new bangla choti kahini

বাংলা চটি কাহিনী

ওর সাথে আমার প্রেম এর সম্পর্ক তখন ২ বছর।বিয়ের আগে চুদাচুদির কথা আমরা কল্পনাও করিনি কখনো।কিন্তু কিভাবে যে সব হয়ে গেলো বুঝলাম না।সেই দিন ছিল বৃষ্টি মুখোর এক রাত ও চট্রগ্রাম থেকে সবে মাত্র নামলো কমলাপুরে তখন রাত ৯.৩০ বাজে।

ওকে রিসিভ করতে গেলাম আমি আর আমার বান্ধবি প্রিয়া।ওখান থেকে আমরা সোজা গেলাম বৃষ্টির বাসায় আগেই সব কিছু প্ল্যান করা ছিল।ওর বাবা মা বাসায় কেউ ছিল না তাই এই সুযোগটাকে কাজে লাগাতে পেরেছি আমিও আমার বাসায় কোন ভাবে ম্যানেজ করে রাতে বাহিরে থাকার অনুমুতি পেয়েছি। new bangla choti kahini

তার আগে আমাদের পরিচয়টা দিয়ে নেই আমি সামিয়া আমার বয়স ২০ বছর ফিগার সাইজ ৩২-২৮-৩২।ওর নাম মাহিন বয়স ২৪ বছর ও দেখতে যা কি আর বলবো যে কোন মেয়েই ওকে দেখলে নিজেকে ঠিক রাখতে পারবে না সেই মেয়ের মনে একবার হলেও কাম-বাসনা জেগে উঠবে ওকে একটু কাছে পাবার জন্য।

যেমন তার বডি, তেমন তার দৃষ্টি ভঙ্গি ওর চোখের দিকে তাকালে মনে হয় চোখ দিয়েই পুরো গিলে খাবে তার চেয়েও সুন্দর তার ঠোট দেখলেই কামড়ে খেতে ইচ্ছে করে।এই বার আসল কথায় আসি ওই দিনই ওর সাথে আমার প্রথম চোদাচুদি হয় সেই রাতের চোদন আমার আজো মনে পরে।

Jessica Shabnam Choti Golpo

বান্ধবির বাসায় গিয়ে আমরা ফ্রেস হলাম।রাতে খাওয়া-দাওয়ার পর প্রিয়া আমাদের বললো তোরা রেস্ট নে আমি আমার রুমে গেলাম।এখন রুমে শুধু আমি আর মাহিন আমার একটু ভয় ভয় করছে।একটু লজ্জাও পাচ্ছি জানি না আজ কি হতে চলেছে। new bangla choti kahini

প্রিয়া চলে যাবার পর মাহিন দরজাটা বন্ধ করে দিল আর তারপর ও আমার সামনে এসেই আমাকে শক্ত করে জরিয়ে ধরলো আমিও ওর বুকের সাথে মিশে রইলাম।অনেকক্ষণ জরিয়ে ধরে রাখার পর ও আমাকে কোলে তুলে নিয়ে বিছানায় সুয়িয়ে দিলো এরপর ও আমাকে চুমু দিতে আরম্ভ করলো . আমার কপালে, চোখে, ঠোটে চুমু খাচ্ছে।

ঠোট যেন ও ছিরে ফেলবে তেমন ভাবে চুষছে . গলায়, ঘাড়ে, বুকে চুমু দিয়ে ও আমাকে পাগল করে তুলছে.তারপর ও আমাকে বসিয়ে আমার জামাটা খুলে ফেললো আমি হাল্কা পিংক কালারের ব্রাইতিমধ্যে আমার প্রথম সামায়িক পরিক্ষার ফল বের হল আর আমি অসম্ভব ভালো করলাম। সব বিষয়ে খুব ভালো রেজাল্ট করে ফার্স্ট হলাম।

আম্মু বাবা দুইজনেই খুব খুশি হল আর স্যারের উপর তাদের আস্থা আরও বেড়ে গেলো। আর স্যারের আনাগোনা আমার বাবা আম্মু ভালো চোখে দেখা শুরু করলো। স্যার মনে হয় এই সুযোগের অপেক্ষাতেই ছিলেন। new bangla choti kahini

একদিন বিকেল বেলা আমি বাবার কাছে খুব আবদার করলাম বাইরে ঘুরতে নিয়ে যাওয়ার জন্য। আম্মুও বাবাকে বলল যে আমি বাবাকে তেমন একটা কাছে পাই না তাই যেন আমাকে ঘুরতে নিয়ে যায় আর স্যারকে ফোন করে দুইঘন্টা পরে অর্থাৎ সন্ধযায় আসতে বলে দিতে।

Bangla Chuda Chudi Golpo

আমি আর বাবা ঘুরতে বের হই আর স্যারকে বাবা ফোন করতে গিয়ে ফোন বন্ধ পায়। কিছুক্ষনের মধ্যে বাবার একটা ফোন আসে আর বাবাকে জরুরী ভিত্তিতে অফিসে তলব করে। তখন বাবা আমার কাছে খুব করে ক্ষমা চেয়ে আরেকদিন ঘুরতে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি করে রাস্তার মোড়ে নামিয়ে দিয়ে অফিসে চলে যায়।

রাস্তার মোড় থেকে আমাদের বাড়ী ১০ মিনিটের হাঁটার রাস্তা। আমি খেলতে খেলতে বাড়ী ফিরছিলাম। হটাত আকাশ কালো করে বৈশাখী ঝড় বৃষ্টি শুরু হয়। আমি একটা দোকানে ডুকে বৃষ্টি কমার জন্য অপেক্ষা করতে থাকি। কিছুক্ষন পর বৃষ্টি হাল্কা কমলে এক দৌড়ে বাড়ী চলে আসি।

আমাদের দরজার সামনে জুতা দেখে বুঝলাম যে স্যার চলে এসেছে । দরজা ধাক্কা দিয়ে দেখি ভেতর থেকে বন্ধ। তখন আমি বাড়ীর পিছন ঘুরে ঘরে ঢুকতে গিয়ে স্যার আর আম্মুর কথা বার্তা শুনতে পেলাম। new bangla choti kahini

আমি আড়াল থেকে কি বলে শুনার চেষ্টা করলাম।আম্মু- আপনাকে তপনের বাবা ফোন করে নি?? ওরা তো দুই ঘণ্টার জন্য ঘুরতে গেলো। আপনাকে সন্ধ্যায় আসতে বলছিলাম।