জ্যেঠি মাকে চোদার গল্প Kolkata Chodar Golpo

Bangla Choti Kahini

নমস্কার বন্ধুরা আমি চয়ন। আশা করি সবাই ভালো আছেন। আজ যে কাহিনীটা বর্ণনা করছি সেটা ঘটেছে মহালয়ার আগের রাতে ও মহালয়ার দিন । এই কাহিনীর যিনি নায়িকা, তিনি আমার ছোট বেলার ফ্যানটাসি আমার পাশের বাড়ির জ্যেঠিমা স্মিতা। যেমন অপরূপ সুন্দরী সেরকম হট ফিগার। আমাদের বাড়ির সরলা মাসিকে চোদার আগে অবধি স্মিতা জ্যেঠিমার কথা ভেবেই রোজ মাল ফেলতাম।এবার আসি আসল গল্পে। মহালয়ার আগের দিন নতুন রয়াল এনফিল্ড কিনে দুপুর বেলা বাড়ী ফিরলাম। বাড়ির সামনে বাইক রাখছি, এরম সময় স্মিতা জ্যেঠিমা বাড়ি থেকে বেরচ্ছিল। আমায় দেখে বলল ” কিরে চয়ন নতুন বাইক কিনলি? পুজোয় চড়াস একদিন।জ্যেঠিমা একটা আকাশি রঙের কালো কাজ করা তাঁতের শাড়ি পরেছে আর কালো ব্লাউজ। যেহেতু স্মিতা জ্যেঠিমার বর আমার বাবার চেয়ে বড় তাই বাধ্য হয়েই জ্যেঠিমা বলি।

স্মিতার এতো টাইট ফিগার যে বৌদি বললেও চলবে। স্মিতার বর্ণনাটা আগে দিয়ে রাখি, বয়স ৫২, উচ্চতা ৫ ফুট ৮“, মাই ৩৬, পাছা ৪০, হাল্কা মেদ যুক্ত ভুঁড়ি, গায়ের রঙ ফর্সা। শংকর জ্যেঠু স্মিতার চেয়ে ১৮ বছরের বড়। মাত্র ১৩ বছর বয়সে স্মিতার বিয়ে হয় আর ১৫ বছর বয়সেই রানাদা জন্মায়।জ্যেঠিমাকে বললাম ” কিগো এতো সেজেগুজে কোথায় যাচ্ছ? জ্যেঠিমা বলল আরে পুজোর সময় তোর রানাদারা আসছে বলে ওদের ফ্ল্যাটটা একটু দেখতে যাচ্ছি সব ঠিক আছে কিনা।আমি বললাম ” ও তুমি মহেশতলা যাচ্ছ, তাহলে আজই চল লঙ ড্রাইভ হয়ে যাবে, দারুণ একটা ফ্লাইওভার হয়েছে। আমি একটু ফ্রেশ হয়েনি, সাড়ে চারটেয় বেড়বো।জ্যেঠিমা খুব খুশি হয়ে গেলো, আমিও খুব খুশি হলাম, অনেকটা রাস্তা স্মিতার ছোঁয়া লাগবে। আমি একটা জিন্স আর টিশার্ট পরে সাড়ে চারটেয় বেরলাম। ফ্লাইওভারে ওঠার পরেই বৃষ্টি শুরু হয়ে গেল। দুজনই কাকভেজা ভিজলাম। সারা রাস্তা স্মিতা আমাকে জড়িয়ে বসে ছিল। ফ্ল্যাটে পৌঁছাতে ছটা বেজে গেল। বৃষ্টি থামলেও আমাদের খুব ঠান্ডা লেগে গেল। bangla chodar golpo

স্মিতা বলল ” চয়ন এই অবস্থায় বাড়ি ফিরবো কি করে? আকাশ দেখে মনে হচ্ছে আরো বৃষ্টি হবে আর দুজনেই ভিজে গেছি এই অবস্থায় ফিরলে আরো ঠান্ডা লেগে যাবে তারচেয়ে কাল যদি তোর ছুটি থাকে তাহলে এখানে আজ রাত্রিরটা থেকে যাই।” আমিতো মনে মনে হেব্বি খুশি হলাম। যদি স্মিতা একটু চান্স দেয় জীবন ধন্য হয়ে যাবে।আমি বললাম ” কাল আমার ছুটি। কিন্তু খাবে কি আর পরবে কি?স্মিতা বলল “একটা তোয়ালে আছে ওটা আমি পরে নেব আর তুই একটা গামছা পরে নিস, আর রাত্রিরে কিছু খাবার অর্ডার দিয়ে দিস। আমি স্নান করে আসি, আমার হয়ে গেলে তুই স্নান করে নিস।” এই বলে স্মিতা বাথরুমে ঢুকে গেলো।আমি বারান্দায় দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিলাম।

দারুন লাগছিল ১৩ তলার বারান্দায় দাঁড়িয়ে গঙ্গা দেখতে, তখনও জানতামনা যে এরচেয়েও অনেক সুন্দর রাত স্মিতা আমাকে উপহার দেবে।ছিটকিনি খোলার আওয়াজে আমার টনক নড়ল, আর যা দেখলাম তাতে আমি মুগ্ধ হয়ে গেলাম। স্মিতা বাথরুম থেকে বেড়িয়েছে, একটা বাসন্তী রঙের তোয়ালেতে বুক থেকে হাঁঁটুর উপর অবধি ঢাকা।আমি অবাক হয়ে স্মিতাকে দেখছি। কিছুক্ষণ পরে স্মিতা বলল চয়ন সারা রাত তুই আমায় দেখতে পাবি এখন স্নানটা করে আয় আমি গিজার চালিয়ে এসেছি আর পান্ট আর গেঞ্জিটা আমায় দিয়ে যা আমি রান্না ঘরের দড়িতে মেলেদি তাহলে কাল শুকিয়ে যাবে।সমস্যাটা হলো অন্য জায়গায়, স্মিতাকে এই অবস্থায় দেখে আমার বাঁড়াটা দাঁড়িয়ে গিয়েছিল।

আমি জিন্স খোলার সময় স্মিতা আমার জাঙ্গিয়ার দিকে তাকিয়ে ঠাটিয়ে থাকা বাঁড়াটা লক্ষ্য করছিল। আমি জাঙ্গিয়ার উপরে গামছা পরতেই স্মিতা জাঙ্গিয়াটা খুলে বাথরুমে যেতে বলল। আমার একটু সন্দেহ হলেও খিঁচতে হবে বলে বাথরুমে ঢুকে গেলাম। আর স্মিতার উলঙ্গ শরীর চিন্তা করে অনেকটা রস বের করে স্নান করলাম।আবার খিঁচতে ইচ্ছে হলো তাই ভাবলাম চুপিচুপি একবার স্মিতাকে দেখে নিয়ে খিঁচব। তাড়াহুড়োতে ছিটকিনি লাগাতে ভুলে গিয়েছিলাম। তাতে লাভই হলো, দরজা খুলতে কোনো আওয়াজ হলো না। কিন্তু আমি যা দেখলাম তাতে আমার অবস্থা আরো খারাপ হয়ে গেল। দেখলাম জ্যেঠিমা রান্নাঘরে আমার জাঙ্গিয়ার যে জায়গায় রস লেগেছিল সেটা চাটছে আর শুঁকছে আর ডানহাতটা গুদে ঘোষছে। bangla chodar golpo

আমি তাড়াতাড়ি বাথরুমে ঢুকে আবার খিঁচে নিলাম। এবার যখন বেড়লাম দেখলাম স্মিতা এসি চালিয়ে বেডরুমে বিছানায় বসে আছে। আমিও ঘরে গিয়ে জ্যেঠিমার পাশে বসলাম। স্মিতা বলল চয়ন কিছু খাবার অর্ডার করেদে নাহলে বেশি রাত হয়ে গেলে কিছু পাবোনা, সারারাত উপোস করে কাটাতে হবে।আমি জ্যেঠিমার কথা মত খাবার অর্ডার করে বললাম এখনতো সবে সাড়ে সাতটা বাজে, এখানে টিভিতে কেবেল কানেস্কনও নেই এতোক্ষণ সময় কি করে কাটাবে? স্মিতা বলল আয় তোকে আমি আমার ছোটবেলার গল্প বলি।

এই বলে জ্যেঠিমা বলতে শুরু করল।” আমাদের বাড়ি বর্ধমানের গুড়াপ গ্রামে, আমরা ছয় বোন ও দুই ভাই, আমি হচ্ছি মেজো। অভাবের সংসার তাই যখন তোর জ্যেঠুর সাথে বিয়ের সমন্ধ এলো বাবা ছেলে কলকাতায় থাকে বলে আর কোনো কিছু না দেখেই বিয়ে দিয়ে দিলো।আমার তখন সবে তেরো বছর বয়স, ক্লাস সেভেন এ পড়তাম, পরিক্ষা দেওয়ার আগেই বিয়ে দিয়ে এখানে পাঠিয়ে দিল। তোর জ্যেঠু আমার চেয়ে ১৮ বছরের বড়। তখন আমাদের এতো পয়সা ছিলনা।

সারাদিন বাড়িতে কাজের লোকের মতো কাজ করতাম। বিয়ের দুবছর পর তোর রানাদা জন্মাল। তাতে আমার শরীর আরো খারাপ হয়ে গেল। তারপর তোর রানাদা যখন স্কুলে ভর্তি হল তখন ওকে পড়াতে পড়াতে আমি আবার কিছুটা পড়াশোনা করি। তারপর তোর রানাদা যখন ভালো চাকরি পেল আর তোর জ্যেঠুর ও পে কমিশন গঠনের পরে অনেক মাইনে বাড়ল তখন আমাদের একটু পয়সা হল।” এই বলে জ্যেঠিমা শেষ করল।আমি এতক্ষণ দুচোখ দিয়ে মুগ্ধ হয়ে স্মিতা রূপ দেখছিলাম আর বললাম” আমি একটু তোমার কোলে মাথা দিয়ে শোব?

স্মিতা বলল আয় আয় এতে এতো বলার কি আছে? bangla chodar golpo

এবার জ্যেঠিমা আমায় জিজ্ঞাসা করল” চয়ন তোর গার্লফ্রেন্ড নেই? আমি বললাম না এখন কার মেয়েদের অনেক ঝামেলা আর মনের মত কাউকে পাইনি তাই নেই।

স্মিতা বলল তা তোর মনের মত মেয়ে কেমন হবে শুনি?

আমি কোনো কিছু না ভেবে বললাম তোমার মত হবে, স্মার্ট সুন্দরী হট এন্ড সেক্সি।

স্মিতা: আমি সুন্দরী ঠিক আছে কিন্তু বাকি তিনটে নয়।

আমি: কেন তুমি কতো স্মার্ট, এতোটা রাস্তা কি সুন্দর আমার সাথে বাইকে এলে। আমায় জড়িয়ে বসেছিলে। আমারতো খুব ভালো লাগছিল। মনে হচ্ছিল গার্লফ্রেন্ডকে নিয়ে আসছি।”

স্মিতা: বাবারে তোর এতো ভালো লেগেছে? শুনেও শান্তি এই বুড়িকেও যে কারুর ভালো লাগতে পারে জানতাম না। সেতো নয় হলো আমি স্মার্ট, কিন্তু বাকি দুটো। ঐ কি যেন বললি হট এন্ড সেক্সি সেটা কি ভাবে?

আমি:তোমার যা ফিগার যেকেউই তোমায় হট এন্ড সেক্সি বলবে। আর তাছাড়া তোমায় দেখে মনে হয়না তোমার এতো বড় ছেলে আছে,নাতি ও আছে ।

স্মিতা: তাহলে কি মনে হয়?

আমি: মনে হয় তোমার বয়স ঐ চল্লিশের কাছাকাছি, হয়তো একটা ক্লাস থ্রী বা ফোর এ পড়া বাচ্চার মা।কথা শেষ করতে না করতেই কলিং বেল বেজে উঠল।

স্মিতা: মনে হয় খাবার এসেছে, আমি এই অবস্থায় বাইরে যাবনা তুই প্লিস নিয়ে আয়। আর যাবার সময় আগে এই দরজাটা বন্ধ করে ওটা খুলবি।”

আমি কথা মত কাজ করে জ্যেঠিমাকে ডাইনিং টেবিলে খেতে ডাকলাম। খাওয়া শেষে জ্যেঠিমা বলল চল তাড়তাড়ি শুয়ে পরি কাল ভোর বেলা উঠে মহালয় শুনব।

আমিও জ্যেঠিমার কথা মতো পাশে শুলাম। bangla chodar golpo

আমি বললাম জ্যেঠিমা পাশ বালিশ নেই? পাশ বালিশ ছাড়া আমার ঘুম আসেনা আর তাছাড়া এই পৌনে নটার সময় কোনোদিনও ঘুমায়নি। এখন ঘুম আসবেই না।

স্মিতা:তাহলে কি করা যায় তুই আমায় জড়িয়ে শো, আর মোবাইল এ একটা সিনেমা চালানা”

আমি চান্স নেওয়ার জন্য বললাম : আমার মোবাইলে তোমাকে দেখানোর মতো সিনেমা নেই। অন্য রকমের সিনেমা আছে যেটা দেখলে আর সারারাত ঘুমই আসবে না। তাছাড়া এতো সুন্দর মহিলার সাথে সেই সিনেমা দেখলে নিজেকে কনট্রল করতে পারবো না।

জ্যেঠিমা:আমি বুঝতে পেরেছি কি সিনেমা আছে, কিন্তু আমি কোনোদিন এইসব সিনেমা দেখেনি, প্লিস দেখা আমায় প্লিস।

স্মিতা বলাতে আমি একটা নটি আমেরিকা চালালাম। যেটাতে একটা ছেলে তার কাকিমাকে চুদবে। জ্যেঠিমা পাশ ফিরে শুয়ে মোবাইল দেখতে লাগল আর আমিও পেছন থেকে জড়িয়ে ধরে দেখতে লাগলাম। পানু দেখতে দেখতে দুজনেরই সেক্স উঠতে শুরু করল। আমি স্মিতার দুদু গুলো তোয়ালের উপর দিয়েই টিপতে শুরু করলাম আর মুখটা ওর ঘাড়ে চুলে ঘোষছিলাম। স্মিতা নিজেই তোয়ালেটা বুকের কাছ থেকে খুলেদিল।আমি এবার পেছন থেকেই দুহাত দিয়ে জ্যেঠিমার মাই টিপতে শুরু করলাম আর ঘাড়ে ও গলায় কিস করতে করতে মাঝে মাঝে কামরাচ্ছিলাম। কিছুক্ষণ পর স্মিতা আমার দিকে ঘুরল। আমি ওর ঠোট চুসতে শুরু করলাম। স্মিতাও দারুন রেসপন্ডস করল। প্রায় মিনিট পনেরো লিপ কিস করে দুজন একটু দম নেওয়ার জন্য থামলাম আর বললাম জ্যেঠিমা আমি তোমায় খুব ভালোবাসি, আজ প্লিস তোমায় আদর করতে দেবে?

স্মিতা:আজ আমি তোকে সব দেব কিন্তু আমায় কথাদে আজ আমাদের যাহবে প্লিস কোনোদিন কাউকে বলবিনা। আজ প্রায় ত্রিশ বছর পর আমার শরীর আবার গরম হয়েছে। তুই প্লিস আমায় ঠান্ডা কর। তুই যেমন ভাবে বলবি আমি সেরম ভাবেই করব।

আমি:কথা দিলাম আজ যা হবে সেটা শুধু আমাদের দুজনের মধ্যেই থাকবে। তুমি আমার তোমায় নিয়ে দেখা স্বপ্ন গুলো আজ প্লিস সত্যি করো।এই বলে আমি স্মিতার পায়ের কাছে এসে পায়ের আঙুল গুলো চুসতে শুরু করলাম। তারপর আসতে আসতে উপর দিকে উঠতে শুরু করলাম। আমি স্মিতার থাইতে কিস করে চাটতে শুরু করলাম। bangla chodar golpo

স্মিতার নিশ্বাস ঘন হয়ে এলো পা দুটো ফাঁক করে দিলো। আমি মন দিয়ে ওর গুদটা দেখছি, কি সুন্দর গুদ। একটুও লোম নেই, পুরো মশৃণ বেদি, অল্প একটু ফোলা। চেরার ভেতর দিয়ে হাল্কা গোলাপি আভা বেরচ্ছে। দেখে মনে হয় কোন কুমারী মেয়ের গুদ। আমি আর লোভ সামলাতে পারলাম না। চাটতে শুরু করলাম গুদ্টা, অল্প অল্প রস বেরচ্ছিল, হাল্কা সোধা গন্ধ আসছে।আমি পুরো পাগল হয়ে গেলাম। দুহাতে গুদের কোয়া দুটো ফাঁক করে যতটা সম্ভব ভিতরে জিভটা ঢুকিয়ে দিলাম। কি অপরূপ সাধ স্মিতার রসের। কখনো কখনো ক্লিটরিক্সটাও চাটছিলাম সেই সঙ্গে ওর গুদে আংলি করে দিচ্ছিলাম। স্মিতা অনেক গরম হয়ে গেছিল। ও চুলের মুঠি ধরে আমার মুখটা গুদে চেপে ধরল আর নিজে আরামে কাতরাতে লাগল আর জোড়ে জোড়ে শিৎকার করতে শুরু করল।

মিনিট দশেকের মধ্যেই ও রস খসিয়ে দিল। এতো রস বেরচ্ছিল যে আমাকে সব রসটা খেতেএকটা ঢোক গিলতে হলো।ও এবার একটু শান্ত হলো। আমি আরো কিছুক্ষণ ধরে ভালোভাবে গুদটা চেটে সব রসটা খেয়ে নিলাম।স্মিতা এবার উঠে আমাকে বুকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। কিছুক্ষণ পরে জ্যেঠিমা বলল চয়ন গুদ চুসলে এতো আরাম হয় আমি জানতামনা রে। আজ জীবনে প্রথম বারের মতো আমার গুদে জিভের ছোঁয়া পেলাম। এতদিন পরে যে আমার ভাগ্যে ভগবান এতো সুখ লিখেছিল আজ তুই না থাকলে জানতে পারতামনা। তুই যা বলবি আমি সব করবো আমায় আর একটু আরাম দে বাবা। আজ অনেক দিন পর খুব ইচ্ছে করছে সবটা পেতে, তুই আমায় ভালো করে কর সোনা।”

আমার বাঁড়াটা ঠাটিয়ে ছিলো। আমি স্মিতাকে চুসতে বললাম। আমি চিৎ হয়ে শুলাম ও আমার দুপায়ের ফাঁকে উবু হয়ে বসে প্রথমে বাঁড়াটা ভালো করে দেখল আর তারপর চাটতে ও চুসতে শুরু করল। পানুতে ঠিক যেরকম দেখেছিল সেরকম করেই বাঁড়া খিঁচতে খিঁচতে চুসলো। দশ মিনিটের মধ্যেই বাঁড়ার ডগায় মাল চলে এলো।আমি এবার ওকে থামিয়ে খাটের ওপর দাঁড়ালাম আর স্মিতাকে নীলডাউন হয়ে বসতে বললাম। ও আবার আমার বাঁড়াটা মুখে পুরে নিল আর আমি ওর চুলের মুঠি ধরে ঠাপ দিতে শুরু করলাম। বেশিক্ষণ ধরে রাখতে পারলাম, বেশ কয়েকটি ঠাপ দিয়ে স্মিতার মুখটা আমার বাঁড়াতে চেপে ধরলাম আর ওর গলাতে পুরো মালটা খালাস করে দিলাম আর ও এক ঢোকে পুরো রসটা গিলে নিল ।

মাল বেরনোর সময় বাঁড়াটা গলা অবধি চলে যাওয়াতে ওর প্রায় দম বন্ধ হয়ে গেছিল। এরফলে স্মিতার মুখ তখন গোলাপী হয়েগেছিল। আমি সরি বললাম। ও মুচকি হেঁসে বলল ঠিকআছে তুইতো আর ইচ্ছে করে করিসনি সোনা, এতো আরাম পেতে গেলে একটু লাগতেই পরে। bangla chodar golpo

এই বলে স্মিতা আমার বাঁড়াতে আর যেটুকু রস বাকি ছিলো সেটা আবার চুষেনিল আর যেটা লেগেছিল সেটা চেটে চেটে খেয়েনিল। এত রস বেরিয়ে যাওয়ার ফলে আমি হাঁপিয়ে পরে ছিলাম। কখন যে ঘড়িতে সাড়ে এগারোটা বেজে গেছে খেয়াল করিনি। আমি স্মিতার টায়েলটা কোমরে জড়িয়ে বারান্দায় গেলাম সিগারেট খেতে।এমনিতে রিভার সাইড ফ্ল্যাটের অধিকাংশই খালি, তাও যেকটা ফ্ল্যাটে আগে আলো জ্বলছিল সেগুলো এখন সবগুলো প্রায় নিভে গেছে। আমার খুব ভালো লাগছিল একে দারুন ওয়েদার তারপর নিজের ছোটবেলার ফ্যান্টাসিকে আজ প্রকৃত চোদার সুযোগ পেয়েছি। তাই মনে মনে এরপর কি কি ভাবে স্মিতাকে চূদবো সেগুলো ভাবছিলাম।

হটাৎ স্মিতা পেছন থেকে আমায় জড়িয়ে ধরে পিঠে কিস করতে শুরু করল। ও বিছানার চাদরটা গায়ে জড়িয়ে এসেছিল, আমি ওর দিকে ঘুরতেই ও আমাকে চাদর দিয়ে জড়িয়ে নিয়ে আমার বুকে গলায় কিস করতে শুরু করলো। আমিও স্মিতাকে জড়িয়ে ধরলাম আর ওর চুলের ভেতর বিলি কাটছিলাম। এরমধ্যে কখন যে চাদরটা আমাদের গা থেকে পরে গেছে খেয়াল করিনি। আমরা লাংটো হয়েই দুজন দুজনকে বারান্দায় আদর করছিলাম।কিছুক্ষণ পরে স্মিতা বলল সোনা আমাদের মনে হয় কেউ লুকিয়ে দেখছে প্লিস ঘরে চল।আমি স্মিতাকে কোলে তুলে নিলাম, ও তোয়ালে আর চাদরটা তুলে নিয়ে আমার ঘাড়ে মুখ গুজে দিলো। আমি ঘরে নিয়ে এসে স্মিতাকে বিছানায় শুয়ে দিলাম। এবার আমি স্মিতার চুলে হাত বুলিয়ে দিতে দিতে প্রথমে কপালে কিস করলাম, তারপর দুচোখে কিস করলাম, তারপর দুগালে কিস করলাম। এতদিন পরে এরম আদর পেয়ে স্মিতা চোখ বন্ধ করেই আমায় আরো জোরে ওর বুকে জড়িয়ে ধরল। kolkata chodar golpo

ঘরের ডিমলাইটের আলোতে স্মিতা যেন আরো সুন্দরী হয়ে উঠেছে, ওর ঠোঁটের নীচে বিন্দু বিন্দু ঘাম জমেছে। স্মিতার ঠোঁটগুলো আরো সুন্দর, পাতলা লালচে গোলাপী রঙের। আমি প্রথমে ঠোঁটের নীচে ঘামটা চেটে নিলাম আর তারপর ওর নিচের ঠোঁটটা চুসতে শুরু করলাম। সুখের আবেশে আমরা দুজনেই চোখ বন্ধ করে নিয়েছিলাম।স্মিতা আমার ওপরের ঠোঁটটা চুষছিল আর আমার চুলে বিলি কেটে দিচ্ছিল। স্মিতা এবার ওর জিভটা আমার ঠোঁটের ভিতরে দিলো আমিও ওর নরম জিভটা চুসতে থাকলাম। ও আস্তে আস্তে জিভ লালা দিয়ে ভিজিয়ে দিল আর আমি ওর জিভটা আয়েশ করে চুষতে চুষতে সব লালা গুলো খেয়ে নিলাম। আমি এবার স্মিতার ঠোঁট ছেড়ে গলায় কিস করতে শুরু করলাম।

আমি আমার দুহাত দিয়ে স্মিতার দুহাত ধরে ওর বুকের উপর উঠে গলায় ও ঘাড়ে কিস করতে শুরু করলাম। ও আরামে কাতরাতে লাগল আর জোড়ে জোড়ে শিৎকার করতে লাগল। ওর শিৎকারে আমি আরো উত্তেজিত হয়ে উঠলাম। এবার আমি ওর বুকে কিস করতে করতে মাইয়ের কাছে এসে দাড়ালাম ও স্মিতার হাত গুলো ছেড়ে দিলাম।এর আগেও আমি অনেককে চুদেছি কিন্তু এই ৫২ বছরের কোনো মাগীর যে এতো সুন্দর নিটোল মাই হয় তা আগে কোনদিন দেখিনি। একেতো ধবধবে ফর্সা তার উপর হাল্কা খয়েরি রং এর ছোট ছোট বোটা, দেখলে মনে হবে কোন ১৫–১৬ বছরের মেয়ের মাই। এই বয়েসেও একটুও মাই ঝোলেনি, পুরো টাইট একদম উল্টানো বাটির মত। bangla chodar golpo

আমি জ্যেঠিমাকে বললাম ” জ্যেঠিমা তোমার এই বয়েসেও এতো সুন্দর দুদু কি করে মেনটেন করো? এই দুদু দেখলে কেউ বলবে না তোমার এতো বড় ছেলে আছে। রানাদা কত ভাগ্যবান এত সুন্দর দুদু খেয়ে বড় হয়েছে। আমারনা রানাদার ওপর খুব হিংসে হচ্ছে।

স্মিতা -চয়ন তুই পাগল একটা, তাই এই আধবুড়ির মধ্যে এত সৌন্দর্য দেখছিস আর তোর রানাদার থেকে তুই বেশি ভাগ্যবান কারণ তোর রানাদা আমার দুদু কোনদিন খায়নি। রানা যখন জন্মেছিল আমার চেহারা অনেক খারাপ ছিল আর আমার দুদুও অনেক ছোট্ট ছিল, একেবারে পাতিলেবুর মতো তাই আমার বুকেও তখন দুধ আসত না। আমার যখন প্রায় ২২ বছর বয়স হলো তখন তোর জ্যেঠুর মাইনে কিছুটা বেড়েছিল। তখন তোর জ্যেঠু দুদু বড় করার তেল এনে দিত আর আমি ঐ তেল দিয়ে মাস্যাজ করে করে দুদু বড় করে ছিলাম। তখন তোর জ্যেঠু বুধবার করে হাফছুটি নিয়ে বাড়ি আসত আর আমরা শুধু দুপুরে চোদাচুদি করতাম। কিন্তু সেই সুখও আমার বেশি দিন সহ্য হলোনা, তোর জ্যেঠুর এক অজানা জ্বর হল আর তার জন্য ওর চোদার ক্ষমতা চলে গেল। তাই এরপর থেকে আমি চোদার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু তুই এতো বছর পরে আবার আমার ইচ্ছে গুলো বাড়িয়ে দিলি। তাই বুঝতেই পারছিস আসল ভাগ্যবান তুই, যে আমার সব পাবি। নে অনেক কথা হলো এবার একটু আমার দুদু গুলো ভালো করে টিপে টিপে চোষ।

এই শুনে আমি স্মিতার ডানমাইতা চুষতে আর বামাইটা টিপতে শুরু করলাম। স্মিতার খুব আরাম হচ্ছিল। ও আমায় জড়িয়ে ধরে পিঠে হাত বুলিয়ে দিচ্ছিল। আমি এবার যখন ওর বামাইটা চুষতে শুরু করলাম ও আরো গরম হয়ে গেলো আর আমার মাথাটা বুকে চেপে ধরল।আমি আমার ডান হাতের মধ্যমাটা ওর গুদে ঘোষতে লাগলাম আর কিছুক্ষণ পরেই আঙুলটা গুদে ঢুকিয়ে খিঁচতে শুরু করলাম।গুদ পুরো রসে চপচপ করছে। আমি এবার মাই ছেড়ে স্মিতাও পেটের কাছে মুখ নিয়ে এলাম আর পেটে কিস করার পর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। স্মিতা দুপা দিয়ে আমার কোমর জড়িয়ে রেখেছিল। আমার নাভি চাটা স্মিতা বেশিক্ষণ সহ্য করতে পারলনা, ও আমার মাথাটা ধরে মুখটা গুদের উপর চেপে ধরল।

আমিও আরেকবার গুদটা চেটে স্মিতাকে আরও গরম করে দিলাম। আমার বাঁড়া আগে থেকেই ঠাটিয়ে ছিল। আমার এই আট ইঞ্চি লম্বা আর তিন ইঞ্চি মোটা বাঁড়া নিতে স্মিতার যে প্রচন্ড ব্যথা লাগবে আমি জানতাম কারণ এর আগে আমি যখন প্রথমবার অঞ্জনার কাকিমার গুদে বাঁড়া ঢুকিয়ে ছিলাম ও কেঁদে ফেলেছিল। তাই আমি স্মিতাকে বললাম ” জ্যেঠিমা তোমার লাগলে বলবে প্লিস আর প্রথমে একটু ব্যথা লাগতে পারে এতোদিন পর করছতো তাই তোমার ভেতরটা একদম ভার্জিন মেয়েদের মতই হবে।আমি এই বলে স্মিতার দুপায়ের মাঝে বসে ওর গুদে আমার বাঁড়াটা সেট করলাম। ও দুহাত দিয়ে গুদের পাপড়ি দুটো একটু ফাঁক করল। আমি আমার বাঁড়ার মুন্ডিটা গুদের ফুটোতে রেখে একটু চাপ দিলাম তাতে মুন্ডির হাফ ঢুকলো। স্মিতার গুদের ফুটো অনেক ছোটছিল, খুববেশি হলে এক ইঞ্চি হবে। স্মিতা পা দুটো আরো ফাঁক করে দিল যাতে আমি ভাল করে বাঁড়ার ঠাপ দিতে পারি। kolkata choty golpo

স্মিতা এবার গুদ ছেড়ে দুহাতে আমার কোমর জড়িয়ে ধরে টানতে লাগল। আমি এবার জ্যেঠিমার দুবগলের মাঝে হাতে ভর দিয়ে পুরো শরীরের ওজন জ্যেঠিমার উপরে ছেড়ে দিলাম। গুদতো রসে চপচপেই ছিল ফলে শরীরের চাপে বাঁড়াটা স্মিতার গুদে প্রায় অনেকটাই ঢুকে গেলো। ব্যথায় স্মিতার চোখের কোনে জল চলে এলো কিন্তু ওর ঠোঁটে মিষ্টি হাঁসিটা রয়ে গেল।আমি এবার জ্যেঠিমাকে কিস করতে করতে আস্তে আস্তে কোমর নাড়াতে শুরু বেশ কিছুক্ষণ ঠাপানোর পর আমার পুরো বাঁড়াটা স্মিতার গুদে ঢুকে গেলো। পুরো বাঁড়াটা গুদে ঢোকার সাথে সাথে জ্যেঠিমা আমায় আরো জোরে বুকে জড়িয়ে ধরল। আমি এবার স্মিতার উপর থেকে উঠে ওর থাই দুটো জড়িয়ে ধরে ঠাপ দিতে শুরু করলাম।

বেশ কিছুক্ষণ ঠাপনোর পরে স্মিতা চাদরটা খামচে ধরে কোমরটা বিছানা থেকে একটু উপরে তুলে শিৎকার করতে করতে রস ছেড়ে আমার বাঁড়া ভিজিয়ে দিলো।এতক্ষণ ধরে হাঁটু মুড়ে ঠাপানোর ফলে আমারও একটু পায়ে ব্যথা করছিল। তাই এবার আমি খাট থেকে নেমে দাড়ালাম ও জ্যেঠিমাকে টেনে খাটের ধারে নিয়ে এলাম মিশনারি পসিশনে চুদবো বলে।প্রথমে জ্যেঠিমার পা দুটো ফাঁক করে বাঁ পা টা আমার ডান কাধে নিয়ে বাঁড়াটা গুদের ফুটোয় সেট করে একটু চাপ দিয়ে মুন্ডিটা ঢোকালাম ও তারপর ঠাপ দিতে শুরু করলাম। জ্যেঠিমার গুদের গরম কামড়ে বাঁড়াটা আরো ঠাটিয়ে উঠল। bangla chodar golpo

জ্যেঠিমা বলল চয়ন ঐ পানুতে ছেলেটা যেমন জোরে জোরে ঠাপাচ্ছিল ওরম করে ঠাপা মানা প্লিস। আমার ভীষণ আরাম হচ্ছে।এই কথা শুনে আমি থাপানোর স্পিড বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে জ্যেঠিমার মাই গুলো টিপছিলাম ও পায়ে মাঝে মাঝে কিস করতে করতে কামড়াছিলাম। ঠাপের স্পিডের সাথে জ্যেঠিমার শিৎকারের আওয়াজও বাড়ল। সারাঘর শিৎকার ও ঠাপের আওয়াজে গমগম করে উঠল। প্রতিটা ঠাপের সাথে সাথে জ্যেঠিমা এতো ভালো রেসপন্ডস করছিলযে যে আমার মনে হচ্ছিলনা যে আমি একটা ৫২ বছরের আধবুড়ি মাগীকে চুদছি বরং মনে হচ্ছে ২২–২৩ বছরের কোন মাগী প্রথম চোদন খাচ্ছে।এরম উদ্দাম ঠাপ দিতে দিতে আমার বাঁড়ার ডগায় মাল চলে এলো কিন্তু জ্যেঠিমা আবার রস খসালে মাল খালাস করব বলে গুদ থেকে বাঁড়াটা বার করে জ্যেঠিমার গুদটা আরেকবার চেটে দিলাম। যেরকম ভাবা সেরকম কাজ গুদে জিভের ছোঁয়া পেয়েই জ্যেঠিমা রস খসাতে শুরু করেছে। এবার আমি দাঁড়িয়ে জ্যেঠিমার দু পা দু কাধে নিয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে দিলাম ও আবার ঠাপ দিতে শুরু করলাম। প্রতিটা ঠাপের সাথে সাথেই স্মিতা একটু করে রস ছাড়তে লাগল।

বেশিক্ষণ অপেক্ষা করতে হলনা মিনিট দুয়েকের মধ্যেই জ্যেঠিমা আবার রস ছেড়ে দিল আর আমিও সঙ্গে সঙ্গে আরো জোরে জোরে দু তিনটে ঠাপ দিয়ে জ্যেঠিমার গুদে বাঁড়াটা চেপে ধরে সব মালটা একে বারে জরায়ুতে ঢেলে দিলাম। রস ঢেলে দুজনে পরম তৃপ্তি পেলাম। বাঁড়া গুদে ঢুকিয়ে রেখেই আমি জ্যেঠিমার উপর শুয়ে পড়লাম।জ্যেঠিমা একটু পিছিয়ে আমায় ভাল করে শোয়ার জায়গা করে দিল। আমি আবার জ্যেঠিমার মাই দুটো পালা করে চুষতে আরম্ভ করলাম। কিছুক্ষণ পরে বাঁড়াটা একটু নরম হলে গুদ থেকে রস গড়িয়ে বিছানায় পরতে লাগল। kolkata panu golpo

স্মিতা বলল সোনা বাথরুমে চল, আগে একটু পরিষ্কার হয়ে আসি। তারপর আবার আদর করিস।আমি খাট থেকে নেমে স্মিতাকে কোলে তুলে নিলাম। ও আমার গলাটা জড়িয়ে ধরে কিস করতে শুরু করল। আমি কিস করতে করতেই ওকে বাথরুমে নিয়ে গেলাম। কোল থেকে নামাতেই জ্যেঠিমা হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা চেটে পরিষ্কার করে দিল। তাই আমিও বসে জ্যেঠিমার গুদটা হাত দিয়ে ধুয়ে দিলাম।

জ্যেঠিমা বলল চয়ন একটু ওয়েট কর আমি পেচ্ছাব করবো।

আমি বললাম ” আমি তোমার পেচ্ছাব করা দেখব।

স্মিতা:-সে ঠিক আছে আমি তোর সামনে বসে পেচ্ছাব করছি তুই দেখ।” এই বলে জ্যেঠিমা উবু হয়ে আমার সামনে বসতে গেলে আমি বাঁধা দিয়ে বললাম “আমি যেমন বলছি প্লিস তুমি সেরম করে পেচ্ছাব কর আমি দেখব।আমি এবার দেওয়ালে হেলান দিয়ে আমার ডান পাশে একটা বালতি উল্টো করে রাখলাম ও জ্যেঠিমাকে ওটার উপর বাঁ পা দিয়ে দাঁড়াতে বললাম । এরফলে স্মিতার গুদ আমার মুখের সামনে ফাঁক হয়ে মুতদানিটা দেখা যাচ্ছে। ছোট্ট কড়ে আঙুলের গোলাপী রঙের মুতদানিটা ফুলে আছে। আমার মুখের মধ্যে পেচ্ছাব করতে জ্যেঠিমা সংকোচ করছিল তাই পেচ্ছাব পেলেও চেপে রেখেছিল।

আমি এবার দুহাতে জ্যেঠিমার পাছা গুলো জড়িয়ে ধরে মুতদানিতে জিভ দিয়ে নাড়াতেই জ্যেঠিমা আমার মাথাটা গুদ থেকে সরাতে চেষ্টা করল কিন্তু অপারক হয়ে মুততে শুরু করল। যেরকম স্পিড সেরকমই মোটা ধারা সোজা গুদ থেকে বেরিয়ে আমার মুখে পড়ছে। কয়েক সেকেন্ডের মধ্যেই আমার মুখ জ্যেঠিমার মুতে ভরে গিয়ে গলা বুক ও পেটে ছড়িয়ে পড়েছে। আমার জ্যেঠিমার মুতের টেস্ট ও গন্ধ দারুন লাগল কিন্তু জ্যেঠিমা খুব লজ্জা পেয়ে গেল আর বলল ” এবাবা এ আমি কি করলাম। আমার পেচ্ছাবে তোর সারা গা মুখ ভিজে গেল। ইসস কেন এরম আমায় দিয়ে করালি সোনা।আমার মুখে যেটুকু মুত জমেছিল সেটা খেয়ে নিয়ে উঠে দাঁড়ালাম আর বললাম” এতো খারাপ লাগার কিছু নেই চলো গিজারটা চালাও আরেক বার স্নান করে নিচ্ছি।” জ্যেঠিমা গিজারটা চালিয়ে শাওয়ারটা চালাল। উষ্ণ গরম জলে আমি স্মিতাকে জড়িয়ে ধরে স্নান করতে শুরু করলাম। ও আমার সারা গায়ে ভালো করে সাবান মাখিয়ে দিলো আমিও ওর সারা গায়ে সাবান মাখিয়ে দিলাম।

স্মিতা আমার বুকে মাথা রেখে বলল, ” চয়ন সিনেমায় যেমন ছেলেটা স্নান করতে করতে ওর কাকিমাকে পেছন থেকে চুদছিল সেরকম করে একবার করনা প্লিস খুব ইচ্ছে করছে।আমি জ্যেঠিমাকে শাওয়ারের নিচে দেওয়াল ধরে পা ফাঁক করে দাঁড়করালাম আর নিজে বাঁড়াটাকে গুদের চেরায় ঘষে ঠাটিয়ে নিলাম। তারপর বাঁড়ার মুন্ডিটা থুতু দিয়ে ভিজিয়ে আবার গুদের ফুটোয় সেট করে চাপ দিতেই বাঁড়াটা কিছুটা ঢুকে গেলো আর তারপর জ্যেঠিমার কোমর ধরে জোরে এক ঠাপ দিতেই পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেলো আর সঙ্গে সঙ্গেই নরম পাছাটা আমার তলপেটে ঠেলা লাগল।এবার জ্যেঠিমার কোমর ধরে ঠাপ দিতে শুরু করলাম। সাত আট মিনিটের মধ্যেই জ্যেঠিমা জল ছেড়ে দিল কিন্তু কিছুক্ষণ আগেই চোদার ফলে তখন আর আমার রস বেরলোনা কিন্তু বাঁড়া ঠাটিয়ে রইলো। kolkata chodar golpo

আমি জ্যেঠিমাকে বললাম চল ঘরে গিয়ে একটু রেস্টনি, বাঁড়ায় একটু রস জমুক তারপর আবার তোমায় চুদবো।তখন আমরা দুজন দুজনের গা মুছিয়ে দিয়ে ঘরে গেলাম। যখন আমি স্মিতাকে পেছন থেকে চুদছিলাম তখনই ঠিক করে ছিলাম ওর পোঁদ মারব আর যেহেতু বাঁড়া ঠাটিয়ে ছিল তাতে সুবিধাই হল।আমি স্মিতাকে খাটের ধারে ডগ্গী পোষে বসালাম। গুদের মতই জ্যেঠিমার পোদের ফুটোটাও একেবারে আনকোরা।সাদা ফর্সা নরম তুলতুলে উল্টানো হাঁড়ির মত দুটো পাছা আর তার খাজে হাল্কা খয়েরি রঙের ছোট্ট পুটকির ফুটো। প্রথম বার পোঁদ মারার জন্য পুটকি পিচ্ছিল করে নেয়া খুব প্রয়োজন নাহলে বাঁড়া ঢোকাতে দুজনেরই খুব লাগে। তাই আমি পাছা টিপতে টিপতে পুটকি চাটতে শুরু করলাম। জ্যেঠিমা বলল: “চয়ন ওটা নোংরা জায়গা, ওখানে প্লিস মুখ দিস না।

এই শুনে আমি পুটকিতে অনেকটা থুতু ফেললাম আর তর্জনিটা পুটকিতে ঢুকিয়ে থুতু গুলো চারিদিকে লাগিয়ে দিলাম। তারপর বাঁড়ার মুন্ডিতেও কিছুটা থুতু লাগিয়ে জ্যেঠিমাকে দুহাত দিয়ে পুটকিটা ফাঁক করতে বলে আমি বাঁড়াটা পুট্কীতে সেট করে চাপ দিলাম কিন্তু একটুও ঢুকলো না।তখন আমিও খাটের উপর দাঁড়িয়ে অনেক জোরে চাপ দিতে মুন্ডির কিছুটা ঢুকলো কিন্তু জ্যেঠিমা ব্যথায় কোঁকিয়ে উঠল আর বলল ” সোনা আমরা এখানে আরেকদিন আসবো সেদিন প্লিস পোঁদ মারিস, আমি এখন থেকে নারকেল তেল দিয়ে রোজ পুট্কীতে আংলি করে ফুটো বড়ো করে রাখব, আজ প্লিস শুধু গুদেই ঠাপদে।জ্যেঠিমার কথা শুনে আমার নারকেল তেলের কথা মনে পরে গেলো। বাইক মুচবো বলে আমি নারকেল তেল কিনে টুলকীটে রেখে ছিলাম। জ্যেঠিমাকে বললাম তুমি একটু ওয়েট করো আমি এক্ষুনি নারকেল তেল নিয়ে আসছি। bangla chodar golpo

জ্যেঠিমা মোবাইলে দুটো বেজে গেছে দেখে বলল ” এখন এই রাত দুটোর সময় কোথায় নারকেল তেল আনতে যাচ্ছিস? ছাড়না পরে করিস।” আমি কোন কথায় কান না দিয়ে পান্ট গেঞ্জি পড়ছি দেখে জ্যেঠিমা আবার বলল আচ্ছা কাল বিকেলে তোর জ্যেঠু যখন তাস খেলতে যাবে তখন বাড়িতে এসে আমার পোঁদ মেরে যাস আমি ভেসলিণ এনে রাখবো । এখন প্লিস আমায় ফেলে যাসনা।এই শুনে আমি স্মিতার গালে একটা চুমু খেয়ে বললাম ” আমার মিষ্টি স্মিতা প্লিস পাঁচ মিনিট ওয়েট করো আমি যাবো আর আসবো।এই বলে আমি দরজা বন্ধ করে নীচে গিয়ে নারকেল তেল নিয়ে এলাম। কলিং বেল বাজাতেই স্মিতা লাংটো হয়েই দরজা খুলল। আমি ঘরে ঢুকতেই ও আমায় জড়িয়ে ধরে কিস করল। আমি পান্ট ছাড়তে ছাড়তেই ও খাটের ধারে ডগ্গী পজিশনে বসে পরে পোঁদটা উচু করল। আমি পুটকিতে ও বাঁড়ার মুন্ডিতে ভালোভাবে নারকেল তেল লাগিয়ে পুটকিতে বাঁড়াটা সেট করে জোরে চাপ দিলাম। মুন্ডির অর্ধেকের বেশি ঢুকে গেলো।

আমি স্মিতাকে জিজ্ঞাসা করলাম “এবার খুব ব্যথা করছে মানা?

ও বলল এই প্রথম বার জীবনে পোঁদে বাঁড়া নিচ্ছি। এখন একটু ব্যথা করছে কিন্তু প্রথমের মতো নয়।”

আমি বললাম এবার আমি আস্তে আস্তে ঠাপ দিচ্ছি দেখ তোমার ভাল লাগবে। kolkata chodar golpo

এই বলে আমি কিছুক্ষণ জ্যেঠিমাকে স্তিতু হতে দিলাম আর তারপর ঠাপ দিতে শুরু করলাম । ৩০–৩৫ টা ঠাপের পর বাঁড়ার অর্ধেকের বেশি জ্যেঠিমার গাঁড়ে ঢুকে গেলো। এবার আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলাম, স্মিতার ও আরাম লাগতে শুরু করল। ও প্রতিটা ঠাপের সাথে সাথে গাঁড়টা পেছন ঠেলতে থাকল ও শিৎকার করতে শুরু করল।এরফলে আমারও খুব ভালো লাগছিল ও বাঁড়াটা একটু একটু করে আরও ভেতরে গেঁথে যেতে লাগল। জ্যেঠিমার শিৎকার আমাকে ক্রমশ উত্তেজিত করে তুলছিল। আমিও ঠাপের স্পিড বাড়িয়ে দিলাম। জ্যেঠিমার পোঁদের ভেতরের উষ্ণতাও বাড়তে শুরু করেছিল। এই ত্রিমুখী আক্রমণ আমি খুব বেশি হলে মিনিট ছয়েক সহ্য করতে পেরে ছিলাম।

তাই আর কয়েকটা বড় বড় ঠাপ দিয়েই বাঁড়াটা যতটা সম্ভব গাঁড়ে চেপে ধরে মাল খালাস করলাম। পোঁদের মধ্যেই বাঁড়াটা অনেকক্ষণ ছিল। সব রস বেরনোর পর বাঁড়া নেতিয়ে আসতে পোঁদ থেকে বের করে নিলাম। জ্যেঠিমা উঠে গিয়ে বিছানায় শুলো। আমিও পাশে গিয়ে শুলাম। জ্যেঠিমা বলল” চয়ন আড়াইটে বাজতে চলল, এখন ঘুমোলে আর মহালয় শুনতে পাবনা তারচেয়ে আরেকটা সিনেমা চালা দেখি।একটা কথা বলতে ভুলে গিয়েছিলাম জ্যেঠিমাকে দেখতে অনেকটা মেক্সিকান পর্নস্টার ভেলভেট স্কাই এর মতো, পার্থক্য শুধু জ্যেঠিমার মাই গুলো হয়তো একটু ছোট, চুলটা কালো আর ভুঁড়িটা একটু বড়ো। আমি খূঁজে খূঁজে ভেলভেট স্কাই এর একটা পানু চালালাম যেখানে ও নিজের ভাইপোর সাথে বেরাতে গিয়ে চোদাচুদি করবে। জ্যেঠিমার হাতে মোবাইলটা ধরিয়ে দিয়ে আমি জ্যেঠিমাকে পেছন থেকে জড়িয়ে ধরে জিজ্ঞাসা করলাম, জ্যেঠিমা তোমার কেমন লাগল?

জ্যেঠিমা বলতে শুরু করল ” চয়ন আজ তুই আমাকে অনেক আরাম দিয়েছিস আর তোর মতো আমারও স্বপ্ন সত্যি হলো তুই আমায় ঝাড়ি মারিস, চোখ দিয়ে আমার সারা শরীর চেটে নিতে চাস আমি বুঝি, সত্যি বলতে তোকে আমিও মনে মনে কামনা করতাম কিন্তু আমাদের মধ্যে যে বাস্তবে কোনদিন সেক্স হতে পরে আমি ভাবিনি। আমার বয়স হয়ে গেলেও সেক্স এখনও কমেনি তাই কেউ ঘরে না থাকলে আমি মাঝে মাঝে তোর কথা ভেবে গুদে আঙুল দিয়ে রস বের করতাম কিন্তু তোর বাঁড়া যে এতোটা মোটা আর বড় হবে আমি ভাবিনি এক্চ্যুয়ালি তোর জ্যেঠুরটা তোর অর্ধেকও হবে না মনে হয় তাই আমি ভাবতাম ছেলেদের বাঁড়া হয়তো চার পাঁচ ইঞ্চিই হয় । সে যাই হোক এবার থেকে প্লিস মাঝে মাঝে আমায় এখানে নিয়ে আসিস, হয়তো প্রত্যেকবার রাত কাটাতে পারবোনা কিন্তু সারাদিন আমরা দুজন দুজনকে অনেক আদর করবো। দেখ এখনকার মেয়েরা সাধারণত কুড়ি থেকে চল্লিশ বছর অবধি ভালো করে সেক্স করে কিন্তু আমিতো তা পাইনি বল। তুই আমায় প্লিস আদর করবিতো সোনা? আমি সত্যি তোকে খুব ভালবেসে ফেলেছি। তুই যা বলবি আমি তাই করব।

এই বলে স্মিতা আমার দিকে ঘুরলো। ওর চোখের কোনে জল। এই জল কষ্টের নয় আনন্দের, নিজের প্রাপ্য সুখ থেকে যে এতদিন বঞ্চিত হয়েছিল তা ফিরে পাওয়ার।আমি ওকে জড়িয়ে ধরে কিস করলাম আর বললাম তুমি চিন্তা করো না, তোমার যখনই সুযোগ হবে আমায় বলবে, আমি আসবো তোমায় আদর করতে আর প্রতি মাসে অন্তত দুবার আমরা এখানে আসবো তাছাড়া মাঝে মাঝে তুমি যখন বাড়িতে কয়েক ঘণ্টার জন্য একা থাকবে আমায় দেকে নেবে, আমি এসে ভালোভাবে তোমায় আদর করবো আর অনেক আরাম দেবো। bangla chodar golpo

এই কথা গুলো যখন আমি বলছিলাম তখন স্মিতা আমার বুকে গলায় কিস করতে করতে পিঠে হাত বোলাছিল ফলে আমার বাঁড়া আবার শক্ত হতে শুরু করেছিল। আমি আবার পানুটা চালালাম। জ্যেঠিমা আমাকে চিৎ হয়ে শুতে বলে আমার বুকে মাথা দিয়ে শুল আর আমার বাঁড়াটা নিয়ে খেলতে লাগল সিনেমা দেখতে দেখতে।আমি ডান হাতে মোবাইলটা ধরে বাঁ হাত দিয়ে স্মিতার চুলে হাত বুলিয়ে দিচ্ছিলাম। আধ ঘণ্টার পর বাঁড়া আবার দাড়াল কিন্তু আবার চোদাচুদি করার মতো ক্ষমতা তক্ষুনি আমাদের দুজনের ছিলনা তাই স্মিতাকে আমি পাশ ফিরে শুতে বললাম আর ওর ডান পা টা একটু তুলতে বললাম।আমি এবার শুয়েই পেছন থেকে ওর গুদের ভেতর বাঁড়াটা ঢুকিয়ে দিলাম কিন্তু ঠাপালাম না। এই অবস্থাতেই আমরা আবার পানু দেখতে আরম্ভ করলাম।

জ্যেঠিমা বলল ” সোনা দেখ ওরা কতো রকম ভাবে করছে, আমরাও এই পোষ গুলোতে সেক্স করবো। আর শোননা আমি কোথাও শুনে ছিলাম মহালয় শুনতে শুনতে সেক্স করলে নাকি খুব ভালো সন্তান জন্মায়, কিন্তু আমারতো আর এখন হাজার চেষ্টা করলেও বাচ্ছা পেটে আসবে না কিন্তু তুই চন্ডীপাঠটা যখন হবে সেই সময় আমার ভেতরে রস ফেলবি। আজ থেকে যদি পঁচিশ বছর আগে আমরা এরম মিলিত হতাম তাহলে আমি শিউর তোর বাচ্ছার মা হতাম।আমি বললাম আজ থেকে পঁচিশ বছর আগে আমি ক্লাস ফোর এ পড়তাম, তখন তোমায় রোজ দেখলেও চোদার কথা কল্পনাও করিনি আর তাছাড়া তখন বাঁড়া হয়নি নুঙ্কু ছিল।এই কথা শুনে জ্যেঠিমা হেঁসে উঠল। kolkata panu golpo

আমি বললাম আগে যা হয়নি বাদ দাও এখন থেকে একটু চোখ কান খোলা রাখবে, যখনি সুযোগ হবে আমি তোমায় চুদবো। তোমার এখনো যা ফিগার আছে তুমি আরামসে আরো চার পাঁচ বছর চোদাতে পারবে। ও জ্যেঠিমা যদি আজ আমরা সকালে না গিয়ে বিকেলে যাই তাহলে কি জ্যেঠু সন্দেহ করবে? সত্যি বলতে আমার না মন ভরেনি এখনও, কাল সকালে যদি চলে যাই তাহলে এখনি যা একবার দুবার করতে পারবো তারচেয়ে প্লিস চলনা আমরা বিকেলে ফিরি তাহলে আরো অন্তত ছয় সাত বার করতে পারবো তাছাড়া মহালয় শেষ হলে ঘুমোতেও পারবো। প্লিস তুমি কাল সকালে জ্যেঠুকে ফোন করে বোলো যে আমরা বিকেলে ফিরবো। এখানে আরো কিছু কাজ বাকি আছে।জ্যেঠিমা রাজি হয়ে গেলো। আরো অনেক গল্প করতে করতে চারটে বাজল, ততক্ষণে পানু শেষ হয়ে গেছে। আমি মহালয় চালিয়ে দিলাম। এতক্ষণে আমাদের দুজনের আবার এনার্জি চলে এসেছে। জ্যেঠিমা আমার দিকে ফিরে আমায় জড়িয়ে ধরল। bangla chodar golpo

আমি বললাম করবে তো এখন?

জ্যেঠিমার অনুমতি পেয়ে আমি কিস করতে শুরু করলাম। কিছুক্ষণ পাশাপাশি শুয়ে কিস করার পর জ্যেঠিমাকে চিৎ করে শুইয়ে আমি বুকের উপর উঠলাম। যত সময় এগোছে আমাদের সেক্স তত প্যাশনেট হচ্ছে। আমি স্মিতার গলায় ঘাড়ে বুকে কিস করতে করতে লাভ বাইট দিতে শুরু করেছি। ও শুধু আরামে শিৎকার করছে আমার পিঠে চুলে খামচে ধরছে।দুজনেই সেক্সসের চরম সীমায় পৌঁছে গিয়ে ছিলাম। এইবার জ্যেঠিমার একটা রোমকূপও আমার চুম্বন থেকে বিরত ছিলনা প্রত্যেকটা রোমকুপের গোড়াতেই আমার লালার ছোঁয়া ছিল। ঘাড় ও গলার পর আমি বুক থেকে শুরু করলাম। মাই দুটোর বোঁটা একেবারে শক্ত হয়ে আছে। আমি কখন চুসছিলাম আর কখন কামড়াছিলাম নিজেই গুলিয়ে ফেলছিলাম কিন্তু সবচেয়ে বেশি ভাল লাগছিল জ্যেঠিমার কাম জর্জরিত শিৎকার আর আমাকে খামচানো। জ্যেঠিমা যত জোরে শিৎকার করছিল আমি ততো জোরে কামড় দিচ্ছিলাম আর টিপছিলাম মাই গুলো।আমার টেপন ও চোষন মাইদুটো গোলাপী হয়ে উঠল। মাই ছেড়ে এবার আমি পেটের উপরে কিস করলাম আর তারপর জ্যেঠিমার গভীর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। জ্যেঠিমা নাভির চাটা সহ্য করতে পারলোনা, দুপা দিয়ে আমার কোমর কাঁচি মেরে ধরল আর তারপর চুলের মুঠি ধরে আমার মুখ গুদের উপরে নিয়ে গেলো।

আমি জ্যেঠিমার পা দুটো ফাঁক করলাম তারপর গুদটা দু আঙুল দিয়ে ফাঁক করেই চাটতে আরম্ভ করলাম। গুদ রসে আগে থেকেই ভিজে গিয়েছিল আর এই রস যেন আরো ঘন। আমি বেশ কিছুক্ষণ গুদ চেটে রস খেলাম। মহালয় প্রায় অর্ধেক হয়ে এসেছে।জ্যেঠিমা বলল চয়ন আমি আর পারছিনা এবার ঢোকা সোনা।আমার বাঁড়া ঠাটিয়ে ছিল আর স্মিতার গুদও রসে যবযব করছিল ফলে ঢোকাতে কোনো অসুবিধাই হবে না তাই আমি তাড়তাড়ি জ্যেঠিমার দু পায়ের ফাঁকে নীলডাউন হয়ে বসলাম আর জ্যেঠিমার গুদের মুখে বাঁড়াটা সেট করে কোমর ধরে একটু টেনে নিলাম। জ্যেঠিমা দু পা দিয়ে আবার আমার কোমরটা জড়িয়ে ধরে পুরো বাঁড়াটা গুদের ভেতর ঢুকিয়ে নিল।এবার আমি জ্যেঠিমার হাত দুটো ধরে আমার বুকে টেনে নিলাম। জ্যেঠিমা আমার কোলে বসে ওঠবোস করতে লাগল আমিও নিচ থেকে ঠাপ দিতে শুরু করলাম। জ্যেঠিমা যেরকম পানুতে দেখে ছিলো ঠিক সেরম ভাবেই লাফাচ্ছিল।আমিও কোনদিন কাউকে এই পোসে চুদিনি। কিছুক্ষণ পরে জ্যেঠিমা ক্লান্ত হয়ে একটু থামল। kolkata panu golpo

আমি তখন আবার জ্যেঠিমাকে কিস করতে শুরু করলাম। ততক্ষণে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্র নমোতত্সৈ পাঠ করছে। জ্যেঠিমা বলল “মহালয়া আর কিছুক্ষণের মধ্যেই শেষ হয়ে যাবে। তাড়াতাড়ি চোদ চয়ন মহালয়া শেষ হওয়ার আগে আমার গুদ তোর রসে ভারিয়ে দে।আমি এবার জ্যেঠিমাকে ডগ্গী পজিশনে বসালাম, জ্যেঠিমা আবার পোঁদ মারব ভেবে বলল পোঁদ পরে মারিস এখন প্লিস গুদে দে বাবা”। আমি বললাম “তোমার গুদই মারব ডারলীং, পোঁদটা একটু উঁচু করো।এবার গুদের ফুটোয় বাঁড়া সেট করে একটু চাপ দিতেই পুরো বাঁড়াটা গুদে ঢুকে গেলো আর মুন্ডিটা গিয়ে জরায়ুতে ধাক্কা মারল। জ্যেঠিমা “আঃ” করে চিৎকার করে উঠল আর বলল চয়ন তোর বাঁড়াটা একেবারে ভেতরে গুদের দেওয়ালে গিয়ে ধাক্কা দিচ্ছেরে। জোরে জোরে থাপ মার সোনা দারুন আরাম লাগছেরে”।

এই শুনে আমি যতো জোরে পারি ঠাপাচ্ছিলাম। যেরকম স্পিড ছিলো সেরকম জোরে ধাক্কাও দিচ্ছিলাম। জ্যেঠিমার পোঁদ আমার তলপেটে লেগে থপথপ আওয়াজ হচ্ছিল আর ঠাপ খেয়ে “আঃআঃ আহ আহ করে জ্যেঠিমা চিৎকার করছে। জ্যেঠিমা বেশিক্ষণ ধরে রাখতে পারলো না শিৎকার করতে করতে জল ছেড়ে একটু নেতিয়ে পরল।আমার তখনও রস বেরয়নি বলে জ্যেঠিমা একই পোসে বসে রইল। আমি ঠাপ দিতেই থাকলাম বেশ কয়েকটা ঠাপের পর আমারও রস বেড়বে মনে হলো। আমি জ্যেঠিমার কোমর ধরে জোরে জোরে কয়েকটা ঠাপ দিতেই আমারও বাঁড়ার ডগায় রস চলে এলো আর সঙ্গে সঙ্গেই আমি গুদে বাঁড়াটা জোরে চেপে ধরলাম আর হরহর করে রস বেরিয়ে জ্যেঠিমার গুদ ভরিয়ে দিলাম।জ্যেঠিমা পরম তৃপ্তির একটা শিৎকার করল আর গুদে বাঁড়া রেখেই আমিও জ্যেঠিমার উপর শুয়ে পড়লাম। আমরা এই ভাবেই কিছুক্ষণ শুয়ে রইলাম, মহালয় শেষ হলো।আমি জ্যেঠিমার পিঠের উপর থেকে নেমে পাশে শুলাম আর একে অপরকে জড়িয়ে কিস করতে করতে ঘুমিয়ে পড়লাম।

ঘুম ভাঙতে দেখি জ্যেঠিমা আমার পাশে নেই। মোবাইলে দেখলাম সাড়ে এগারোটা বেজে গেছে, আমি উঠে টাওয়েলটা পরে বেরলাম। দেখলাম জ্যেঠিমা রান্নাঘরে কিছু করছে। সারারাত আদর খেয়ে জ্যেঠিমাকে আরো সুন্দরী আরো সেক্সি লাগছে। জ্যেঠিমা ম্যাগী তৈরী করছিল, আমি পেছন থেকে জড়িয়ে ধরে ঘাড়ে কিস করলাম আর শাড়িটা খোলার চেষ্টা করলাম।জ্যেঠিমা আমায় বাঁধা দিয়ে বললো এই দুষ্টু এটা কি হচ্ছে। টেবিলে ব্রাশ আর পেস্ট আছে। আগে ফ্রেশ হয়ে আয়, চা আর ম্যাগীটা খাই তারপর একসাথে স্নান করবো আর আজ আমরা বাইরে কোথাও লাঞ্চ করবো বুঝলি। bangla chodar golpo

আমি বললাম “ঠিক আছে কিন্তু আমি সন্ধ্যের আগে এখান থেকে যাবো না।আমি দুপুরে তোমায় খাবো তাতেই আমার পেট আর মন দুটোই ভরে যাবে।জ্যেঠিমা শুনে হেসে বলল, যো হুকুম মহারাজ, আমিতো আজ থেকে আপনার দাসী আপনি যা বলবেন সেটাই আমার শিরধার্য।তারপর আমায় নিজের থেকে ছাড়িয়ে নিয়ে ঠেলতে ঠেলতে বাথরুমে ঢুকিয়ে দিলো। আমি তাড়াতাড়ি ফ্রেশ হয়ে এসে টেবিলে বসলাম।জ্যেঠিমা ম্যাগি আর চা নিয়ে আমার জন্য অপেক্ষা করছিল। আমি চা খেতে খেতে দেখতে পেলাম স্মিতার গলায় বুকে লাভ বাইটের দাগ ভর্তি।আমি বললাম জ্যেঠিমা তোমার গলায়তো লাভবাইটের দাগ পরে গেছে।জ্যেঠিমা হেঁসে বলল ” সোনা আমার সারা শরীরেই তোর ভালবাসার চিহ্ন রয়েছে, আমি বোরোলীন নিয়ে এসেছি স্নান করার পর লাগিয়ে দিস।আমি বললাম একটু দেখি কিরকম দাগ পড়েছে?

স্মিতা বুক থেকে শাড়ির আঁচলটা সরাতে বুকে আর পেটে লাভ বাইটের দাগ দেখতে পেলাম। আমি চেয়ার থেকে উঠে ওর পেছনে গিয়েও দেখলাম সারা পিঠেও আমার ভালোবাসার চিহ্ন। আমি ভাবলাম আমাদের এই উদ্দাম সেক্স করার কথা জ্যেঠিমা বাড়ি গেলেই ধরা পরে যাবে। আমি একটু ভয় পেয়েই জ্যেঠিমাকে জিজ্ঞাসা করলাম ” আচ্ছা জ্যেঠিমা তোমার এই দাগ জ্যেঠু দেখতে পেলেইতো আমরা ধরা পরে যাব, তখন কি হবে?জ্যেঠিমা আমার কথা শুনে হেসে বলল ” ওরে আমার পাগল প্রেমিক আমি তোর জ্যেঠুর চল্লিশ বছরের পুরনো বৌ, তোর জ্যেঠু এখন আমার শরীরের দিকে আর তাকায় না আর আমি বাড়ি ফিরে একটা কাপতান পরে নেব ফলে গলা ছাড়া সব জায়গা ঢাকা থাকবে। তাও সেফসাইডের জন্য এখন আর গলায় কিস করবিনা। আর বোরোলীন লাগালে কমে যাবে অতো চিন্তা করিসনা, আর যদি না কমে তাহলে তোর জ্যেঠুকে বলে দেবো দুপুরে চিংড়ি মাছ খেয়ে আলার্জি হয়েছে। আচ্ছা যে জন্য আমরা এখানে থাকলাম সেটা কখন হবে? kolkata choti golpo

আমি স্মিতাকে কোলে তুলে নিয়ে সোফায় বসিয়ে ওর পায়ের কাছে বসলাম গুদ চাটবো বলে।তখন জ্যেঠিমা বলল ” চয়ন একটা সত্যি কথা বলবি, আমার আগে তুই আর কতজনকে চুদেছিস? আমি বুঝতেই পারছি তুই চোদার ব্যপারে খুব পটু আর রেগুলার অভ্যেস না থাকলে এরম ভাবে সেক্স করা যায়না আর তাছাড়া তোর বাঁড়াটাও অনেক বড়। কিকরে হল এমন বলনা আমায়। আমি কাউকে বলবো না।আমি বললাম বলতে পারি আমি তোমায় মিথ্যে কথা বলবোনা কিন্তু তোমায় কথা দিতে হবে যে আমার অতীতের কথা শোনার পরও তুমি আমাকে চুদতে দেবে।” স্মিতা বলল ” আমি পাগল নাকি যে সুখ তুই আমায় দিচ্ছিস তা থেকে আমি তোকে আর নিজেকে বঞ্চিত করবো। তুই আগে কোন রেন্ডিকে চুদলেও আমার কোন আপত্তি নেই শুধু একটাই রিকোয়েস্ট করবো এখন থেকে যেকদিন আমায় চুদবি প্লিস এইকদিন আর অন্য কাউকে চুদিস না, আমি তোকে খুব ভালবাসি, অন্য কারুর সাথে ভাগ করতে খারাপ লাগবে।

আমি ঠিক করলাম শুধু সরলা মাসি আর অঞ্জনাকে চোদার কথাই স্মিতাকে বলবো তাই বললাম ” এখন আমি তোমাকে ছাড়া আর কাউকে চূদবো না কিন্তু আমার সেক্স খুব বেশি তাই প্লিস প্রত্যেক সপ্তাহে একবার করে তোমায় চুদতে দিও বাড়িতে বা এখানে না হলেও আমি তোমায় সল্টলেকের একটা হোটেলে নিয়ে গিয়ে চুদবো। তোমার আগে আমি দুজনকে চুদেছি। আমাদের বাড়িতে যে সরলা মাসি কাজ করেনা তাকে আমি ক্লাস ইলেভেন থেকে গ্রজুয়েসন অবধি চুদে ছিলাম তবে এখন আর চুদিনা মাঝে মাঝে বাড়ি ফাঁকা থাকলে আমার বাঁড়া চুষে দেয়। সরলা মাসি রোজ রাত্তিরে ঘি গরম করে আমার বাঁড়ায় মালিশ করে দিত তাই বাঁড়াটা এতো বড় আর মোটা হয়েছে।  bangla chodar golpo

তখনতো আর কেউ ছিলনা তাই আমি রোজ রাত্তিরে সবাই ঘুমিয়ে পরলে সরলা মাসিকে চুদতাম আর গুদে রস ফেলে ঘুমিয়ে পরতাম। মাঝে মাঝে দুপুরে বাড়িতে কেউ না থাকলেও চুদতাম। আমি যখন সরলা মাসিকে চুদতাম তখন মনে মনে তোমার কথাই ভাবতাম। কিন্তু এতো ভালোকরে আমি চোদা শিখি অঞ্জনা কাকিমার কাছে। আমি যখন আগে মুর্শিদাবাদে ছিলাম তখন তার বাড়িতেই পেয়িং গেস্ট থাকতাম। একটা ঘটনার পর আমরা পরস্পরের খুব কাছে এসে যাই আর তারপর থেকে আমি রোজ চার পাঁচ বার করে অঞ্জনাকে চুদতাম।স্মিতার শুনে একটু হিংসে হলো আর বলল তোর অঞ্জনা আমার চেয়ে অনেক সুন্দরী আর ইয়ং বল তাই জন্যইতো রোজ চুদতিস এতোবার করে ওকে?

আমি বললাম আরে না না অঞ্জনা তোমারই বয়সি হবে আর অনেক মোটা। তুমিতো আমার স্বপনের রানী। আমি অঞ্জনাকে রোজ চুদতাম কারণ অঞ্জনার কেউ ছিলনা, ও বিধবা, সারা বাড়িতে আমরা দুজনেই থাকতাম ফলে অনেক সুবিধা ছিল।আমরা দুজন স্বামী স্ত্রীর মতই থাকতাম। রোজ রাত্তিরে আমরা লাংটো হয়ে একসাথে শুতাম আর রোজই প্রায় নতুন নতুন পানু দেখতাম। পানুতে যে রকম দেখতাম আমরা সেই পোষ গুলোতেই চোদাচুদি করতাম। রাত্তিরে দুবার ওর গুদে আর একবার পোঁদে রস ফেলে তবে ঘুমাতাম।

সকালে অঞ্জনা বাঁড়া চুষে আমার ঘুম ভাঙাত, তারপর আমরা একসাথে স্নান করতে করতে চোদাচুদি করতাম আর প্রথমে ও গুদে রস ফেলতে দিতোনা। আগে নিজে প্রাণ ভরে রস খেত আর তারপর আরেক বার গুদে নিত। মাঝে মাঝে দুপুরে বাড়ি এসে আমি ওকে চুদতাম। আমরা দুজনে লিভটুগেদার করতাম বলাযায়। আমি যে চার বছর ওখানে ছিলাম তার প্রত্যেক দিনই অঞ্জনাকে চুদেছিলাম। আর এখন আমি যে পাঁচদিনের জন্য মুর্শিদাবাদ যাই তখন অঞ্জনা কাকিমার সাথেই থাকি আর সারা মাসের মতো ওর মন ভরিয়ে দিয়ে আসি।তুমি প্লিস এখানে আমার সাথে লিভইন করবে তাহলে রোজ পাঁচবার করে তোমায় চুদতে পারবো।স্মিতা বলল এতো ভাগ্য করে আমি আসিনি সোনা, আমি যেটুকু তোকে পাবো তাতেই আমার শান্তি। নে এখন আর প্লিস সময় নষ্ট করিসনা তাড়াতাড়ি কর। kolkata choty

আমি স্মিতার শাড়িটা হাঁটুর উপরে তুলে দিলাম ও কোমরটা একটু তুলে শাড়িটা গুটিয়ে নিয়ে গুদটা আমার মুখের কাছে নিয়ে এসে পা ফাঁক করল। আমি গুদ চাটতে শুরু করলাম, কিছুক্ষণ চাটলাম, জ্যেঠিমার গুদ রসে ভিজল তারপর আমি দাঁড়ালাম জ্যেঠিমা বাঁড়াটা চুসলো। জ্যেঠিমা সোফার একটা হাতলে মাথা দিয়ে কাত হয়ে শুল আমি জ্যেঠিমার পা ফাঁক করে গুদে বাঁড়াটা সেট করে চাপ দিলাম। এই পোষটাকে কি বলে আমি জানিনা তবে পানুতে এই পোসে লাগাতে দেখেছি।আমি ঠাপানো শুরু করলাম। এখন আমার বাঁড়া পুরো গুদের ভেতর অবধি যাচ্ছে। স্মিতা শিৎকার শুরু করল আমিও ঠাপনোর স্পিড বারালাম। স্মিতা রস ছাড়ল আমি পসিশন চেঞ্জ করতে বললাম। স্মিতা ডগ্গী পজিশনে বসল। আমি টেবিল থেকে বোরোলীনটা নিয়ে এসে বাঁড়ার মুন্ডিতে লাগালাম আর কিছুটা পুটকিতে লাগিয়ে দিলাম। জ্যেঠিমা হাঁটু দুটো কাছাকাছি নিয়ে এসে পাছাটা উচু করে একটু ফাঁক করলো। আমি এবার বাঁড়াটা পুটকিতে ঢোকালাম।

এখন আর জ্যেঠিমার ব্যথা লাগছেনা। আমি আবার ঠাপাতে শুরু করলাম। স্মিতা একই রকম ভাবে শিৎকার করে যাচ্ছিল। আমার রস বেরনোর সময় এসেগেছে।আমি স্মিতাকে জিজ্ঞাসা করলাম কোথায় রস ফেলব পোঁদে না গুদে?জ্যেঠিমা বলল এখন আগে মুখে ফেল তারপর গুদে দিস।আমি পোঁদ থেকে বাঁড়াটা বার করে গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম আর রস বেরনোর আগে বাঁড়াটা বার করে নিলাম।জ্যেঠিমা সঙ্গে সঙ্গে সোফাতে বসে পরে আমার বাঁড়াটা মুখে নিয়ে চুসতে আরম্ভ করল।আমি জ্যেঠিমার মুখে দুতিনটে ঠাপ দিয়েই রস ঢেলে দিলাম।আমার সব রসটা খেয়ে নিয়েও জ্যেঠিমা চোষা বন্ধ করলো না। এই চোষন আমি বেশিক্ষণ সহ্য করতে পারলাম না। জোর করে আমি জ্যেঠিমার মুখ থেকে বাঁড়াটা বের করে নিয়ে একটু দম নিলাম। দেখলাম জ্যেঠিমা মুচকি মুচকি হাসছে। আমি বললাম “কি হল এটা?”

স্মিতা বলল কিরে তোর অঞ্জনা কাকিমার চেয়ে বেশি আরাম দিলামতো?আমি বুঝতে পারলাম অঞ্জনার সাথে আমার চোদার কাহিনী শুনে জ্যেঠিমার রাগ হয়েছে, এতোটা বেশি বলা আমার উচিত হয়নি। আমি ম্যানেজ করার জন্য বললাম জ্যেঠিমা তুমি আমার ছোটবেলার ফ্যান্টাসি, কাল রাত্রিরে তুমি আমার স্বপ্ন পুরণ করেছ। তোমার তুলনাই হয় না। তোমাকে চুদে যা আরাম পেয়েছি তা কালকের আগে অবধি কোনদিনও পাইনি।এই বলে আমি আবার গুদ চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যেই স্মিতা আগের অবস্থায় ফিরে এলো। ও আমার মাথাটা গুদে চেপে ধরল আর আমি আঙুল দিয়ে গুদ খিচতে খিচতে চাটতে থাকলাম। আমি মনের আনন্দে গুদের রস খাচ্ছিলাম।

কিছুক্ষণ পর জ্যেঠিমা বলল, ” চয়ন পানুটা আর একবার চালানা।আমি বেডরুম থেকে মোবাইলটা নিয়ে এলাম, ততক্ষণে একটা বাজতে যায়। ভেলভেট স্কাই এর পানু টাই খোলা ছিল, তখন পানুতে ভেলভেট স্কাই রিভার্স কাউগার্ল পোসে পোঁদে বাঁড়া নিচ্ছে। জ্যেঠিমা বলল “আরেকটু আগে কর।আমি আরেকটু আগে করতে দেখলাম ভেলভেট স্কাই সিক্সটি নাইন পোসে ছেলেটার উপর উঠে গুদটা মুখে সেট করেছে আর তারপর নিজে ঝুকে ছেলেটার বাঁড়াটা চুসছে। আর ছেলেটাও ভেলভেট স্কাইএর পাছা টিপতে টিপতে গুদ চাটছে। জ্যেঠিমা বলল চয়ন চলনা আমরা এরম করি খুব তোর বাঁড়াটা চুষতে ইচ্ছা করছে, তখনতো ভালো করে চুসতেও দিলিনা। এখানে শো আমি তোর উপর উঠছি।আমি বললাম ” এই পোষটাকে সিক্সটিনাইন বলে। এটা সোফায় হবেনা, চলো বিছানায় যাই ।তবে আগের বারের মতো আর দুষ্টুমি করবে না।bangla chodar golpo

আমি জ্যেঠিমাকে নিয়ে বেডরুমে গেলাম। জ্যেঠিমা নিজেই শাড়ি ব্লাউজ খুলে ফেলল, আমি শায়া আর ব্রেসিয়ারটা খুলে দিলাম। এখন ভাল করে লক্ষ্য করলাম সারা শরীরে আমার লাভবাইটের দাগ। আমি খাটের মাঝখানে চিৎ হয়ে শুলাম। জ্যেঠিমা আমার কাধের দুপাশে দু পা দিয়ে হাঁটু মুড়ে বসল। স্মিতার গুদ একেবারে আমার মুখের সামনে।আমি একটা বালিশ মাথার নিচে দিলাম যাতে গুদটা আরেকটু কাছে আসে।এবার স্মিতার পাছা ধরে আমার দিকে টানলাম ও পা টা আরেকটু ফাঁক করল ফলে গুদটাও কিছুটা ফাঁক হল। আমি এবার দুহাত দিয়ে স্মিতার গুদের কোয়া দুটো দুদিকে সরালাম, এতে গুদের ভেতরের গোলাপী অংশটা দেখা যাচ্ছে তবে সেটা কালকের চেয়ে আরো লাল। আ

মি চাটতে আরম্ভ করলাম, জ্যেঠিমা ততক্ষণে আমার উপর শুয়ে বাঁড়া চুসতে শুরু করে দিয়েছে। বাঁড়া চোষার সাথে সাথে জ্যেঠিমা কখনো আমার বিচি গুলো নিয়ে খেলছে আবার কখনো বাঁড়াটা খিঁচে দিচ্ছে। আমি গুদ চোষার স্পিড বাড়ালাম। জ্যেঠিমা বাঁড়া চোষা ছেড়ে শিৎকার করছে আর আমার মুখে গুদটা চেপে ধরে ঘসছে। শরীরটাও শক্ত হয়ে আসছে জ্যেঠিমার।আমি জ্যেঠিমার পাছা খামচে ধরে গুদ চুসেই যাচ্ছি। হটাৎ জ্যেঠিমা একটা জোরে শিৎকার করে আমার উপর এলিয়ে পরল। গুদ থেকে রসের বন্যা হচ্ছে। আমি চেটে খেলাম কিছুটা রস। এই ভাবে অসুবিধা হচ্ছিল, আমার সারা মুখে রস গুলো লেগে যাচ্ছিল।আমি জ্যেঠিমাকে খাটের ধারে শোয়ালাম আর নিজে মেঝেতে নেমে আবার গুদ চাটতে শুরু করলাম। kolkata chodar golpo

গুদের ভেতরের সব রস খেয়ে বাইরে যেটুকু রস লেগেছিল সেটাও খেয়ে নিলাম। জ্যেঠিমা বলল ” চয়ন তুই তো আমাকে পাগল করে দিচ্ছিস। এতো আদর করিসনা কাল থেকেতো আবার একঘেয়ে জীবন যাপন করতে হবে। প্লিস তুই কোনোদিনও আমার থেকে মুখ ফিরিয়ে নিসনা। বাড়ি ফাঁকা হলেই আমি তোকে জানাবো, এখনকার মতো নাহলেও একটু আমায় আদর করিস।এই কথাগুলো বলতে বলতে জ্যেঠিমা আমার বুকে চেপে ধরে ছিল। আমি মাই চুষছিলাম। আমার বাঁড়া ঠাটিয়েই ছিল, আমি বললাম “আমিতো তোমায় বললামই বাড়ি খালি হলেই আমায় বলবে, আমি ঠিক তোমায় চুদে শান্ত করবো কিন্তু আমরতো এখনো রস বেরোয়নি, কি করবে চুসবে না গুদে নেবে?” জ্যেঠিমা বলল ” দেড়টা বাজতে যায়, বাথরুমে চল ওখানে গিয়ে চুদবি।

আমরা বাথরুমে ঢুকে শাওয়ার চালিয়ে দিলাম। জ্যেঠিমা আমায় জড়িয়ে ধরল। আমিও জড়িয়ে ধরে লিপ কিস শুরু করলাম শাওয়ারের নিচে। কিস শেষ করে জ্যেঠিমাকে ঘুরিয়ে দেওয়ালে চেপে ধরে পিঠে কিস করতে শুরু করলাম। জ্যেঠিমা আদরের স্বরে বলল আর দাগ বসাসনা সোনা আমি আজ্ঞাবত হয়ে শুধু কিসই করলাম আর তারপর জ্যেঠিমার পা দুটো ফাঁক করে একটু আমার দিকে টেনে নিলাম। এবার গুদে বাঁড়াটা সেট করে ঠাপাতে থাকলাম।বেশিক্ষণ পারলামনা ঠাপাতে তিন চার মিনিটের মধ্যেই এবার রস বেরিয়ে গেল, জ্যেঠিমাও আবার আমার সাথে রস ছাড়ল। এবার দুজন দুজনকে সাবান মাখিয়ে স্নান করালাম, তারপর দুজন দুজনকে তোয়ালে দিয়ে মুছিয়ে দিলাম।

জ্যেঠিমা বলল আসা মিটেছে? তাহলে এবার রেডি হো, আমি ফ্ল্যাটটা একটু গুছিয়েদি তারপর বেড়ব। আমার খুব খিদে পেয়েছে।আমি জ্যেঠিমার সারা শরীরে যেখানে যেখানে লাভবাইটের দাগ ছিল সেখানে বোরোলীন লাগিয়ে দিলাম। জ্যেঠিমার ফ্ল্যাট গুছিয়ে রেডি হতে পৌনে তিনটে বেজে গেলো।আমি আগেই রেডি হয়ে গেছিলাম। আমার আবার একবার চোদার ইচ্ছে করছে। আমি স্মিতাকে জড়িয়ে ধরলাম আর বললাম “আমার আরেকবার করতে ইচ্ছে করছে প্লিস দেবে?”

জ্যেঠিমা বলল ঠিক আছে, আমরা এখন এখান থেকে বেরলে খেয়ে বাড়ি ফিরতে কটা বাজবে?”

আমি বললাম খুব বেশি হলে সাড়ে পাঁচটা।জ্যেঠিমা-তোর জ্যেঠু যদি তাস খেলতে যায় তাহলে সাড়ে সাতটার আগে ফিরবে না। তখন ভালো করে আর একবার করিস আর পেছনেও একবার দিস ঘরে ভেসলিণ আছে।আমিতো খুব খুশি পুজোর শুরু এরম হলতো সারা পুজোতেও জ্যেঠিমা একদুবারতো চুদতে দেবেই।আমরা ফিরলাম, সারা রাস্তা ও আমাকে আরো ভালো করে জড়িয়ে বসেছিল। স্মিতা এখন সারা গায়ে শাড়িটা ভালো করে জড়িয়ে রেখেছে যাতে লাভ বাইটের দাগ গুলো না দেখা যায়। আমাদের খাওয়া শেষ হলে ও জ্যেঠুকে ফোন করে জিজ্ঞাসা করলো জ্যেঠু কি বিরিয়ানি খাবে। জ্যেঠু জানাল জ্যেঠুর এক বন্ধু বিদেশ থেকে এসেছে, ওরা একসাথে ড্রিংক করবে তাই বাড়িতে এসে আর কিছু খাবে না আর আসতেও এগারোটা হবে। জ্যেঠিমা খুব খুশি হলো আমিও হলাম। জ্যেঠিমা বলল ” চল একটু শপিং করি তারপর বাড়ি যাব। kolkata choti golpo

আমরা শপিং করলাম। স্মিতা আমাকে একটা নীল রঙের খুব ভালো জামা কিনে দিল আমিও ওকে একটা সিল্কের শাড়ি কিনে দিলাম আর কিনে দিলাম একটা দারুন সেক্সি দেখতে নাইটি। বাড়ি ফেরার পথে ওষুধের দোকান পরল। জ্যেঠিমাকে জিজ্ঞাসা করলাম ” এখন গিয়ে পোঁদ মারবতো?জ্যেঠিমা বলল হ্যাঁ, তোকে তো ওখানেই বললাম যে বাড়ি ফিরে পোঁদে রস ফেলিস একবার।আমি বললাম ” তাহলে তুমি একটু দাঁড়াও আমি একটা জিনিস কিনে আনছি।জ্যেঠিমা বলল এই শোন শোন, আমি কিন্তু তুই কন্ডোম পরলে করতে দেবো না”। আমি শুনে একটু হেসে চলেগেলাম। কিছুক্ষণের মধ্যে আমি একটা প্যাকেট নিয়ে ফিরে এলাম।জ্যেঠিমা বলল, কি এনেছিস দেখি।

আমি বললাম বাড়ি গিয়ে দেখো এখন চলো তাড়াতাড়ি। আমি জ্যেঠিমার হাতেই প্যাকেটটা দিলাম বাইক চালাব বলে। জ্যেঠিমা সঙ্গে সঙ্গে প্যাকেটটা খুলে ফেলল আর ভেতর থেকে ডিউরেক্স লুবটা বার করে এটা কি জিজ্ঞাসা করল। আমি বললাম নারকেল তেলের বদলে এটা ব্যবহার করলে বেশি আরাম হবে। জ্যেঠিমা তাড়াতাড়ি করে বাড়ি নিয়ে যেতে বলল।আমরা জ্যেঠিমার বাড়ি পৌছালাম সাড়ে সাতটার একটু আগে। স্মিতা আমায় পান্ট আর টিশার্টটা খুলতে বলে নিজে তাড়াতাড়ি কাপড় খুলে লাংটো হয়ে বিছানায় উঠে পরল। আমিও লাংটো হয়ে বিছানায় উঠে একে অপরকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলাম। দুজনেরই সেক্স উঠতে শুরু করল। মিনিট কুড়ি ফোরপ্লের পর জ্যেঠিমা ডগ্গী পজিশনে বসল।

ডিউরেক্স লুবটা ভালো করে আমার বাঁড়ার মুন্ডিতে ও স্মিতার পুট্কীতে লাগিয়ে দিলাম। স্মিতা পাছা দুটোকে দুহাতে টেনে ফাঁক করল। আমি বাঁড়াটা এক ঠাপেই স্মিতার পুটকিতে ঢুকিয়ে দিলাম। ডিউরেক্স লুবের উপকারিতা এবার বুঝতে পারলাম। দারুন স্মুথলি ঠাপ দিচ্ছিলাম জ্যেঠিমার গাঁড়ে। বন্ধুরা যারা আমার মতো পোদ মারতে ভালবাসো তারা একবার ইউস করে দেখো দারুন আরাম পাবে দুজনই।বাড়ি পুরো ফাঁকা তাই জ্যেঠিমা প্রাণ খুলে শিৎকার করতে লাগল। জ্যেঠিমার শিৎকার আমাকে আরো উত্তেজিত করে তুলল। সারা রাস্তা গায়ে গা ঘষে জ্যেঠিমা আমার রস বাঁড়াতে জমিয়ে রেখেছিল ফলে স্মিতা জ্যেঠিমার নরম পাছার ছোঁয়ায় আমি বেশিক্ষণ টিকতে পারলাম না। আমি জ্যেঠিমার পোঁদে বাঁড়া চেপে ধরে পোঁদের ফুটোতেই সব রসটা ঢাললাম। স্মিতাও গাঁড়ে গরম রস পেয়ে অনেক তৃপ্তি পেল।

আমি একটু ক্লান্ত হয়ে বিছানায় শুয়ে পড়লাম, জ্যেঠিমার আমার পাশে শুয়ে বলল,এই চয়ন, একটা ভালো ফোরপ্লে আছে এরম কোন সিনেমা চালানা।আমি বললাম তোমায় সিনেমা দেখতে হবেনা আমি করছি।স্মিতা কপট রাগ দেখিয়ে বলল,সব কি শুধু তুইই করবি, এবার আমি তোকে আদর করবো, কাল তুই আমায় আদর করেছিস আজ আমি করবো।আমি চালালাম একটা খুব রোমান্টিক পানু। চল্লিশ মিনিট ধরে জ্যেঠিমা আমায় জড়িয়ে মন দিয়ে পানুর প্রত্যেকটা স্টেপ মন দিয়ে দেখল। পানু শেষ হতে আমি জ্যেঠিমার বারান্দায় দাঁড়িয়ে একটা সিগারেট খেলাম জ্যেঠিমা ততোক্ষণে বাথরুম থেকে ফ্রেশ হয়ে এসে আমায় ঘরে ডাকল।

আমি ঘরে যেতে স্মিতা আমায় লাংটো হয়ে বিছানায় শুতে বলল আর নিজে ফ্রিজ থেকে একটা চকলেট সস নিয়ে বিছানায় উঠল। জ্যেঠিমা আমার বাঁড়া, পেট,গলা ও বুকে চকলেট সস ছড়িয়ে দিল আর আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাঁসলো।আমি জিজ্ঞাসা করলাম,” জ্যেঠিমা তুমি কি করতে চাইছো বলতো?” স্মিতা উত্তরে বললো, এখন আমি তোকে এমন আদর করবো যা তুই কোনদিন পাসনি আর কোনদিন কোন সিনেমাতে দেখিসওনি। আমি চিৎ হয়ে শুয়েই ছিলাম, স্মিতা আমার উপর উঠে প্রথমে আমার কপালে ও চোখে কিস করল, তারপর আমার বুকের উপর শুয়ে মিনিট দশেক ডিপ কিস করল।

চকলেট সস আমাদের দুজনের গায়ে মাখামাখি হয়ে গেলো। এরপর স্মিতা আরম্ভ করল ওর চরম আক্রমণ, ও নিজের জিভ দিয়ে যেন আমার প্রতিটা রোমকূপের গোড়া থেকে চকোলেট সস চেটে নিচ্ছে সেই সঙ্গে করছে ডিপ কিস, মাঝে মাঝে কামড়ও দিচ্ছে। আমিতো সেক্সের আগুনে পুড়তে শুরু করেছি। আমার বাঁড়া যেন মনে হচ্ছে আরো বড়ো হতে চাইছে।পারলাম না স্মিতার এই আদর বেশিক্ষণ সহ্য করতে, বড়জোড় ৩০ মিনিটে হয়েছিল, স্মিতা ততক্ষণে আমার গলা ছেড়ে নাভির কাছে এসে পৌঁছেছে আর এক হাতে কিছুটা চকলেট সস নিয়ে আমার বাঁড়ায় ও বিচিতে লাগাছে। আমি এক ঝটকায় ঘুরে জ্যেঠিমাকে আমার উপর থেকে বিছানায় ফেললাম আর চকলেট সস সুদ্ধু বাঁড়াটা স্মিতার গুদে পরপর করে ঢুকিয়ে দিলাম।

স্মিতার গুদও ভিজে জপজপ করছিল। স্মিতা নিজেও দুপা দিয়ে আমার কোমরটা জড়িয়ে ধরল। আমিও স্মিতার ঠোঁট দুটো চুসতে শুরু করলাম ও অল্প অল্প করে ঠাপ দিতে থাকলাম। ঠোঁটে চুমু খেয়ে গলায় ও বুকে কিছুটা কামড় দিতে দিতে কিস করলাম। জ্যেঠিমার মাইয়ের বোঁটায় ও খাজে বেশ কিছুটা চকলেট সস লেগেছিল, সেটা আমি ভালো করে চেটে খেয়ে কিছুক্ষণ দুদুগুলো চোটকে চোটকে বোঁটা দুটো পালা করে চুষলাম।স্মিতা ততক্ষণে গুদের রস ছেড়ে দিয়েছে আর গুদের ভেতর চকলেট সস ও রস মাখামাখি হয়ে একটু একটু করে বাইরে বেরিয়ে আসছে। আমি কিছুটা রস আঙুলে করে নিয়ে জ্যেঠিমার নাভিতে বুলিয়ে নিলাম। এবার আমি জ্যেঠিমার বুক আর মাই ছেড়ে পেটে নেমে এলাম। পেটেও অনেকটা চকলেট সস লেগে ছিল, আমি পুরোটা কিস করতে করতে চেটে নিলাম আর জিভ দিলাম স্মিতার গভীর নাভিতে। kolkata chodar golpo

নাভিতে জিভ পরতেই জ্যেঠিমা কাতরে উঠল। আমি মন দিয়ে অপূর্ব স্বাদের গুদের রস ও চকলেট সসের মিশ্রণ খেলাম। জ্যেঠিমা বেশিক্ষণ পারলনা আমার চোষন খেতে। আমাকে সরিয়ে দিয়ে নিজে মেঝেতে হাঁটু মুড়ে বসে আমার বাঁড়াটা চুষতে শুরু করল আর আমিও জ্যেঠিমার চুলের মুঠি ধরে ঠাপ দিয়ে চললাম।জ্যেঠিমা বাঁড়া চুষতে চুষতে মাঝে মাঝে আমার বিচি গুলোও চেটে চকলেট সস সব খেয়ে নিল। আমি স্মিতার মুখে পনেরো মিনিট মত ঠাপিয়ে রস ঢেলে দিলাম। জ্যেঠিমার হাঁ করে আমার চকলেট সস মেশানো বীর্য ভর্তি মুখটা দেখাল আর তারপর চোখ বন্ধ করে দু ঢোকে পুরো রসটা খেল। আমি জ্যেঠিমাকে সোফায় বসিয়ে গুদ চেটে রস খেতে লাগলাম।

বেশ কিছুক্ষণ রস খাওয়ার পর আমি জ্যেঠিমার গুদ থেকে মুখ সরালাম। জ্যেঠিমা ঘড়ির দিকে তাকিয়ে বলল,চয়ন তাড়াতাড়ি কর, দশটা বাজতে যায়, চল একসাথে স্নান করতে করতে একবার করবো।আমি জ্যেঠিমার সাথে বাথরুমে ঢুকলাম, দুজন দুজনকে ভালো করে অলিভ ওয়েল মাখালাম তারপর জ্যেঠিমা কোমোটের উপর ডান পা টা তুলে সামনের দিকে ঝুঁকে দাঁড়াল আর আমি পেছন থেকে জ্যেঠিমার গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিলাম। এবার জ্যেঠিমা একটু সোজা হলো আর আমি পেছন থেকে জ্যেঠিমার দুদু গুলো চটকাতে চটকাতে ঠাপাতে থাকলাম। বেশি সময় হাতে নেই জ্যেঠু হয়তো এগারোটার মধ্যেই চলে আসতে পারে।

স্মিতা শিৎকার করতে করতে আমায় তাড়া দিয়ে বললো, চয়ন জোড়ে জোড়ে তাড়াতাড়ি ঠাপা, আরেক বার মিশনারি পোসে নেব।স্মিতা শিৎকার করতে করতেই দেওয়াল ধরে জল ছেড়ে দিল, আমি গুদ থেকে বাঁড়াটা বার করে পুটকিতে ঢুকিয়ে দিলাম। বাঁড়া গুদের রসে হরহর করছিল ফলে এক ঠাপেই বাঁড়া গাঁড়ে গেঁথে গেল। আমি মিনিট তিনেক ঠাপিয়ে গাঁড়ে রস ঢেলে দিলাম। আমি বাঁড়া বের করে নিতেই জ্যেঠিমা আমার দিকে ঘুরে একটা মিষ্টি কিস দিল আর শাওয়ারটা চালিয়ে দিল।শেষ বারের মতো স্নান করতে করতে দুজন দুজনকে খুব আদর করলাম। তোয়ালে দিয়ে গা মুছিয়ে আমি স্মিতাকে আবার কোলে তুলে নিলাম। জ্যেঠিমা আমার গলা জড়িয়ে ধরে কিস করল। আমি জ্যেঠিমাকে নিয়ে এসে বিছানায় শুয়ে দিলাম। জ্যেঠিমা জ্যেঠুকে ফোন করে জিজ্ঞাসা করল, জ্যেঠু এখন কোথায় আর কত দেরি হবে বাড়ি আসতে।  bangla chodar golpo

এখন দশটা চল্লিশ, জ্যেঠুর দেওয়া সময় অনুযায়ী আরো কুড়ি মিনিট আছে। এখন আর ফোরপ্লে করার সময় নেই, স্মিতা খাটের ধারে শুয়ে পা দুটো ফাঁক করে দিল আর আমি গুদের চেরায় মুন্ডিটা ঘষে বাঁড়া দাঁড়করিয়ে নিলাম।বাঁড়ার মুন্ডিটা একটু থুতু দিয়ে ভিজিয়ে নিয়ে এক ঠাপে গুদে ঢুকিয়ে দিয়ে রাম ঠাপোন শুরু করে দিলাম। জ্যেঠিমার গুদ এখন ভিজছিলনা, বার বার ঘড়ির দিকে তাকাচ্ছে, হয়তো একটু টেনশন করছিল, জোরে জোরে থাপানোর জন্য একটু ব্যথাও লাগছিল কিন্তু আমায় বাঁধা দিলোনা। আমি জ্যেঠিমার মনের কথা বুঝতে পেরে আমি জ্যেঠিমাকে জোর করে ম্যাক্সিটা পরিয়ে আমি নিজের গেঞ্জি আর জিন্সটা পরে নিলাম।

জ্যেঠিমা করুন সুরে জিজ্ঞাসা করল, আর করবি না? আমি বললাম, করবো, আগে সব পরে নি, হটাৎ জ্যেঠু এসে পড়লে কোন সমস্যা হবে না। স্মিতা মাক্সিটা কোমর অবধি গুটিয়ে নিল, আর আমি গুদ চাটতে শুরু করলাম, মিনিট দুয়েকের মধ্যেই গুদ রসে চলে এলো, আমি আবার বাঁড়া ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। এবার স্মিতা অনেক সংযত, মুখে হাত চাপা দিয়ে শিৎকার কনট্রল করছে। ঘরির কাঁটা এগারোটা ছুই ছুই, স্মিতা বিছানার চাদর খামচে ধরে রস ছেড়ে দিল, আমি একসাথেই রস ছেড়ে দিলাম জ্যেঠিমার গুদে।

এবার আমি তাড়াতাড়ি করে পান্ট পরে নীচে নেবে এলাম, জ্যেঠিমাও বিছানাটা ঠিক করে নীচে নেমে এলো, আমি গেট খুলে বেরতে যাবার আগে স্মিতা আমায় জড়িয়ে ধরে কিস করে আই লাভ ইউ বলল। আমিও তার রিপ্লাই দিয়ে বাইরে বেরিয়ে এলাম।এরম করেই শুরু হল আমাদের জীবনের এক দারুন সুখের অধ্যায়। পুজোর পরে স্মিতা আমার সাথে তাজপুর যাবে বলে আবদার করেছে।

Leave a Comment

error: