কুচকুচে কালো কালো বালে ভরা গুদ

বোনের গুদ চুদে ফেদা ফেদা করলাম- bangla choti golpo

পাপিয়া আসমার মাসীর একমাত্র মেয়ে। এবার মাধ্যমিক পরীক্ষা দিয়েছে।বয়স পনের বছর। দেখতে রীতিমতো সুন্দরী। কোমড় সরু, পাছা চওড়া এক কথায় সুন্দরী বলতে যা বোঝায়। দুবছর আগে বেশ কয়েকদিন আমাদের বাড়িতে এসে থেকেছিল। বাংলা গুদের গল্প

একদিন পাপিয়া বাথরুমে ঢুকল সড়বান করতে। আমি বাথরুমের দরজায় একটা ফুটো দিয়ে ভেতরে তাকালাম। পাপিয়া আস্তে আস্তে নাইটি খুলল। ব্রা আর পেন্টি পড়ে ও ভিতরে।আমার বাড়াটা তড়াক করে লাফাতে আরম্ভ করল। ও ব্রা আর পেন্টি খুলে উলঙ্গ হয়ে গেল। 

উহ কি দারুন লাগছিল ওকে। সাদা ধবধবে পায়ের মাঝখানে কুচকুচে কালো কালো বালে ভরা গুদ।আর ডাসাডাসা দুধগুলো দেখে আমি আর থাকতে পারলাম না। বাড়াটা খেচতে লাগলাম।পাপিয়া সাবান মাখতে শুরু করল। ভোতদার বালগুলো সাদা ফেনায় ভরে গেল। গুদ চোদার চটি

দুধগুলোতে সাবান ঘষল। তারপর জল দিয়ে ধুল শরীরটা।তেল মাখতে শুরু করল পাপিয়া। দুধ দুটোতে ঘষে ঘষে তেল মাখতে লাগল। তারপর আবার ধুয়ে নিল শরীরটা। গা মুছে ব্রা, পেণ্টি ও নাইটি পড়ে বেরিয়ে এল।

আমি বিছানায় এসে শুয়ে শুয়ে ওর নগড়ব শরীরটার কথাই ভাবতে লাগলাম।খেতে ডাকল পাপিয়া।কিন্তু খেতে আমার মন নেই। আমি পাপিয়ার ভোদা কিভাবে মারব তাই ভাবছিলাম। আমিখাচ্ছিলাম আর ওকে দেখছিলাম। খাওয়া-দাওয়া সেরে শুলাম অন্য ঘরে।

কাকি শাশুড়ির গুদ মারা jamai sasuri choti

মা-বাবা হরিদ্বার গেছেন বেড়াতে। একা একা আমার খাওয়া দাওয়ার অসুবিধা বলে পাপিয়াকে রেখে গেছেন। ওর রানড়বার হাত চমৎকার। এখন বাড়িতে শুধু আমরা দুজন।শুয়ে শুয়ে ভাবতে লাগলাম, যাই পাপিয়ার ভোদা মারি। কিন্তু সাহস করতে পারছিলাম না। bangla guder golpo

এদিকে আমার অবস্থা খারাপ। পাপিয়ার ভোদা মারার জন্য আমি পাগল হয়ে গেলাম। বেশকয়েকবার পাপিয়ার ঘরের কাছে গিয়ে আবার ফিরে এলাম। নারকেল তেল নিয়ে আমার বাড়াটা মালিশ করতে লাগলাম।

না আর পারছিলাম না থাকতে। যা হয় হবে, পাপিয়া যা ভাবে ভাবুক ওর ভোদা মারতেই হবে, নইলে পাগল হয়ে যাব মনে হলো।চারদিকে ঘর অন্ধকার। ফ্যান ঘুরছে পুরোদমে। শেষ পর্যন্ত থাকতে না পেরে চলে গেলাম পাপিয়ার ঘরে।

পাপিয়া ঘুমোচ্ছিল। আমি গিয়েই জড়িয়ে ধরলাম ওকে। পাপিয়া অবাক হয়ে গেল। আমিওকে জড়িয়ে ধরতেই ও আমাকে ছাড়িয়ে দেবার চেষ্টা করছিল।কি করছ ? ছাড়।আমি বললাম, তোর ভোদা মারব।ছি ছি আমি না তোমার বোন ? gud marar golpo

মাসীর মেয়ের ভোদা মারা কেন, বিয়ে করছে কত লোক।কথা হতে হতেই ওর দুধগুলো ভিষন জোরে জোরে টিপতে লাগলাম।ও মাগো মওে গেলাম গো, ছেড়ে দাও। বলে পাপিয়া চেচাতে লাগল।দুজনেই উলঙ্গ। চুমু খাচ্ছি খুব করে।

টসটসে পাছার বৌদি চোদা

পাপিয়ার দুধ টিপে তারপর দুধ চুষতে লাগলাম। একটা দুধ টিপছি, অন্যটা চুষছি।এভাবে চলতে লাগল। অনেকক্ষণ চোষার পর দুধগুলো লাল টকটকে হয়ে গেল। এদিকে আমার বাড়াটা গুদে ঢোকার জন্য লাফাচ্ছে। কিন্তু গুদে না ঢুকিয়ে দিলাম মুখে ঢুকিয়ে আরআমিও ভোদাটা চুষতে লাগলাম।

আর পারছি না, উঃ উঃ ভোদাটা মার এবার। ভোদার জল বেরিয়ে যাচ্ছে। খুব তো বলছিলি। এখনতো ভোদা মারাতে আর তর সইছে না ? চোষাচুষি বন্ধ করে বললাম – পাপিয়া পা দুটো ফাঁক করো।ও পা দুটো ফাক করতেই আমি ওর উপরে উঠলাম।

ওর মুখের মধ্যে মুখ ঢুকিয়ে জিভটা নাড়াতে লাগলাম। এদিকে ভোদার কাছে বাড়াটা সেট করলাম।আস্তে আস্তে ঢোকাব।এর পর ও হাত দিয়ে একটু মেলে ধরতেই দিলাম বাড়াটা ঠেলে। সামান্য একটু ঢুকল।আমার মনে হচ্ছিল এক ঠাপেই দেই পুরো বাড়া ঢুকিয়ে। gud chude fatanor choti golpo

পাপিয়া বলে উঃ দাও দাও, পুরোটা ঢুকিয়ে দাও একসাথে। আর পারছি না। ব্যাথা করছে করুক, একবারেই ঢুকিয়ে দাও।মারলাম এক রামঠাপ। পচপচ করে পুরো বাড়াটা ঢুকে গেল পাপিয়ার গুদে।উঃ কি আনন্দ! দারুন ভালো লাগছে আমার। ভোদা মারাতে এত যে ভালো লাগেজানতাম না। আজ বুঝছি ভোদা মারাতে কত সুখ। এবার কিন্তু প্রতিদিন আমার ভোদা মারবে।

আমার যখন বিয়ে হয়ে যাবে তখনো মারবে। তোমার বাড়ার চোদানি ভুলবনা কোনদিন।ঠাপের পর ঠাপ দিচ্ছি। পুরো বাড়াটাই ঢুকছে আর বেরুচ্ছে। চারিদিকে শুধু পচ পচ পচাৎ পচাৎ শব্দ হচ্ছে।

উঃ উঃ ওরে আঃ উঃ উঃ জোরে জোরে চোদ। দুধগুলে জোরে জোরে টেপ। আমার গুদে এবার জল বেরুবে। উঃ উঃ আঃ আঃ কি আরাম লাগছে। আরো জোরে জড়িয়ে ধরতে লাগল পাপিয়া।

ঠাপের পর ঠাপ মারতে মারতে এবার আমার বাড়া থেকে বীর্য বের হবে মনে হল। এই পাপিয়া আমার বাড়া থেকে এবার রস তোর গুদে ঢালব। ভোদাটা ওসে গরম হয়ে যাবে। দারুন আনন্দ পাবি।ঠাপ দেওয়ার মাত্রাটাকে আরো বাড়িয়ে দিলাম। পাপিয়া এবার হয়ে এসেছে আমার।বলতে বলতে ফিনকি দিয়ে সাদা থকথকে রস পাপিয়ার ভোদাটাকে ভরিয়ে দিল। bangla choti kahini

আমার বাড়াটা নেতিয়ে গেল। পাপিয়াকে দেখলাম চোখ বুজে পরম আনন্দে শুয়ে থাকতে।আমি ওকে বললাম, ,মা-বাব যতদিন না আসছে ততদিন কিন্তু আমরা প্রতিদিন চোদাচুদি করব। পাপিয়া বলল, ঠিক আছে। চোদাতে এত মজা আগে জানতাম না। তুমি আমায় রোজ চুদবে।এরপর আমি ওকে জড়িয়ে ধরে ওর বিছানাতেই ঘুমিয়ে পড়লাম।

Leave a Comment

error: