ছোট মামীর বড় দুধ mami ke chudlam

mami chodar golpo

আমার ছোটমামী,নাম নীলা। সম্ভবত, প্রথম নারী যাকে দেখে আমি উত্তেজিত হতে শিখেছি। ওনার বিয়ের সময় আমি সেভেনে পরি। 

ওই বয়সে শরীরে ততটা যৌন চেতনা থাকার কথা না। কিন্তু কেন যেন ওনাকে ভালো করে দেখার আগে থেকেই ওনার দুধের প্রতি আমার একটা আগ্রহ চলে আসে। 

সেই আগ্রহের মধ্যে কিছুটা হলেও লালসা ছিল। এগারো- বারো বছরের একটা কিশোর এরকম কিছু ভাবছে, কেউ বিশ্বাস করবে? কিন্তু এটা খুব সত্যি। 

ছোটমামী আমার দেখা প্রথম নববধু। উনি আসলেই খুব সুন্দরী আর উদ্ভিগ্ন যৌবনা নারী ছিলেন। এরকম আর কেউ ছিল না।

আমার আত্মীয় স্বজনের মধ্যে। ফলে আমার মধ্যে একটা অবসেশান কাজ করতো ছেলে বেলা থেকেই। বড় হবার পরও ছিল সেটা। ছোটবেলার সেই অবসেশান বড় হবার পর চোদার খায়েশে পরিনত হয়েছিল। মামী তখন গ্রামে থাকতো আমি যখন এইটে পড়ি তখন একদিন আমার স্বপ্নপুরন হয়। 

পুকুরে গোসল করতে যাবার আগে মামী ব্রা mami ke chudlam আর ব্লাউজ খুলে শুধু শাড়ী পরে যেতেন, সেদিনও ব্রা-ব্লাউজ খুলে আমার পাশ দিয়ে যাবার সময় অভ্যেসবশতঃ বগলের তল দিয়ে উঁকি দিলাম স্তনের আভাস দেখতে। নগ্ন স্তনের অর্ধেক দেখা যাচ্ছে দেখে আমি উত্তেজিত। 

আমি ছোট ছেলে বলে কাপড়চোপর আমার সামনে অত সামলে রাখতেন না। সেই সুযোগটা নিতাম আমি গোবেচারা চেহারায়। অর্ধেক দেখে আমি কাবু। bangla choti mami

কিন্তু এখুনি চলে যাবেন উনি, ফলে বেশীক্ষন দেখতে পারবো না। কিন্তু ভাগ্য আবারো প্রসন্ন। উনি বললেন, ভাত বেড়ে দেবেন কিনা। আমি বললাম হ্যা। 

এই হ্যা বলাতে আমি এই যুবতী নারীর সবচেয়ে সুন্দর দুটি স্তনকে পুরোপুরি কাছ থেকে নগ্ন দেখার সুযোগ পেলাম। ডেকচি থেকে ভাত বাড়ার সময় মামী নীচু হলো, অমনি বুকের শাড়ী ফাঁক হয়ে দুটি সুন্দরফর্সা গোলগাল মাখন ফর্সা স্তন আমার সামনে দুটি বাদামী বোঁটা সহযোগে দুলতে লাগলো।

আমি চোখ ফেরাতে পারলাম না। একী দেখছি। মানুষের স্তন এত সুন্দর হতে পারে? যেমন সাইজ, তেমন রং। আমার কয়েকফুট দুরে দুলছে মামীর দুইটা দুধ। mami ke chodar golpo

আহ, আমার মামা কী ভাগ্যবান, প্রতিরাতে এদুটোকে চুষে চুষে খায়। সেদিন থেকে আমারও বাসনা হলো মামীর দুধগুলো কোন সুযোগে খাওয়া। মামী আবার নীচু হলো, আবারো দুলতে লাগলো দুটি নরম ফর্সা পাকা আম। কী সুন্দর বোঁটা। প্রানভরে উপভোগ করলাম।

তারপর মামী যখন গোসল সেরে এসেছেন তখনো চোখ রাখলাম। রুমের দিকে খেয়াল করলাম। মামী ব্রা পরছে। কালো একটা ব্রা। ফর্সা দুধে কালো ব্রা যে কী জিনিস, না দেখলে বুঝবে না। সেই ব্রা পরা অবস্থায়ই কিছুক্ষন দেখলাম। 

পুরো নগ্ন স্তন আর কখনো দেখার সুযোগ পাইনি, কিন্তু অর্ধনগ্ন স্তন দেখেছি বহুবার, বহুবার। প্রায়ই ওনার বুকে শাড়ী থাকতো না। ব্লাউস পরতো বুকের চেয়ে ছোট, প্রায়ই ব্রা পরতো না, ফলে অর্ধেক স্তন সবসময় বের হয়ে থাকতো।  mami ke chodar golpo

আর আমি তা চোখ দিয়ে গিলে খেতাম একবার মামীর রূমে গিয়ে একটা চটি বই পেলাম বালিশের নীচে। পড়ে দেখলাম চোদাচুদির বই।

এই বই মামী কোত্থেকে পেল কে জানে। এটা দেখে আমি আরো উত্তেজিত। যখন হাত মারার অভ্যেস হয়েছিল তখন ছোটমামীকে নিয়েই বেশীরভাগ মাল বের করেছি। আরো বড় হলে ছোট মামীকে নিয়ে কল্পনা আরো বেড়েছিল। কল্পনায় চোদাচুদি চলে এসেছিল। 

এটা এসেছিল কতগুলো রাগের কারনে। আমি তখন কল্পনা করতাম একা পেয়ে ঘুমের ঔষধ দিয়ে অজ্ঞান করে মামীকে নেংটা করছি, দুধ টিপছি, বোঁটা চুষছি, আমার লিঙ্গটা ওনার মুখে ঢুকিয়ে দিচ্ছি, তারপর ভোদায় লিঙ্গটা ঢুকিয়ে ইচ্ছে মতো চুদছি।  mami ke chodar golpo

এই কল্পনা প্রায় রাতেই করতাম, আর মাল বের হয়ে যেত। আমি তখন ২০ বছর বয়সী। মামীর বয়স ২৬-২৭। দুপুরের পর মামীর বাসায় গিয়ে দেখি দরজা খোলা। 

বাসায় আর কেউ নেই।বেডরুমে মামী শুয়ে। আলমিরা হাট করে খোলা দেখে বুঝলাম মামীকে ঘুমের ওষুধ দিয়ে চোর চুরি করেছে। আমি দরজা বন্ধ করে মামীকে ডাকলাম। মামীর গভীর ঘুমের
নিঃশ্বাস পড়ছে, কিন্তু ঘুম ভাঙছে না। মামীর সাথে চুদাচুদি করার চটি গল্প

আমি গা ধরে ঝাকালাম। তবু ওঠে না। কী করি। হঠাৎ একটা দুষ্টবুদ্ধি এলো। আমি ফিতা দিয়ে মামীর চোখ আর হাত দুটো বেঁধে ফেললাম। মামীর শরীর হাতানোর এই নিরাপদ সুযোগ হাতছাড়া করি কেন। মামী টেরও পাবে না, চোরের উপর দিয়েই দোষটা যাবে। জেগে উঠলেও দেখবে না আমি কে। 

খোশ মনে এবার শাড়িটা নামিয়ে দিলাম বুক থেকে। কালো ব্লাউস আর ব্রা পরনে। টাইট ব্রা। দুধের অর্ধাংশ যথারীতি বেরিয়ে আছে ব্লাউজের উপরের দিকে। আমার প্রিয় মাংস খন্ড। বহুদিন চোখ দিয়ে খেয়েছি, আজ জিব দিয়ে খাবো। দুহাতে দুই স্তন ধরে টিপাটিপি শুরু করলাম। নরোম, কোমল। কী আরাম লাগছে। ব্রা একদম নরম।  mami ke chudlam

বোঝাই যায় না। দুধ টিপতে টিপতে মুখটা নামিয়ে আনলাম দুই স্তনের উপরিভাগের বেরিয়ে থাকা ফর্সা অংশে। চুমু খেলাম। চেটে দেখলাম। দেরী না করে ব্লাউসের বোতাম খুলে ব্রা’র হুক আলগা করে দিলাম। তারপর ব্রা উপরে সরিয়ে স্তন দুটি উন্মুক্ত করলাম। আহ, ৫ বছর আগে দেখা সেই নগ্ন দুলতে থাকা স্তনের কথা মনে পড়লো। এই সেই স্তন। আমার প্রিয় দুটো দুধ। 

একদম হাতের কাছে। আজ তোমাকে চিবিয়ে খাবো চুষে চুষে। মামীর গায়ের উপর উঠে গেলাম গড়িয়ে। দুই হাতে দুই নগ্ন স্তন ধরে ছোট ছোট চাপ দিতে শুরু শুরু করলাম। ভীষন টানটান, মোলায়েম স্তনের ত্বক। মামীকে চোদার গল্প

হাত বুলাতে আরাম লাগে। বোঁটাটা মোহনীয় খয়েরী। জিহবা দিয়ে স্পর্শ করলাম প্রথমে।রাবারের বল। মুখে পুরে নিলাম বামস্তনের বোঁটাটা। চুষতে শুরু করলাম আস্তে আস্তে। মামী তখনো ঘুমে। আমি চুরি করে খেয়ে যাচ্ছি মোহনীয় স্তন। বামটা চুষতে চুষতে লাল হয়ে গেলে ডানপাশের স্তনে নজর দিলাম। 

ওই বোঁটা এখনো শুকনা। মুখে নিয়েই ভিজিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষন পর দুই স্তনের উপরিভাগ আমার লালায় ভরে গেল। হঠাৎ খেয়াল করলাম মামী নড়ছে। মানে জেগে উঠতে চাইছে। কিন্তু হাত বাধা অবস্থায় সুবিধা করতে পারছে না। পুরোপুরি জ্ঞান ফিরে আসার আগে প্রধান কাজ শেষ করতে হবে। 

নিজের প্যান্ট খুলে বিছানায় উঠে মামীর শাড়ীটা কোমর পর্যন্ত তুলে দিলাম তারপর দুই রানের মাঝখানে অবস্থান নিলাম। সোনাটা কালো ঘন বালে আবদ্ধ। ছিদ্র বা যোনীপথ দেখা যাচ্ছে না। আমার লিঙ্গ তখন টানটান শক্ত।  mami ke chudlam

মামী নড়ে নড়ে জেগে উঠছে। আমি দেরী না করে দুই রানের মাঝখানে হাত চালিয়ে জঙ্গলের ভেতর ছিদ্রটা আবিষ্কার করলাম। ছিদ্রের গোড়ায় লিঙ্গটা নিয়ে হাতে থু থু দিয়ে সোনায় লাগিয়ে পিছলা করলাম। ওখানে হাত লাগানো মাত্র মামী গুঙিয়ে উঠে কে কে করে উঠলো। 

আমি চড়ে বসলাম মামীর শরীরে আবার এক হাতে লিঙ্গটা যোনীমুখে সেট করে এক ইঞ্চির মতো ঢুকিয়ে দিলাম। 

মামী চিৎকার করে উঠতে চাইলে আমি ফিস ফিস করে ধমক দিলাম। “চুপ মাগী। চিৎকার করলে ছুরি দিয়ে গলা কেটে ফেলবো।” মামী চুপ করলো ভয়ে। আমি আরেক ঠেলা দিয়ে আরো এক ইঞ্চি ঢুকালাম। কঠিন কাজ। সহজে ঢুকতে চায় না। জীবনে কারো সোনায় ঢুকাইনি। bangla choti mami

তাছাড়া এটা এত টাইট আগে জানতাম না। আমি গায়ের উপর শুয়ে দুই হাতে স্তন দুটো ধরে মুখটা মামীর ঠোটের কাছে নিয়ে চুমু খেলাম। বেটির ঠোটও মিষ্টি। ওদিকে সোনা উত্তেজনায় মাল বের হবার দশা। 

আমি ইয়াক করে একটা জোর ঠাপ মেরে ঢুকিয়ে দিলাম পুরো লিঙ্গটা।তারপর মজার ঠাপ চলতে থাকলো মিনিট খানেক।দুমিনিট ঠাপ মারার পর মাল বেরিয়ে গেলগলগল করে।আমি নেতিয়েশুয়ে পড়লামমামীর গায়ের ওপর।মামী বললো এবার আমাকে ছেড়ে দাও। আমার তখনো একটা কাজ বাকী। 

ফিসফিস করে ধমক দিলাম, চোপ। এখন তোকে বস চুদবে। আসলে আমি এই সুযোগে আমার লিঙ্গটা ওনার মুখে দিতে চাইছিলাম। এই জিনিস ব্লু ফিল্মে দেখেছি। বাথরুমে গিয়ে ওটা ধুয়ে এনে একটু বিশ্রাম নিলাম। মাল বের হবার পর শালার ধোন থেকে সম মজা চলে যায়। ওটা আর চুদতে চায় না। 

কিন্তু সুযোগ আর পাবো না বলে এটা করে নিচ্ছি। আমি খাটের কিনারায় দাড়িয়ে নরম লিঙ্গটা মামীর মুখের কাছে নিয়ে ফিসফিস করে বললাম, এটা চোষ। মামী রাজী হলো না। মাথা সরিয়ে নিতে চায়। কিন্তু আমার লিঙ্গের মুন্ডিটা মামীর ঠোটের ছোয়া পেতেই টাং করে উঠলো উত্তেজনায়। mami choti golpo

আবার শক্ত হওয়া শুরু করেছে। এবার আমি মামীর মাথাটা দুহাতে চেপে ধরে, লিঙ্গের মুন্ডিটা দুঠোটের সাথে ঘষতে লাগলাম। মাগী মুখ বন্ধ করে রেখেছে। এটা আমার আরো মজা লাগছে। এবার ওনার পুরো মুখটা আমার দুই রানের মাঝখানে চেপে ধরলাম। আমার লিঙ্গ, বিচি, পুরা সেটের সাথে ঘষতে লাগলাম। খুব আরাম লাগলো। 

ওনার নাকের সাথে ঘসলাম মুন্ডিটা। বিচি দুইটা গালের সাথে চেপে ধরলাম। ওনার মুখটাকে যতটা সম্ভব আমার যৌনাঙ্গের সাথে ঘষে সর্বোচ্চ উত্তেজনা সৃষ্টি করলাম। 

ঘষতে ঘষতে এক পর্যায়ে মুখে একটা ঘুষি দিতে মুখটা ফাক করলো, তাতেই জোর করে লিঙ্গটা ঢুকিয়ে দিলাম। তার পর ননস্টপ ঠাপ মারতে মারতে আবার মাল বের করলাম।  mami ke chudlam

সবগুলো থক থকে মাল ছেড়ে দিলাম মুখে চোখে দাতে। আজকে আমার একটা প্রতিশোধ নেয়া হলো। শালীর উপর আমার একটা দারুন রাগ ছিল। আজ সুখ মিটিয়ে শোধ নিলাম। তারপর গালে দুটো চড় মেরে চলে এলাম।
 

Leave a Comment

error: