শীব পুজার রাতে শীব সেজে বাসোন্তি দিদি R মিতা কে চুদলাম shib pujar raty basunti didi R mitaka chud lam

শীব পুজার রাতে শীব সেজে বাসোন্তি দিদি R মিতা কে চুদলাম

আমি রায়হান পিরোজ পুর জেলার বানিয়ারি গ্রামে বাড়ি ।আমাদের বাড়ির আসে পাসে প্রায়ই হিন্দু বাড়ি। আমার প্রাইমারী স্কুলের বন্দু মনোতোস প্রতি পুজায় আমাকে দাওয়াত দিতো আমি জেতাম R মজার মজার খাবার খেতাম।

পাসের বারিটা বাসোন্তি দিদি দের ।খলের ওপারের বাড়িটা মিতাদের তারাও আমাদের দাওয়াত দিতো। কার্তিক মাসে নতুন ধান বরোনের নবাননো , হাল বৈশাখীতে মিষ্টিটান্যো বোজের উৎসব। আমি আমার বন্দু মনোতোসকে বললাম তোদের কতো গুলো পুজা? মনোতোস

বললো আমাদের ১২ মাসে ১৩ পুজা এ তো গুলো কি -কিরে? সে অনেক গুলোপুজার নাম বললো ।তার মধ্যো শীব পুজার নামটাও ছিলো। আমি বললাম শীব পুজায়তো আমাকে কখনো দাওয়াত দিসনি ,সে বললো শীব পুজায় দাওয়াত হয়না, আমি বললাম কেন? তা -বলা জাবেনা।

অনেক তোসামোত করলে অবো শেষে একদিন বললো । শীব পুজার রাতে দেবোতা শীবনাথ এসে কুমারি মেয়েদের দর্শন দিয়েযান।, সেটা আবার কিরকোম? তবে বাংলা সোন শীব পুজার রাতে আমাদের ধর্মের সকোল কুমারী মেয়েরা উলঙ্গো হয়ে ঘরের দরোজা খুলে সুয়েথাকে

আর দেবোতা শীবনাথ যে- কোনো মানুষের রুপ নিয়ে এসে চুদেযায়। তাহলে জীবনে তার কনো অসান্তি হয়না এমনকি বাশোর রাতে সামী কে চোদা দিতে ও কোন কস্ট হয়না R সামী ও চুদে খুবমজা পায় আমি একথা সুনে খুব অবাক হোলাম আর খিল- খিল করে হাসলাম। বললাম বন্দু

তাহলে এইকথা? R আমি মাস গুনে গুনে সেই দিন্টার অপেক্ষায় রইলাম কবে সেই দিন্টা আসবে আমি পাসের বাড়ির বাসোন্তি দিদি R মিতা কে শীব চোদা চুদবো ।বাসোন্তি দিদি আরো ৭বছর আগে বিয়েপাস করেছেন কিন্তু

আজও বিয়ে হয়নি .৫ফুট ৫ইঞ্চি লম্বা দুইদুয়ারি ধামার মতো একখানা পাছা । চাল কুমড়ার মত লম্বা দুটো দুধ দেখতে যেন অবিকল মাকালি । শুনেছি পারার শ্যামল দাদা -বাবুলাল আরো অনেকে তাকে চুদেছে ।মাস গড়িয়ে দিন্টা এলো R আমি শুধু রাত টার অপেক্ষায়ই রইলাম। আজ সকালে ও বাসোন্তি দিদি আমাদের বারিতে এসে ছিল । আমিতার

ধামারমতো পাছাটা দেখে মনে মনে ভাবতেছি এই ধামারমতো পাছাটার ভিতরে নাজানি কতো বড় একখান ছামা। রাত আসলেই ঐ ধামারমতো ছামার বিতরে আমার দোনটা কে- ডুবাবো । ভাদ্রো মাস রাত ১০টা টিপ টিপ করে বিস্টি পরছে আমি আছতে করে সোয়া থেকে উঠে বাসোন্তি দিদি দের বাড়িতে।

চলে গেলাম ।দেখি দরোজাটা খোলা ঘরে ডুকে দিদির রুমে চলেগেলাম । দিদি বললো কে আমি বললাম আমি রায়হান শীবনাথ। রায়হান তুমি? হ্যা দিদি কোনো সমস্যা? তবে চলে যাই ‘না তুমি যে শীবনাথ ভগোবান হইয়ে এসেছ চলেগেলে আমার যে অমঙ্গল হবে। আমি আস্তে করে দিদির খাটে উঠলাম।

মসারীটা জাগিয়ে দেখি’ দিদি একেবারে উলঙ্গ শুধু ওড়নাটা গায়েরউপর ।আমাকে দেখেদিদি উঠেবসলো আমি আস্তে করে দিদির চাল্কুরোটায় হাত দিলাম দিদিআমাকে জরিয়েদ ধরলো R আমিও দিদিকে জরিয়ে ধরলাম। আর কিছুন খন পর দিদির গায়েউপর শুয়েদুধ দুটো চুষছি R হাত দিয়ে ছামার বিচি গসতে শুরুকরলাম। দিদি যেন অস্থিরহয়ে গেল

বললো ভাইরাহান আরপাছিনা মাল পরে আমার পাছাটা ভিজেগেছে তারা তারি করে ধোন্টা আমার ছামায় ঢুকিয়েদে আমিদিদির দুপা ফাক করেফচাতকরে ধোন্টাদুকিয়ে দিলাম R মনেহলো যেন আমার ওল্টাও ঢুকে গেছে।

দিদি তোর ছামাটা সোতা খালের মতো বড় কেনরে? R বলিসনা ২বছর আগে শীব পুজার রাতে রতোন ওর ৯’ইঞ্চি বারা দিয়ে আমারছামার পরদা ফাটিয়ে গেল ।গেলো বছর জেঠা মসায়া -শীবসেজে আসে তার বুরোধোন্টা দিয়েচুদেছামাটা খাল করলো।

তোর কপাল ভালো যে- এ বছর তুই ভিতরে ঢুকে যাসনি।একবর মালঢেলে বুজলাম এই খইলতা ছামা চুদে আমার মাজা হবেনা ।

যাই মিতার বয়স ১২ ওর কচি ছামাটা চুদেলে মজা পাব ।দিদি আমি যাই বাবা বিছানায় না পেলে অনেক কৈফিয়াত করবে। এই বলে উঠে আসলাম। মিতাদের বারিটাতো খালের ওপার আস্তে করে লুঙ্গিটা খুলে মাথায় বাধলাম।আর লাফ দিয়ে খালে পরলাম। ওদের বারির কুকুর দুটো আমাকে ধাওয়া করল ।এতযে বলছি বাবা কুকুর আমি তোদের ভগবান শিবনাথ

তোরাকি তোদের ভগবানকে খাবি ।মোটা মুটি বাবা সোনা বলে মিতাদের ঘরে ঢুকে পরলাম ।ঢুকে দেখলাম মিতাও একেবারে ন্যাংটা । ছামার বিচিটা যেন সোনার আংটির মতো জল জল করছে। মনে হচ্ছিল সোনার আংটি কিন্তু না হাত দিয়ে দেখি ওটা ছামার বিচি । জেইনা হাত দিলাম মিতা বলল কে ? আমি বললাম আমি শিবঠাকুর তোমার রায়হান ভাই । বুজেছি আমার শিবনাথ ভগবান বুজি রায়হান রুপে আসল । এসো এসো আমাকে তোমার দর্শন দিয়ে সিদ্দি করে যাও ।

অমনি আমি তাকে জরিয়ে ধরে চুমু খেতে লাগলাম ।আর হাত দিয়ে ওর দুটো কচি দুধ আস্তে আস্তে টিপতে সুরু করলাম । পূর্ণিমার চাদের মতো দেহটাকে পা থেকে মাথা পর্যন্ত চাটলাম । ও যেন একেবারে চোদা দিতে অস্তির হয়ে গেল । বলছে ভগবান শিবনাথ রায়হান ভাই আমার জীবনের প্রথম শিব ঠাকুর তুমি ,আমাকে চুদে এমন বর দিও যেন জিবনে কোনদিন চোদায় অভাব না পরে ।আমি বললাম হ্যা আজ থেকে কোনদিন তোমার চোদা খেতে কুমতি হবে না । তোমায় চুদতে সব সময়ই পাসে রবো । তবে দেরি করছ কেন?

সুরু কর ।আমি প্রথমে দুধ দুটো চুষছি আর ছামার ফুটার ভিতরে আঙ্গুল দিয়ে নারাচ্ছি ছামা দিয়ে যেন খাটি নারকেল তেল বেরুচ্ছে । কিজে গন্ধ ও বলছে আর পারছিনা এবার আঙ্গুল বের করে ছামার ভিতরে দোন্টা ডুকাও কিন্তু ওর ফুটোটা খুবই ছোট ঠেসে ঠেসে ডুকালাম । একবার চুততেই ছামার পর্দা ফেটে গেল ।অনেকটা রক্তও বের হল মিতা বলছে ঠাকুর এতো কষ্ট কেন ?

এখনতো কষ্ট বলছ পরে মাথা দিলেও না করবেনা ।এক ঘণ্টা পর আর একবার দিলাম বলল ঠাকুর রায়হান ভাই আমাকে কষ্ট দিওনা এর পর থেকে তুমিই চুদবে ।পুজার রাত চলে গেলেও চোদার রাত যায়নি ।তারপর থেকে মাজে মজে রাতে মিতাকে চুদছি ।এমনি ভাবে দু বছর কেটে গেল । মিতার বিয়ে হল কিন্তু আমাকে মাজে মাজে চোদা দেয় ।

আমি বললাম তোরতো স্বামী আছে এখনো আমাকে চোদা দিস কেন? বলল আকাডা দোনের চোদায় খাউজ মরেনা । তোমার কাটা দোনে একেবারে চাইছে নিয়ে জায় ।তাই মজা পাই ।ভগবানের কাছে প্রাথনা করি তুমি যেন বেচে থেকে আমাকে এরকম চুদতে পার ।আর আমি ও আপনাদের কাছে দোয়া চাই। আপনারা দোয়া করবেন বেচে থেকে যেন শীব সেজে আরও অনেক মেয়েকে চুদতে পারি।।
shibe pujar raty shib choder kaheni

Leave a Comment

error: