এবং আমি তার গুদ চাটছি। আমি ওর কুঁচকানো গুদটি খুললাম এবং তার গোলাপী গর্তটি ভিতরে ঢুকলাম।

মায়ের গুদ আমার খুব ভাল লেগেছে। মামি একেবারে সেক্সি হয়ে গিয়েছিল এবং জোরে জোরে শোনার সময় আমার বাঁড়াটা চুষছিল। বহু বছর পরে আজ সে যে মজা পেয়েছিল তাও তার ছেলের কাছ থেকে!

chatri choda কচি ছাত্রীর প্রথম গুদ চোদা

তখন মা বলল, ছেলে, এখন মা কিছুতেই নিয়ন্ত্রণে নেই, তোমার গুদটা আমার গুদে andুকিয়ে দাও এবং চোদা দাও। আর এই বলে ওর গুদের রস আমার মুখে বের হল। banglachotikahini org

আমি সব কিছু খেয়েছি তারপরে আমরা দুজনেই মিশনারির ভঙ্গিতে শুয়ে পড়লাম এবং আমি তার গুদে কুক্স লাগালাম। এক ধাক্কায় অর্ধেক কুক্কুট গুদে ঢুকল।

বছরখানেক পরে, চুদওয়া বিয়ে করছিল, তাই ওর মায়ের গুদটা শক্ত ছিল। বাড়া ঢুকতেই চিত্কার করতে লাগল, আহহহহহহহহহহহহহহহহহহহ ছেলে, আহহহহহহহহহহ … আমি আমার বাড়া ঢুকিয়ে দিলাম আরও একটা ধাক্কা দিতে এবং তারপরে আমি পাগলের ষাঁড়ের মতো তার গুদ চোদা শুরু করলাম।

আমি আমার সমস্ত স্ট্রেস প্রায় 20 মিনিটের জন্য মায়ের উপর চাপিয়ে দিয়েছি। এবং তারপরে সে কেবল তার গুদে তার জল সরিয়ে ফেলল। মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

তারপরে আমি তার উপর পড়ে গেলাম এবং তার বাড়া চুষতে শুরু করলাম। আমরা দুজনেই একে অপরকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়েছিলাম।

দ্বিতীয় সকালে যখন আমি ঘুম থেকে উঠি তখন মোমটি ছিল না। আমি যখন এটি আবিষ্কার করলাম তখন সে রান্নাঘরে ছিল। আমি তাকে পিছন থেকে রান্নাঘরে ধরলাম এবং গালে চুমু খেলাম।

সে আমার দিকে মুখ করে আমার ঠোঁট মুখে নিল এবং চুষতে শুরু করল। তখন আমার বাঁড়াটা মামির বড় পাছার মাঝে ছিল। আমার বাড়া প্রায় তার গরম এস গর্ত স্পর্শ পেয়েছিলাম।

আমি মায়ের শাড়ি তুলে পেটিকোটও রেখে দিলাম। মামি তার প্যান্টি নামিয়ে নিল আর আমি গুদ গুলির উপরে গুদ সেট করলাম।

তারপরে মা রান্নাঘরের প্ল্যাটফর্মে প্রণাম করলেন। আর আমি ওর গুদ পেছন থেকে ছোঁড়া শুরু করলাম। 20-25 মিনিটের জন্য, আমি কুকুরের স্টাইলে আমার মাকে চুদতে থাকি।

এবং তারপরে সে তার গুদে নিজের জিনিসগুলি সরিয়ে ফেলল। মা গুদ পরিষ্কার করে চুষে বলল, এখন তুমি নাহায় আসো, আমি নাস্তা করবো।

প্রাতঃরাশের পরে আমি কলেজে যাচ্ছিলাম, তখন মা আবার আমাকে ঠোঁট চুমু দিয়ে বিদায় বললেন। আমি কলেজে গিয়েছিলাম কিন্তু সেখানে কোন মনোযোগ ছিল না।

আজও আমি কলেজ থেকে শীঘ্র এসে মাকে জড়িয়ে ধরলাম। আমি যখন পরিবর্তন আনতে এসে দেখি মাকে হল থেকে রান্নাঘরে। মামির বিগ এস দেখে আমাকে এখন থামানো হচ্ছে না। banglachotikahini org

আমি রান্নাঘরে গিয়ে মাকে পেছন থেকে ধরলাম। এই উদ্ধৃতিটি বন্ধ করুন, আমাকে কাজটি করতে দিন back আমি আবার হল এলাম।

তারপরে তিনি রান্নাঘর থেকে আধ ঘন্টা পরে এসে আমার কাছের পালঙ্কের উপরে বসেছিলেন। আমি তাকে ধরলাম এবং তাকে আমার কোলে বসালাম। আমার বাঁড়াটি শাড়ির উপরের দিক থেকে ইশোলটি স্পর্শ করছিল।

আমি তার boobs ইস্যু এবং ব্লাউজ খুলুন এবং তারপর স্তন্যপান স্তন্যপান। তারপরে আমি মায়ের শাড়িটা খুলে প্যান্টিও সরিয়ে দিলাম।

তখন মা নিজেই আমার সামনে দুশ্চরিত্রা হয়ে উঠলেন। আমি পাছার গর্তের উপর কুক্স লাগানোর সাথে সাথে সে বলল, কি করছিস?

আমি বললাম, মা, তুমি তো গাধায় চাও!

তিনি বললেন, পেছনে দারুণ ব্যাথা থাকবে। মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

আমি বললাম, মা, আমি কিছু সময়ের জন্য তোমার পাছা মেরে ফ্যান্টাসিতে বাস করছিলাম, এখন যদি আপনার সুযোগ হয় তবে দয়া করে আমাকে অস্বীকার করবেন না।

সে সম্মত হল আমি একটা ধাক্কা দেওয়ার সাথে সাথে সে ব্যথায় আপসেট হয়ে উঠল এবং জেগে উঠল। লন্ড পাছায় ঢুকেনি তবে পিছলে গেল। মেয়েটি বলল, ভিতরে থেকে তেল নিয়ে এসো।

আমি রান্নাঘরে গিয়ে ডিশে শিশি থেকে কিছুটা তেল নিয়ে আমার বাঁড়ার উপরে লাগালাম। তারপরে আমি সেটাও মায়ের পাছায় রেখে দিলাম।

মা ছেলের সংসার 2023 ma chele choti golpo

তারপরে সে তার কুড়ালটি খুলে আমি ঢুকিয়ে দিলাম, তাই এখন সুপদা মসৃণতার কারণে ভিতরে ঢুকে গেল। সে ফ্লার্ট করছিল এবং

তার হাত পাছায় এবং আমার মোরগের মধ্যে রাখল যাতে আমি তাকে কোন রাক্ষসী না করতে পারি। আমিও প্রথমে আস্তে আস্তে করলাম আর পাছায় আধা ইঞ্চি কুক্কুট ভরে দিলাম। এক সময়ের পরে মায়ের হত্যার কাজটি আজ শেষ হয়েছিল। তার পাছা খুব শক্ত এবং গরম ছিল। banglachotikahini org

তারপরে আমি আমার বাড়া ঠাপাতে শুরু করলাম এবং মায়ের পোঁদ মারতে শুরু করলাম। মা আহহহ আহহহহ ওহ ওহ ওহ ও চলতে লাগল এবং 10 মিনিট ধরে আমি তাকে পেল দিয়ে কাঁপতে থাকি।

তারপরে মায়ের পাছায় আমার বাঁড়া থেকে সমস্ত বীর্য বের হয়ে গেল। সে গাইত ছেড়ে চলে গেল যেন সে মারা গেছে এবং বীর্যের স্প্ল্যাশগুলি আমার উরুতেও পড়েছে!

আমি কুকুরের পোজে মাকে জড়িয়ে ধরলাম এবং তার কপালে চুমু খাওয়ার পরে ওর ঠোঁটে ঠোঁটে চুমু দিলাম। আমি আজ মায়ের পাছা নিয়ে খুব খুশি হয়েছি। বন্ধুরা, এখন যখনই আমরা দুজন বাড়িতে থাকি তখন আমার মা আমার মূর্তি। আমি এখনও আমার বাড়া আমার মায়ের বড় বড় মধ্যে রাখি! মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo

1 thought on “মায়ের পাছা চুদলাম আমি –ma bon choti golpo”

Comments are closed.