খালাকে নিয়ে উঠলাম নতুন বাসায় Khala Ke Niya Natun Bashaya

                                       খালাকে নিয়ে উঠলাম নতুন বাসায়
এন্টার্নি করার প্রয়জনে আমাকে বাবা-মায়ের বাসা ছেরে চলে আস্তে হয় আরেক ডিসট্রিকে, প্রথমে খুব খারাপ লাগছিলো আমার মাগীটাকে চুদবো কেমন করে। কিন্তু বাবা-মা দুই জনেই জব করে তাই তারা কেউ আস্তে পারবেনা। সাথে পাঠালো পারবতি খালাকে, তারাতো আমাদের সম্পর্কের বেপেরে কিছুই বুজতে পারে নি। খালাও মহা আনন্দ এইবার আলাদা বাসায় একসাথে থাকা যখন খুশি তখন চোদা-চুদি করা যাবে।
প্রথম দিন বাসায় গিয়েই সব কিছু ঠিক ঠাক করে খালাকে কিছুখন ঠাপিয়ে নিলাম, তখন মনে হচ্ছিলো খালা আমার বউ। আর ওকে চুদতে আমার কোনো প্রব্লেম নেই। ঠিক তাই কোন পরব্লেম ছিলোও না। তাই যখনি বাসায় থাকতাম খালাকে মাঝে মাঝে নেংটা রাখতাম। খালা সারাদিন আমার সামনে নেংটা হাটা-হাটি করতো। দিন ছিলো না রাত ছিলোনা, কখনো বিছানায় কখনো মাটিতে ফেলেই চোদা শুরু করে দিতাম। টানা এক বছর নয় মাস এমন করে খালাকে চুদেছি…… আর চারবার প্রেগনন্ট করেছি।
ডগি স্টাইল, ফগি স্টাইল, ফরেন স্টাইল, যে ভাবে ইচ্ছা চুদেছি আমার পারবতি খালাকে। সিনেমা দেখাতে নিয়ে মাই টিপেছি, পার্কে বসে টিপেছি, রিক্সাতে বসে টিপেছি। আবার খালাকে নিয়ে দূরে বন-জংগলে বেরাতে গিয়েও এখানে সেখানে চুদেছি। এই পাঁচ বছরে খালাকে চুদেছি প্রায় হাজারবার আর প্রেগনেন্ট করেছি সাত বার। এমনকি খালাকে টাকার প্রয়জনে ভারাও দিয়েছি, তাতেও তেমন কিছু বলেনি আমায়।
একবার তো খালাক ওর মেয়ের বিয়েতে চুদতে গিয়ে ধরাই পরে ছিলাম। ভাগ্য সহায় ছিলো, নাহলে দুজনেই পরতাম বিপদে। তখন রাত খুব বেশি না, আট কি নয়টা হবে। খালা ছাদে এসছে, আমিও তখন ছাদে। ছাদেই কিছুখন খালার ঠোট চুষে নিলাম, সাথে সাথে মাই গুলোও টিপেলাম। খালাও মনে মনে এমন কিছু চাইছিলো, তাইতো আমার সাথে সাথে ছাদে এসেছে।
খালাকে বললাম তোমাকে চুদবো খালা, টানা তিন দিন হলো তোমাকে চুদি না। খালা বলল এখানে কি ভাবে চুদবে, শুবো কোথায়। শোয়া লাগবে না দারিয়েই চুদবো। যাহ এটা হয় নাকি……দেখনা কি ভাবে চুদি। আচ্ছা চোদ কিন্তু কেউ যেন দেখে না ফেলে।
খালাকে বললাম তুমি মাথাটা নিচু করে ওয়াল দরে দারিয়ে থাকবে আর আমি পিছন থেকে তোমাকে ঠাপাবো। কোন প্রব্লেম হবে না। বলে আমি শারিটা হাটুর উপরে খালার একটা পা উপরের দিকে তুলে( কুকুর যেই ভাবে প্রশাব করে) মাথা ডুকিয়ে খালার গুদটা চাটলাম কিছুখন। এরপর খালাকে মাটিতে বসিয়ে আমার বারাটা বের করে দিলাম চোষার জন্য। খালা আমার বারাটা ভালো করে চুষে দিলো।
আমি খালাকে মাথাটা নিচু করে ওই দিকটাতে খেয়াল রাখতে বললাম, আর পিছন দিক দিয়ে খালার শারিটা কোমর পর্যন্ত তুলে আমার বারাটা খালার গুদে ডুকিয়ে ঠাপাতে লাগলাম, সম্পুর্ন বারাটা ডুকানো যাচ্ছিলো না কিন্তু দু জনেই এই চোদাটায় বেস মজা পাচ্ছিলাম। কিছুখন একটা পা কুকুরের মতো তুলে খলাকে ঠাপালাম, তখন বারাটা আগের চেয়েও অনেক বেশি ডুকে যাছিলো।
খালার কোমরটা দুই হাতে টেনে দরে খালার পাছার উপর জোরে জোরে চাপ দিছিলাম আর বারাটা যতটা সম্ভব ভেতরে ডুকাচ্ছিলাম। খালা উহ……………ইহ………উহ উহ উহ আহ আহ আহ…………আহ…আহ…উহ…উহ………ওহ………ওহ…………আউ,আউ,আউ………আউউউউ বলে চিল্লাছিলো, খুবি আস্তে আস্তে।
ঠিক এমন সময় পিছন থেকে ডাক এলো মা, কে ওখানে মা? সাথে সাথে খালাকে ছেরে দিলাম আর শারিটাও নামিয়ে দিলাম। খালার মেয় শ্রাবন্তি, এসে বলল সঞ্জয়-দাও, তোমরা এখানে কি করছো এখানে, আমরা তোমাদের খুজে মরি। তারা তারি নিচে আস তোমরা। প্রথমে ভেবেছিলাম ধরা পরে গেছি, কিন্তু না, এই অন্দকারটাই আমাদে রক্ষা করলো। খালা শ্রাবন্তিকে বলল তুমি নামো আমরা আসছি।
তখনো খালার ব্লাউজ আর ব্রাটা খোলা ছিলো। অই দুইটা ঠিক করতে করতে বলল তুমি যে কিসব করোনা। এখন ধরা পরলে এই মুখ আর কারো দেখানোর উপায়ই ছিলো না। খালা ঘাম মুছতে মুছতে নিচে চলে গেলো। আমার বারাটা দারিয়েই ছিলো, ওকে ঠান্ডা করে আমিও নিচে নেমে এলাম।
খালা রাতে ঘুমালো শ্রাবন্তির সাথে, আর আমি ঘুমালাম পাসের রুমে ছোট ছোট কিছু ছেলের সাথে। তারা শ্রাবন্তির কাজিন হয়। খুব রাতে যখন সবাই ঘুমিয়ে পরলো খালা আমাকে ডেকে তুললো। আস আমার সাথে, বলে খালা শ্রাবন্তির রুমের বারান্দায় নিয়ে গেলো আমাকে। দরজাটা লাগিয়ে দিয়ে বলল এখানে চোদ কেউ দেকবে না, সবাই ঘুমায়। কিন্তু খুব আস্তে কথা বলতে হবে।
খালার দিকে তাকিয়ে বললাম, সত্যি খালা তুমি আমাকে বুজতে পার। তুমি হোলা আমার সত্যি কারের মাগী। এতো দিন দরে চোদা খাচ্ছি এতটুকু না বুজলে কি হয়। কথা আর না বারিয়ে আমি খালার শারি ছারা ব্লাউজ ব্রা পুরোটাই খুললাম, বেস কিছুখন চোষা চুষির করলাম খালার সাথে। আমিও ওকে দিয়ে আমার বারাটা ভালো মতো চোষালাম। আর শারিটা কোমর পর্যন্ত তুলে আমার মাগীটাকে ঠাপানো শুরু করলাম ওর মেয়ের রুমের বারান্দায় ফেলে। আর মেয়েটা শুয়ে রইলো আপন মনে, জানলোও না ওর মাকে ইচ্ছে মতো চুদে গেলো আরেকটা ছেলে।
চলবে…………

Leave a Comment

error: