গ্রামের বাড়িতে গিয়ে খালা চুদে স্টার্ট করলাম

স্কুলের পরিক্ষা শেষ । ভাবলাম ঘুরে আসা যাক । নানার বাড়ি যাব বলে ঠিক করলাম। আমি ছোট

মানুষ। তাই একা যেতে দেবে না । আম্মু বলল দুই দিন পর আমার খালামনি যাবে । সাথে চাইলে যেতে পারি । আমি খুশি হয়ে গেলাম।

আমার খালা খুব সেক্সি মহিলা। সরিল ভর্তি যৌবন । লম্বা এবং যৌবনে ভরপুর । আমার মায়ের বোণ হোলেও আমি খালাকে ভেবে কম মাল ফেলিনি । শুধু আমার খালাও না । আমার মা ও কম সেক্সি না । হাত মেরে মাল ফেল্বার সময় একবার হলেও ,মায়ের কথা ভাবি। মাকে চুদার আমার চরম ইচ্ছা আছে । মা ঘুমালে আমি মায়ের গোলাপি ঠোটের উপরে কিছু সময় ধন চেপে রেখে আসি  । কিন্তু মা কোনদিন বুঝতে পারেন নি । এছাড়া আমার বড় বন আছে । নাম তুল তুল । আমি ঘুমের ভান করে বোনের তুলতুলে দুধে অনেক বার হাত দিয়েছি । কিছু মনে করে নি । বোনের দুধে মাল ফেলা নিয়ে অনেক স্বপ্ন দেখেছি । কিন্তু কোন দিন হবে কিনা জানি না।
 খালা বিবাহিত। খালু থাকেন দেশের বাইরে । আম্মু আমাকে নিয়ে নানুর বাড়ি যেতে খালাকে ফোন করলে খালা রাজি হয়। আমাকে পরদিন রেডি থাকতে বলেন ।
পরদিন খালা আসেন। আমি খালার সাথে রওনা দিলাম। খালা আর আমি পেছনে বসেছি আর খালাদের বুড় দ্রেইভার গাড়ি চালাচ্ছে ।
এটা ওইটা করে সময় কাটতে লাগল । খালা নানা কথা জিজ্ঞেস করছিল। আমি আনসার দিয়ে যাচ্ছিলাম । খালা শাড়ি পড়েছিল । পাস থেকে ডাবের মত দুধ দেখা যাচ্ছিল । আমি আড়চখে তাই দেখতে লাগ্লাম । আর আমার ধন ফুলতে লাগল ।
সারির উপর দিয়ে খালার দুই দুধের অসীম খাজ দেখে আমি আরও উতেজিত হচ্ছিলাম। কিন্তু আমার ধন ফুলানো ছাড়া আর কি বা করতে পারি !
শোন রিমন , কাল রাতে আমার ঘুম হয় নি , আমি একটু ঘুমিয়ে নেই । এই বলে খালা সিটে হেলান দিলেন ।আমি দেখলাম এই ভাবে তার বেশ অসুবিধে হচ্চে । আমি খালাকে বললাম খালা আপনি আমার কাধে মাথা রেখে শুয়ে থাকুন ।
খালা কিছু বললেন না । আমার কাধে খালি মাথা রাখলেন । কিছুক্ষনের ভেতরে খালা ঘুমিয়ে কাদা । কিন্তু খালার গায়ের সাথে আমার গা লেগে থাকায় আমি খালার গায়ের গন্ধ পাচ্ছি নাম । মাথায় কু বুদ্ধি এসে গেল । আমি আসতে করে খালাকে ডাক্লাম ।। দেখি খালা জবাব দেয় না । এরপর আসতে করে খালার ফর্সা হালকা লাল গালে একটা কিস করলাম । এদিকে আমার বুক ধিপ ঢিপ করছিল । কিন্তু অন্যরকম মজা পেলাম । প্রথম চুমু দিয়ে কিছু হলনা দেখে সাহস বেড়ে গেল । আমি এবার লং টাইম কিস করলাম গালে । জিব দিয়ে একটু চেটেও দিলাম ।

এদিকে আমার অবস্থা খুব খারাপ হয়ে গেছিল । আমি চেইন খুলে আমার ধন বের করে এক হাতে খিচতে লাগ্লাম ।

Leave a Comment

error: