মায়ের গুদে সোহেল ও সোহানের ডাবল চোদন dujon mile chudlo

মায়ের গুদে সোহেল ও সোহানের ডাবল চোদন dujon mile chudlo amay
অনেকদিন হয়ে গেল মাকে চুদতে পারেনি সোহেল। বাবা এতদিনে চলে যাবার কথা থাকলেও কি কারনে যেন তার যাওয়া আরো দেরী হবে। কিন্তু তাই বলে সোহেল সাহেব এতদিন ধরে মার গুদ না মেরে থাকবে তা কি করে হয়? কাজেই আমার উপর দায়িত্ব পরল যে করেই
হোক ওদের চোদাচুদির ব্যবস্থা করে দিতে হবে। পাঠকরা হয়ত ভাবছেন এ আর
এমন কি ব্যপার! ঘন্টাখানেকের জন্য মাকে বাইরে বের করতে পারলেই তো হয়। কিন্তু এতদিন পরে সোহেল মাকে মাত্র একঘন্টা ধরে চুদে কিছুতেই তৃপ্ত হবে না। অন্তত মাকে টানা ছঘন্টা ধরে না চুদলে কোন মজাই নেই। শুধু তাই না, সোহেলের বন্ধু ও কলিগ সোহান সাহেবও মার গুদ মারতে চায় একইসাথে। আর সেটাই হল সমস্যা।
অবশেষে সুযোগ আসল। বাবার এক কলিগের বাসায় ডিনারের দাওয়াত ছিল। মার যাবার কথা থাকলেও শেষ মুহুর্তে পেটে ব্যাথার অভিনয় করে মা বাসায় থাকার সুযোগ পেল। আমি বাবাকে বললাম আমি বাসায় থাকব আর আমার এক বন্ধু ডাক্তার আছে তাকে ডেকে আনছি। বাবা আমার কথায় আশ্বস্ত হয়ে চলে গেল দাওয়াতে। আমি সোহেলকে ফোন করে বললাম তাড়াতাড়ি চলে আসতে, বেশী সময় পাওয়া যাবে না। সোহেল আমাকে বলল, আজ তোমার মাকে পুরো উসুল করে ছাড়ব। এতদিন পরে সুযোগ পেয়েছি তোমার মায়ের গুদ-পোদ সব চুদে বীর্যের বন্যায় ভাসাব।
তখন বাজে সন্ধ্যা ছটা। বাবা বাসায় ফিরতে ফিরতে রাত বারটা বাজবে। কাজেই অনেক সময় ছিল আমাদের হাতে। সোহেল আর সোহান ঘরে ঢুকলে আমি ভাল করে দরজা বন্ধ করে দিলাম। ওদের কার্যকলাপ আমি ভিডিও করার সিদ্ধান্ত নিলাম। সোহেলের বন্ধু সোহান ছিল বেশ সুঠামদেহী, মার চাইতে বয়স প্রায় বছর পাচেকের ছোট হবে। মা কেবলমাত্র একটা স্বচ্ছ ব্রা আর লঞ্জরে পরে ওদের সামনে এল। অর্থাৎ মার নিম্নাঙ্গ ছিল সম্পূর্ণ অনাবৃত। সোহানকে মা আগে কখনও দেখেনি। কিন্তু তা সত্ত্বেও ওর সামনে অবলীলায় টেবিলের উপর বসে নিজের গুদ দেখাতে লাগল। সোহান মার পাকা ফলের মত রসালো গুদ দেখে অবাক হয়ে তাকিয়ে
রইল। সোহেল ওকে বলল, ‘কি? বলেছিলাম না…হা হা হা’! সোহান মার সেক্সী
শরীর আর বিশাল কেলানো গুদ দেখে বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছিল। এত সুন্দরী
আর সেক্সী কোন নারী ও আগে কখনো দেখেনি। মার দুধের সাইজ, ফিগার আর গুদ যেকোন টপ পর্ণষ্টারকেও হার মানাবে। আসলে মার শরীরটা ছিল একদম পারফেক্ট পর্নষ্টারদের মত।
বিনা উস্কানিতে মার বেহায়াপনা দেখে সোহেল সোহান দুজনেরই লিঙ্গ দাঁড়িয়ে গেল। সোহেল তো তার প্যান্ট খুলে উলঙ্গ হল সাথে সাথেই। আমাদের সামনে ওর কোন সঙ্কোচ ছিল না। সোহেল মার গুদে হাত দিয়ে মর্দন করে মার ব্রা সরিয়ে স্তনের আগায় চুম্বন করতে লাগল। আমি এদিকে সব ভিডিও করছিলাম।
একটু পরের দৃশ্য। ভিডিও এখন ক্লোজ করা মার মুখের কাছে। মার মুখের এক পাশে সোহেল অন্য পাশে সোহানের বিশাল সুদর্শন বাড়া। মা একবার একজনের বাড়া চুষে চুষে আবার অন্যদিকে ফিরে আরেকজনেরটা চুষছিল। ওদের কামরসে আর মার মুখের লালায় সব ভিজে চপচপ করছিল। মা গলা অবধি একজনের বাড়া নিয়ে চুষতে লাগল। সোহেল আর সোহানের বাড়ার মাথা মার কন্ঠনালীর ভেতরে গিয়ে আঘাত করল। মা ব্যথা পেলেও অবলীলায় সহ্য করে যাচ্ছিল ওদের আবদার। অরা হিংস্রের মত মার মুখে তাদের বাড়া দিয়ে আদর করে যাচ্ছিল। সোহেল তার শক্ত দন্ডটা দিয়ে মাঝে মাঝে মার মুখের উপর বাড়ি দিতে লাগল। মার দুধজোড়া আলগা করা ছিল। সোহেল আর সোহান মাঝে মাঝে মার দুধ ধরে নেড়ে চেড়ে দিতে লাগল। সে এক দেখার মত দৃশ্য ছিল। এরকম যখন অবস্থা তখন হঠাৎ করে আমাদের ফোন বেজে উঠল। আমি ওদেরকে কাজ চালিয়ে যেতে বললাম। মা আমার দিকে একবার তাকিয়ে আবার তার কাজে মনোযোগ দিল। বাবা ফোন করেছিল। মার পেটের ব্যাথা কমেছে কিনা জিজ্ঞাসা করল। আমি বললাম এখন ভাল আছে ডাক্তার বলেছে বিশ্রাম নিতে। বাবা কখন ফিরবে জানতে
চাইলে বলল ঠিক নেই, দেরী হতে পারে।
আমি ফিরে এসে দেখলাম ওরা তখনো মার মুখেই চুদে যাচ্ছিল। আমি কাছে গিয়ে
মার গুদটাকে ক্লোজ করে ভিডিও করতে লাগলাম। মার গুদটা হাত দিয়ে নেড়ে দিলাম কয়েকবার। সোহেল বুঝতে পারল এবার মার গুদটাতে মনোনিবেশ করার সময় হয়েছে। মাকে চিৎ করে টেবিলে শুইয়ে দুপা দুদিকে ফাঁক করে রাখল ওরা। সোহেল তার বন্ধু সোহানকে আগে মার গুদ মারার সুযোগ দিল। নিচ থেকে সোহান মার গুদে তার বাড়া প্রবেশ করাল আর উপরে মা সোহেলের বাড়া একহাতে ধরে চুষতে লাগল। মার গুদটা এতটাই Nasty ছিল যে ওরা গুদটা খাওয়ারও যোগ্য মনে করল না। জ্বী, পাঠক খেয়াল করবেন মা ওদের বাড়া ভাল করে চুষে চেটে খেলেও মার গুদে ওরা মুখ লাগাল না যার কারন একটাইঃ আর সেটা হল মার গুদটা ছিল খুবই সস্তা এবং unholy.
যাইহোক মার গুদটা সস্তা এবং অসতী বলেই চুদতে এত মজা! কোন রকম প্রোটেকশান ছাড়াই সোহান মার গুদ মারতে শুরু করল। মাকে রেগুলার মেডিকেল চেকাপ করানো হত কাজেই কোন রোগের সম্ভাবনা ছিল না। মার মত মাগীর ছেলে হয়ে আমি সত্যিই গর্ব অনুভব করতাম। মার গুদ থেকে বের হয়ে এই গুদটাকে সেবা করার সুযোগ পাওয়া রীতিমত ভাগ্যের ব্যাপার বটে!
সোহান মার গুদ মারছিল এক পা ধরে রেখে আর সেই চোদানোর তালে তালে মার মাই দুটো নেচে যাচ্ছিল বেহায়ার মত। ওদিকে মার মুখটাও বসে ছিল না, একহাতে সোহেলের বাড়া ধরে মা সোহেলের বাড়া চুষে যাচ্ছিল অবিরাম। আমি মার পুরো বডিসহ গুদ মারা ও বাড়া চোষার দৃশ্য ভিডিও করছিলাম। এই দামী ক্যামেরাটা সোহেল কিনে দিয়েছিল আমাকে মাকে চোদানোর সময় ভিডিও করার জন্য। মাকে চোদার এরকম শখানেক ভিডিও সোহেল ও আমার কম্পিউটারে রাখা আছে। ভিডিও গুলো এমনভাবে ধারন করা যে এখানে কেবল মার চেহারা আর
শরীরটাই প্রাধান্য পেয়েছে। মাকে কে বা কারা চুদছিল সেটা বোঝার কোন
উপায়ই ছিল না। যদি কখনো ফাঁস হয়ে যায় তাহলে আমরা কেউই কোন ঝামেলায়
পড়ব না একমাত্র মা ছাড়া। আমি ভিডিওগুলো দিয়ে মার জন্য একটা আলাদা ওয়েবসাইট খুলব ঠিক করেছি এবার বাবা দেশের বাইরে যাবার পর।
সোহেল আর থাকতে না পেরে মার মুখের ভেতরেই জোরে জোরে চুদতে লাগল। মা উমম উমম আহ আহ শব্দ করছিল আস্তে আস্তে। জোরে জোরে চোদন খেয়ে মার সেই শব্দও বাড়তে লাগল। আমি মার গুদটা চোদন খাওয়া অবস্থায় কাছে থেকে ভিডিও করতে লাগলাম। নিজের মাকে নিয়ে এর চেয়ে বেশী অশ্লীলতা আর বেহায়াপনা আর কেউ করেছে কিনা এর আগে তা আমার জানা নেই। অনেকে একমত না হলেও এতে আমার বা মায়ের কোন অপরাধবোধ ছিল না মনে। বরং এটাই সম্পূর্ণ স্বাভাবিক বলে মনে করি আমরা। পাঠকদের অনুরোধ আর উৎসাহ পেয়েই মাকে চোদানোর গল্প শেয়ার করছি আমি। আপনাদের ভাল লাগলেই এ লেখা সার্থক হবে।
সোহেল মার মুখের ভেতরে থুথু ফেলে মাকে তার বাড়া চুষে যেতে বলল। মা সোহেলের থুথু গিলে খেয়ে ওর বাড়া চুষে যেতে লাগল। অনেকক্ষন মার গুদ মেরে সোহান আবারো মার মুখ চোদায় মন দিল। মা আবার দুহাতে দুজনের বাড়া ধরে চুষতে লাগল মজা করে। সোহেল মার মাথা ধরে ঝাকিয়ে ঝাকিয়ে মার গলার ভেতরে ঢুকিয়ে মুখ চুদতে লাগল। মার গলা আটকে আসলেও বাধা না দিয়ে চুষে যেতে লাগল সোহেলের বাড়া। ওরা দুজনে একসাথে মার মুখে বাড়া ঢুকানোর চেষ্টা করল। ওরা ওদের বাড়ার আঘাতে মার মুখটাকে জর্জরিত করে তুলল।
এবারে সোহেলের মার গুদ মারার পালা। সোহেল মাকে কোলে বসিয়ে মার গুদের বাড়া ঢুকিয়ে গুদ মারতে লাগল। ওদিকে সোহান মার মাথা ধরে মার মুখ চুদতে লাগল আয়েশ করে। ওদের দুজনেরই চোদার ক্ষমতা দেখে আমি অবাক হলাম। এতক্ষন ধরে মার গুদ মেরে
আর মুখ চুদেও ওরা একজনও এখনও একবারো বীর্যপাত করেনি!! আজ কতক্ষন
ধরে ওরা মাকে চুদবে যে কে জানে!! বাবা এসে পড়লে মহা কেলেঙ্কারী হয়ে যাবে। মার মুখ আর গুদ সমানে চোদন খেয়ে গেলেও মার স্তনদুটোর দিকে কেউই নজর দিচ্ছিল না। আমি মার চোদানোর তালে তালে মার দুধজোড়ার নাচানাচি কাছে থেকে ভিডিও করলাম দর্শকদের জন্য। সে এক অদ্ভূত দৃশ্য!
সোহেল ও সোহান সেদিন প্রায় পাঁচঘন্টা যাবৎ মাকে চোদন দেয়। ওরা ওদের বীর্যে মার সারা দেহ গোসল করায়। আমাদের সোফা, কার্পেট সব মার আর ওদের বীর্যে নষ্ট হয়ে যায়। বাবা এতক্ষন বাইরে থেকে মাকে চোদানোর সুবর্ণ সুযোগ করে দিলেও সারা ঘরে বীর্যের গন্ধ আর কার্পেটের অবস্থা দেখে সব টের পেয়ে যায় কিনা সেটাই চিন্তার বিষয় এখন। সোহেল আমাকে আর মাকে ধন্যবাদ জানাল তাদেরকে চুদতে সুযোগ করে দেয়ার জন্য। ওরা মায়ের সবগুলো ফুটোই পুরোপুরি উপভোগ করে দুজন মিলে। আমি প্রায় পাঁচঘন্টার লম্বা ভিডিও করে ক্যামেরার তিনটা মেমরি শেষ করে ফেলি। সোহেল ওর একা বাসায় এসে ভিডিও দেখার জন্য আমাকে ও মাকে দাওয়াত দিয়ে গেল। সোহান আমাকে বলল ‘তোমার মায়ের মত এত সুন্দর যোনি আর পোদ আমি আগে কখনো দেখিনি। সত্যিই তুমি খুবই ভাগ্যবান এমন মা পেয়ে। তোমার জায়গায় আমি থাকলে এতদিন নিজের মাকে বিয়ে করে প্রেগন্যান্ট করে দিতাম।’ আমি সোহানকে ধন্যবাদ জানালাম মাকে চোদার জন্য। ওদের যখনই মাকে চুদতে ইচ্ছা হবে আমাকে জানাতে যেন দ্বিধা না করে। আমি মাকে ওদের মত সুদর্শন আর সেক্সী লোকের কাছে চোদাতে পারলে ধন্য হব বলে জানালাম ওকে

Leave a Comment

error: