বৌয়ের বান্ধবী সুজাতা ৩য় পর্ব

bou er bandhobi ke chodar golpo

আমি গেস্ট রুমে শুয়ে পড়ার মিনিট পাঁচেক পরে নেহা আসে আমার কাছে। আমাকে চুমু খেয়ে বলে, তুমি আধ ঘণ্টা পরে আমাদের ঘরে উঁকি দিতে পারো।ততক্ষনে সুজাতা পুরো ল্যাংটো হয়ে যাবে। এমনি দিনে আমি কিছুতেই নেহাকে ছাড়তাম না। 

কিন্তু সেদিন আমারও মন আলাদা কিছু চাইছিল।আমি আবার গেস্ট রুমে গিয়ে ল্যাপটপ আর বেশ খানিকটা ওয়াইন নিয়ে বসি।প্রায় চল্লিশ মিনিট পরে বেডরুমের দরজার সামনে গেলে খুব জোরে জোরে নিঃশ্বাসের শব্দ পাই।

দরজার কাছে গিয়ে দেখি বেশ খানিকটা ফাঁক রাখা। ঘরের মধ্যে হালকা আলো – নীল নয় সাদা রঙের। কারণ আমি আর নেহা দুজনেই অন্ধকারে ঘুমানো পছন্দ করি না। বাইরের সব আলো নিভিয়ে অন্ধকার করে দেই, যাতে সুজাতা আমাকে দেখতে না পায়। খোলা দরজার সামনে একটা চেয়ার নিয়ে লাইভ সিনেমা দেখার জন্যে বসে পড়ি। kolkata choti golpo

বৌয়ের বান্ধবী সুজাতা ১ম পর্ব

নেহা আর সুজাতা দুজনেই খাটের এক ধারে হেলান দিয়ে বসে। দুজনেই সম্পূর্ণ ল্যাংটো। সুজাতা পা দুটো অল্প ছড়িয়ে মাথা পেছনে এলিয়ে দিয়ে চোখ বন্ধ করে বসে। নেহা ওর মাই দুটো নিয়ে ধীরে ধীরে খেলা করছে। এবার আমি নেহার মাই জোড়া ভালো করে দেখি। এতদিন ও দুটোকে শুধু ওর ব্লাউজের ফাঁক দিয়েই একটু একটু দেখেছি। 

এর আগে একবার সুজাতাকে বৃষ্টিতে ভেজা অবস্তায় দেখেছিলাম। সেদিনই বুঝেছিলাম ওর মাই জোড়া একদম ফুটবলের মত গোল আর বেশ বড়। সেদিন নেহার হাতে সুজাতার মাই দেখে আমার নুনু ওকে মাই চোদা করবে ভেবে দাঁড়িয়ে যায়।ততক্ষন নেহার হাত সুজাতার বুকের থেকে পেট হয়ে নীচের গপন ত্রিভুজের কাছে এসে গিয়েছে। 

নেহার হাতের ভঙ্গিমা দেখে বুঝতে পাড়ি যে সুজাতা প্যান্টি পরে। কিন্তু সেই প্যান্টি প্রায় থং-এর মতই আর তার ওপর প্রায় চামড়ার রঙের।নেহার হাত সুজাতার গুদে লাগতেই সুজাতা পাছা উঁচু করে প্যান্টি খুলে দেয়।নেহা এক হাত ওর গুদের ওপর রাখে। আর ঠোঁট গুঁজে দেয় ওর ঠোঁটে। ঠোঁটে লম্বা চুমু খাবার পরে চোখের পাতা, গলা, বুক পেট সব জায়গায় চুমু খায়। kolkata choti golpo

ওর নাভিতে চুমু খাবার পরে নেহা সুজাতার গুদ থেকে আঙ্গুল সরিয়ে নেয়। আর সাথে সাথে মুখ গুঁজে দেয় ওর গুদের পাপড়ির ভেতর। স্বয়ংক্রিয় লিফটের দরজার মত সুজাতার পা দুটো আরও খুলে যায়। নেহা ওর পায়ের ফাঁকে বসে মুখ নীচে নামিয়ে দেয়।সুজাতার শরীরের নড়া চড়া দেখে বুঝতে পারি যে ওর জল পরে গেছে। দাঁত দিয়ে ঠোঁট কামড়ে চেপে রেখেছে যাতে কোনও শব্দ না হয়। নেহা ওর গুদ খেয়ে যায়। সুজাতা ওর মাথা নিজের গুদের ওপর চেপে ধরে।

দু মিনিট পড়েই আর একবার জল ছেড়ে দেয়। এবার অনেক চেষ্টা করেও নিজের শীৎকার চেপে রাখতে পারে না।একটু পরে নেহা ওর গুদ থেকে উঠে বসলে সুজাতা ওকে জড়িয়ে ধরে চুমু খায়। মুখে বলে, “হে ভগবান, এই ভাবেও জল ঝরানো যায় ! আজকের আগে কেউ আমার গুদ চেটে জল ঝরাতে পারেনি। এবার থেকে আমার হিট উঠলেই তোর কাছে চলে আসবো।

নেহা বলে, “তোর স্বপনদা আমার থেকে অনেক ভালো গুদ চাটে। kolkata choti golpo

সুজাতা নেহাকে আলতো চাঁটি মেরে বলে, স্বপনদা তোর গুদ চাটুক আর তুই আমার গুদ চাটবি।

নেহা বলে এবার তুই আমার গুদ খা।

সুজাতা বলে তুই শুয়ে পড় আর আমি জিব দিয়ে তোকে চুদি।

নেহা বলে দাঁড়া একটু হিসু করে আসি।

নেহা বাথরুমে গেলে আমি উঠে ব্যালকনিতে যাই সিগারেট খাবার জন্যে। ব্যালকনিতে গিয়ে দেখি আমাদের সামনের বাড়ির স্বামী স্ত্রী ল্যাংটো হয়ে জড়াজড়ি করে ঘুমিয়ে। আমি সিগারেট শেষ করে আবার সেই চেয়ারে ফিরে আসি। খুব সাবধানে বসতে হয় যাতে কোনও শব্দ না হয়।ভেতরে তাকিয়ে দেখি নেহা চিত হয়ে শুয়ে। সুজাতা দুহাতে ওর দুই মাই টিপছে আর জিব ঢুকিয়ে দিয়েছে নেহার গুদে। ভালো করে দেখার জন্যে আমি চেয়ার থেকে নীচে নেমে বসি আর নীচের থেকে দেখার চেষ্টা করি। সুজাতা জিব পুরো বের করে একবার নেহার গুদের মাঝে ঢুকিয়ে দিচ্ছে, আধ মিনিট রেখে জিব বের করে নিচ্ছে। তারপর আবার জিব ঢোকাচ্ছে।  kolkata choti golpo

আমার বেশ ভালো লাগে ওর জিব দিয়ে চোদার কায়দা।সুজাতা উবু হয়ে বসে নেহাকে জিব চোদা করছিলো। ওর লোভনীয় পাছা আবার আমার চোখের সামনে। দুই পাছার মাঝ দিয়ে ওর গুদ উঁকি মারছে। গুদের পাপড়ি হাঁ হয়ে আছে। আমার আবার ওকে ডগি স্টাইলে চুদতে ইচ্ছা করে। আমার মনে হচ্ছিলো যে ছুতে যাই আর খাড়া নুনু এক ধাক্কায় সুজাতার গুদে ঢুকিয়ে দেই। অনেক কষ্ট করে নিজেকে সামলাই। তারপর একসময় নেহাও জল ছেড়ে দেয়। দুজনে দুজনকে জড়িয়ে ধরে। আরও একটু খেলার পড় সুজাতা বলে, চল এবার ঘুমিয়ে পড়ি।

ওদের ছেড়ে দিয়ে আমিও আমার সেই রাতের জায়গায় ফিরে যাই। নিজের খাড়া নুনু খিঁচে শান্ত করি আর তারপর ঘুমিয়ে পড়ি।পরদিন সকালে উঠে বাথরুম যাবো। আমাদের গেস্ট রুমের সাথে কোনও বাথরুম ছিল না। বেডরুমের ভেতরেই যেতে হবে।আস্তে করে কোনও শব্দ না করে বেডরুমে ঢুকি। দুটো মেয়েই পুরো ল্যাংটো হয়ে উপুর হয়ে শুয়ে। নেহাকে এইভাবে প্রতদিনই দেখি তাই চোখ ওর দিকে যায় না। আমার চোখ চলে যায় সুজাতার সেই মরুভুমিতে বালিয়াড়ির মত উঁচু পাছায়। আর পাছা দেখেই আমার নুনু খাড়া হয়ে সেখানে খোঁচা মারতে চায়। kolkata choti golpo

আমি অনেক কষ্টে নুনু কে চেপে ধরে কোনও শব্দ না করে বাথরুমে ঢুকে যাই। পাঁচ মিনিট পরে নুনু ঠাণ্ডা হলে বাথরুম থেকে বের হই। তখন দেখি মেয়ে দুটোই চাদর দিয়ে ঢাকা দিয়ে আছে। আমি কিছু না বলে বাইরে চলে যাই।সকালে চা আমিই বানাই। সেদিনও তিনজনের চা বানিয়ে ওদের ডাকি। ছেলে মেয়ে ঘরে ছিল না। তাই নেহা ল্যাংটো হয়েই আমার কোলে এসে বসে আর হাতে চায়ের কাপ নেয়। একটু পরে সুজাতা নাইটি পরে চলে আসে। চা নিয়ে আমার দিকে তাকিয়ে মিটি মিটি হাঁসে।

আমি জিজ্ঞাসা করি, কেমন ঘুমালে রাতে ?

সুজাতা মাথা নেড়ে বলে, ভালো।

আর কি করলে ?

তেমন কিছুই করিনি।

তাও

সেটা তোমার বৌয়ের কাছ থেকে শুনে নিও।

নেহা বলে, আমি আর সুজাতা দুজনেই ল্যাংটো হয়ে খেলেছি।

সুজাতা লজ্জা পেয়ে বলে, আমি চলে গেলে বলিস। তবে তুই কিছু না বললেই ভালো হয়।

আমি কিছু না বলে চা খেতে থাকি। kolkata choti golpo

সুজাতা অনেকক্ষন ধরে কিছু বলার চেষ্টা করে কিন্তু বলতে গিয়েও থেমে যায়। ওর মুখ দেখে বোঝা যাচ্ছিলো যে সেখানে অনেক দ্বন্দ চলছে। কিছু পরে শেষে বলেই ফেলে, স্বপনদা সকালে তুমি আমাদের দুজনকে ল্যাংটো দেখেছো তাই না ?

আমি উত্তর দেই, দেখেছি আবার দেখিওনি।

সুজাতা অবাক হয়, সেটা আবার কি হল

আমি উত্তর দেই, আমি দেখেছি তোমরা ল্যাংটো হয়ে শুয়েছিলে। কিন্তু তার বেশী কিছু দেখিনি। তোমার লজ্জা পাবার কোনও কারণ নেই।সুজাতা তাও লজ্জা মেশানো গলায় বলে, তুমি আমাদের দুজনকে বিশেষ করে আমাকে কি ভাবলে সেটা ভেবেই আমার খারাপ লাগছে।আমি আশ্বাস দেই, তোমরা দুজন যাই করো না কেন তাতে আমি কেন রাগ করবো। নেহা আমার বৌ আর তুমি আমারও বন্ধু। তোমাদের যা করলে ভালো লাগবে তাতে আমি বাধা দেবো কেন।নেহা ঘুম ঘুম গলায় বলে, তুমি দেখনি সেটাই ভুল করেছো। সুজাতার পাছা আর মাই দুটোই তোমার ভালো লাগবে।

আমি ওকে মেকী ধমক দেই, যাও তো মুখ ধুয়ে কিছু পরে আসো। এভাবে ল্যাংটো হয়ে আমার কোলে বসে থেকো না।নেহা মুখ ভেঙিয়ে উঠে যায়।সুজাতা বলে, কেন বকলে নেহা কে ?আমি ওকে আমার নুনুর দিকে হাত দেখিয়ে বলি, আমার কোলে বসে কচলে কচলে আমার নুনু দাঁড় করিয়ে দিচ্ছে। জানে এখন কিছু করবো না তাও ওর সব সময় আমার নুনু নিয়ে খেলা চাই।সুজাতা বলে, ও তোমাকে খুব ভালো বাসে। আর আমি জানি যে তুমিও ওকে ভীষণ ভালোবাসো।

আরও কিছু সময় গল্প করার পরে নেহা আর সুজাতা মিলে জলখাবার বানায়। খাবার সময় আমি সুজাতাকে বলি, তুমি যখন খুশী এসে নেহার সাথে সময় কাটাতে পারো।সুজাতা বলে, না না আমি শুধু তুমি বাড়ি থাকলেই আসবো।নেহা বলে, তুই সামনের শনিবার আবার আসিস আর এখানেই থাকিস।সুজাতা একটু চিন্তা করে আর বলে, সামনের শনিবার অসীমকে কি করে বাড়ি পাঠাবো।নেহাও সেটা চিন্তা করে কিন্তু কোনও সমাধান পায় না। শেষে ঠিক হয় যে সুজাতা পরের শনিবারে আসার চেষ্টা করবে।

যাবার সময় সুজাতা নেহাকে জড়িয়ে ধরে। তারপর আমার সামনে এসে দাঁড়ালে আমি ওকে জড়িয়ে ধরি। সুজাতা আমার ঠোঁটে হালকা চুমু খেয়ে বলে, তোমার আইডিয়ায় বন্ধুদের ধন্যবাদ দিতে নেই, তাই চুমু খেলাম।তারপর আমি গাড়ি নিয়ে সুজাতাকে বাড়ি ছেড়ে আসি।সেদিন অফিস থেকে ফেরার পরে নেহা বলে সুজাতা ফোন করেছিলো। ও ফোনে বলেছে যে রাতে ওর খুব ভালো লেগেছে। আর বলেছে যে সুযোগ পেলে দু একবার দিনের বেলায় এসে নেহার সাথে খেলা করবে। আমি নেহাকে বলি যে ওর যা খুশী করতে পারে সুজাতার সাথে। নেহা বলে, তবে সুজাতা বলেছে তোমাকে না বলতে।আমি উত্তর দেই, তবে আমাকে বোলো না।নেহা হাঁসে আর আমাকে চুমু খেয়ে বলে, তোমাকে বলবো না সেটা আবার হয় নাকি।এর দুদিন পরে অফিস থেকে ফিরলে নেহা বলে যে সুজাতা এসেছিলো আর ওরা দুজনে খুব খেলেছে। সুজাতা ঘরে এসেই সব খুলে ল্যাংটো হয়ে বসে। kolkata choti golpo

নেহাকেও বলে ল্যাংটো হতে। দুজনে দুজনের মাই টেপাটিপি করার পরে গুদ চাটে। তারপর নেহা ওর ডিলডো বেড় করে সুজাতার গুদে ঢুকিয়ে চোদে। সুজাতা এর আগে কোনদিন ডিলডো দিয়ে চোদেনি। ওর খুব ভালো লেগেছে। তারপর সুজাতা নেহার গুদে ডিলডো ঢুকিয়ে চোদে।আমি বাড়ি আসার একটু আগে ও চলে গেছে। সে রাতে আমার আর নেহার খুব ভালো সেক্স হয়। পরের শনিবারে নেহা সুজাতাকে ফোন করলে ও বলে অসীম বাড়িতেই আছে তাই ও সেদিন রাতে আসতে পারবে না। সেই শনিবার আর রবিবার আমাদের অন্যান্য দিনের মতই কেটে যায়। 

মঙ্গলবার অফিস থেকে ফিরলে নেহা বলে যে সেদিন সুজাতা আবার এসেছিলো। দু ঘণ্টা ধরে সেক্স খেলার পরে নেহা ওকে আমাদের ভিডিও দেখায়। আমি একবার আমার আর সতুর একসাথে নেহাকে চোদার ভিডিও করেছিলাম। নেহা সুজাতাকে বলাতে সুজাতা খুব আগ্রহের সাথে বলে, স্বপনদা চুদছে সেটা দেখতে খুব ভালোই লাগবে। তারপর ওরা দুজনে মিলে সেই ভিডিও পুরোটা দেখেছে। সুজাতা সেটা দেখতে দেখতে ডিলডো নিয়ে নিজের গুদে নিজে চুদেছে। আর বলেছে আমার নুনু সামনা সামনি দেখলে ওর খারাপ লাগবে না।পরের শনিবারও সুজাতা আসেনা। সোমবার অফিস থেকে ফিরলে নেহা বলে, আজ সুজাতার সাথে অনেকক্ষন কথা হয়েছে। সুজাতা আবার বুধবার দুপুরে আসবে। তুমি সেদিন ছুটি নিয়ে বাড়ি থেকে যাও। খুব মজা হবে। kolkata choti golpo

আমি বলে উঠি এই সামান্য চোদার জন্যে অফিস ছুটি নেবো সেটা হতেই পারে না।নেহা আদুরে গলায় বলে, সোনা আমি তোমাকে বলছি তাই ছুটি নেবে।আমার কত দিনের ইচ্ছা তুমি কাউকে চুদছো সেটা দেখবার। আর তুমি আমার ইচ্ছাকে সামান্য কারণ বলছ।বেশ কিছু আলোচনা আর মান অভিমানের কথার পরে আমি ঠিক করি বুধবার ছুটি নিয়েই নেবো। সকালে উঠে ফ্রেস হবার পরে একটু আলাদা ভাবে ড্রেস করি। প্রথমে ফ্রেঞ্চি জাঙ্গিয়া পড়ি। তার ওপর একটা ড্রয়ার পড়ি। তার ওপর হাফ প্যান্ট। গায়ে শুধু একটা টিশার্ট। নেহা ব্রা আর প্যান্টির ওপর সালোয়ার কামিজ পরে।প্রায় এগারোটার সময় সুজাতা আসে। নীল অর্ধস্বচ্ছ শাড়ি, গোলাপি হাতকাটা ব্লাউজ পরে। দুধের খাঁজ অনেকটাই দেখা যায়। ব্লাউজের পিঠ মাত্র দু ইঞ্চি চওড়া। ফর্সা খোলা পিঠ আর তার নীচে সেই মনো মুগদ্ধকর পাছা। সুজাতার চেহারা দেখেই ওকে চোদার ইচ্ছা আবার মাথার মধ্যে চিরিক করে ওঠে।

সুজাতা এসেই আমার পাশে আমার গলা জড়িয়ে ধরে বসে পরে। আমি ওর গালে চুমু খাই। ঔ আমার গালে চুমু খায়।একটু সাধারণ কথা বলার পরে আমি জিজ্ঞাসা করি, সখী, সেদিন আমাদের চোদাচুদি কেমন দেখলে ?সুজাতা লজ্জা পেলেও বলে, খুব ভালো লেগেছে। ভাগ্যিস নেহার ডিলডোটা ছিল না হলে মরেই যেতাম।আমি ওর লেগপুল করি, আমাকে ডেকে নিলেই পারতে।সুজাতা কিছু না বলে চুপ করে থাকে।আমিও কিছু বলবো ভেবেও বলি না। আমার বিশ্বাস আজকে ঠিক পাখী খাঁচায় ধরা দেবে।

নেহা এসে বলে, কি হল রে, চুপচাপ বসেই থাকবি ?

সুজাতা হাঁসে, কোথায় বসে আছি, স্বপনদার সাথে গল্প করছি তো। তোর কি প্ল্যান আছে ?

নেহা বলে, আজ আমরা খেলবো।

সুজাতা ভয়ের স্বরে বলে, স্বপনদা আছে আমাদের খেলা খেলতে পারবো না। kolkata choti golpo

আমি ওকে আশ্বাস দেই, না সখী আজ আমরা তিনজনে মিলে এক মজার খেলা খেলবো।

আমাদের বাড়িতে সবাই তাস খেলা ভালোবাসে। আমার ভাই ন্যাশনাল লেভেলে ব্রিজ খেলে। তাই আমাদের বিয়ের পরে নেহাও তাস খেলা শিখে গেছে। ওদিকে সুজাতা আর অসীমেরও তাস খেলার একটু ঝোঁক আছে। আগে অনেকবার আমরা চারজনে তাস খেলেছি।আমি সুজাতাকে বলি, আজ আমরা তাস খেলবো।সুজাতা অবাক হয়, তিন জনে কি খেলবে! আর আজকে তাস খেলার কি মানে আছে।নেহা হেঁসে বলে, তাস খেলার নিয়ম শোন, তখন বুঝতে পারবি।সুজাতা জিজ্ঞাসার চোখে আমার দিকে তাকায়।আমি বলি, আজ আমরা তিনটে তাস নিয়ে ফিস খেলবো। যে আগে তিনটে তাস মেলাতে পারবে সে জিতবে। আর সেই দানে যার তাস সব থেকে কম মিলবে সে হেরে গেলো।সুজাতা জিজ্ঞাসা করে, বাকি দুজনের যদি দুটো করে তাস মেলে তবে ?

আমি বোঝাই, না মেলা তাস যার ছোট সে হেরে গেলো।সুজাতা আবার জিজ্ঞাসা করে, তাতে কি হবে ?নেহা বলে, যে হেরে যাবে তাকে যে কোনও একটা কিছু খুলতে হবে ?

সুজাতা হাঁ করে বলে, কি খুলতে হবে ?

নেহা হাঁসে আর বলে, জামা, গেঞ্জি, প্যান্ট, মোজা যা যা পরে আছিস।

সুজাতা বলে ওঠে, না না তবে তো কিছুক্ষন খেলার পরেই ল্যাংটো হয়ে যাবো।

আমি বলি, ল্যাংটো হলে কি হয়েছে। আর তোমার যখন অসুবিধা মনে হবে তখনই আমরা খেলা বন্ধ করে দেবো।

সুজাতা বলে, ঠিক আছে খেলা শুরু করো পরে দেখছি কি হয়। kolkata choti golpo

নেহা বলে, আর একটা নিয়ম আছে। যে জিতবে সে ঠিক করবে যে হেরে গেছে তার শরীর থেকে কি খোলা হবে। আর যে জিতবে সে ওটা খুলে দেবে।সুজাতা আরও কিছুক্ষন গাঁই গুই করছিলো। নেহার বোঝানোতে শেষে ঔ খেলতে রাজী হয়ে যায়। আমার আর নেহার মধ্যে আগে থেকেই ঠিক করা ছিল যে আমরা দুজন কিছুতেই তাস মেলাবো না। আমি কিছু হাতের সংকেত ঠিক করে নিয়েছিলাম যাতে নেহাকে বলি জেতার চেষ্টা করতে হবে না হারার চেষ্টা করতে হবে।আমরা আমাদের বসার ঘরে সোফায় বসেছিলাম। সপ্তাহের মাঝে কারও আসার কোনও প্ল্যান নেই। কাজের মেয়েও কাজ করে চলে গেছে। ছেলে মেয়ে স্কুলে। 

আমি আর নেহা দুটো সিঙ্গল সোফায় বসেছি আর সুজাতা মাঝে ডাবল সোফায়। প্রথম দানে নেহা জেতে আর আমি হাড়ি। নেহা আমার টিশার্ট খুলে নেয়। এরপরে নেহা হারে সুজাতা জেতে। নেহা কামিজ খুলে নেয়। এর পর আমি পর পর দুবার হাড়ি। আমার গেঞ্জি আর হাফপ্যান্ট খুলতে হয়। গেঞ্জি সুজাতা খুলে দিয়েছিলো কিন্তু হাফপ্যান্ট খুলতে আসে নেহা। আমার নুনু তখন বেশ ভালোই দাঁড়িয়ে গিয়েছিলো। নেহা প্যান্ট খোলার সময় ফুলে থাকা নুনু খামচে ধরে। সুজাতা সেদিকে হ্যাংলার মত তাকিয়ে থাকে।এরপরের দানে সুজাতা হারে আর নেহা জেতে। নেহা উঠে ওর শাড়ি খুলে দেয়।সুজাতার অর্ধেক মাই বেড়িয়ে থাকে। শাড়ি খুলে নেওয়াতে পাছা আরও পরিষ্কার ভাবে দেখা যায়। সুজাতা হাত দিয়ে মাইয়ের খাঁজ ঢাকতে গেলে নেহা বলে, এই তুই কিছু ঢাকতে পারবি না।এরপরের দু দান নেহা হারে। ও সালোয়ার আর ব্রা খুলে ফেলে।  kolkata choti golpo

সুজাতা ওর ব্রা খুলে দেবার সময় ওর মাই দুটো একটু টিপে দেয়।এরপরের দানে আবার আমি হাড়ি সুজাতা জেতে। সুজাতা বেশ আগ্রহের সাথে উঠে আসে আমার জাঙ্গিয়া খুলতে। ও ভেবেছিলো আমার জাঙ্গিয়া খুললে নুনু বেড়িয়ে পড়বে। কিন্তু ভেতরে ফ্রেঞ্চি ছিল। জাঙ্গিয়া টেনে নামাবার সময় নুনুর মাথা ফ্রেঞ্চির ওপর দিয়ে বেড়িয়ে যায়, সুজাতার হাত নুনুর মাথায় লাগতেই নুনু আরও শক্ত হয়ে যায় আর লাফিয়ে ওঠে। আমি ফ্রেঞ্চি তুলে নুনু ঢেকে নেই। সুজাতা পুরো নুনু দেখতে না পেয়ে হতাশ হয় আর বলে, এটা চিটিং, তুমি দুটো জঙ্গিয়া কেন পরে আছো ?এর পরের দানে নেহা হেরে যায়। আমি ওর প্যান্টি খুলে দেই। ও পুরো ল্যাংটো হয়ে যায়। আমি ওর গুদের ওপর চুমু খাই। পরের দানে আবার আমি হাড়ি। নেহা আমার ফ্রেঞ্চি খুলে দিতে আসলে আমি বলি, সখী আমাকে পুরো ল্যাংটো দেখলে লজ্জা পাবে। তার থেকে খেলা এখানেই শেষ করে দাও।

সুজাতা হই হই করে ওঠে, না না হবে না। কি সুন্দর আমি সব কিছু পরে আছি আর তোমরা পুরো ল্যাংটো হয়ে যাচ্ছ। আর আমি কখন থকে ভাবছি তোমার নুনু দেখবো। নেহা আমার ফ্রেঞ্ছি খুলে দিতেই আমার নুনু স্প্রিঙের মত লাফ দিয়ে বেড়িয়ে আসে। নেহা আমার নুনু দুহাতে চেপে ধরে আর বলে, এই দেখ আমার বরের ছোট্ট নুনু।সুজাতা হাঁ করে আমার নুনুর দিকে তাকিয়ে থাকে। মুখে বলে, অসীমের নুনুর থেকে বড়। ওর মুখ দেখে বুঝতে পারি যে ওর ইচ্ছা করছিলো আমার নুনুতে হাত দেবার কিন্তু আমি কিছু বলি না। দু পা একটু ফাঁক করেই বসি, যাতে সুজাতা আমার খাড়া নুনু বেশ ভালো করে দেখতে পায়। নেহা ল্যাংটো ভাবেই উঠে গিয়ে কোল্ড ড্রিঙ্কস নিয়ে আসে। ওর মাই আর পাছা দুটোই দুলছিল। সুজাতা বলে, নেহার মাই কি সুন্দর দুলছে। কোল্ড ড্রিঙ্কস এনে নেহা আমার কোলে বলে চুমু খায়। সুজাতা বলে আমাকে চুমু খেলি না। নেহা বলে তুই ল্যাংটো হলে চুমু খাবো।

পরের দানে আমি জিতি আর সখী হেরে যায়। আমি বলি, আমি সখির ব্রা খুলে নেবো।সুজাতা আবার হই হই করে ওঠে, ব্লাউজ না খুলে ব্রা কি করে খুলবে ?আমি উত্তর দেই, ব্লাউজ খুলে ব্রা খুলে নেবো। তারপর আবার ব্লাউজ পরে নেবে।সুজাতা আপত্তি করে, এইরকম নিয়ম ছিল না। আগে ওপরের তা খুলবে আর পরে নীচের টা।আমি মুখে বলি, এইরকম করা যাবে না সেটাও বলিনি। ল্যাংটো হয়ে নুনু উচিয়ে এগিয়ে যাই সুজাতার দিকে। সোফায় ওর পাশে বসে ব্লাউজের হুক গুলো খুলে দেই। ভেতরের ব্রা মাইয়ের থেকে অনেক ছোট। প্রায় পুরো মাই জোড়াই বেড়িয়ে পড়ি। আমার নুনু আরও শক্ত হয়ে যায়। ওর ব্রা খোলার জন্যে ওকে প্রায় জড়িয়ে ধরি। আমার নুনু ওর পেটে লেগে যায়। সখীর শরীর থর থর করে কেঁপে ওঠে। ওর ব্রা খুলে দেই। ওর বিশাল মাই জোড়া আমার সামনে।  kolkata choti golpo

এতো কাছে ওর মাই প্রথমবার দেখি। ফর্সা মাইয়ের ওপর গোলাপি রঙের বেশ বড় বৃন্ত বলাকা। চন্দ্রশোভা যেমন চাঁদের সৌন্দর্য বাড়িয়ে দেয়। সুজাতার গোলাপি রঙের বৃন্ত বলাকা ওর মাই জোড়াকে খুবই সুন্দর করে তুলেছে।আমি ওর বুকের দিকে তাকিয়ে বলি, কি সুন্দর লাগছে সখী তোমাকে। আমি পারবো না তোমার ওই বুক ব্লাউজ দিয়ে ধেতে দিতে।নেহা হেঁসে বলে, তোমাকে ঢাকতেও হবে না। ও কখন থেকে চাইছে তোমার সামনে ল্যাংটো হতে।সুজাতা মৃদু প্রতিবাদ করে, মোটেও না, আমি কখনোই ল্যাংটো হতে চাইনি।নেহা উঠে এসে সুজাতার সায়ার দড়ি খুলে দেয়। ওর হাত ধরে তুলে সায়া নামিয়ে দেয়। সায়ার নীচে প্রায় থং-এর মত প্যান্টী। ও আমার দিকে পেছন দিয়ে দাঁড়িয়ে ছিল। ওর নয়ন ভোলানো পাছা আমার চোখের সামনে। আমি এগিয়ে গিয়ে নুনু ওর পাছায় চেপে ধরি। নেহা সুজাতাকে ধরে আমার পাশে বসিয়ে দেয়। ওর হাত নিয়ে আমার নুনুর ওপর রেখে বলে, নে আমার বরের নুনু নিয়ে খেল আর চোদ।

সুজাতা বলে, সত্যি আমি স্বপনদাকে চুদলে তুই রাগ করবি না ?নেহা হেঁসে বলে, দেখ আমি তোর স্বপনদার সামনে দুটো ছেলেকে চুদেছি। একটার ভিডিও তুই দেখেছিস। স্বপন আমাকে ওদের সাথে অনেকবার চুদতে দেখেছে। ও কিচ্ছু বলেনি। তাই আজ আমি চাই ও তোকে চুদুক আর আমি দেখবো।নেহার কথা শুনে সুজাতা ওর হাত আমার নুনুর ওপর চেপে ধরে। আমি হাত ওর পাছায় রাখি। সুজাতা ঝুঁকে পরে আমার নুনুর মাথায় চুমু খায়।

Leave a Comment

error: