নতুন চটি গল্প

নতুন চটি গল্প

আজ আমি আমার জীবনের সত্য একটি ঘটনা তোমাদের সাথে শেয়ার করবো। আমরা দুই বন্ধু রাসেল আর তামিম আমাদের গ্রামের বাড়ি নাটোর এ। 

আমারা ছোট বেলা থেকে একসাথে লেখাপড়া করেছি। আজ আমি আমার বন্ধুর বউকে চোদার ঘটনা শেয়ার করবো। আমার নাম রাসেল আর আমার বন্ধুর নাম তামিম । 
আমরা এক সাথেই ক্লাস সিক্স থেকে অনার্স পর্যন্ত পড়ালেখা করছি । তামিম এক বাপের এক ছেলে বলে তার মা বাবা সিধান্ত নিয়েছে যে তাকে বিয়ে করিয়ে ফেলবে।
কি আর করার তার বিয়ের পাত্রি দেখা হল ও বিয়ে ঠিক হল ।পাত্রির নাম সোহাগী দেখতে খুবই সুন্দর  আপেল সাইজ দুধ ডাবকা ডাবকা পাছা লম্বা চুল টানা টানা চোখ উচ্চতা পাঁচ ফিট চার ইঞ্চি দোহারা গড়ন । 
বিয়ের দিন আমি আমার বন্ধুর ক্লোজ হওয়ার সুবাদে আমি বন্ধুর সাথে বসে যাই। আসার সময় বন্ধুর সাথে বসে আসতে পারি নি কারন তার সাথে তখন তার নব বিবাহিতা বউ বসে আছে।
বউ তার হলে কি হবে মনে মনে তো আমি হাজার বার চুদতেছি আসতে আসতে প্রায় রাত ৮ টা বেজে যায়।বাড়ির সামনে প্রায় ১কি.মি যাইয়গা রিক্সা করে আসতে হয়। নতুন চটি গল্প

দারোয়ানের কালো ধোনে মুতের গন্ধ

তখন তামিম সোহাগী রিক্সা করে আসে আমরা সবাই হেঁটে পিছনে পিছনে আসি।হিংসায় আমার মন তখন জ্বলতে ছিল। কি আর করা হটাত বাড়ির কিছু সামনে রাস্তা বেশি ভাংগা হওয়ায় রিক্সা ওয়ালা তামিম কে নামতে বলে।

তখন আমি রিক্সা কে ধাক্কা দিয়ে ভাঙ্গা থেকে উঠিয়ে আমি নিজে রিক্সাতে ওঠে পরি।এতে তামিম তেমন কিছুই বলেনি যেহেতু রাত ছিল তাই আমি কাপড়ের উপর দিয়ে হাত ডুকিয়ে দুধ টিপতে লাগলাম।

নতুন বউ কিছু বলতে না পারায় বাড়ির যাওয়ার আগ পর্যন্ত আমার দুধ টিপা খেতে হল।গ্রাম্য নিয়ম অনুযায়ী বউ কে কোলে করে ঘরে তুলতে হয়।

আর সেই দায়িত্ব টাও আমি রাসেল লুচ্চার উপর পরল। আবার কোলে তোলার ছল করে আবার দুধ টিপতে লাগলাম।যখন ঘরে নিলাম দেখলাম কেও আসেনি এখনো তখন মুখে ২ টা চুমা দিলাম। নতুন চটি গল্প

রাত্রে তো তামিম বাসর করল পরদিন সোহাগী ভাবি আমার সামনে পরলেই দুষ্ট একটা হাসি দেয়।জানি না এই হাসির অর্থ কি? পরদিন রাতে মেহমান দের খাওয়ানোর জন্য তামিম গেছে বাজার করতে।

রাত ৯ টা বাঝে এখনো আসেনি তাই তামিম কে ফোন দিলাম কোন পর্যন্ত আসছে জানার জন্য সে বলল আসতে দেরি হবে তুই তোর ভাবির সাথে গিয়ে গল্প কর।

আমি তো মহা খুশী সোহাগীর রুমে গিয়ে দেখে সে বসে বসে মোবাইলে গেইম খেলতেছে আমাকে দেখে কিছুটা অপ্রস্তুত বোধ করল।

যাক আমি বললাম বাভাবী তামিম ফোন করে বলছে যে তার আসতে দেরি হবে তাই আমাকে আপানার সাথে গল্প করার জন্ন্য বলছে। নতুন চটি গল্প

কাকে? আপনাকে! সে যদি জানত আপনার খবর তাহলে বারিতে যায়গা দিত না।

আমি- কেন?? আমি কি করলাম?

সোহাগী- জানেন না?

আমি- না জানিনা আপনি বলেন আমি কি করেছি।

সোহাগী- বিয়ের দিন আমার দুধে টিপছিলেন কেন?

আমি- হায় আমার তো কাম হয়ে গেছে একে তো এখন ই খাওয়া যাবে ।

আমি- আরে ভাবী আমি আপনাকে ভালোবাসি বলে ঘরের দরজা লক করে ওর মুখে কিস করা শুরু করে দিলাম। নতুন চটি গল্প

সোহাগী- আরে কি করছেন? আমার তো সংসার ভেঙ্গে যাবে

আমি-সোহাগী কিচ্ছু হবে না তোমার তামিম ছেড়ে দিলে আমি তোমাকে বিয়ে করব

এই বলে দুধ দুইটাকে কঠোর ভাবে চাপতে শুরু করলাম ধিরে ধিরে সে আমাকে জরিয়ে ধরে বলল আমি মনে মনে তোমাকে চেয়েছিলাম যেদিন তুমি দেখতে গিয়েছিলে তামিমের সাথে। 

ওই দিন তামিম তোমাকে বিয়ে না করলে আমি তোমাকে বিয়ে করতাম। এই বলে ব্রা টা খুলে ফেললাম । কি সুন্দর নিটোল দুধ আমার দেরি সজ্য না করে ও বাম দুধে জিব লাগিয়ে চাটতে লাগলাম আর ডান দুধ চটকাতে শুরু করে দিলাম।

দুধের গোলাপি নিপেল এ ছোট একটা কামড় বসিয়ে দিলাম।আরে লাগছে তো বলে উহ করে উঠলো।প্রায় ১০ মিনিট বাচ্ছা ছেলে দের মত দুধ দুইটাকে এই পাশ ওপাশ করে খেয়ে লাল বানিয়ে ফেল্লাম সোহাগী শুধু গোঙাচ্ছে আর জোরে জোরে নিশ্বাস নিচ্ছে ধিরে ধিরে নাভিতে কিস করতে লাগলাম। নাভির চারপাশে জিব ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগলাম। নতুন চটি গল্প

উহ উহ আহ আহ সোহাগী আনন্দে চিৎকার করছে। সময় কম তাই পেনটি খুলে ফেললাম আহ কি সুন্দর ভোঁদা।এক দম বাল কামনো লাল লাল দুই দিকে মাংসল ঠোঁট যা সোহাগীর মুখের ঠোঁটের চেয়েও সুন্দর।

দেখলে শুধু চোখ ফেরানোই দায় চট করে লোভ সামলাতে  না পেরে নাকের ডগা দিয়ে ঘসতে লাগলাম। আস্তে আস্তে জিব ভিতরে ডুকিয়ে দিলাম সোহাগী কেঁপে উঠলো মুখ দিয়ে সুখে আউচ আউচ উহ উহ আহ আহ করতে লাগল।সাউন্ড যাতে বাহিরে না যায় তাই টিভি ছেরে দিলাম। অনেক্ষন গুদ চাটার পর সোহাগী বলল তারাতারি আমার গুদ ফাটাও আমি আর পারতেছি না। দিনে মা ছেলের অভিনয় রাতে স্বামী স্ত্রী ma choda chele 2023

আমার ধোন বাবাজি তো এতখন দঁরিয়ে দারিয়ে আমার কাজ দেখছিল সে এবার তার কাজ শুরু করতে চাইছিল তাই তাকে মুক্ত করে দিতে গাছের মত শক্ত হয়ে দঁরিয়ে গেল। 

আমি সোহাগী কে বললাম যে এটাকে একটু চুষে দাও। সে কিস করল। বাট বলল যে তার নাকি ঘৃণা করে আমি বেশি জোর করিনি কারন সময় কম তাই থুতু দিয়ে ভোদার মুখে সেট করে শুরু করে দিলাম কুত্তা চোদা। 

ওহ খুব টাইট মনে হচ্ছে যেন ওটা আমার ধনের জন্যই বানানো। আহ কি শান্তি হাত দিয়ে তো দুধ টিপা চলতেই আছে। সোহাগী মাগিও তল ঠাপ দিচ্ছে উহ আহ সোহাগী ভোদার রস ছেরে দিছে কিন্তু চোদা চলতেই আছে এবাবে ২০ মিনিট সোহাগীর গুদ চুদলাম তার পর তাকে কোলে করে চুদলাম এবার আমার হয়ে আসছে

আমি-সোহাগী মাল কই ছাড়ব ? নতুন চটি গল্প

সোহাগী- ভিতরেই ছেড়ে দাও আমি তো পিল খাচ্ছি ভোদার গভীরে ধন টাকে জোরে ধাক্কা মেরে চিরিক চিরিক করে মাল ছেড়ে দিলাম।

তার পর আমার আমার শার্ট দিয়ে ভোদা মুছে দিয়ে কাপড় পরতে বললাম যাতে তামিম বুঝতে না পারে এবাবে মাঝে মাঝে সময় পেলেই চুদে আসি আমার সোহাগী মাগিকে। সোহাগীর পেটে এখন আমার বাচ্চা তামিম জানতেও পারলোনা সোহাগীর পেটে আমার বাচ্চা। নতুন চটি গল্প

Leave a Comment

error: