মায়ের অপরাধী যৌবন ma ke chudar golpo

মায়ের অপরাধী যৌবন ma ke chodar golpo new

মায়ের প্রধান এবং একমাত্র অপরাধ ছিল যে সে সুন্দরী। মার চেহারার চেয়েও শরীরটা ছিল আরো বেশি সুন্দর। এই দৈহিক সৌন্দর্যের জন্যই মাকে সারাজীবন অনেক গঞ্জনা সহ্য করতে হয়েছে। কিন্তু মা ছিল অত্যন্ত লাজুক সভাবের এবং বিনয়ী ও নম্র প্রকৃতির মেয়ে। বয়স চল্লিশ হলেও মা ছিল খুবই অন্তর্মুখী, মার আত্তীয় সজন বন্ধুবান্ধব তেমন কেউ ছিল না।

বাবা গত হবার পরে আমি ও মা একটা ফ্ল্যাট ভাড়া নিলাম। আমার ব্যবসায়ী বন্ধু রাশেদ সব ঠিক করে দিল। আমার বয়স ২২ বছর। কলেজ পাশ করে বেকার বসে আছি। রাশেদ আমাকে বলল ওর অফিসে এসে বসতে এবং ওর সাথে যোগদান করতে। ও আমাকে বলল তোর সুন্দরী মার জন্যও একটা চাকরী আছে চাইলে করাতে পারিস। প্রথমতঃ অফিস সেক্রেটারীর চাকরী। কিন্তু বস্ কে খুশী (!) করতে পারলে পদের দ্রূত উন্নতী আবশ্যক! আমি ওকে বললাম মাকে আমি জানাব। রাশেদ বলল আমি যেন মায়ের একটা ছবি ও সিভি ওর কাছে জমা দেই। মাকে দেখে পছন্দ হলে ইন্টারভিউ ছাড়াই ওরা নিয়ে নেবে রাশেদ বলল আমাকে।

চাকুরীটির জন্য গ্রাজুয়েশন আবশ্যক হলেও মাকে ওরা প্রাইমারী সিলেকশান রাখল শুধু মাত্র মার শারীরিক সৌন্দর্যের কারনে। মা ছিল কেবল ইন্টারমিডিয়েট পাশ।

আসলে রাশেদ এর ছিল একটি পর্ণ প্রডাকশান হাউস। এবং এটি ছিল তারই একটি সহযোগী প্রতিষ্ঠান। ইন্টারভিউ এর মাধ্যমে অফিস সেক্রেটারীর নিয়োগ হচ্ছিল ঠিকই তবে এর মধ্যই চলছিল রাশেদের কোম্পানীর পরবর্তী যৌনছায়াছবির জন্য নায়িকা খোজার কাজও। ছবিটি ছিল একটু বয়স্ক নারীর চরিত্রের থ্রী এক্স ছবি। সৌভাগ্য অথবা দুর্ভাগ্য বশতঃ মা এই ক্যাটাগরীতেই সিলেক্টেড হয়ে গেল। রাশেদ আমাকে পরে সব জানালেও আমি আপত্তি করলাম না বরং বেশ খুশীই হলাম ওর কাজে। নিজের মাকে দিয়ে যৌন ছবি করাতে আপত্তি নেই জেনে রাশেদ দারুন খুশী হল। আসলে ও আগে থেকেই মাকে পছন্দ করে রেখেছিল ওর এই ছবির জন্য। আমি হয়ত রাজী হব না ভেবে ও আমাকে সাহস করে বলতে পারে নি।

মাকে ওরা একটা আলাদা ঘরে এনে রাখল। একজন সল্পবসনা নারী এসে মাকে সম্পূর্ণ ল্যাংটা হতে বলল মেডিকেল চেকাপের জন্য। মা তার সব জামা কাপড় খুল উলঙ্গ হল। মেয়েটা মার কাপড় নিয়ে চলে গেল। মাকে ওরা ওদের সাতদিনের ট্রেনিং প্রোগ্রামে অন্তর্ভুক্ত করল। মাকে সব্রকম সেক্সুয়াল ইন্টারকোর্সের পদ্ধতি শেখান হল হাতে কলমে। মা সভাবগত ভাবে ছিল একটু কামুক প্রকৃতির। ফলে বেশি বেগ পেতে হলনা কাউকেই। মাত্র সাতদিনেই ফাকিং ও সাকিং এ মা এক্সপার্ট হয়ে গেল পুরপুরি। ট্রেনিং প্রোগ্রামের ৩ জনের মধ্যে মা ফার্ষ্ট হল। অন্য দুজনের বয়স ২৮ এবং ২৯ হলেও ওরা মাকেই সিলেক্ট করল। যদিও মার বয়স ছিল

Leave a Comment

error: