চোদা চুদির গল্প

Sexy Story

তখন আমি এইচএসসি 1st ইযার এ পরি
আমাদের বাসায় আমরা বাবা মা আর আমরাতীন ভাই থাকি। মেহমান আসলে একটো থাকার জন্য শেয়ার করে থাকতে হয়। আমরা তোখুব খুশি। সব ফুফাত ভাই বোন আর আমরা তীন ভাই খুব মজা করি সব সময়। রাতে থাক নিয়ে কথা হচ্ছে। মা বলল রিয়া তুমি আমার সাথে থাকবে। তখন ফুফু বলল, ” না ভাবি তোমার কষ্ট হবে। এমনি তুমি ছোট ছেলে কে নিয়ে শো। রিয়া তুমার তুহিন (আমি) এর সাথে সবে।”। রিয়া অপু ও বলল, “মামিআমি তুহিন এর সাথে সব কোনও সমসসা হবে না। ” মা বলল, ” ঠিক আছে.”। আমি তখন ও বুঝিনি যে আজ রাতে আমার জীবনে কী ঘটতে যাচ্ছে। যাক খাওয়া শেষ করে আমার রুম এ গিয়ে ঢেখী রিয়া অপু মক্ষি পড়ে মসরি লাগাচ্ছে। আমাকে দেখে বলল দরজা আটকে দিতে। আমি দরজা আটকে দিয়ে টয়লেট এ ঢুকলাম। ডট ব্রুস করে বের হয়ে দেখি রিয়া অপু মোবাইল এ কথা বলছে। আমি বললাম, ” কী বয়ফ্রেন্ড এর সাথে কথা বলছ নাকি?”। আমাকে দেখে ভাবছেকা খেয়ে গেল। আমি বললাম, ” ফুফু কে বলে দিব তুমি বিএফএর সাথে কথা বল.” । রিয়া অপু আমাকে বলল,” লক্ষী ভাই আমার কাউ কে বলিস না। তুই যা চাষ তাই দিব.” । আমি বললাম, ” ঠিক তো” । রিয়া অপুবলল, “ঠিক” । আমি জানিনা কী ভেবে বললাম, ” আমি টুমকে চুদতে চাই.” । এটা শুনে রিয়া অপু একেবারে থমকে গেল। আমার দিকে হ করে তাকিয়েআছে। আমার তো ভয় এ শেষ। সাহস করে আবার বললাম, “যদি চুদতে দাও তাহলে কাউ কে বলব না। আর যদি না দাও তাহলে সকালে সবাই কে বলে দিব যে তুমি প্রেম কর.” । এটা বলে আমি সোজা মসরি এর ভিতর গিয়ে সয়ে পড়লাম। রিয়া অপু একটোপর বিছানা এর উওপর বসে আমাকে বলল, ” যদি তোকেআমি চুদতে দিয়ে তাহলে কাউ কে বলবি না তো?”।আমি বললাম , “না”। রিয়া অপু, “ঠিক আছে”। বলে লাইট অফ করে আমার পাশে এসে সয়ে পড়ল…………
সয়ে সয়ে রিয়া অপু বলল। আমি কখনো এগল করিনি। আমি বললাম,” আমিও না”। বলে রিয়া অপুকে জড়িয়ে ধরলাম। কী নরম শরীর। রিয়া অপু ও আমাকে জরি ধরল। আমি ওর গালে ও ঘরে কিস্স করতে থাকলাম। আস্তে আস্তে অপু ও আমাকে কিস্স করতে থাকলো। আমি অপু এর ওপর উঠে দুধ দ্যুটা তে হাত দিলাম। সাথে সাথে অপু নড়ে উঠল। আমি আমার শার্ট টা খুলে ফেললাম। অপু এর মক্ষি এর বোতাম খুলে মক্ষি টা খুলে দিলেম। তারপর যা দেখলাম টা প্রতিটি ছেলে সপ্ন দেখে। দুধ দ্যুটা খাড়া সাদা। আমি আর থাকতে পারলাম না। এদিকে আমার সোনা টা 90 ডিগ্রী অ্যাঙ্গেল e দাড়িয়ে আছে। অপু ওটাকে হাত দিয়ে ওপর নিচে করছে। আমি অপু দুধ চূষতে লাগলাম। অপু এদিকে ঘন ঘন সাস নিচ্ছে। অপু বলল, ” আমি আর পারছিনা”। আমি অপু এর সোনার কাছে গিয়ে বসলাম। দুই প ফাক করলাম। অপু আমার দিকে তাকিয়ে বলল, ” আস্তে ধ্কাস এটা আমার প্রথম। অপু একটা সাদা তবল দিয়ে বলল,” এটা নিচে দে”। আমি তাই করলাম। অপুর সোনার ফাকে আমার সোনা দিয়ে হালকা একটা চাপ দিলাম আর আমার মণ্ডি টা ঢুকে গেল। অপু উফ্ফ বলে উঠল। কী টাইট রে বাবা। মণ্ডি টা গিয়ে সতী পর্দা তে ধাক্কা খাচ্ছে। অপুয়ের মুখের দিকে তাকিয়ে আমার দুই হাত ওর বগল এর নিচে নিয়ে জোরে আরেক টা চাপ দিতেই আমার পুরা সোনা অপুর সতী পর্দা ভেদ করে ঢুকে গেল আর অপু বাবা গ বলে চিত্কার দিয়ে মুখ চেপে ধরল। আমি উঠে আমার সোনা টা একবার বের করলাম। বের করে দেখি রক্তে আমার সোনা ভিজে গেছে। আপু আমাকে বলল, ” বের করলি কেন?’”। আমি বললাম, ” তুমি চিৎকার দিলে যে?”।ও বলল, ” বোকা। ঢুকা “।
আমি আবার ঢুকলাম। এইবার জোরে জোরে টপ মারতেথাকলাম। অপু আমাকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে বলল, ” আমার মাসিক হয়েছে 20 দিন আগে। তর মল আমার গুড এর ভিতর ফেলবি। আমি আর জোরে জোরে টপ মারতে থাকল। অপু উফফাহহেসহ করতে থাকলো। এক্ট পর অপু আমাকে খুব জোরে জড়িয়েধরে ইসহ আহহ বলে ছেড়ে দিয়ে জোরে জোরে হাপটে লাগলো। বুঝলাম ওর কামরস বেরিয়ে গেছে। এবার আমার পাল। আমি জোরে জোরে করতে লাগলাম। চার পাচ বার টপ দিতেই আমার ও মল বেরহয়ে গেল। পুরা মল ওর গুড়ের ভিতর ঢেলে ওর বুকের ওপর সয়ে থাকলাম। অপু আমাকে সরিয়ে টয়লেট এ গিয়ে। ফ্রেশ হয়ে আহসল। তারপর আমিও গেয় ফ্রেশ হয়ে আসলাম। ওই রাত এ আর তীন বার চুড়াছুড়ি করে তারপর আমরা ঘুমলাম। অপু এর বিয়ে এর আগে ওর সাথে চুড়াছুড়ি সুজক পেলেই করতাম। বিয়ে হবার পর আর হইনি। রিয়া অপু এর সাথে আমার প্রথম সেক্স করা। ওই ঘটনা আমি কখনো ভুলতে পারব না…
                                                    সুন্দরি আন্টিকে গনধর্ষন
আমার এই আন্টির নাম হেলেনা। তার বয়স প্রায় ৩৮ বছর কিন্তু তিনি এখও দেখতে অনেক সেক্সি।তার দুই ছেলে এক মে।স্বামী বিদেশে থাকে।বড় ছেলে ও মে’টাও বিদেশে থাকে। বর্তমানে তিনি এমন এক এলাকায় বারি করলেন যেসেখানে তারা ছাড়া কেও থাকতোনা।এক দিন ছোট ছেলেকে স্কুলে দিয়ে বাসায় ফিরছেলেন এমন সময় ৮টা মাগিবাজ পোলা তার বাসার পাসে আড্ডামারছিল। তারা আন্টি কে দেখে নানা রকম বাজে কথা বলতে লাগল।আন্ট তাদের কিছু না বলাতে তাদের সাহস বেড়ে গেল। এবার তারা আন্টিকে ঘিরে ধরলো। আন্টি তাদের থেকে মুক্তি পাবার জন্য অনুনয় করাতে তারা আন্টিকে ধরে টেনেহিচরে পাসের জংগলের পোরা ঘরে নিয়ে গেল। সেখনে তার সব কাপড় চোপড় খুলে উলংগ করে তার সারা শরির ছানতে লাগল। পুরা ৩০ মিনিট তাকে টিপার পর তার শাড়ি দিয়ে হাত বেধে বিছানায় শুয়িয়ে দেয়া হল। তারপর বদমাইশ ছেলে গুলোর নেতা আন্টির দুই পা ফাক করে ভোদার মুখে তার বড়াটা সেট করে এমন এক ঠাপ মারল যে পুরা ধোনটা গেথে গেল।আন্টি তখন বেথায় চিতকার করে উঠল। নেতাটা বলল এই মাগিরভোদা এখও অনেক টাইট।পাস থেকে এক জন বলল তারাতারি কর আমরা সবাই করমু। তারপর নেতাটা ১৫ মিনিট ঠাপিয়ে আন্টির ভোদায় মাল ঢেলে দিলতারপর বাকি সবাই ইচ্ছা মত তার ভোদা মারল। সবাই আন্টি কে চুদার পর আন্টি মনে করল এবার তার মুক্তি কিন্তু তার জন্য আরো বড় বিপদ রয়েছিল এবার তারা আন্টিকে চুল ধরে টেনেনিয়ে একটি পিলারের সাথে বাধলো তারপর আন্টির পিছন দিক থেকে তার পোদের ফুটায় ধোন সেট করে ঠাপাতে লাগল। সবাই মিলে আন্টিকে ভাল মত পোদ মেরে সব মাল আন্টির খান্দানি পোদে ফেলে দিল। তারপর বদমাইশ গুল আন্টি কে রাস্তায় ফেলে চলে গেল। আমি তখন আন্টির বাসায় যাচ্ছিলাম,তাকে উলঙ্গ অবস্তায় রাস্তায় পরে থাকতে তার কাছে গেলাম তাকে দেখে আমারই তাকে চুদতে ইচ্ছা করতেছিল কিন্তু আমি তাকে সাহায্য করি তবে বাসায় যাবার সময় তার শরীর ঢাকার নাম করে বিভিন্ন জায়গায় হাত দিয়েছিলাম। তারপর থেকে এই কথা গোপন রাখার জন্য সেই আন্টি আমার সাথে এখনো চুদাচুদি করে। আমি খুব মজা করে তার পোদ মারি। আমিও মাঝে মাঝে আমার বন্ধু নিয়ে গিয়েতাকে চুদে আসি। এভাবেই আমাদের চুদাচুদি এখও চলছে।
                                                          ভাইয়ের শালীর সাথে চোদাচুদি
আমার ভাইয়ের শ্বশুরের পুরো পরিবার লন্ডনে থাকে।নববর্ষ পালন করতে ভাইয়ের অক্সফোর্ড পড়ুয়া শালী বাংলাদেশে এলো। এসেই আমাদের বাসায় উঠল।সে জানালো যত দিন বাংলায় থাকবে ততদিন নাকি আমাকে তার গাইড সাজতে হবে। ভাই ভাবি তাতেই সায় দিল। ভাইয়ের শালী জারা যেমন৫’ ১০” ইঞ্চি লম্বা, যেমন তার চেহার তেমনি বডি ফিগার। বিধাতা নিজ হাতে একে বানিয়েছে।
এবার কাজের কথায় আসি, আমি আর না করলাম না। এমন একটা রূপসী, যৌবন যার পুরা শরীরে তার গাইড না হয়ে কি পারা যায়? সে রাতে আমার রুমেএসে গল্প শুরু করল। আমি তার কথা শুনছি কিনা জানিনা কিন্তু আমি তার কচি স্তনের থেকেচোখফিরাতে পারছি না। রাত বারোটা পর্য্যন্ত কথা বলার পর সে চলে গেল আর আমার অস্থিরতা বাড়তে লাগল। যে করেই হোক একে আমার চুদিতে হবে, না চুদিলে শান্তি পাব না।
১০ সময় সময় ঘুম থেকে উঠে এসেই বলল, গুড মনিং বেয়াই।
গুড মনিং বেয়াইন।
কখন বের হবেন আমাকে নিয়ে ঢাকা দেখাতে?
এইতো ফ্রেশ হয়ে নাস্তা শেষ করেই।
আমি ভাবছি কোথায় নিয়ে যাবো একে, কোথায় পাবো একে চোদার নিরাপদ জায়গা। আমার বন্ধু রবিনের পরামর্শে গাড়ী নিয়ে বের হলাম ন্যাশনাল পার্কে।
জারা প্রশ্ন করল আমরা কোথায় যাচ্ছি?
আমি বললাম অনাবিল সুখের হাওয়া খেতে।
কোথায় পাওয়া যায় সুখের হাওয়া?
আমি বললাম ন্যাশনাল পার্কে যাব আমরা।
সে বলল সেখানে এতো সুখের হাওয়া?
চলুন গেলেই টের পাবেন।
পার্কের টিকেট করে গেটে ঢুকতেই ‘কি স্যার বসার জায়গা লাগবো?’, দালাল এসে বলছে?
আমি বললাম একটু পর দেখা করতে। দালালটা চলে গেল। ঢুকতেই অনেক প্রেমিক প্রেমিকা আড্ডা দিচ্ছে। ওর অবশ্য বুঝতে বাকী নেই এটা প্রেমকরার জায়গা। একটু এগোলেই অসংখ্য জুটি এখানে বসে আছে। একে অপরকে কিস করছে। ও লজ্জা মাখা খেয়ে আমাকে দেখাচ্ছে। যতই সামনে এগোচ্ছে ততোই কঠিন সেক্স আমারদের চোখে পড়ছে। কেউ প্রেমিকার দুধ মালিশ করছে, কেউ প্রেমিকের সোনা হাতিয়ে দিচ্ছে।
জঙ্গলে এক জুটির দৃশ্য দেখেতো ও আমাকে জড়িয়েবলল, সত্যই তো অনেক সুখের হাওয়া। ওরা জঙ্গলে চোদাচুদি শুরু করেছে। আপনি কি নুলা নাকি? আপনার কোন আগ্রহ নেই না আমি দেখতে খারাপ? আমাকে আদর করতে ইচ্ছে করছে না আপনার?
এ দেখি মেঘ না চাইতেই বৃষ্টি।
ও বললো চলুন কোথাও বসি।
নির্জন জায়গায় আমরা বসলাম। বসা মাত্র ও আমাকে কিস করতে শুরু করল। আমিও বসে থাকার পাত্র নই। আমিও জড়িয়ে ধরে কিস করতে ওর সর্ট কামিজের ব্রা কাছে হাত নিতেই ও কিছুটা লজ্জাপেয়ে বলল দুষ্টু। বলেই কিস বসালো গালে। আমিওব্রা নিচে হাত দিয়ে ওর সুডৌল শক্ত দুধ টিপতে টিপতে এক পর্যায়ে ওর জিন্সের প্যান্টের নিচে প্যান্টির নিচ দিয়ে ওর কচি গুদে আঙ্গুলবসিয়ে দিয়ে ওর কমলার কোয়ার মত ঠোঁট চোসতেছি।দুজনেই কামের তাড়নায় অস্থির। এরই মধ্য দালালটা পিছন থেকে কাশি দিল। আমরা স্বাভাবিক হলাম।
দালাল বললো স্যার এখানে এই ভাবে কাম করন রিস্কের, আসুন একটা রুম দিয়া দেই।
আমাদের একটি বিল্ডিং রুমে কাছে নিয়ে গেল। এখানে সব ব্যবস্থা আছে। নিরাপদে চোদাচুদি করার জায়গা। দালাল আমাদের এখানে দিয়ে চলে গেল। দরজা আটকিয়ে আমি আর দেরী করলাম না, জারাকে জাপটে ধরে বিছানায় নিয়ে গেলাম ও উলঙ্গ করে ফেললাম। ওর সৌন্দর্যময় স্তন ও কচিপরিস্কার ভোদা আমাকে পাগল করে ফেললো। প্রথম দুধ ও ভোদা একসাথে দেখছি তাও আবার বিদেশে বড় হওয়া এ যুগের আধুনিক মেয়ের। আমি লোভ সইতে না পেরে ওর কচি গুদের লাল জায়গাটায় আমার মুখ বসিয়ে চোষতে লাগলাম। আমি চুষতেছি, ও মোচড়িয়েউঠছে। কখনো ঠোঁট চুষতেছি, কখনো আবার দুধের খয়েরী বোঁটা।
এভাবে মিনিট কয়েক চুসতেছি, ও সুখে কাতরাচ্ছে,মোচড়িয়ে কোঁকড়িয়ে উঠছে। ওহ ওহ আং আঃ গড গড প্লিজ ফক মি ফক মি বলে অনুরোধ করতে লাগলো। আমি বসে ওকে চিত করে শোয়ালাম। দু পা দুই দিকেকেলিয়ে ওর থাই ফাঁক করলাম। আমার সোনা বাবা রেগে ফুলে টনটন করছে।
আমি ওর কচি গুদে মুখে সোনার মুন্ডিটা সেট করলাম। কচি টাইট গুদ, কিছুতেই ঢুকতে চাইছে না ধোন। অনেক কষ্টে আস্তে আস্তে ধোনের মুন্ডি ওর টাইট ভোদায় ঢুকাতেই জারা ওঃ আঃ আঃ ইসঃ ওস গড এসব বলে চিত্কার শুরু করল। কিছু ঠাপ দিতে দিতে পুরো ধোনটা ওর যোনি পর্দা ফাটিয়ে ভোদায় ঢুকালাম। ও লাফিয়ে উঠছে, আমি ঠাপ দিতে লাগলাম। জারা ওঃ আঃ ইস ইস এ্যাঃ ওঃ ইস গড মাম এসব বলে চিত্কার করছে। আমি ক্রমশই ঠাপের গতি বাড়াতে থাকলাম। ও শুধু কোঁকড়াচ্ছে মোচড়াচ্ছে। ওর কচি গুদের যোনী পর্দা ফেটে রক্ত বের হচ্ছিল। রক্তে আমার ধোনলাল হয়ে গেছে। ওর ব্যাগ থেকে টিস্যু পেপার বের করে রক্ত মুছেদিচ্ছি। সাথে ওর কচি দুধে কখনো মুখ লাগাচ্ছি, কখনো টিপতে টিপতে ঠাপাচ্ছি। ও আমার মাথা টেনে নিয়ে আমার ঠোঁট কামড়ে ধরছে।আমাকে বুকের সাথে পিষে ফেলতে চাইছে জড়িয়ে ধরে। আমিও প্রথম কোন মেয়েকে চুদছি আর ও কোন ছেলের সাথে প্রথম চোদা দিচ্ছে।
ব্লু ফিল্মে দেখেছি নায়ক নায়িকাকে কোলে উঠিয়ে চোদছে। আমি এখন কোলে তুলে চুদবো ঠিক করলাম। সোনাটা গুদ থেকে খুললাম। ও এতক্ষনে দুইবার মাল ছেড়েছে। টিস্যু পেপার দিয়ে ভোদার রক্ত ও মাল মুছতেছি। মনটা চাইছে ওর গুদটা আরেকটু চুষতে। এত সুন্দর গুদ না চুষেকোন পুরুষ ঠিক থাকতে পারবে না। কিন্তু ধোন বাবাজী লাফাচ্ছে অন্দরমহলে প্রবেশ করারজন্য। আমার গলাটা ধরে ওকে পা দুটো আমার মাজার সাথে আটকে ওকে ঠাপাতে লাগলাম। আঃ ইঃ উস ইস আঃ আঃ আঃ আঃ ইঃ ইঃ ইঃ ইঃ ইঃ এ্যাঃ এ্যাঃ এ্যাঃ এ্যাঃ এসব আওয়াজ করছে। ওহ জ্বলে যাচ্ছে, আস্তে সোনা আস্তে, সুখ এইতো সুখ, আস্তে দাও! ওর পুরো ঝোঁক আমার শরীরে। আমি আমার দেহের সাথে ওকে মিশিয়ে রেখে চুদন সুখে বিভোর।
আহঃ, তুমি আমার বাংলাদেশে আসা সার্থক করে দিয়েছো। চোদনে এত সুখ আগে জানতাম না। তোমাকেএই বুক থেকে কখনো যেতে দিবো না। তুমি আমার, তুমি খুব ভাল চুদতে পারো। চোদার তালে তালে এসব বলছে ও। আরো বললো, লাভার তুমি আমাকে এভাবে চোদার জন্য আমাকে ধরে রাখো তোমার বুকে। আমি শুধু চোদন পেতে চাই প্রতিদিন। চোদনে এত সুখ আগে জানলে এই ভোদা কখনো পতিত রাখতাম না। দাও আরো দাও, আরো আরো সুখ, এ্যাঃ ওঃ সুখ।এখন আমার মাল ফেলার সময় হয়েছে।ওকে বললাম, ও বলল দাও আমি খেঁচে দিচ্ছি।খেঁচে ওর বলিউড মার্কা নাভীর উপর সব মাল ঢাললামদন পেতে চাই প্রতিদিন। চোদনে এত সুখ আগে জানলে এই ভোদা কখনো পতিত রাখতাম না। দাও আরো দাও, আরো আরো সুখ, এ্যাঃ ওঃ সুখ।এখন আমার মাল ফেলার সময় হয়েছে।ওকে বললাম, ও বলল দাও আমি খেঁচে দিচ্ছি।খেঁচে ওর বলিউড মার্কা নাভীর উপর সব মাল ঢাললাম
                                           শিলার ভোদাটা ছিল খুব টাইট
আমার খালা মারা যান অনেক দিন রোগে ভুগে। খালার সবচেয়ে বড় মেয়ে শিলা। গ্রামের মেয়ে। বাড়িতে ওকে দেখার মতো আর কেই নেই। দুই ভাই শহরে থাকে। ভাইদের সাথে থাকার মতো সুযোগও নেই। তাই মা তাকে আমাদের বাসায় নিয়ে আসে। আমাদের বাসা ছিল অনেক বড়। আমার বড় ভাই ও বোনপড়ালেখার জন্য ঢাকায় থাকতো। বাসায় আমি, মা, বাবা আর শিলা থাকতাম। শিলা আমার চেয়ে বছর তিন বড় হবে। আমি তখন ক্লাস নাইনের ছাত্র। যৌবন জ্বালায় আমি পুড়ি প্রতিক্ষণ। তার মধ্যে একটি অতিবো সেক্সি মেয়ে যদি আশা পাশেঘুরে বেড়ায়, তাহলে কেমন লাগবে!!! ঈদের পর বাবা-মা বিশেষ কাজে যেতে হলো গ্রামের বাড়িতে। আপু এবং ভাইয়া কলেজ খোলার কারণে আবারো চলে যায় ঢাকায়। আমি আর শিলা শুধু বাসায়!!! কিযে মজা লাগছিল তখন, লিখে বোঝাতে পারবো না। সারাদিন টিভি দেখে আর গল্প করে কাটালাম দুজনে। আমি যে তাকে বিছানায় নিজের করে পেতে চাই সেটা, তাকে কোন ভাবেই বুঝতে দিলাম না। কিন্তু তার চোখে আমি যৌনতা খুঁজেপেতাম। রাতের খাবার খেয়ে বললাম, আমি আপনার সাথে শুতে চাই। আমি একা একা ঘুমাতে পারবো না। প্রথমে সে রাজি হচ্ছিল না। পরে জোর করাতে রাজি হলো। আমি বড় বিছানার এক পাশে, আরশিলা অন্য পাশে। কিভাবে যে কি করি ভেবে পাচ্ছিলাম না। খুব ভয় লাগছিল তখন। কারণ, এটাই আমার জীবনের প্রথম অভিজ্ঞতা। আমি অস্থিরতার কারণে কিছুটা কাঁপছিলাম। আস্তে আস্তে আমি শীলার দিকে এগিয়ে গেলাম। প্রথমে ওর উর্ধ্বত বুকে হাত রাখলাম। ও জটাত করে সরিয়ে দিল। পরে আবারো দিলাম। এবার ও বলে উঠলো, “এই , এইসব কি করছো?” আমি কিছু না বলে, ওকে জড়িয়ে ধরতে গেলাম। সে আমাকে ধরে বললো,”কি হলো? এতেই কি তোমার অবস্থা রাখার হয়ে গেল??” বলেই মুচকি হাসি দিল আমাকে উদ্দেশ্যকরে। আমি আবারো তাকে খুব চাপ দিলাম। ওর বুকের উপর উঠে গোলাম।ও আমাকে সরাতে চেষ্টা করলো। কিন্তু, পারলোনা। আস্তে আস্তে একটু একটু লজ্জাও পেলো। আমি শিলাকে চুমো দিতে লাগলাম। সে অস্থির হয়ে গেলো। আমি তার জামা খুলে ফেললাম। তার দুধ দুটোকে চুসতে লাগলাম। সে প্রচন্ড শিহরিত হতে লাগলো। আমি এরপর তার নাভিতে চুমো দিলাম। সে আমাকে ধরে চুমো দিতে শুরু করলো পাগলের মতো। আমি তার পায়জামা খুলে ফেললাম। আমার ধনটা এতো শক্ত হয়ে গেল যে, বলার মতো নয়। তার ভোদাতে একটা আঙুল ঢুকিয়ে দিতেই সে উঁ-আঁ শব্দ করতে লাগলো। আমি আর সহ্য করতে পারলাম না। তার শক্ত ভোদায় ধনটা আস্তে আস্তে ঢুকিয়ে দিতে লাগলাম। খুব কষ্ট হচ্ছিল। এতো শক্ত ভোদা যে, বলার মতো নয়। তাছাড়া আমার ধনটাও খুব মোটা ও লম্বা। সে ব্যাথ্যায় কোকিয়ে উঠলো। বলতে লাগলো,”আস্তে আস্তে। খুব ব্যাথ্যা পাচ্ছি। ” আমিও ভয় পেয়ে গেলাম। না-জানি রক্তপাত শুরু হয়! আমিও আস্তে আস্তে ঠাপ দিতে লাগলাম। কী যে আনন্দ আর সুখ অনুভূতি হচ্ছিল আমার বলার মতো নয়। জীবনের প্রথম চোদাচুদি করছি। তারও প্রচন্ড ভাল লাগছে। একটু পর ব্যাপক চোদা শুরু করেদিলাম। অনেক্ষণ পর বুঝতে পারলাম আমার মাল আসছে। তাই তখনই ধনটা ওর ভোদার ভেতর থেকে বের করেনিতেই গলগল করে গরম-ঘন মাল বেরিয়ে গেল। এরপর আমি আর সে একে-অন্যকে জড়িয়ে শুয়ে থাকলাম। পুরো ৭দিন তার ভোদায় ব্যাথ্যা ছিল। তাই ৭দিন পর আরো তিন-চার বার তাকে চুদলাম। পরেরবার আরো বেশি মজা পেয়েছি। দুবার তার ভোদায় মাল ছেড়েছি। এখন যে তিন সন্তানের জননী। থাকে গ্রামে তার স্বামীর সাথে। সেই থেকেই তার সাথে কোন যোগাযোগ নেই। আমার খুব ইচ্ছা, তাকে আর একটি বার চুদবো। জানি না, সেই দিন কবে আসবে।                                            মামীর পাছায়
আমি পড়ালেখা করতাম সিলেটে মামার বাসায় থেকে। আমি একাই থাকতাম। মামা মামী লন্ডনে থাকে, বুয়া খানা পাকিয়ে দিতো। হঠাত্ একদিন মামার সাথে রাগ করে মামী দেশে চলে আসলো একা। মামীর যা যৌবন, পাগল না হয়ে উপায় কি? যেমন দুধ তেমন পাছা তেমনি বডি ফিগার, দেখা মাত্রই অন্য রকম অনুভুতি হয়। কিন্তু উপায় কি, হাজার হলেও মামী, তাদের বাসাতেই থাকি। তাই কিছু বলার মত সাহস নেই আমার। তবু মামীর সাথে মাঝে দেশ বিদেশ নিয়েগল্প করি। আমি তাকে কথায় কথায় য়ের কথা বলে ফেললাম। আমার ভয় লাগতে শুরু করলো। রাতে মামী দেখে সকালে নাস্তার পর হেসে হেসেবলল পেকে গিয়েছো, তাই না। সাইটটা আমার খুব ভাল লেগেছে, ধন্যবাদ। আমার সাহস বেড়ে আরো গেল। হঠাত্ একদিন মামীর মাথা ব্যথা। আমাকে ডেকে বললো আমার খুব মাথা ও শরীর ব্যথা, একটুশরীরটা টিপে দাও না? wow! মনে হয় কাজে লেগেছে। আমি লজ্জা পাচ্ছি, মামী বললো লজ্জাকিসের? এখানে আর কেউ নেই যে আমার শরীর টিপতে বলবো। আমি তার কষ্ট বুঝে কাছে যেয়ে বসলাম ও মাথা আস্তে টিপতে লাগলাম। মামী বলল, এইতো ভাল লাগছে, শরীরটা টিপলে আমি ভাল হয়ে যেতাম মনে হয়। হাতটা টেনে গলার নিচে নামালো। আমি গলার নিচে ও পিঠ আস্তে আস্তে টিপতে লাগলাম। মামী ধমক দিয়ে বললো হাতে কিজোর নেই, পুরো শরীর টিপো। আমি সাহস পেয়ে গেলাম। মামীর হলিউড মার্কা দেহ আজ ভোগ করবো। আমিও টিপতে লাগলাম হঠা হাত মামীর দুধের উপর পড়ল। এবার হচ্ছে আরাম, মামী বলে উঠল। আমার বুঝতে বাকী রইল না মামী কি চায়। আমি হাত নামিয়ে তার উরু টিপতে লাগলাম। টিপো আরো টিপো। এবার মামীকে বসিয়ে তার ম্যাক্সি খুলে ফেললাম। সত্যই মামীর দেহটা বিধাতা নিজের হাতে বানিয়েছে, কত সুন্দর। ব্রা খুললাম এবার মামীর দুধের আন্দাজ করতে। আহ! কত সুন্দর দুধ, আমাকে অস্থির করে ফেলছে। আমি দেরী না করে সুন্দর শক্ত দুধের বোঁটায় মুখ বসালাম। মামী আমার মাথা তার দুধের সাথে ঠেসে ধরল আর বলল কতদিন দেখো? আমি বললাম সাইটটা পুরানো এবং সাইটটার তেজ আছে। বছরখানেক হয় পড়ছি। মামী বলল, ওখানে অসাধারন কিছু ফটো আর গল্প আছে যা আমার খুব ভালো লেগেছে আর এ কারনে আমার জ্বালা উঠেছে।এবার আমি মামীর প্যান্টি খুলে ভোদায় আঙ্গুল দিয়ে নাড়তে লাগলাম। মামী ওঃ আঃ ইসআওয়াজ করছে। আমি তার ঠোঁটে কিস বসালাম। মামীও পাগলের মতো আদর করতে লাগল। আমি বুঝলাম মামী ক্ষুধার্ত। এক ফাঁকে তার থাইয়ের মাঝে সুন্দর ফর্সা অস্বাভাবিক গুদটাও চোষতে ছিলাম। মামী আমাকে উলঙ্গ করে আমার সোনা দেখে বলল তোমার সোনাতো বিশাল!। মামি আমার সোনা চুষে আমি তার দুধ চুষি, ভোদায় আঙ্গুল দিয়ে রেখেছি। মামী একটা কথা বলবা? কি কথা? মামা জানতে পারলে? আরে জানলে জানুক। তোমার মামা শুধু টাকা পয়সার শান্তি দেয়। আমাকে একদিনের জন্যও চোদনের সুখ দিতে পারেনি। তুমি আমাকে চুদে সেটা উসুল করো। এবার মামীকে চোদার প্রস্তুতি নিচ্ছি। মামীকে সোফায় চিত্ করে শোয়ালাম।আমি দাঁড়িয়ে মামীর পা আমার কাঁধে নিলাম। মামীর গুদটাও টাইট। আমি ঝাঁকুনি দিয়ে পুরো সোনা মামীর অজানা খাদে ঠেলে দিলাম। আহ! এমন ফিগারের একটা মেয়েকে চুদতে পেরে জীবন ধন্য। মামী আঃ ঈ অ এ গ গ এমন শব্দ করছে, আমিও ঠাপাচ্ছি। মামী বললো ইস ওগো, তোমার মামা আমাকে কিছুই দেইনি। তুমি আমাকে আজ জীবনের পরিপুর্ন সাধ দিলা। আমার জীবন আজ ধন্য। ঠাপা আরো ঠাপা, জোরে এ্যা ওঃ ইস, তোমারমামার কাছে আর যেতে চাই না। এই ঠাপ ছাড়া আমি থাকতে পারবো না। ওঃ আঃ ইস! আমিও কে ধন্যবাদ দিলাম। ওই সাইটের ঠিকানা মামীকে না দিলে এমন একটা আধুনিক মেয়েকে চোদিতে পারতাম না। মামী এখনো গোঙাচ্ছে, হ্যাগো অনেক সুখ অনেক আনন্দ, তুমি আমার, তোমাকে বিয়ে করতে দিব না আমি। আমি একাই তোমার চোদন খেতে চাইগো। এবার গরম মাল ফেললাম মামীর ভোদায়। মামীও আমাকে জাপটে ধরে শুয়ে রইল। আমিও মামীর সুন্দর মর্ডান শরীরের উপর শুয়ে থাকলাম।                                                    ফুপুর সাথে রাম চোদাচুদি
তিনি আমার দিকে তাকিয়ে হাসলেন আর বলল একটা বাটি নিয়ে আসতে ।বাটি নিয়ে পর দেখলাম আন্টি তার বড় বড় স্তন টিপছেন ।আমাকে কাছে ডাকলেন আর বলল বাটিটা তার বড় বড় স্তন এর সামনে রাখতে এর পর যা দেখলাম বলা বাহুল্য আন্টি তার বড় বড় স্তন দুইটা ব্লাউজ খুলে বের করে টিপে দুধ বের করে বাটিটাতে রাখছে আমি দেখে বোধাইএর মত তাকিয়ে রইলাম । আন্টি আমাকে দেখে হেসে বলল আমাকে সাহায্য কর । আমি বললাম কি করে ? আন্টি বলল স্তনটা টিপ , আমি জোরে স্তনটাই টিপ দিয়ে ধরলাম । আন্টি আহহ বলে বলল আস্তে টিপ দে ।আমি বললাম আচ্ছা ।আমি টিপতে টিপতে বলে ফেললাম কি নরম ? আন্টি মুখ ফোসকে বলল অনেক দিন পর কেউ আমার দুধ টিপল । আমি বললাম কেন ?এটা কেউ টিপে । আন্টি বলল হ্যা টিপত আমার স্বামী , সে অনেক দিন ধরে কাজে বাইরে এই বলে আন্টি চোখ বন্ধ করে তার দুই হাত আমার দুই হাতের উপর রেখে আন্টি তার বড় বড় স্তন দুইটা টিপতে লাগল আর বলল এই স্তনসব মজা পায় । আমিও বুঝলাম আন্টিও মজা পাচ্ছে । আমারও মজা লাগল । এই সময় আমার ধোন পুরা খাড়া হয়ে দাড়ল । খাড়া ধোনটা আন্টির গায়ে লাগল । আন্টি তখন আমার হাত সরিয়ে তা ধরতে গেল এমন সময় আমাদের কাজের মেয়ে আন্টিরবাসার দরজায় নক করে ডেকে বলল খালআম্মা ডাকে।আমি তখন দরজা খুললাম কাজের মেয়ে কিছু বুঝলনা ।তার সাথে চলে গেলাম ।এভাবে আমি আন্টির বড় বড় স্তন টিপেছিলাম । পরে একদিন আন্টি আমার ধোন suck করছিল ।ঘটনার পর পর , আন্টির সামনের বাসায় একটা বড় ডাকাতি হয় । সে জন্য আন্টিরা ভীত ছিল এমনকি আমরাও । আমি সে ভয়ে ৭দিন আন্টির বাসায় যায় নি । ৭ দিন পর । সন্ধ্যা বেলা । আন্টির ডাক শুনতে পেলাম , দেখি যে আমার মার সাথে আন্টি উঠনে কি জানি কথা বলল । রাত ঘনিয়ে ১০:০০ টা , রাতের খাবার শেষ ।আম্মা বলল তুই আজকে তোর আন্টির বাসায় থাকবি , আমি তো অবাক । আমি বললাম কেন ? ।আম্মা বলল তোর আন্টির স্বামী আজ বাসায় নাই, সে কাজে বাইরে গেছে ২দিন পর আসবে । তোর আন্টি রাতে একা থাকতে ভয় পায় তাই তোকে তোর আন্টির সাথে ২ রাত খাকতে বলছে , তবে কাল রাত নাও থাকলেও চলবে যদি কাজের মেয়েটা চলে আসে ।তাহলে তাকে কাল রাত পাঠিয়ে দিব থাকার জন্য।আজ তুই যা । আমি গেলাম তখন যেতে মজাও লাগ ছিল আবার ভয়ও । যাই হোক আন্টির বাসায় গিয়ে দরজায় নক করলাম । আন্টি দরজা খুলল , দরজা খুলে হাসি মুখে বলল এতো দেরি কেন , আমি তোমার জ্ন্য অপেক্ষা করছিলাম । আমি বললাম কেন ? তিনি হেসে বললেল আছে ? তুমি ঐ রুমে যাওআমি আসছি । আন্টি গেলেন তার বাচ্চাকে ঘুম পাড়াতে আমি ঐ রুমে গিয়ে শুয়ে পরলাম ।কিন্তুহঠাৎ করে কখন যে ঘুমিয়ে পড়লাম বুঝতে পারলামনা । অনেকক্ষন পর আমি অনেক শান্তি অনুভব করতে লাগলাম । তখনাৎ আমি ঘুম ভেঙ্গে উঠে বসলাম দেখলাম আন্টি আমার ধোনটা suck করছে ।আমি আহহ বলে বললাম এটা কেন করছেন আন্টি বললেন তোমার চুষতে অনেক মজা এই বলে আন্টি আমার ধোনটা suck করল আর এটা নিয়ে খেলল ।তিনি মনের আবেগ আমাকে বললেন তোমার ধোনটা দিয়ে আমার গরম শরীরকে ঠান্ডা করে দেও না । আমি বললাম কি করে ? আন্টি আমাকে ঠোটে একটা kiss করে বললেন এ রকম করে । আন্টি আমাকে বললেন ৭ দিন আগে যেসব করছিলে তার সাথে kiss টা যোগ করলেই হবে , তখনাৎ চোখ টিপ বললেন পরেরটুকু আমি শিখিয়ে দিব নে ।এই শুনে আমি আন্টির কাধে হাত দিয়ে টান দিয়ে শুয়িয়ে কাধেঁ থেকে kiss করতে করতে নিচে নামতে লাগলাম যখন আন্টির বড় বড় স্তন এর সামনে আসলাম আমার তৃপ্তি আরও বেড়ে গেল । তখন আন্টির শাড়ির আচঁল টান দিয়ে সরিয়ে , ব্লাউজটা খুলে বড় বড় স্তন দুইটা ১ম এ নিজের মত করে টপতে লাগলাম ।তারপর বাচ্চার মত বড় বড় স্তনের বোটাঁ দুইটা চুষলাম দেখলাম যে দুধ বের হচ্ছে , আমি তা খেলাম । হঠাৎ করে আন্টির দিকে তাকালাম দেখলাম আন্টি চোখ বুজে আমার মজা সেও অনুভব করছে । আমি আরও blowjob করলাম । এসব করারপর আন্টি আমার খাড়া ধোনটা কয়েকবার চুষে তার ভোদায় আমার খাড়া ধোনটা দিয়ে কয়েকবার বারি দিল , যতবার বারি দিল ততবার আমার গায়ে বিদ্যুৎ এর মত শক লাগল । আন্টি আমার খাড়া ধোনটা তার ভোদায় ঢুকাল আর আমার ধোনটা auto ঢুকাল । আন্টি আমাকে তার উপর শুয়াল এবং আমাকে বলল আমার ধোনটা up down করার জন্য , আমি তাই করলা্ম । আন্টি তখন জোরে শব্দ করে আহহহ ,আহহহহ, আহহহহহ একটু জোরে করও আরও জোরে বলতে লাগল । অনেকক্ষণ করার পর আমার ধোনটা থেকে কি যেন তার ভোদায় বেরিয়ে পড়ল । আমি দুবল হয়ে আন্টির বুকের উপর ঘুমিয়ে পড়লাম । সকালে আন্টি আমাকে ঘুম থেকে উঠালেন আর বলল কাল রাত কেমন লাগল ? ।আমি বললাম ভালো , আমিও বললাম আন্টি তোমার কেমন লাগলছে ? আন্টি বললতোকে নিয়ে আমি অনেক মজা পাইছি । তখন আমি আন্টিকে বললাম জোরে জোরে শব্দ করছিলা কেন ?তিনি বলেন সব মেয়েরা এই sex করার সময় তার সঙ্গীকে ভালো লাগলে এ শব্দ করে । আমি আন্টিকে বললাম কাল রাতে করার সময় আমার ধোনটা থেকে কি যেন বের হল । তখন আন্টি হেসে বলল এটা হল মাল এটা sex করার সময় যে যতক্ষণ ধারণ করতে পারে সে তার সঙ্গীকে তত মজা দিত পারবে বুঝলি শয়তান ।আন্টি হেসে বলল আজ রাত আমার সাথে থাকবি না , আমি বললম থাকবো না মানে । এই বলে আমি বাসায় চলে যায় । এভাবে পরের রাত আন্টি এবং আমি আরও মজা করলাম ।পরে ৩ মাস পযন্ত যখন সময় পেতাম তখন আন্টি এবং আমি মজা করতাম । কিন্তু ১ বছর পর আমরা ঐ জায়গা থেকে আমরা বদলি হয়ে অন্য জেলায় চলে যাই ।
                                                         প্রথম ফুলশয্যা
আজ পলা আর রমনের প্রথম ফুলশয্যা। রমন আর পলার দশ বছরের প্রেম আজ বিবাহে রূপান্তরিত
হোল। রমন ঘরের ভিতরে সোফায় বসে আছে। সামনেফুলে ফুলেসাজানো খাট। পলা পাশেরবাথরুমে চেঞ্জ করছে। আওয়াজ পাওয়া যাচ্ছে কলের।
একটু পরে পলা এসে বাথরুমের দরজার সামনে এসেদাঁড়ায়। পরণে একটা ম্যাক্সি। উঁচু করে তুলে চুল বেঁধেছে। পাতলা ম্যাক্সি ভেদ করে মাইয়ের বোঁটা দুটো স্পস্ট দেখা যাচ্ছে। সম্ভবত এই সবেমাত্র স্নান সেরে উঠেছে। পলা এসে রমনের পাশে বসে পড়ে রমনের উরূতে উরু ঠেকিয়ে দেয়। রমনের বেশ ভালো লাগে। পলা ছোট্ট করে একটা চুমু খায় রমনের ঠোঁটে। বলে,
“প্রথম দিনেই পুরুষ মানুষ এত ঠান্ডা হলে আমার ভাললাগে না।” ও একটা হাত তুলে দেয় রমনের কাঁধে। পলার একটা মাই এসে ঠেকে রমনেরবুকের একধারে। রমনবলে,
“আলোটা নিভিয়ে দাও।”
“আচ্ছা। আলো নেভালে দেখবে কী? আলোটা থাক” পলা খিলখিল করে হেসে উঠে বলে। তারপর তার ম্যাক্সিটা খুলে ফেলে। তন্ময় হয়ে দেখে রমন। চোখের পাতা পড়েনা। আজ তাকে কী অপুরূপই না লাগছে! শুধুমাত্র একটা প্যান্টি পড়ে আছে পলা। চোখ দুটো বুজিয়ে নিয়েছে সে। রমন উঠে দাঁড়িয়ে দুহাত দিয়ে জড়িয়ে বুকে টেনে নেয় পলাকে। পলার ঠোঁটে ঠোঁট চেপে ধরে। বাঁহাত দিয়ে পাছাটা টেনে নেয় নিজের দিকে। পলা ও রমনকে জড়িয়েধরে। ঘন ঘন নিঃশ্বাস পড়ে পলার। ওরা দুজনে ডিভানের কাছে আসে।
পলা রমনকে ছেড়ে দিয়ে বসে পড়ে ডিভানের উপর। তারপর ধুতির গিট খুলতে থাকে রমনের। ধুতি, জাঙ্গিয়া, পাঞ্জাবি, গেঞ্জী এক এক করে খুলে দেয়। রমনের বাড়াটা শক্ত হয়ে লাফাতে থাকে। পলা যত্ন করে বাড়াটায় হাত দেয়। একটু আদর করে নিজের মুখের মধ্যে নিয়ে বাড়াটা চুষতে থাকে। রমন ভাল লাগার যন্ত্রনায় অস্থির হয়ে ওঠে। আর থাকতে না পেরে বাড়ার মধু পলার মুখে ঢেলে দেয়। পলা রমনের সমস্ত মধুটাই খেয়ে নেয়। তারপর বিছানায় ফুলের মধ্যেচিত হয়ে শুয়ে পড়ে হাতপা ছড়িয়ে দেয়। রমন বিছানায় বসে একটা হাত পলার মাইয়ের উপর রেখে আস্তে চাপ দিতেই পলা হাত দিয়ে টেনে রমনকে বুকের উপর টেনে নেয়।
পাগলের মত চুমু খেতে থাকে পলা রমনকে। বামহাত দিয়ে রমনের শক্ত বাড়াটাকে ধরে উপর-নীচে ওঠাতে নামাতে থাকে। বাঁ হাত দিয়েরমন পলার প্যান্টি খুলে দেয়। হাল্কা সোনালী চুলে ভরা কী সুন্দর ওর গুদখানা! ওখানে হাত দিতেই পলা বলে,
“আমার ওখানে হাত দিওনা প্লীস।” রমন একটু হাসে। মুখে একটা আঙ্গুল দিয়ে পলাকে চুপ করতে বলে। আর কোনো আপত্তি করে না পলা। রমন তার হাত দিয়ে ওর গুদটা চেপে ধরে। তারপর একটা আঙ্গুল গুদের চেরায় ঘষতে থাকে
“ও রকম কোরো না সোনা… প্লীস…” বলতে বলতে পলা তার মাইয়ের উপর হাতটা টেনে নিয়ে চেপেধরে। রমন পলার পা দুটো ফাঁক করে দুই আঙ্গুল দিয়ে ওর গুদখানা একটু ফাঁক করে নিজের বাড়াটাকে পলার গুদে ফিট করে একটা মাঝারী মাপের ঠাপ মারে।
“আঃ আঃ লাগছে। লাগছে!” আবার একটা ঠাপ মারে রমন। “না না অত জোরে ঢুকিও না, প্লিস আস্তে আস্তে ঢোকাও।” রমন এবার আস্তে আস্তে ঢোকাতে থাকে। পলা হাত দিয়ে দেখে রমনের বাড়া সবেমাত্র আধখানা ঢুকেছে। তার মধ্যি বেশ জ্বালা জ্বালা করছে গুদের ভিতরে।
এযে গাধার বাড়ার চেয়েও বড় রমনের বাড়া। এখন কী করবে পলা? আবার একটা মাঝারী মাপের ঠাপ মারে রমন।
“উঃ আঃ মাগো, আর ঢুকিও না রমন, আর কষ্ট সহ্য করতে পারছি না।”
কিন্তু তখন কি কথা শোনে রমন? জীবনের প্রথম এমন ডবকা মাগী, তার উপর দশ বছরের প্রেমিকা, সবার উপরে তার বিয়ে করা বউ – সেকী ছেড়ে দেবে? রমন কোন কথা বলেনা। দুহাত দিয়ে জোর করে চেপে ধরে এক মোক্ষম ঠাপ মারে।
“মাগো…” বলে চেঁচিয়ে ওঠে পলা। রমন তার পুরো বাড়াটা পড় পড় করে ঢুকিয়ে দেয়। তারপর কোমর দুলিয়ে রামচোদা চুদতে থাকে। পকপকপচপচআওয়াজহয়। রমনের মনে হয় পলা তারগুদ দিয়ে রমনের বাড়াটা কামরাচ্ছে। খানিকবাদে পলা গোঁ গোঁ করতে করতে জল খসায়। রমন কে বলে, “তাড়াতাড়ি মাল ছাড়বেনা কিন্তু।আমাকে আজ অনেকক্ষণ আনন্দ দিতে হবে।ভাল করে ঠাপাও আমাকে।”
প্রায় একঘন্টা হয়ে গেছে। রমন ঠাপিয়েই চলেছে। পলা ও ঠাপাতে থাকে। ঠাপ দিতে দিতে আবার জল খসালো।
“বাবা কী চোদান চুদছো আমাকে? দুবার জল খসলো আমার!”
রমন আর নিজেকে ধরে রাখতে পারেনা। “পলাধরো” বলে বাড়াটা গুদের মধ্যে ঠেসে ধরে হড় হড় করে গরম সিমেন ঢেলে দেয় নিজের কচি ডবকাব উপলার গুদের ভিতর।
অনেকক্ষণ পরে দেখা যায় পলার মনের মাথায় হাত রেখে শান্তিতে ঘুমাচ্ছে আর রমন পলার মাই চুষছে ঘুমের ঘোরে।

                                                   শায়লা আন্টি কে চুদার কাহিনী
উনি যখন আমাদের বাসায় আসতেন তখনো দেখতাম ওনার শাড়ী বুকে ঠিকমতো নাই। হয়তো একপাশে সরে একটা স্তন দেখা যাচ্ছে অথবা দুই স্তনের মাঝখানে পড়ে আছে। আমি জানিনা এটা ওনার ইচ্ছাকৃত ছিল কিনা। কিছু মেয়ে আছে যাদের গায়ে কাপড় থাকতেচায়না। ইনিও সেরকম হয়তো। কিন্তু আরেকটা কথা মনে হতো, ওনার যৌবন বোধহয় অপচয় হচ্ছে। ওনার শরীর দেখে মনে হয়, এই শরীর আরো আদর চায়, আরো সোহাগ চায়। একদিন আমি সেই সোহাগের সঙ্গী হলাম।
-তোমার সাথে একটু কথা আছে। বালতিটা রেখে আসো।
-আচ্ছা। বলেন কী কথা।
-তোমার বয়স কতো
-সতের হবে
-তোমাকে দেখে তো আরো কম লাগে, ১৪-১৫ মতো
-যাহ কী যে বলেন আন্টি
-সত্যি, আমি জানতাম না তোমার বয়স আমার কাছাকাছি
-আপনার কতো
-অ্যাই মেয়েদের বয়স জানতে নাই
-তবু বলেন
-আমার বিশ
-ও আচ্ছা
-তুমি কিন্তু যতটা ভদ্র দেখা যায় ততটা না
-কী বলেন
-তুমি চোরাচোখে মেয়েদের দিকে তাকাও
-আন্টি আপনি কী বলছেন
-জী, আমি সত্যি বলছি, এজন্যই আপনাকে ডেকেছি আজ
-মারবেন নাকি
-হ্যাঁ মারবোই, তোমার নামে নালিশ আছে
-কী নালিশ
-তুমি সবসময় আমার বুকের দিকে তাকিয়ে থাকো।
-ছি আন্টি আপনি মুরব্বী, আপনার দিকে তাকাবো কেন
-আহারে কত মুরব্বী মানে। মুরব্বীর শরীর চেটে চেটে খায়, আবার মুরব্বী মারায়। খবরদারমুরব্বী বলবা না, তাহলে তোমার বাসায় বলে দেব।
-না আন্টি প্লীজ,
-আচ্ছা বলবো না, যদি সত্য স্বীকার করো
-স্বীকার করলাম
-কী স্বীকার করলা
-না মানে
-কী মানে মানে করছো, পরিষ্কার করে বলো
-আসলেই তাকাই
-কেন তাকাও
-ভালো লাগে
-কী ভালো লাগে
-আপনাকে
-আমাকে না আমার শরীরটাকে
-সবকিছু
-সবকিছু কেমনে, তুমি কী আমার জামাই নাকি, ফাজলেমি করো, নাক টিপলে দুধ বেরোয় এখনো?
-সরি আন্টি, সবকিছু না
-তাহলে কোনটা
-বলবো?
-বলো
-আপনার সবচেয়ে সুন্দর আপনার এই দুটো (স্তনের দিকে আঙুল দিয়ে বললাম)
-ওরে বাবা, এ যে মস্ত সেয়ানা, একদিকে আন্টি ডাকে আবার আন্টি দুধের দিকে নজর দেয়।
-যা সত্যি তাই বললাম আন্টি
-হয়েছে আর আন্টি মারাতে হবে না। আন্টির ইজ্জত কিছুতো রাখোনি। খাই খাই দৃষ্টিতে তাকিয়ে থাকো সারাক্ষন। লজ্জা করে না?
-না করে না
-বলে কী বদমাশ ছেলে
-আপনি দেখাতে পারলে আমি তাকাতে পারবো না কেন
-কখন আমি দেখিয়ে রাখলাম
-কেন এখনো তো দেখাচ্ছেন?
-অ্যাই ছেমড়া। চোখের মাথা খাইছো? আমার শাড়ি, ব্লাউজ এগুলো চোখে লাগছে না। আমি তোমাকে বুক দেখিয়ে বেড়াই?
-না না আন্টি সেটা বলি নাই, মানে আপনার ব্লাউসের ভেতর থেকে বেরিয়ে আসা দুধগুলো দেখেই আমি…..
-দুধগুলো দেখে কী করো?
-না, এমনি
-এই শয়তান ছেলে এদিকে আসো
-জী
-শুধু তাকাতে ইচ্ছা করে, ধরতে ইচ্ছা করে না?
-করে তো, কিন্তু কী করে ধরি
-এখন ধরবা?
-হ্যাঁ
-আসো ধরো, টিপো, খাও, তোমার যা যা করতে ইচ্ছা করে করো। আমি এক ঘন্টা সময় দিলাম। তারপর আমি রান্না বসাবো।
আমি শায়লা আন্টির দুধ দুইটা খপ করে ধরলাম। তুলতুলে নরম, কিন্তু টাইট। ব্লাউজের বোতাম খুলে সরাসরি দুধে হাত দিলাম। ওম ওম নরম। টিপতে খুব আরাম লাগছে। বোটাটা খাড়া হয়ে তাকিয়ে আছে আমার দিকে। চুমু খেতে গিয়ে সামলাতে না পেরে পুরোটা মুখে পুরে চোষা শুরু করলাম। এই মজার চুষনি জীবনেও পাইনি। বৌয়েরটা এত চুষি তবু শায়লা আন্টির মতো মজা লাগে না। এত মজার দুধ ছিল ওনার গুলো। মুখের ভেতর রাবারের বল নিয়ে যেন খেলছি। চুষতে চুষতে আমার ধোনটা খাড়া আর গরম। আন্টি হাপাচ্ছে উত্তেজনায়। আমার মাথার চুল ধরে আমাকে বুকের সাথে চেপে ধরেছে। আমি ওনাকে ঠেলে বিছানায় নিয়ে ফেললাম। আজ না চুদে ছাড়বো না মাগীকে। না দিলে জোর করবো। আমি সিরিয়াস। বিছানার সাথে চেপে ধরে গায়ের উপর উঠলাম। এক হাতে আমার প্যান্ট খুলে ফেললাম, তখনো আমি জাঙ্গিয়া পরি না। ধোনটা লাল টানটান হয়ে আছে, যে কোন মুহুর্তে মাল বেরুবে এই অবস্থায়। আন্টি চুদতে দিতে রাজী আছে কি না জানি না, কিন্তু মৃদু বাধা দিচ্ছেচোদার কাজে। এই মৃদু বাধায় কাজ হবে না। আমি শালীকে বিছানায় চেপে ধরে শাড়ীটা রান পর্যন্ত তুলে ফেললাম। তারপর কোমরটা খপ করে নামিয়ে দিলাম। এর আগে কাউকে চুদিনি। কিন্তু ব্লু ফিল্মে দেখেছি কীভাবে চুদতে হয়। এখানে ইনি রাজী কি না বুঝতে পারছি না। তাই আন্দাজে ঠেলছি সোনা বরাবর। লিঙ্গের মধ্যে ঘন কেশের স্পর্শ পেলাম, কিন্তু ছিদ্রপেলাম না। হাত দিয়ে ছিদ্র খুজলাম, ভেজা ভেজা লাগলো। শায়লার মাল বেরুচ্ছে। আমার কোমড় ধৈর্য মানছে না। ঠাপ মারা শুরু করলো ছিদ্রের বাইরে। শায়লা গোঙাচ্ছে। আমি আবার মুখ দিলাম দুধে। চুষতে চুষতে ঠেলছি। কয়েক মিনিট পর চিরিক চিরক অনুভুতি হলো, মাল বেরিয়ে গেল তীব্র বেগে। ভরিয়ে দিল শায়লা আন্টির সোনার অঙ্গ, সোনার কেশগুচ্ছ। পরে দেখেছি শায়লা আন্টি কী ভয়ানক কামার্ত মহিলা। আমার ১৭ বছর বয়সী শরীর ও যৌবনকে চিবিয়ে খেয়েছে। সে আরেক গল্প।

                                         

Leave a Comment

error: