কৈশরে সেই চোদার কাহিনী

                                       কৈশরে সেই চোদার কাহিনী
আমাদের বাড়ি গ্রামে। আমি তখন ১৮ কি ১৯। আমাকে একটা ছেলে খুব ভালবাসতো। আমি কখনো ভাবতে পারিনি যে আমার সাথে তার …. পর্যন্ত সম্পর্ক থাকবে। একদিন সকালে অনাঙ্কাখিত ঘটনা ঘটে গেল। আমি সেই দিন গোসল করতে যাবার সময়। তার সাথে দেখা পাশের বাড়ির উঠানে। তখন সে আমাকে বলল- আজ কিন্তু দিতে হবে। আমি কোন কথা বললাম না। দুপুরের পরে দেখি সে ঈদের নামাজ পড়ে বাড়িতে এসে জামা খুলে বন্ধুদের সাথে আড্ডা দিতে যাচ্ছে। যাওয়ার সময় সে আমায় বলল- তুমি কোথায় যাচ্ছ। সন্ধ্যায় বাড়িতে থাকবা।
সন্ধার দিকে আমার ছোট ভাইকে দিয়ে তাকে ডাকতে পাঠালাম। সে খাচ্ছিল, খাওয়া শেষ হতে না হতেই হাত ধুয়ে চলে আসলো। আমি কলা গাছের আড়ালে দাড়িয়ে ছিলাম। অন্ধকার রাত ছিল। ো কাছে আসতেই আমি বললাম- ছোট ভাই তুই বাড়ি যা আমি আসছি। ছোট ভাই চলে যাওয়ার পরে তাকে জড়িয়ে ধরলাম। এক সময় ওর সোনাটা গরম হয়ে উঠলো, সোনাটার টান টান অবস্থা, দুজনই সামনা সামনি দাড়িয়ে ছিলাম। এক সময় আমার গুদের কাছে লঙ্গির উপর দিয়ে তার শক্ত সোনাটা গুদের্স্পশ করলো। তখন মনে মনে খুব উত্তেজনা বিরাজ করছিল। আমি আর ঠিক থাকতে পারলাম না। আমি তাকে ফ্রেন্স কিস দিলাম। সে আমাকে নিয়েচলে গেল বাড়ির পাশের একটা তিলের ক্ষেতে। তিল গাছ গুলো ছিল অনেক বড় বড় ঠিক চোদার মত জায়গা। অনেক খানি তিল ক্ষেত ভেঙে মাটির সাথে লাগিয়ে দিল। আমি সেদিন শাড়ি পড়েছিলাম শখ করে। ওর গায়ে তখন ছিল সবুজ রঙয়ের হাফ হাতা গেঞ্জি। আমি তাকে বললাম- তোমার গেঞ্জি মাটিতে পাড়। ও বলল- তোমার শাড়িটা পাড়োনা। ওদিকে তার খাড়া শক্ত সোনাটা উড়ামোড়া করছে। কি করবে উপায় নাই দেখে তার গায়ের গেঞ্জি খুলে মাটিতে তিল ক্ষেতের উপরে পাড়ল। আমাকে চিত করে শুয়ে দিল। আমার পেটিকোট উল্টিয়ে পেটের উপর রাখল। এর পর তার টান টান শক্ত সোনাটা আমার হাত দিয়ে নাড়তে লাগলাম আর সে আমার বিলাউজের বোতাম খুলতে লাগল। আমার বুকে মোচড় মারতে মারতে মারতে তার লোহার মত শক্ত ধোনটা আমার গুদের সাথে লাগাল, আমি চেচিয়ে উঠলাম। ওরে মাগো…….. বলে। আমার ছোট জায়গায়তার শক্ত মোটা ধোনটা কিছুতেই ঢুকতে চাই না। সে আমাকে তার শক্ত সোনাটা ঢুকিয়ে নেবার জন্য অনুরোধ করলো। তারপর সে আমার দু পা দু হাত দিয়ে ধরে রাখল। পরে গুটো দিতে দিতে আমার গায়ের উপর শুয়ে পড়ল। আর দুধ খেতে লাগল। সে আমাকে বলল তোমার কি কষ্ট হচ্ছে? আমি বললাম, হ্যা। শুনে সে আরো জোরে জোরে গুতেদিতে লাগল। আর দুধে হাত দিয়ে দুধ টিপতে দুধ দুটো ব্যথা করে ফেললো। এক সময় সে আমার ভিতর থেকে তার সোনা বের করে আনলো। দেখি চিড়িত করে কি যেন ছুটে গেল। তখন আমি আবার তাকে চুমাদিতে লাগলাম। কয়েক মিনিট পরই আবার তার সোনাগরম হয়ে গেল। তখন আবার তাড়াতাড়ি শুয়ে দিয়ে তার পিচলে সোনা আমার জাগায় লাগালাম। তার জলন্ত আগুনের মত গরম সোনাটাকে খুব সহজেইঢুকিয়ে দিয়ে জোরে জোরে গুটা মারতে লাগলো। তখন খুব মজা লাগছিল। আমার ভিতর সে যত গুতো দিচ্চিল ততই তার সোনা আরো শক্ত হচ্চিল। কিছুক্ষন পরে আমার বুকের কাছ থেকে একটা ঝাকুনি দিয়ে সুড় সুড়ি দিয়ে নিচে নামছিল। আর আমি আরামে চোখ বন্ধ করে ওকে জড়িয়ে ধরলাম। তারপর খুব ঘন ঘন গুতো মারতে লাগল, পরে যখন তার সোনা আমার ইয়ের ভিতরে বমিকরে দিল তখন তার শক্ত সোনাটা আমার ভোগার ভিতরে ঢোকানো ছিল এবং আমার কি যে আরাম লাগছিল তখন। তাকে আরো শক্ত করে জড়িয়ে ধরলাম। আমি বললাম; আমি এমন মজা কোন দিনই পাইনি। তখণ আমি ঘেমে একে বারে গোসল করে উঠেছি। সে তখন আমার সারা গায়ে হাত দিয়ে দেখছিল। আমার চুল বিহিন গুদ দেখে নাকি ওর মাথা হট হয়ে গিয়েছিল। । সে চলে যেতে চাইলে আমি বললাম- আর একটু থাকনা। তাই বলে আমি তাকে অনেক চুমা দিলাম তা হিসাব করে বলা যাবে না। সে দিনের পর থেকে এই মজার খেলার লাইসেন্স তাকে দিয়ে বললাম- তুমি যেদিন আমাকে করতে চাবে আমি তোমাকে সেদিনই আমাকে করতে দেব। এর পর আর সুযোগ হয়নি তার সোনাকে খাওয়ার । এখন সে বাইরে থাকে । গ্রামে মাঝে মাঝে যাই কিন্তু তাকে পাওয়া যায় না। কৈশরের সেই সময়ের কথা আমি কোনদিন ভুলতে পারবো না।

                                                  বান্ধবীকে চোদার কাহিনী
হঠাৎ পাশের দরজা দিয়ে শেলী ঢুকলো ঘরে। আমার এক আপার বান্ধবীশেলী। আমার সমবয়সী, সেও বেড়াতে এসেছে এখানে।সে চৌকির পাশে এসে দাড়ালো।
-ঘুমাচ্ছো নাকি?
-চেষ্টা করছি
-আমারও ঘুম পাচ্ছে। ওখানে হৈচৈ থেকে পালিয়েএসেছি।
ভালো করেছো
তুমি ওদিকে সরো
এখানে শোবে নাকি
-অসুবিধা আছে নাকি।
-কেউ দেখলে কী মনে করবে
-কী মনে করবে
-খারাপ মনে করবে
-কী খারাপ
-ছেলে মেয়ে একসাথে শুলে খারাপ বলবে না?
-আমরা কি খারাপ কিছু করছি নাকি
-না
-তাহলে?
-আচ্ছা শোও
-দরজাটা বন্ধ করে দিয়ে আসি।
-আচ্ছা।
-তোমার খালি গা কেন
-গরম লাগে তাই
-আমারও তো গরম লাগে
-তুমি খালি গা হতে পারবে না
-কেন পারবো না
-মেয়েরা খালি গা হতে পারে না।
-কে বলছে
-আমি বলছি
-তুমি কখনো খালি গা মেয়ে দেখোনি?
-না
-আজ দেখবে?
-দেখবো
-আমি জামা খুলে ফেলছি
-এই, বলো কী। কেউ এসে পড়লে?
-আসবে না। আমার খুব গরম লাগছে না। তোমার লজ্জা লাগলে তুমি অন্যদিকি ফিরে থাকো।
-না ঠিক আছে, আমি দেখবো
-কী দেখবে
-তোমার শরীর
-আমার শরীরে দেখার কিছু নাই, তোমার মতোই
-তবু
একটানে কামিজ আর শেমিজ খুলে ফেললো শেলী
-সালোয়ার খুলবে না?
-না
-কেন
-তুমি তো লুঙ্গি খুলো নি
-আমি খুলে ফেলবো এখন
-আগে খোলো
-এই খুললাম
-এই তোমার ওটা অমন খাড়া হয়ে আছে কেন।
-আমি কি জানি। আমারটা এমনই থাকে। এবার তুমি খোলো
-না, আমি খুলবো না।
-কেন
-আমার লজ্জা লাগে
-তোমার নীচে তো কিছু নাই, লজ্জা কিসের
-নীচে সব আছে
-কী আছে
-কী আছে তোমাকে বলতে হবে নাকি বেয়াদব ছেলে
-দেখো তুমি আমারটা দেখছো, আর তোমারটা দেখাবে না? আমি কাপড় পরে নিচ্ছি।
-আরে রাখো। তুমি এত রাগী কেন
-তাহলে খোলো
-খুলছি
-এই অরূপ
-কী
-আসো আমরা ছোয়াছুয়ি করি।
-কেমন?
-তুমি আমার জিনিস ধরবে আমি তোমারগুলো
-মজা হবে তো?
আমি ঠোট দুটো নিয়ে গেলাম ওর স্তনের কাছে। জিহবা দিয়ে চেখে দেখলাম, নোনতা লাগলো। ঘামের গন্ধ গায়ে। তবু ভালো লাগছে। চুমু খেলাম চুড়ায়। ছোট চুড়ো, পুরোটা একসাথে মুখে নিয়ে নিলাম। চুষতে গিয়ে দেখি যা ভেবেছি তার চেয়ে অনেক বেশী মজা। বদলিয়ে বদলিয়ে খেতে লাগলাম ডান আর বাম স্তন। শেলী কামোত্তোজনায় সাপের মতো মোচরাতে লাগলো। আমার মাথাটা চেপে ধরেছে দুহাতে। আমি ওর গায়ের উপর চড়লাম। দুজনের যৌনাঙ্গ এবার ঘষা খাচ্ছে পরস্পরের সাথে। আমার খাড়া লিঙ্গটা ওর যোনি দেশে গোত্তা দিতে লাগলো। আমি চোষার সাথে সাথে কোমরে ঠাপ মারতে লাগলাম। আমি তখনো শিখিনি কিভাবে একটা মেয়েকে ঢোকাতে হয়, চুদতে হয়। মনে করতাম মোরগ যেমন মুরগীর গায়ের ওপর উঠে ঠাপ মেরে ঢুকিয়ে দেয়, এটাও তেমন সহজ। কিন্তু আমারটাকোথাও ঢুকলো না। শেষে ওর দুই রানের মাঝখানেরচিপার ভিতর যখন ঢুকলো আমি আনন্দ পেয়ে জোরে জোরে ঠাপ মারতে গেলাম। ভেবেছি ছিদ্র পেয়ে গেছি। ঠাপ মারতে মারতে দুধ চুষছি, অল্পক্ষনের মধ্যেই মাল আউট। গলগল করে বেরিয়ে ওর যোনীদেশ ভরিয়ে ফেললো। আমি টেনে বের করে নিলাম।
শেলী রেগে গেছে
-এটা কী করলা
-কেন, শেষতো (আমি বোকার মতো বললাম)
-কী শেষ
-খেলা শেষ। মাল বেরিয়ে গেছে দেখছো না
-না ঢুকিয়ে মাল বের করেছো কেন
-আরে ঢুকিয়েই তো মারলাম
-কোথায় ঢুকিয়েছো?
-তোমার সোনায়
-কচু ঢুকিয়েছো, তুমি বাইরে মাল ফেলে দিয়েছো গাধা কোথাকার
-এই কী বলো, আমি ঢুকিয়েছি তো
-ঘোড়ার ডিম ঢুকিয়েছো। তুমি কোন পুরুষই না।তুমি আমার দুই রানের মধ্যে ঠেলেই আউট হয়ে গেছো।
-তাই নাকি। আরে আমি ভেবেছি ঢুকে গেছে। তুমি আগে বলবা না?
-আমি কী জানি নাকি তুমি মাল ছেড়ে দেবে
-আরে ইচ্ছে করে ছেড়েছি নাকি। ঠাপ মারতে মারতে এমনি বেরিয়ে গেছে
-চেপে রাখবা না? যেখানে সেখানে মাল ফেলে দিলে কী মানুষ তুমি
-আচ্ছা রাখো, আবার ঢোকাবো
-কী করে ঢোকাবে, তোমার ওটা তো ইদুর হয়ে গেছে।
-উমমমম (আমি মুখ নামানাল লজ্জায়)
-আসো আমাকে আঙুল দিয়ে মারো তাহলে
-মানে
-মানে তোমার আঙুল আমার সোনার ভেতর ঢুকিয়ে খেলবে
-আঙুল চোদা?
-তাই হবে
আমি কখনো মেয়েদের এই অঞ্চলে হাত দেই নি। প্রথমে গরম একটা অনুভুতি। কম্বলের উত্তাপ। না আরো বেশী। তুলতুলে নরম ভেজা ওর সোনাটা। ছিদ্রটা এত ছোট। আমার আঙুলই ঢুকছে না আমার অতবড় ধোনটা কীভাবে ঢুকতো কে জানে। আমি এক আঙুল ঢুকিয়ে মারতে শুরু করলাম। মারছি আর সেকাতরাচ্ছে যৌন উত্তেজনায়। কোঁ কোঁ করছে। আমি অন্য হাত দিয়ে ওর পাছা টিপছি। এক পর্যায়ে পাছার ছিদ্র দিয়ে অন্যহাতের আঙুলঢুকে গেল। লাফিয়ে ওঠে শেলী। আমি বুঝলাম মাগী দুই ছিদ্রেই মজা পাচ্ছে। আমি ওর গায়ে উঠে বসলাম সোনা মুখী হয়ে। ওর বুকের উপর রাখলাম আমার নরম লিঙ্গ আর বিচি দুটা। আমার পাছায় ওর চিবুকের স্পর্শ। আমি ওর সোনায় এবার দুটো আঙুল ঢুকিয়ে দিলাম। তাকিয়ে দেখলাম ওর সোনাটা গোলাপী ভেতরের দিকে। সোনার ঠোট দেখলাম। এদিকে আমি কায়দা করে আমার বিচি সহ সোনাটা আরেকটু পেছনে ঠেলে ওর মুখের উপর রাখলাম। আমার অন্ডকোষেরা সাথে ওর মুখের ঘষা লেগে তীব্র উত্তেজনা সৃষ্টি হলো। খেয়াল করলাম সে আমার বিচি দুটো চুষছে হালকাচালে। আমি কায়দা করে আমার নরম লিঙ্গটা ওর মুখের সামনে ধরলাম। সে একটু ইতস্তত করে মুখেনিয়ে নিল। আহহহহ কী আরাম। কী সুখ। কী চোদাচুদি, এই সুখের চেয়ে আর কোন সুখ আছে নাকি। মনে মনে বললাম, খা শালী, আমার ডান্ডা খা। অচিরেই শক্ত হয়ে গেল ডান্ডাটা আবার। এবার শেলী ছাড়লো না। বললো চুদতে হবে। আমিও দেরী না করে ঘুরিয়ে শুয়ে ফচাৎ করে ঢুকিয়েদিলাম খাড়া ৬ ইঞ্চি লম্বা ধোনটা। ছিদ্রটা কী করে যেন বড় হয়ে গেছিল। আমি ঠাপ মারলাম প্রায় পনের মিনিট। মাগীর সব শক্তি শেষ করে নিলাম। চুদতে চুদতে লাল করে দিলাম মুখমন্ডল। সারা গায়ে ঘাম। পিছলা দুজনের শরীর। পিষ্টন বেগে শেষ ঠাপ যখন মারলাম তখন চিরিক চিরিক করে আট-দশবার সুখানুভুতি হলে আমার সোনায়। যতক্ষন এই সুখানুভুতি ছিল, লিঙ্গ বের করলাম না ওর সোনা থেকে। মিনিট দুই পর যখন বের করলাম তখন নেতিয়ে পড়েছে কিছুক্ষন আগের পরাক্রমশালী যোদ্ধার শরীর। মাল কি পরিমান বের হলো জানি না। গড়িয়ে নেমে এলাম শেলীর পিছল নগ্ন দেহ থেকে।
একমাস পরে শেলীর স্তনযুগল দেখার মত হলো, আমাদের নিয়মিত চোদনলীলার পর শেলী পূর্ণ যুবতী হল

                                                      খালাতো বোন
নানির বাড়িতে এসে আমরা সব cousinরা বসছি ক্যারাম খেলতে । তো আমার cousinরা আমার খুব ভক্ত specially খালাতো বোন অনন্যা আর মামাতো বোন দৃষ্টি , এরা just আমার জন্য পাগল কারন কি আমি এখন ও জানি না……
তো কাহিনি হল ক্যারাম খেলতে গিয়া আমি খুব ভাল খেলতে পারি না তো আমার বোন আমাকে টিটকারি দিতেছে যে কিছু পারি না আবার খেলতেছি । তো আমার খুব রাগ লাগতেছে , আমি রাগ করে খেলা বাদ দিয়া উথে গেলাম । আমার পিছে পিছে অনন্যা ও উঠে চলে আসলো । আমি ছাদে গিয়া দাড়িয়ে দাড়িয়ে আকাশ দেখতে ছিলাম(বলে রাখি আমার নানির বাড়ি দোতালা) রাতের আকাশ অনেক তারা উঠছে । হটাত পিছনে শব্দ শুনে ঘুরে দেখি অনন্যা দাড়িয়ে আছে। আমি জিজ্ঞাসা করলাম
>কি ব্যাপার “অনি” ( আদর করে familyর সবাই অনন্যাকে অনি ডাকত) তুই এখানে!?
অনি বলল,
>> না এমনিতে ! আচ্ছা ভাইয়া তোমার কি কোন gf আছে?
>আমি বললাম , না রে ! আমার মত হনুমান কে কি কেওভালবাসতে পারে 😛 !
>>ও বলল, তুমি হনুমান না…তুমি দেখতে অনেক cute!
>আমি বললাম , তুই তোর চোখের ডাক্তার দেখা!
>> ও বলল, আচ্ছা আমাকে তোমার ক্যামন লাগে?
>আমি বললাম , কেমন আর লাগবে! তুই খুব সুন্দর তাই সুন্দরী লাগে।!!
>>ও বলল, i love you. আমি তোমাকে সারা বাঁচব না।
>আমি বললাম ,কি যা তা বলতেছিস…আমরা cousin আমাদের মাঝে relation হয় না!
>>ও বলল ,হয় আমি তোমাকে আমার সমস্ত হৃদয় দিয়েভালোবাসি please আমাকে accept কর তোমার জীবন সঙ্গিনী হিসেবে!
>আমি তো পুরা shocked বলে কি মেয়ে …।পাগল নাকি?!
>>ও তখন মাথা নিচু করে কান্না করতেসে
>আমি অর থুতনি তে হাত দিয়ে একটু উচু করে বললাম, আমিও তোমাকে ভালোবাসি! i love you!
>>ও just দৌড়িয়ে এসে আমাকে জড়িয়ে ধরে কান্না করতে লাগল। মাথাটা এক্তু উঁচু করলে আমি ওর থুতনিতে ধরে ওকে একটা leap kiss করলাম! আমার লাইফে first ! আমি ওকে kiss করা অবস্থাতে ওর গেঞ্জি পরা দুধ গুলা তে হাত দিয়ে আস্তে একটা টিপ দিলাম আর ও ব্যাথা তে একটু শব্দ করে উঠল! আমি ওর গেঞ্জির ভেতরে হাত ঢুকিয়ে দিলাম ! আস্তে আস্তে ওকে পেছন দিকে ধাক্কা দিয়ে নিয়েদেওয়ালের নিয়ে পিঠ ঠেকিয়ে ওর গেঞ্জি খুলে ফেললাম! ওর ১৫+ বয়সে দুধ গুলা খুব বেশি উঁচু হয় নি কিন্তু ওর দুধের nipple গুলা ছিল গোলাপি (ছাদে light ছিল)। আমি ছাদের light off করে আবার ওকে kiss করে ওর ব্রা টা টান দিয়ে খুললে ফেললাম!
ওর ঠোটের বদলে আমি এখন ওর nipple এর চারপাশে চুষতে লাগলাম আর অন্য হাতটা আস্তে আস্তে ওর নিচের pant এর বোতাম আর chine টা খুলে ফেললাম!
ও ক্রমাগত চিল্লাছে , উফ! আহ! please আর না। আমি আর পারতেছি না। please আমাকে শেষ করে ফেল!আমি আর সহ্য করতে পারতে ছি না please.
টান দিয়ে ওর প্যান্ট খুলে নিছে নামিয়ে দিলাম! আমি ওর panty তে হাত দিয়ে shock খাইলাম। পুরা ভিজে চপচপ করতেছে। আমি ওর প্যান্টি টা নামিয়ে দিয়ে ওর যোনি তে আঙ্গুল ঢুকিয়ে দিলাম ও আরও জোরে চিৎকার করে উঠল! আর এই দিকে আমার অবস্থা তো tight। আমার নুনু বাবাজি পুরা ফুলে ফেপে দাড়িয়ে আছে! আমি আমার প্যান্ট খুলে আমার নুনু বাবাজি কে বের করলাম। >>ও just একবার আমার নুনু টার দিকে চেয়ে বলল, please ওইটা ঢুকিও না । আমি মারা যাবো! আমার pussy ছিঁড়ে যাবে এত বড় টা ঢুকালে।!!
>আমি বললাম, কিচ্ছু হবে না! তুমি just আমাকে জড়িয়ে ধরে রাখো!
আমি আস্তে আস্তে আমার নুনু টা ওর যোনি তে ঢুকাতে গেলাম …কিন্তু আমার ৬.৯ inch নুনু টা ওর যোনি তে ঢুকতে ছিল না! ও প্রচণ্ড ব্যাথাতেচিৎকার করে উঠল আমি ওর মুখে হাত দিয়ে চাপ দিয়ে শব্দ আঁটকে দিলাম! আমার নুনুটা থুতু দিয়ে ভিজিয়ে নিয়ে আবার try করলাম !
এবার ঢুঁকে গেল আস্তে আস্তে আমি feel করলাম অনেক গরম একটা গর্তে আমার নুনুটা প্রবেশ করলআর এই দিকে ওর virginity নষ্ট হওয়াতে কিছু blood বের হয়ে আসলো! হটাৎ অনুভব করলাম ও অজ্ঞান হয়ে গেছে! আমি তাড়াতাড়ি ছাদের পানির কল ছেঁড়ে ওর চোখে মুখে পানির সিটা দিলাম । আমি প্যান্ট পরে ফেলছি ভয় এর চোটে যে হায় আল্লাহ আমি মনে হয় ওরে মেরে ফেলছি! তখনও চোখ খুলে আমার দিকে তাকাইল! আমি ধরে ধরে উঠিয়ে ওরে বসিয়ে দিলাম! ও উঠে আমাকে kiss করে বলল thank you । আমার জীবনের first এক্সপেরিন্স আমি তোমার সাথে করলাম। আমি তখন বললাম আমরা কিন্তু ফুল কাজটা করতে পারি নি ও বলল আজকে আরনা। আমি আজকে আর পারব না। এই দিকে আমি আর ওই নিচে নেমে দেখি আমার মামাতো বোন দৃষ্টি আমাকে খুজতেছে। আমাকে আর অনন্যাকে এক সাথে নামতে দেখে ও জিজ্ঞাসা করল কই গেসিলাম আমরা? আমি just বললাম এইতো ছাদে গেসিলাম ও আমাকে ডাকতে আসছিল!
ও আমার হাত ধরে নিচে খেতে নিয়ে গেল। খেয়েদেয়ে উপরে(দোতালাটে) আসলাম শুইয়া পরতে ।হটাৎ রাত ২ টা- আড়াইটার দিকে আমার ঘুম ভেঙ্গেগেল দেখি অনন্যা আমার প্যান্টের উপর দিয়ে আমার নুনু হাতাইতেছে আমার নুনু মিয়া আবার খাড়া হয়ে গেছে! আমি অনি (অনন্যা) রে নিয়ে bathroom এ গিয়ে দরজা আঁটকে দিলাম। আস্তে আস্তে এবার ওর জামা কাপড় সব খুলে আমার নুনু পানি দিয়ে একটু ভিজিয়ে ওর যোনি টে আস্তে আস্তে চাপ দিয়ে ঢুকিয়ে দিলাম! ও দাতে দাঁত চেপে চিৎকার করা বন্ধ করল! থেন খুব আস্তে আস্তে ৫-৬ মিনিট sex করার পর এ আমার নুনু তে হটাৎ ওর যোনি tight করে চেপে ধরল অনন্যা বলে উঠল” i am coming” ওর যোনির চাপে আমার নুনু ওsemen (বীর্য বা মাল) ফেলতে ready হয়ে গেল!
আর কিচ্ছুক্ষণের মধ্যেই অনন্যা আমাকে জড়িয়েধরে কাঁপা শুরু করল আমি just টের পেলাম গরম পানির মত কিছু একটা আমার নুনু তে এসে লাগল সাথে সাথে আমার নুনু ও টার semen বা বীর্য ছেঁড়ে দিল আমি তাড়াতাড়ি আমার নুনুটা টান দিয়ে ওর যোনি থেকে বের করে ফেললাম! তাড়াতাড়ি বের করতে গিয়ে ওর গায়ে কিছু বীর্য ছিটকে গিয়ে পড়ল। কিছু ওর দুধ এ পড়ল ও just একটু আঙ্গুল লাগিয়ে মুখে দিল …মুখে দিয়ে বলল ছিঃ কি বাজে taste !
তারপর দুই জন গোসল করে গিয়ে শুয়ে পরলাম পরের দিন সকাল বেলা ওদের সাথে ঢাকা তে চলে আসলাম! তারপর আর দেখা হয় নি ওর সাথে কুরবানির ঈদে নানি বাড়ি যাই নি তাই ওর সাথে দেখা হয় নি………:(
                         মোটা এক ভাবীকে নিয়ে
ভাবী আমাকে চেয়ারে বসিয়ে নিজে খাটে বসলো। ভাবীর পরনে যে পাতলা জর্জেটের সালোয়ার কামিজ, শরীর ঢাকতে পুরোপুরি ব্যর্থ হয়েছে। বিশাল সাইজের ব্রাটা কোনমতে লাউদুটোকে আটকে রেখেছে পতনেরহাত থেকে। কেন যে মোটা মেয়েরা এত পাতলা পোষাক পরে!! কথা শুরু করলো ভাবী:
-তো, আর কি খবর বলো
-ভালো, আপনার খবর কী, একটু শুকিয়ে গেছেন বোধহয়
-আরে না, কী যে বলো, এখনতো নব্বই কেজিতে পৌছে গেছি
-বলেন কী, দেখে কিন্তু মনে হয় না।
-তাই? (ভাবী বেশ খুশী, এই একটা ভুল করে ফেললাম। ভাবী লাইনে চলে গেছে এরপর-সত্যি, আপনি এমনিতে খুব সুন্দর (ভুল পথে চলতে লাগলাম, পরে খেসারত দিয়েছি)
-মাই গড, আমি এখনো সুন্দর, তুমি বলছো, আর তোমারভাইয়া এই মুটকিকে চেয়েও দেখেনা বহুবছর
-কি নিষ্ঠুর (আমি সহানুভুতি দেখাচ্ছি, কিন্তু এটাই কাল হলো
-তাই তো ভাই, তুমিই বুঝেছো মাত্র, আর কেউ বোঝেনি
-বলেন কি,
-তোমাকে আজ স্পেশাল কিছু খাওয়াতে হয় এই কম্পলিমেন্টের জন্য
-না না ভাবী এখানে আপনি মেহমান, আপনাকে আমিই খাওয়াবো
-দুর, আমি খাওয়াবো, তুমি আজ আমার গেষ্ট। এটা আমার হোটেল রুম।
-হা হা, কিন্তু শহরতো আমার
-সে রুমের বাইরে
-আমরা তো রুমের বাইরে খাবো
-না, ভেতরে খাবো
-ভেতরে?-হ্যাঁ, ভেতরেই। শুধু তুমি আর আমি। আমাদের প্রাইভেট ডিনার হবে আজ। তোমার কোন তাড়া নেই তো?
-না, আমি সময় নিয়ে এসেছি (এই আরেক ভুল করলাম, পরে খেসারত দিয়েছি)
-ওকে, তাহলে তুমি ফ্রী হয়ে বসো। গল্প করি আগে। পরে অর্ডার দেবো।
-আচ্ছা
-বিছানায় এসে বসো
-না, এখানে ঠিক আছে-অতদুর থেকে গল্প করা যায় দেবরের সাথে, ভাবীর কোলঘেষে বসতে হয়।
-হা হা, ঠিক আছে। (ভাবীর কাছ ঘেষে বসলাম বিছানায়, ভাবীর চোখে যেন অন্য কিছু)
-আচ্ছা, আমি কী খুব অসহনীয় মোটা?
-না, ঠিক তা না, এরকম মোটা অনেকেই হয়
-তুমি আমাকে ভয় পাও না তো?
-আরে না, ভয় পাবো কেন
-গুড, তোমাকে এজন্যই ভালো লাগে আমার, তোমার মধ্যে কেমন যেন একটা লুকানো বন্যতা আছে।
-কেমন?
-এই ধরো তুমি উপরে বেশ ভদ্র, শান্ত শিষ্ট। কিন্তু ভেতরে ভেতরে উদগ্র কামনার আধার। যেকোন মেয়েকে তুমি ছিড়ে খুড়ে খুবলে খেতে পারো
-উফফ ভাবী, কি করে মনে হলো আপনার
-তোমার চোখ দেখে
-হা হা হা, সেরকম হলে তো বেশ হতো, কিন্তু কখনো চেষ্টা করিনি (আবারও ভুল পথে গেলাম)
-চেষ্টা করতে চাও?-কিভাবে
-আরে, আমি আছি না? ভাবীরা তো দেবরদের ট্রেনিংদেয়ার জন্যই আছে
-হুমম, ফাজলেমি করছেন?
-সত্যি, তুমি যদি চাও, আমি তোমাকে সাহায্য করবো
-সাহায্য করবেন বন্য হতে?
-হ্যাঁ, আমাকে দেখে তোমার বন্য হতে ইচ্ছে না?
-না মানে
-লজ্জা করার কিছু নেই। আমি আর তুমি ছাড়া আর কেউ নেই এখানে। আমরা দুজন স্বাধীন।
-ঠিক আছে
-আসো, আরো কাছে আসো
আমি কাছে যাবার আগে, ভাবীই কাছে এসে আমাকে জড়িয়ে ধরলেন। তার উষ্ণ নরম সুগন্ধী শরীরটা আমার শরীরের সাথে লেপ্টে গেল। আমি উত্তপ্ত হতে শুরু করলাম। মুটকি বলে যাকে অবজ্ঞা করেছিলাম, তার স্পর্শে ধোন শক্ত হয়ে যেতে থাকে। কেন কে জানে। এই মেয়েকে চুদে সন্তুষ্টকরা আমার পক্ষে অসম্ভব। তবু তার স্পর্শেই ধোনটা শক্ত হয়ে যাচ্ছে। পুরুষ জাতটা অদ্ভুত। যে কোন মেয়ের স্পর্শে জেগে উঠতে পারে। একমাত্র বউ ছাড়া। বউ যদি সারাদিন বাড়াধরে টানাটানি করে তবু খাড়াবে না। ভাবীর ডানহাত আমার দুই রানের মাঝখানে ধোনের উপরিভাগে বুলাচ্ছে। ভাবীর মতলব ভালো ঠেকলো না। আমাকে দিয়ে চোদাতে চায় বোধহয়। কিন্তু আমি কী পারবো? আমার ধোনের সাইজ মাত্র ছ ইঞ্চি। এই মাগীকে দশ ইঞ্চি বাড়া ছাড়া চুদে আরাম দেয়া যাবে না, তল পাওয়া যাবে না। ভাবীর চাপের মধ্যে থেকে ভাবছি কী করে না চুদে এড়ানো যায়। দুধ টুধ খেয়ে যদি ছাড়া পাওয়া যায়? দেখি কতটুকু করে পার পাওয়া যায়। কামিজের ওপর দিয়ে ভাবীর দুধে হাত দিলাম। যেনএকতাল ময়দা। একেকটা স্তন দুই হাতেও কুলায় না। বামস্তনটা দুই হাতে কচলাতে চাইলাম। খারাপ না, আরাম লাগছে এখন। এতবড় দুধ কখনো ধরিনি। কামিজটা খোলার জন্য পেছনে হাত দিলাম। ভাবী নিজেই কামিজ খুলে ফেললেন। হালকা নীলচে বিশাল ব্রা, ভেতরে দুটো বিশাল দুধ ধরে রেখেছে। ছিড়ে যায় যায় অবস্থা। ভাবী ব্রার ফিতা খুলে উন্মুক্ত করতেই বিশাল দুটি লাউ ঝুলে পেটের কাছে নেমে পড়লো। দুটো তুলতুলে গোলাপী লাউ। এত বিশাল। এত বিরাট। বর্ননা করার ভাষা নেই। দুধের এই অবস্থা নীচের কি অবস্থা কে জানে। রান দুটো মনে হয় তালগাছ। পাছার কথা ভাবতে ভয় লাগলো। এমনিতে আমার প্রিয় একটা অভ্যেস হলো মেয়েদেরকে কোলে বসিয়ে পাছায় ঠাপ মারা। কৈশোর বয়স থেকেই মেরেআসছি। কিন্তু এই মাগীর যে সাইজ আমার কোলে বসলে হাড্ডি চ্যাপটা হয়ে যাবে। ধোনটা কিমা হয়ে যাবে চাপে। আগে ভাগে প্ল্যান করলাম চুদতে যদি হয়ও আমি উপর থেকে চুদবো। ওকে কিছুতেই আমার গায়ের উপর উঠতে দেবো না
দুই হাত একসাথ করে ডানদুধ আর বামদুধ ময়দা মাখার মতো কচলাতে লাগলাম। ভাবী সন্তুষ্ট না। বললো, আরে এগুলো খাও না কেন? আমি মুখ নামিয়ে দুধের বোটা মুখে নিলাম। নরম বোটা। চুষতে খারাপ লাগলো না। দুধে কিছু পারফিউম দিয়েছে। সুগন্ধী দুধ। ভালোই লাগলে। চুষতে চুষতে গড়িয়ে ভাবীর গায়ের উপর উঠে গেলাম। স্তন বদলে বদলে চুষছি। একবার ডান পাশ, আরেকবার বামপাশ। তারপর দুই বোটাকে একসাথ করে চুষলাম। চোষার যত কায়দা আছে সব দিয়ে চুষলাম দুধ দুটো। ভাবীর চেহারা দেখে মনে হলোখিদা বাড়ছে আরো …ধোনটা নাভীছিদ্রে ঢোকার পর দেখলাম দারুন লাগছে। যদিও অর্ধেক ধোন বাইরে, ঠাপ মারতে গেলে পুরোটা ঢুকে যায়,এত বেশী মাংস। লিঙ্গটা ওখানে রেখে আমি মুখটা ভাবীর ঠোটের কাছে নিয়ে ভাবীর সেক্সী ঠোটে লাগালাম। ভাবী চট করে টেনে নিল আমার ঠোট দুটি। চুষতে লাগলো। একবার আমি নীচের ঠোটটা চুষি আরেকবার ভাবী আমারটা চোষে। মজাই লাগলো। ওদিকে লিঙ্গটা নাভিতে ঠাপ মেরে যাচ্ছে। মারতে মারতে গরম হয়ে শরীরে কাপুনি দিল। অরগাজম হয়েযাচ্ছে, এখুনি মাল বেরুবে। কী করবো বুঝতে পারছি না। মাল আটকানোর কোন উপায় দেখলাম না। যা থাকে কপালে, আমি আটকানোর চেষ্টা করে ধোনকে কষ্ট দিলাম না। চিরিক চিরিক করে বীর্যপাত হয়ে গেল নাভির ছিদ্রমূলে।
                           
            তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও
রিতা খালা আড় চোখে আমাকে দেখছে আর মাঝে মাঝে দুই
রানের মাঝখানে আঙুল দিয়ে ঘষছে। আবার ওর দুধের বোঁটায় আঙুলের চাপ দিচ্ছে। আমার বুঝতে বাকি রইলো না যে মিতা খালাও হয়তো কাম
জ্বরে ভুগছে। কিছুক্ষণ পর যখন সব কিছু নীরবহয়ে গেছে তখন হারিকেনটা ডিম করে আস্তে আস্তে মিতা খালা আমার পাশে এসে শুয়ে পড়লো।
আমি তখন ঘুমের ভান করে আছি। রিতা আমার কাছে শুয়ে আমার পায়জামার ফিতে খুলে ফেললো। তারপর তার নরম হাতটা আমার সোনার
উপর রেখে আস্তে আস্তে চাপ দিতে লাগলো। আমি এমনিতেই কেন যেন উত্তেজিত ছিলাম। তার উপর এই ভাবে আদর পেয়ে আমার সোনাটা আস্তে
আস্তে দাঁড়িয়ে গেলো। আমার খাড়া হওয়া সোনাটা মিতা খালা মুখের কাছে নিয়ে চুমু খেতে লাগলো আর আমার পাজামা নিচের দিকে নামিয়ে দিয়ে
আমার সোনা নিয়ে খেলা করতে লাগলো। সে পুরা সোনাটা মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে লাগলো। তখন আর আমি স্থির থাকতে পারলাম না।
উঠে বসে পড়লাম। খালা আমাকে শুইয়ে দিয়ে কানের কাছে মুখ নিয়ে এসে ফিস ফিস করে বললো,গতকাল রিতা আপার সাথে খুব মজা
করেছো তাই না ? ও তোমাকে যে আনন্দ দিয়েছিলো আমি তোমাকে তার চেয়েও বেশী করে সুখ দেবো। তোমাকে আনন্দে ভরিয়ে তুলবো, তুমি
আমাকে আদর করো লক্ষী সোনা। তারপর তার ঠোঁট দুঠো দিয়ে আমাকে চেপে ধরলো। আমার ঠোঁট যেনখেয়ে ফেললো। আমি তার কামিজের
উপর দিয়ের ডাঁসা ডাঁসা দুধ টিপতে লাগলাম। রিতা ওর জামার চেইন খুলে ফেললো। তারপর আমাকে বললো জামা খুলে দিতে। আমি ওর দেহ
থেকে এক এক করে সব কাপড় খুলে ফেলতে লাগলাম। জামা খোলার পর সাদা ধবধবে দেহখানা আমার সামনে মেলে ধরলো। শুধু ব্রা পরিহিত
অবস্থায় আমি ওর দুধে চাপ দিয়ে ব্রাটাও খুলে ফেললাম। তারপর সাদা মাখনের মত দুধ দুটো যেন লাফ দিয়ে বেরিয়ে পড়লো। বাদামী রঙের
বোঁটা, দেখেই খেতে ইচ্ছা করলো যেমন গত কাল রাতে রিতা খালার দুধ প্রাণ ভরে খেয়েছিলাম। মিতা এক হাত দিয়ে ওর দুধের বোঁটা আমার
মুখের মধ্যে পুরে দিয়ে বলতে লাগলো কালতো রিতা আপুর দুধ খুব মজা করে খেয়েছো। আজ আমার দুধদুটো খাওতো সোনা। দেখবে ওর চেয়ে
আমার দুধের স্বাদ বেশী। আমি এক হাত দিয়ে ওর টাইট দুধ টিপতে লাগলাম আর এক হাত দিয়ে ধরে ওর অন্য দুধের বোঁটা চুষতে লাগলাম।
আহ্ কি আরাম! আমি যেন সত্যি সত্যি স্বর্গের শিখরে আরোহণ করেছি। ওকে ইচ্ছামত শুষে যাচ্ছি আর মিতা আমার উপরে উঠে আমার
খাড়ানো মোটা সোনা নিয়ে ওর ভোদার মুখে ঘষতে লাগলো। ওর ভোদার রসে আমার ঠাটানো সোনার মুখ ভিজে গোসল করে ফেললো যেন। আমি
এক হাতে ওর রসালো ফোলা ভোদা নাড়াচাড়া করতে লাগলাম। কারণ এর আগে তো এতো সুন্দর নগ্ন ফর্সা ভোদা দেখিনি। তাই আমিও
উত্তেজনায় ছটফট করতে লাগলাম।
মিতা এবার ওর দু পা ফাঁক করে আমার সোনাটা মুঠি করে ধরে ওর ভোদার মুখে নিয়ে আস্তে আস্তে চাপ দিতে লাগলো। এক সময় আমার ঠাটানোধোনটা মিতার রসে ভরা ভোদার মধ্যে ফচাৎ করে ঢুকে গেলো। ওহ্, কিযে আরাম লাগলো। মিতা আরামের চোটে আমাকে আরও জোরে ওর দেহের সাথে চেপে ধরে ঠেলা দিতে লাগলো আর মুখে শুধু বলতে লাগলো, **’আমার শাহেদ সোনা, তুমি গত কালযখন রিতা আপুকে
চুদছিলে আমি তা দেখছিলাম আর তখন আমার ভোদারকামড়ানি শুরু হয়ে যায়। তখন থেকেই আমার ভোদা তোমার এই সোনা ঢুকানোর জন্য
তৈরী হয়ে আছে। এখন তুমি জোরে জোরে চুদে আমার ভোদার সব রস বের করে দাও সোনা! আহ… ! আহ্… আর পারছি না
সোনা, তুমি নিচ থেকে ঠেলা দেও আরও জোরে জোরেআহ্ ….আহ্ আহ্, আরও জোরে ধাক্কা দাও, ফাটিয়েদাও আমার ভোদার
পর্দা, ওহ… সোনা আহ.. আহ .. বলে মিতা ওর ভোদার রস আমার শরীরের উপর ফেলে দিলো। আমি আরও জোরে জোরে ওকে
ঠাপিয়ে যাচ্ছি। কিন্তু তখনো আমার কোন বীর্যপাত হয়নি। তাই মিতা যখন নিস্তেজ হয়ে আমার বুকের উপর শুয়ে পড়লো তখনো আমি ওকে
নিচ থেকে ঠাপিয়েই যাচ্ছি। ওর ভোদার মালে আর আমার ঠেলার চোটে ভোদা দিয়ে ফচাৎ ফচাৎ শব্দ হতে লাগলো। তারপর ওকে নিচে শুইয়ে
ওর সুন্দর সাদা ধবধবে দেহের উপর উঠে আমার ঠাঠানো সোনা ওর ভোদার মুখে ফিট করে দিলাম। একটা ঠেলা, আমার সোনা ওর ভোদার
মধ্যে আবার ফচাৎ করে পুরাটাই ঢুকে গেলো আর ও আরামে কেঁপে উঠলো। তারপর বুকের উপর উঠে দু’দিকে হাত রেখে জোরে জোরে ঠাপ
দিতে লাগলাম। কতক্ষণ ঠাপালাম জানি না, দেখিনিচ থেকে মিতা আবার সতেজ হয়ে ঠেলা দেওয়া শুরু করেছে আর আমার ঠোঁট ওর মুখের
ভিতর নিয়ে চুষতে শুরু করে দিলো। আমি জোরে জোরে ঠেলা দিতে লাগলাম। মিতা আবারও বলতে লাগলো, শাহেদ সোনা আমার ,আজ থেকে
তুমি আমার স্বামী, আমি তোমার কচি বউ। তুমি আমাকে চুদে চুদে বাচ্চা বানিয়ে দাও। আমার পেট হলে বলবো, আমার শাহেদের চুদায়
আমার বাচ্চা হইছে। সে তোমাকে বাবা বলে ডাকবে। নেও, আরও জোরে জোরে চুদে দেও! আহ আহ আমার আবার মাল আউট হবে। চোদ,
ভালো করে চোদ সোনা, তুমি আমাকে পাগল করে দিয়েছো। তোমাকে আমি ছাড়বো না। সারা জীবন তোকে দিয়ে চুদাবো। খালাকে চুদে তোর
ক্ষুধা মিটিয়ে নে, আমার ক্ষুধাও মিটিয়ে দে সোনা। নে আবারও আমার মাল নে…. বলেই মিতা আবারও অনেকখানি মাল ঝরিয়ে আমার
সোনাকে গোসল করিয়ে দিলো। আমারও ধোন দিয়ে ফচাৎ ফচাৎ করে মিতার ভোদার মধ্যে মাল আউট হয়ে গেল। তারপর মিতার দুধ আমার
মুখের মধ্যে নিয়ে ভোদার মধ্যে সোনা ঢোকানো অবস্থায় শুয়ে রইলাম।

                             

Leave a Comment

error: