মা দিবসে মাকে স্পেশাল চোদা ma chele ke chudte bollo

মা দিবসে মাকে স্পেশাল চোদা chele ma ke chudte chai
 সোহেল সাহেব তার বন্ধু দেবাশীষ রায়কে দিয়ে মাকে চোদাতে প্রস্তাব দিল আমাকে। উনি নাকি অনেক বড় ব্যবসায়ী মাকে সে ভাল একটা চাকুরীর ব্যবস্থা করে দিতে পারবে।
যারা আমার গল্প আগে পড়েননি কখনও তাদের জন্য বলছি এই গল্পের সব পাত্র পাত্রী
বাস্তব জীবন থেকে নেয়া। গল্পের নায়িকা আমার মা রেহানা। মার বয়স ৪০ বছরে পা
দিয়েছে গত বছর। বাবা বিদেশে চাকুরী করতে গিয়ে জেলে আটকা পড়েছিল। বাবাকে জেল থেকে ছাড়ানোর জন্য ইঞ্জিনিয়ার সোহেল সাহেব (বাবার অফিসের সিনিয়র কলিগ) এগিয়ে এল। বাবাকে ছাড়ানোর জন্য সোহেল সাহেবের সাহায্য নিতে গিয়ে মায়ের সাথে তার সখ্যতা গড়ে ওঠে। একদিন সোহেল মাকে আমাদের বাসাতে উলঙ্গ করে মাকে সম্ভোগ করা অবস্থায় আমার কাছ ধরা পড়ে যায়। সোহেল আমাকে পরে বলে দেখ রাতুল, তোমার মার এতে কোন দোষ নেই, বেচারী একা নারী আমিই তাকে প্রথম প্রস্তাব দেই  একাজে, আর সে প্রথমে রাজীও হয় নি কিছুতেই। আমি সোহেলকে বলি এটা কোন সমস্যা নয়, উনি আমাদের জন্য যা করেছেন…আর মা যদি সম্মতি দিয়েই থাকে তাহলে ক্ষতি কোথায়? আমার এরকম আশ্বাস পেয়ে সোহেল দারুন খুশী হল।
মা ও সোহেল এরপর থেকে প্রায়ই যৌন সঙ্গমে মিলিত হত। বাবাকে জেল থেকে ছাড়ানোর কথা এখন আর মুখ্য ছিল না। মা ও সোহেলের এই অবৈধ সম্পর্কে আমি কোন বাধা তৈরী করলাম না। সোহেল একারনে আমার উপর দারুন খুশী ছিল। প্রায়ই সে আমাকে নগদ টাকা ছাড়াও শার্ট, প্যান্ট, মার জন্য দামী ড্রেস ইত্যাদি উপহার নিয়ে আসত। মার সাথে সেক্স করা নিয়ে এখন আর কিছু গোপন ছিল না। আমার উপস্থিতিতেও ওরা অবলীলায় যৌনলীলা চালিয়ে যেত। বাবা জেলে যাওয়াতে মা বরং খুশীই হয়েছিল মনে হচ্ছে এখন। কেননা বাবা থাকলে মা কখনই এমন উদ্দাম সেক্স করার সুযোগ পেত না।
যাহোক, ভালোই চলছিল এভাবে, কিন্তু সোহেল সাহেব এত অল্পতে সন্তুষ্ট থাকার মানুষ নন। উনি নিজে মার সাথে সেক্স করার পাশাপাশি তার বন্ধুদেরকে দিয়েও মাকে চোদানো শুরু করল। আমি একদিন মাকে দুজন অচেনা পুরুষের সাথে ডাবল পেনিট্রেশান করা অবস্থায়
দেখে ফেললাম। সোহেলের কাছে জিজ্ঞাসা করলে সে স্বীকার করল যে মাকে দিয়ে সে
তার কয়েকজন বন্ধুর সাথেও যৌন কর্ম করিয়ে যাচ্ছিল। সে আমাকে তার অফিসে ডাকল এ ব্যাপারে আলাপ করার জন্য। মাকে এভাবে নগ্ন হয়ে দুই ফুটোতে বাড়া নিতে দেখে আমার বাড়া লাফিয়ে লক লক করছিল। আসলে মাকে দিয়ে চোদাচুদি করাতে ভালই লাগত আমার। কাজেই সোহেল এ ব্যপারে কি বক্তব্য দিতে চায় সেটা জানতে আর তর সইছিল না। তখনই আমি ওর অফিসে চলে গেলাম। সোহেল আমাকে যা বলল তা এরকমঃ
“দেখ রাতুল, আমি তোমাকে আর তোমার মাকে ভাল করে চিনি। আর দশটা বাজারের নষ্টা মেয়েদের সারিতে আমি তোমার মাকে কখনই দাঁড় করাতে পারব না। আমি তোমার ও তোমার মায়ের মঙ্গল কামনাই করি শুধু। কিন্তু তোমাকে এটাও বুঝতে হবে তোমার মায়ের কিসে পারদর্শীতা আছে, তুমি এখন তোমার মায়ের হাজব্যান্ড এর মত, তোমার বাবা জেল থেকে আর কোনদিন ছাড়া পাবে মনে করি না আমি। তোমাকে বুঝিয়ে বলতে হবে না তোমার মায়ের কি অসাধারন দৈহিক সৌন্দর্য আর যৌন দক্ষতা আছে”। সোহেল বলে চলল “দেখ আমি চাইলে তোমার মাকে কয়েকদিন ভোগ করে ভুলে যেতে পারতাম, কিন্তু আমি চাই তোমাদের ভাল কিছু হোক, আমি চাইনা শুধু তোমাদের অসহায় অবস্থার সুযোগ নিতে। আমি চাইলে তোমার মাকে বিশ হাজার টাকায় আমার অফিসের ফ্রন্ট ডেস্কের চাকুরী দিতে পারি কিন্তু তুমি ইচ্ছা করলেই তোমার মাকে দিয়ে মাসে বিশ লাখ কামাতে পার”। আমি বলে উঠলাম “সেটা কি করে সম্ভব?”
সোহেল বলল “সম্ভব বলেই তো বলছি, শোন তোমার কাছ থেকে তোমার মাকে চোদার গ্রীন সীগনাল পাবার পরেই আমি এ ব্যাপারে চিন্তা শুরু করি, আমার কয়েকজন বন্ধু মিলে অনেকদিন থেকেই দেশী ব্লু ফিল্ম তৈরী করার প্লান করে আসছে, সমস্যা হল মেয়ে অনেকই পাওয়া যায় কিন্তু ক্যামেরার সামনে কেউ আর উলঙ্গ হয়ে সেক্স করতে রাজী হয় না। কাজেই
আমাদের প্রোজেক্টটাও করা হয়ে উঠছে না। আমি তোমাকে না বলেই আমার বন্ধুদেরকে
তোমার মাকে চোদার আমন্ত্রন জানাই, তুমি হয়ত বিশ্বাস করবে না তোমার মা গত
রাতেই আমার বাসায় আমি সহ মোট পাঁচজনের সাথে গ্রুপ সেক্স অর্থাৎ গ্যাং ব্যাং করেছে।
তোমার মায়ের সাবলীলতা আর দক্ষতায় মুগ্ধ হয়ে ওরা সবাই একবাক্যে পছন্দ করেছে তাকে।
নিজের মাকে নিয়ে হয়ত এসব কথা শুনতে ভাল লাগবে না তোমার, তবে শুধু এটুকু বলব তোমাকে যে তোমার মা কি করে একসাথে চারজন পুরুষকে তৃপ্তি দিতে হয় সেটা বেশ ভাল করেই জানে, তোমার মায়ের গুদ-পোদ আর মুখ তিনটাই যেন এক উদ্দেশ্যে নিবেদিত, আর তা হচ্ছে…ছি ছি আমি কি বলছি তোমাকে এসব”। সোহেলের মুখে মার শরীরের এমন বর্ণনা শুনে আমার প্যান্টের ভেতর বাড়া লাফিয়ে উঠল। আমি তাকে বললাম, “দেখুন সোহেল সাহেব, আমি আপনাকে বাবার চোখে দেখি, কাজেই এসব কোনই ব্যাপার না, আপনি প্লিজ শেষ করুন আপনার কথা”। সোহেল এরপরে বলে চলল “তোমার মায়ের মত এমন সুডৌল খাড়া স্তন আমি আর কোন মেয়ের দেখিনি আগে, গতরাতে আমরা তোমার মায়ের গুদে ডাবল বাড়া, পোদে বাড়া আর মুখে বাড়া দিয়ে চারজন একসাথে গ্যাং ব্যাং করেছি, সব শেষে তোমার মা যেমনি করে সবার বীর্য মুখে নিয়ে চেটে চুষে গিলে খেল তা যেকোন পর্ণতারকাকেও হার মানায়”। আমি বললাম “দেখুন সোহেল সাহেব, আপনি আমার বাবার মত কাজেই আমি আপনাকে সম্পূর্ণ বিশ্বাস করি”।
“দেখ রাতুল, তোমার মাকে আমি অলরেডী প্রস্তাব দিয়েছি ব্লু ফিল্ম করার, তোমার মা সম্পূর্ণ জিনিষটাই তোমার উপর ছেড়ে দিতে চায়। কেবল তুমি অনুমতি দিলেই সে ক্যামেরার সামনে উলঙ্গ হতে রাজী আছে নইলে নয়”। আমি সোহেলকে মার সাথে এ নিয়ে আলাপ করতে চাই জানালাম। সোহেল বলল, “দেখ রাতুল, কিছু মনে করোনা তুমি, তোমার মা তোমাকে খুবই ভালবাসে, কাজেই তাকে কষ্ট দিয়ো না কোনভাবে, আর তুমি চাইলে…ইয়ে মানে
এসব কথা ভাবাও হয়ত অন্যায়…তবে…ম্মানেহ, তোমার মা কিন্তু খুবই খোলামেলা
স্বভাবের…তুমি যদি চুদতে চাও তাহলে আমি ব্যবস্থা করে দিতে পারি, তুমি আর আমি
দুজন মিলেও চাইলে তোমার মাকে ডাবল পেনিট্রেশান করাতে পারি…তোমার মতামতটাও তোমার মা তাহলে জেনে গেল…এর মাধ্যমে…” আমি সোহেলকে বললাম “মার যদি আপত্তি না থাকে তাহলে আমারও আপত্তি নেই…”
বাকী অংশ আগামী পর্বে…

Leave a Comment

error: