মিমি আর ওর মাকে চুদে নিজের মাকেও চুদতে হল

মিমি আর ওর মাকে চুদে নিজের মাকেও চুদতে হল

bangla choti kahini

তুহিন সব কাজ শেষ করে ভোর পাঁচটা নাগাদ বাড়ি এলো। এদিকে তার মা উঠে বাথরুমে গেছে ও সব খুলে চুপি চুপি ঘরে ঢুকে খিল দিয়েছে।

ও জানতেও পারে নি ওর মা দেখে নিয়েছে ও ঘরে নেই ঘর ফাঁকা। মা সব জেনে গেছে কিন্তু কিছু বলে নি।

রান্না করে বাবার খাবার তৈরি করে টিফিন তৈরি করে সব হল ওর বাবা উঠে স্নান সেরে খেতে বসল তার পর টিফিন গুছিয়ে নিয়ে সাড়ে সাতটা নাগাদ বেড়িয়ে গেলেন।

এবার ওর মা ছেলে কে ডাকছে, তুহিন সাড়া দিয়েছে। মা বলল উঠ তোর আজ পড়া নেই। তুহিন বলল না। তবুও তুই দরজা খুলে দে তোর সাথে আমার কিছু কথা বলার আছে। ma meye ke chodar golpo

তুহিন বুঝতে পারে হয় তো সব জেনে গেছে। তুহিন বলল ও মা থাক না পরে বলবে না এখন বলব দরজা খুলে দে। তুই সাতটায় উঠিস আজ দেরি হবে কেন? দূর বলে দরজা খুলে দিল।

মা ঘরে ঢুকে বলল তুই রাতে কোথায় ছিলি বল? কেন আমি বাড়িতে ছিলাম। দেখ বাবু মিথ্যে কথা বলবি না। আমি উঠে দেখেছি তোর ঘর খোলা তুই ঘরে ছিলি না।

বউ ফাঁকি দিয়ে সাদা পাছার মায়ের সাথে পরকীয়া

তোকে শিখেছি মা কে মিথ্যে কথা বলতে নেই। বল কোথায় ছিলি? আমি বললে তুমি কিছু বলবে না বল। না বলব না। আমি বলতে পারছি না খুব গোপনীয় কাজ ওপেন সিক্রেট।

কি তোর ওপেন সিক্রেট যা আমাকে বলা যাবে না। বল আগে। ও মা তুমি বুঝতে পারছ না। আমি বলতে পারছি না। বল বলছি। এবার চাপে পড়ে মায়ের কানের কাছে মুখ এনে বলল।

আমি পাশের বাড়িতে গিয়ে ছিলাম সারারাত ওখানে ছিলাম। মিমির কাছে গিয়ে ছিলি। মিমির বাবার রাত ডিউটি পরেছে। খোকা তুই ভেবে দেখ কাজটা ঠিক করেছিস। মিমি আর ওর মাকে চুদে নিজের মাকেও চুদতে হল

সারা রাত মিমি কে আদর করে এসেছিস। তুহিন শুধু মিমি কে নয় ওর মাকেও। বলিস কিরে, মানে মিতালি কে চুদে এসেছিস। হ্যাঁ কি করব আমাকে ডাকল যে।

খোকা তুই বিপদে পড়ে যাবি। তোর বয়সে টান আসবে কারণ তুই পুরুষ কিন্তু বুঝে শুনে এসব করতে হবে। চেষ্টা করতে হবে কন্ট্রোল করার। bangla sex story

না হলে নিরাপদ মেয়ে মানুষ খুঁজে চাহিদা মেটাতে হবে। ওটা তো যৌন চাহিদা পূরণ করতে পারলে শরীর মন ভালো থাকে তবে তোর বয়সে নিজে কে কন্ট্রোল করা জানতে হবে।

না হলে পরে অন্য কিছু হয়ে যাবে। দেখ তুই যা করেছিস যদি কিছু ঘটে তাহলে ওরা পুলিশ কেস করতে পারে। ধর্ষণের কেস করে দিতে পারে। আমি বারণ করছি বাবু তুই একদম এসব করবি না।

একান্ত যদি না থাকতে পারিস তোর বাড়িতে নিরাপদ গুদ আছে। যে তোর বিরুদ্ধে কোথাও কিছু করবে না। মায়ের দু কাঁধে হাত রেখে ও মা আমি থাকতে পারিনি যে।

দূর পাগল উত্তেজিত হলে কোন পুরুষ ঠিক থাকতে পারে না। ঐ সময়ে অন্য চিন্তা করতে হবে গান শুনতে হবে মনটা অন্য দিকে ঘুরিয়ে দিতে হবে।

না হলে খুঁজতে হবে নিরাপদ কে এবং কার কাছ থেকে বিপদ আসবে না। সকাল নয় টা বাজে এবার তুহিন এর কাছে দীপার ফোন আসে। মা বলে আমার সামনেই কথা বল।

তুহিন কে বলে ফোন ধর। তুহিন বলে ও মা এ আরেক জন. তার মানে তুই কত জন কে করেছিস। দূর আমি জোর করে করি নি ওরা ইচ্ছা করে আমাকে দিয়েছে। বাঁদর ছেলে আমাকে শেখাচ্ছ।

আমার আর চাচীর চুদাচুদি দেখে অন্য মানুষ ধোন খেচতে লাগলো

আমি ভাবতে পারছি না। ফোন টা কেটে গেছে। আচ্ছা বল কি করে তোকে যেচে দিয়েছে। কোন মেয়ে চট করে এসব করতে চায় না। শোন তাহলে বলি আমি একদিন দুপুরে পগারে এর মেয়ে কে প্রথম দিই ।

তার পর এক দিন মাঠের আশ্রমে বৃষ্টির সময় একে নীরোধ পরে করি। গত পরশু দুপুরে পগারে একে দু বার করি। বলিস কি। আমি জানতে পারলাম না। তোর ধন বাড় কর আমি দেখি।

দূর তুমিও না কি যে বল। এই ছোট্ট বেলায় অনেক দেখেছি এখন বাড় করে দেখা দেখি তোর ধনের এত জোর। লুঙ্গি খোল। মনিকা চেপে ধরেছে। ছেলে খুলে দেখিয়ে দিল। new choti golpo

মনিকা ওকে জড়িয়ে নিয়ে শুয়ে পরে। মনিকা নাইটি পরে ছিল। নাইটি তুলে গুদ বাড় করে বলে নে গুদ মার দেখি তোর বাঁড়ার জোর লোকে নাকি যেচে দেয়।

আমিও যেচে দিচ্ছি। তুহিন না তুমি, না মানে আবার কি মিমির মায়ের গুদ আছে আমার ও আছে দেখ আর ঐ কোন মেয়ে ছেলে ফোন করছিল তারও আছে। মিমি আর ওর মাকে চুদে নিজের মাকেও চুদতে হল

মনিকা ছেলের বাঁড়া ধরে আছে। বলল নে ঢুকিয়ে দে। আমি কিছু বলব না ঢোকা। থুতু দিয়ে ঢুকিয়ে দে। মনিকা দেখল বাঁড়া টা বাপের মত বড়ো এবং মোটা। এবার নিজের গুদের ফুটোয় লাগিয়ে দিল।

দেখ বাবু নে অভ্যাস কর আজ থেকে এই গুদ মারবি। অন্য মেয়েদের দিকে যাবি না। অনেক বিপদ হতে পারে। ছেলের বাঁড়াটা গুদে ঢুকিয়ে নিল।

ছেলেও এবার ঠেলে ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে ঠাপ দিতে শুরু করে দিল। মা বলল তোর বাঁড়া আর তোর বাপের বাঁড়া এক যেমন লম্বা তেমন মোটা। ছেলে আধ ঘণ্টার উপর ঠাপ দিয়ে মাল ঢেলে দিল।

তোর কোন ভয় নেই আমি কাউকে বলতে যাব না। তোর প্রয়োজনে বলবি আমি দেব। কিছুক্ষণ পর মা ছেলে মিলে সকালের খাবার খেয়ে নিল। তুহিন দেখল মা স্বাভাবিক যেন কিছুই হয় নি।

অথচ কিছুক্ষণ আগে আধ ঘণ্টার উপর মাকে চুদেছি। আমার একটু সংকোচ বোধ হচ্ছে। কাজটা কি ঠিক করলাম। কিন্তু মা যেন কিছু হয় নি। যেমন কথা বলে সে রকম সত্যি মায়েরা সব পারে।

আমি এবার পড়তে বসলাম, মা ছাদে যেতে দিল না। ঘরে বসে পড়ছি এর মধ্যে চুপি চুপি দীপা কে ফোন করে বলে দিলাম কাল সকাল সাড়ে আটটা নটা নাগাদ দেখা হবে আমাদের বাগানের কুঁড়ে ঘরে।

তখন বেলা সাড়ে বারোটা বেজে গেছে মা বলল বাবু চান করে নে। আমি চান করে নিলাম। ভাত খাওয়া হোলো। আমি একটু শুয়েছি দেখি মা বালিশ নিয়ে আমার কাছে এল।

আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল কু বুদ্ধি দূর করে সু বুদ্ধি দাও। মা আমাকে বুকে জড়িয়ে ধরে শুয়ে আছে।বলল স্বামী ছেলে কে বাঁঁচাতে মায়েরা নরকেও যেতে পারে। bangla chuda chudir golpo

বলে আমার বাঁড়া তে হাত দিয়েছে। নিজের নাইটি তুলে গুদ বাড় করে আমার একটা হাত নিয়ে গুদের উপর দিল। বলল আঙুলি করে দে তার পর বাঁড়া টা দিবি।

আমি ইতস্তত করছি। নে একটা চুষে দে একটা টিপে দে। আমি মাকে ঘেঁটে উত্তেজিত করে নিলাম। এবার আমি বাঁড়া টা মায়ের গুদে ভড়ে দিলাম। ও কি ঠাপ দিচ্ছিস আস্তে আস্তে দে।

এ একদম বাপের বাঁড়া যেমন বড়ো তেমন মোটা এটা ঐ মিমির মত রোগা মেয়ের গুদে ভড়ে দিয়ে ছিলি । আমার বিশ্বাস হচ্ছে না। হ্যাঁরে বাবা আমি ওর গুদে সব বাঁড়াটা ভড়ে দিয়েছি।

নিতে পারে হ্যাঁ আস্তে আস্তে দিলে নিয়ে নেয়। কথায় কথায় সময় চলে গেছে ঠাপ দিতে দিতে কথা। মায়ের জল খসে গেছে। আমার মাল বাড় করার জন্য জোর জোর ঠাপ।

মায়ের চোদার কাহিনী বলছে আর আমার গুদ মারছে ছেলেটা

অত জোরে দিস না লাগে যে। আস্তে আস্তে দিয়ে মাল ঢেলে দিল। বল এবার তোর লজ্জা কাটল। হ্যাঁ কেটেছে, এবার বল মিমির মা, আরেকটা কে তাদের গুদ আর আমার গুদ আলাদা কিছু। হ্যাঁ না মানে।

তোমার টা একটু যেন ফাঁক বেশি। হতে পারে তোর বাবা রোজ মোটা বাঁড়া ঢোকায় হতে পারে। তোর তো মোটা আর লম্বা এতে অসুবিধা কোথায়?

মনিকা ব্যপার টা সহজ করতে চাইছে যাতে ছেলে আর বাইরে কার কাছে না যায়। হ্যানি ট্র্যাপ থেকে বেড়িয়ে আসতে পারে। তুহিন বলল বিকেলে আমি একটা স্যারের কাছে পড়তে যাব। আচ্ছা কটা থেকে কটা পর্যন্ত বল।

সন্ধ্যা ছ টা থেকে রাত আটটা পর্যন্ত। ঠিক আছে আটটা পার হলেই আমি ফোন করব। তখন দুটো বাজে দুজনেই এবার ঘুমবার চেষ্টা করছে। ছেলে ঘুমিয়ে পড়ে মা জেগে আছে।

যাহোক এভাবে কাটল তবে মায়ের কথা মত রাতে জানালা খুলে রাখতে হয়েছে। রাতে ওর বাবা বলল কি চিন্তা করছ যেন মনে হচ্ছে কিছু একটা হারিয়ে গেছে। মিমি আর ওর মাকে চুদে নিজের মাকেও চুদতে হল

মনিকা বর কে বলে তোমার ছেলে হ্যানি ট্র্যাপে পড়েছে। ওসব মানে কি তুমি খোলা খুলি বল। আরে পাড়ার কিছু মেয়ে এবং মহিলার পাল্লায় পরেছে। বল কি ওর তো এই সতেরো।

একটা কথা বলি সতেরো ওর যৌনতা এসেছে তেরো বছরে ও এই চার বছর চুপ করে ছিল না। তাহলে কি করেছে। তোমার ছেলে কি করেছে পাড়ার চার পাঁচ টা মেয়ে বৌ এর গুদ মেরেছে।

এ্যাঁ বল কি আর বলছি কি? আমি কোন দিন এসব করি নি। তুমি করনি বলে তোমার ছেলে করবে না এটা হয়। তুমি জান কাল সারারাত এই পাশের বাড়িতে রাত কাটিয়ে এসেছে। make choda

বল কি? শুধু কাল নয় এর আগেও গেছে। আবার মেয়ে টা কে বাড়িতে এনে সারারাত করেছে। আমরা বুঝতে পারি নি। আবার কোথায় মিলি আবার তার মা দীপা তালিকা লম্বা তুমি গুনে শেষ করতে পারবে না।

এর পর পাড়ায় মুখ দেখাতে পারবে না। বর বলল দাঁড়াও আমি দেখে আসি। তুমি দেখে এসে কি করবে। ওর তো রাতে কি চাই এখন বুঝতে পারছ না।

অনেক বুঝিয়ে ছি যদি বোঝে ভালো না হলে নিজের জীবন নষ্ট হয়ে যাবে। আসলে কি জান ও পড়া শোনায় ভালো এটাই অনেকের চক্ষু শুল। তোমার হয়ে গেছে আর চাই না তো।

বলতে পারছি না। ঠিক আছে মিস কল দেবে আমি দেখি ঘুমিয়েছে কিনা। বলেছি জানালা খোলা রাখতে। মনিকা উঠে এসেছে তখন রাত সাড়ে বারোটা, জানালা দিয়ে দেখে ছেলে ঘরে আছে আর নাক ঢেকে ঘুমাচ্ছে।

মনিকা চলে এসেছে। বর বলল কি দেখলে ও নাক ডেকে ঘুম দিচ্ছে। পাড়ার কিছু মেয়ে মানুষ ভেবেছে গুদ আর মাই দিয়ে ছেলে টা কে নষ্ট করে দেবে।

জানে ও সদ্য যৌবনে পা দেওয়া ছেলে এসব পেলে অন্য কিছু চাইবে না। পড়া শোনা ভুলে যাবে। আমি দেখেছি কি করা যায়। ঠিক আছে প্রয়োজনে তোমার গুদ মাই দিয়ে ছেলে কে আটকে রেখ।

মনিকা মনে মনে ভাবে সে বলতে হবে না। এসব করে একটা দিন ওকে আটকে রাখা হয়েছে। পরের দিন সকালে তুহিন পড়তে গেছে। পড়ে ফেরার পথে দীপার ফোন তখন সাড়ে আটটা বাজে।

দীপার বান্ধবী ঋতুর আজ চার বছর বিয়ে হয়েছে এখনও ছেলে পুলে হয় নি। ঋতু কে চুদে পেট করতে হবে। দীপা বলল তুমি কুঁড়ে ঘরে থাক আমরা আসছি। ঋতু কাল থেকে আমার কাছে আছে।

আমি দিয়ে চলে আসছি। তুহিন বাগানের পশ্চিম প্রান্তে বাগানের শেষে রাস্তা থেকে অনেকটা ভেতরে কুঁড়ে তুহিন প্রায় বসে থাকে। আজও চলে গেছে।

সাড়ে ন টা নাগাদ দীপা আর ঋতু এলো ওরা এসেই কুঁড়ে তে ঢুকে গেছে। তুহিন ঋতুর দিকে তাকিয়ে আছে। দীপা বলল কি চলবে। তুহিন বলল ও সব বাদ দাও এক দিন একবার চুদলে পেট হবে। live choti golpo

দীপা বলল হবে তোমার যা আঠা ও একবারে আটকে যাবে। কথা চলতে চলতে তুহিন বাঁড়া বাড় করে ফেলেছে। ঋতু শাড়ি খুলে পাশে রেখে সায়া পরে শুয়ে আছে। মাই টেপা গুদে বাঁড়া ঘষা সব হচ্ছে।

এবার দীপা তুহিন এর বাঁড়াটায় থুতু দিয়ে ঋতুর গুদে লাগিয়ে দিল। বলল এবার ঠেলে দাও ঢুকে যাবে। তুহিন ধরে ধরে আস্তে আস্তে ঢুকিয়ে দিল।

এবার ছোট ছোট ঠাপ কিছুক্ষণ পর পচ পচ আওয়াজ হতে আরম্ভ করে দিল। একটা ঠাপ দিচ্ছে ঋতুর মুখ লাল হয়ে যাচ্ছে। মাই গুলো লাল হয়ে গেছে। দীপা বলল তোর তো সব লাল হয়ে গেছে।

ঠাপের সাথে সাথে আঃ উঃ করছে। দীপা বলল লাগছে। ঋতু বলল হ্যাঁ বড়ো বাঁড়া আর বেশ মোটা। দীপা বলল এটাই পুরুষের আসল বাঁড়া আর আমার বরের মত ছোট ছোট বাঁড়া ওগুলো দিয়ে চুদলে কোন দিন পেট হবে না।

ঋতু তুহিন কে জিজ্ঞেস করে তোমার বয়স কত গো?তুহিন বলল সতেরো বছর। ঋতু বলল আমার ছাব্বিশ, তোমার বাঁড়া তো আরও বড়ো হবে কারণ প্রায় কুড়ি পঁচিশ বছর পর্যন্ত সব কিছু বাড়ে।

আস্তে আস্তে দাও। তুহিন থেমে থেমে ঠাপ দিচ্ছে। ঋতু বলল থেমে যেতে বলিনি ঠাপাও তবে আস্তে আস্তে জোরে দিলে লাগছে। তোমার মোটা বাঁড়া গুদ ভর্তি হয়ে ঢুকছে।

আর আমার বরের লম্বা তবে এত মোটা নয়। দীপা বলল তোর বরের কথা বলিস না। বাঁড়াটাই যা বড় কিন্তু বাকি টা বল। ঋতু বলল আরে ছোট থেকে খেঁচে খেঁচে মাল পাতলা করে ফেলেছে। গুদে দিয়ে ধরে রাখতে পারে না।

এত কিছু করছি ঠিক হচ্ছে না। এবার ঋতু তুহিন কে জড়িয়ে ধরে চুমু দিল। ওর গুদের রসে তুহিনের বাঁড়া ভিজে গেল।ঋতু বলল এই প্রথম গুদের জল খসল এই না হলে পুরুষ চোদ ভাল করে চুদে দে আজ আমার গুদ ফাটিয়ে দে।

চুমুতে ভড়িয়ে দিতে লাগল। সাড়ে ন টা নাগাদ ঢুকিয়ে সাড়ে দশটা নাগাদ গুদে মাল ঢেলে দিল। ঋতুর গুদ ভর্তি হয়ে মাল গড়িয়ে পড়েছে। দীপা বলল ও নাগর কেমন লাগলো বল।

তুহিন বলল এত মনে হচ্ছে কেউ কোন দিন চোদে নি। আরাম পেয়েছ। হ্যাঁ পেয়েছি এবার ওর টা থেকে বেড় করে নাও আমি একটু শক্ত করে দিচ্ছি থুতু দিয়ে আমার গুদে ঢুকিয়ে দাও না হলে আমার অবস্থা খারাপ তোমাদের চোদন দেখে আমার গুদের রসে সায়া ভিজে গেছে।

ঋতু বলল না ও নেতিয়ে বেড়িয়ে আসুক সব মালটা গুদে যাক। দীপা দূর ও নেতিয়ে বেড়িয়ে আসতে দেরি হবে। আর যা ঢেলেছে তুই গুদের কাছে হাত দিয়ে দেখ।

didi choda choti আমার সেক্সি মাগী দিদির সাথে পরকীয়া

দূর সে মাল ঠিক জায়গায় পৌঁছে গেছে। আস্তে আস্তে বাড় করুক যা খাড়া আছে আমি একটু নাড়া দিয়ে গুদে ঘষে করে নিচ্ছি আমার অবস্থা খারাপ। চাই আমার।

তুহিন আস্তে আস্তে টেনে বাড় করে নিল। দীপা ওর বাঁড়াটা নিজের সায়া দিয়ে মুছে পরিষ্কার করে নিল। বলল ও ঋতুর গুদের ফ্যাদা কত। দীপা ওর গুদে বাঁড়া ঘষতে আরম্ভ করে দিল।

তুহিন বলল পারব। দীপা বলল এই তুমি দু দিন আগে পগারে এই ভাবে দুবার চুদে ছিলে মনে নেই। ঋতু পাশে শুয়ে আছে।

দীপা বলে একটু খাড়া হয়ে গেছে নাও থুতু দিয়ে আস্তে আস্তে ভড়ে দাও। ও নিজেই থুতু দিয়ে লাগিয়ে দিল। তুহিন বাঁড়াটা ধরে ধরে গুদের ভেতরে ভড়ে দিচ্ছে। ma chele sex kora

গুদের ভেতরে নাড়ানাড়ি করে হালকা শক্ত করে নিয়ে খুব ধীরে ধীরে ঠাপ দিচ্ছে। মিনিট কুড়ি পর বেশ শক্ত হয়ে গেছে। এবার চুদতে শুরু করে দিয়েছে। ঋতু বলল বা এ জিনিস আমি দেখিনি। সত্যিই তুমি ভাই পুরুষ। মিমি আর ওর মাকে চুদে নিজের মাকেও চুদতে হল

error: