লেগিনসের ফুটো দিয়ে ধোন ঢুকিয়ে চুদলাম

ভোদায় ধোন ঢুকিয়ে চুদে দিলাম

আমি ইন্দ্রনীল, বয়স ২৪। আমি আজকে আপনাদেরকে পাবলিক স্পেসে আমার গার্লফ্রেন্ডের সাথে উদ্যাম চোদাচুদির বাংলা চটি গল্প শোনাবো।আমার গার্লফ্রেন্ডের নাম মধুমিতা, তার বয়স ২১। আমরা দুজনেই একসাথে ইউনিভার্সিটিতে পড়তাম। bangla chodar golpo

সে থাকত গার্লস হোস্টেলে আর আমি বয়েজ হোস্টেলে। যেহেতু গার্লস হোস্টেলের ছাত্রীরা চাইলেও রাতে বাইরে থাকতে পারে না, তাই অনেক ইচ্ছা থাকলেও প্রথম ছয় মাস আমরা চোদাচুদির সুযোগ পাইনি।

নির্জন রাস্তায় তার দুধে, পোদে, গুদে অনেকবার হাত দিয়েছি। সে আমার বারা হাত দিয়ে নাড়িয়ে দিয়েছে। কিন্তু তার রসালো গুদে বাড়াটা ঢোকানোর সাধ তখনো পূর্ণ হয়নি। তাই দুজন মিলে সিদ্ধান্ত নিলাম ক্যাম্পাসের কোন নির্জন জায়গায় বসে চোদন কার্য সম্পাদন করে ফেলতে হবে।

পরিকল্পনা মতো এক ছুটির দিনে মধু তার পুরোনো লেগিনসের দুই পায়ের জয়েন্টের মাঝখানে ব্লেড দিয়ে ফুটো করল।এমন ভাবে ফুটোটা করল যাতে সেখান দিয়ে তার মাঙে আমার ধোনটা ঢুকিয়ে দিতে কোন সমস্যা না হয়। বাংলা চোদার গল্প

গ্রুপ চুদাচুদি Jesika sobnom choti golpo

তার পর পড়ন্ত বিকেলে এক নির্জন স্থানে দুজনে মিলে বসলাম।আমি একটা গাছের গোড়ায় হেলান দিয়ে বসলাম আর সে বসল আমার কোলে। ওভাবে বসে‌ আমি পেছন থেকে তার ঘাড়ে টিস করতে শুরু করলাম।

হাত দিয়ে ওর ডবকা মাইদুটো চেপে ধরে টিপতে শুরু করলাম। ঘাড়ে কামড় দিলাম, নিপলগুলো ডলে দিতে লাগলাম।কিছুক্ষণ এভাবে চলার পর একটা হাত চালান করলাম তার গুদে। গুদ থেকে রস বেরুচ্ছি আমি আঙুল দিয়ে তার ক্লিট নাড়াচাড়া করতে লাগলাম। বাংলা চটি কাহিনী

আরাম পেয়ে মধূ আমার উপর গা এলিয়ে দিল। তার মুখ থেকে মৃদু শীৎকার বেরিয়ে এলো। “আহ জান কি করতেসো তুমি’। আমি আরো জোড়ে জোড়ে মাই টিপতে আর গুদ নাড়াতে শুরু করে দিলাম।মধূর শীৎকারের মাত্রা বেড়ে গেল। উহ আহ মাগো উমমমম জান, এই জাতীয় নানা শব্দ তার মুখ দিয়ে বেরোতে লাগলো।

গুদ তখন ভিজে চপচপ করছে। আমার বারাটা শক্ত হয়ে তার পোদে গুতা মারছিল। মধু হাত দিয়ে আমার ধোনটা নাড়াচাড়া করছিল। হঠাৎ সে উঠে গিয়ে আমার প্যান্টের চেইন খুলে দিয়ে ধোনটাকে বের করে নিল। তারপর তার থুতু মাখিয়ে কিছুক্ষণ নাড়ালো।

শক্ত হয়ে থাকা বাড়াটা মুখের ভেতর নিয়ে চুষতে শুরু করে দিল। আমি ভয় পাচ্ছিলাম কেউ এসে পড়তে পারে ভেবে। মধুর চোষন আর চাটনে আমার কাম রস গড়িয়ে পরছিল আর সে তা চেটে খেয়ে নিচ্ছল।এমন সময় এক বৃদ্ধ লোক আমাদের দিকে এগিয়ে এল।

আমি হঠাৎ তাকে দেখে চমকে উঠলাম। কিন্তু মধু তার চোষন লিলা চালিয়ে যাচ্ছে। বৃদ্ধ কাঁপা কাঁপা গলায় বলল।বাবা সুপার মার্কেটের রাস্তা কোনটা? bangla choti kahini

চুতমারানি আমার পুরা মাল চেটে খাবি

আমি হাত দিয়ে রাস্তা দেখিয়ে দিয়ে বললাম সোজা চলে যান। বৃদ্ধ আমরা কি করছি বুঝতে পারেনি। সে চলে যেতেই মধু আমার দিকে তাকিয়ে ফিক করে হেসে ফেললো।তারপর সে তার লেগিনসের ফুটো দিয়ে আমার বাড়াটা তার ভোদায় সেট করে আমার কোলে বসল।

ভেজা গুদে পচ করে ঢুকে গেল বাড়াটা। আমার কোলে বসে আমাকে কিস করতে শুরু করলো মধু। আমি তার পিঠ খামচে ধরে তলঠাপ দিতে লাগলাম।একটু পর কাপড়ের উপর দিয়ে তার দুধে কামড় দিতে শুরু করলাম। চোদন খেতে খেতে সে কেঁপে উঠল।

তখন সন্ধ্যা হয়ে গেছে। চারদিকে অন্ধকার ঘনিয়ে এসেছে। লোকলজ্জার কথা ভুলে মধু শীৎকার দিতে শুরু করলো। তার শীৎকার শুনে আমার বাড়া আরো শক্ত হয়ে যাচ্ছিল আর আমি ঠাপানোর গতি বাড়িয়ে দিচ্ছিলাম। জোরে জোরে ঠাপ খেয়ে সে আরো জোরে চেঁচাতে শুরু করল।

আমি তার স্তনের বোঁটা কাড়ে ধরে ঠাপাতে লাগলাম।উত্তেজনায় আমি তার কাপড় খুলে ফেললাম। মাটি শুইয়ে দিয়ে ওর পা দুটো কাঁধে তুলে ইচ্ছা মতো চুদতে লাগলাম। bangla choda chudi golpo

হাত দিয়ে ওর স্তনগুলো জোরে জোরে টিপছিলাম। ওমমম আহহহ ইসসসস্ প্রভৃতি নানা রকম শব্দ তার মুখ দিয়ে বেরোতে লাগলো।এভাবে অনেকক্ষন চোদাচুদির পর আমাদের দুজনের মাল বেরিয়ে গেল। মধুকে আমি তার জামা পড়িয়ে দিলাম।

Leave a Comment

error: