মাসি তার ভারী পাছাটা একটু বেঁকিয়ে দিল

দুই মাসি কে একসাথে চোদার গ্রুপ চটি গল্প

ছেলেবেলা থেকেই আমি রেখামাসিকে খুব ভালবাসতাম।রেখামাসি আমার মায়ের খুড়তুতো বোন, আমার চেয়ে বয়সে প্রায় দশ বছর বড়। রেখামাসির বিয়ের আগেও মামার বাড়িতে সেই আমার আকর্ষণের কেন্দ্রবিন্দু ছিল। আমার দশ বছর বয়স অবধি মামার বাড়ি গেলে রেখামাসির কাছে ন্যাংটো হয়ে চান করতে আমি খূব ভালবাসতাম। বিশেষ করে সে যখন আমার ছোট্ট নুঙ্কুতে সাবান মাখিয়ে দিয়ে আমার টুপিটা খোলার জন্য পিছন দিকে টান দিত।তখন বুঝতে পারতাম না রেখামাসি কেন অমন করছে। তবে মাসির এই চেষ্টা আমার খূব ভাল লাগত। কিন্তু সত্যি বলতে রেখামাসিই কিন্তু একদিন আমার নুঙ্কুর ঢাকা খুলে দিয়ে বলেছিল, “যা, তোর একটা বড় কাজ করে দিলাম। বড় হয়ে যখন কোনও মেয়ের কাছে যাবি তখন বুঝতে পারবি মাসি তোর কি উপকারটা করেছিল।সেদিন বুঝতে পারিনি, কিন্তু বড় হয়ে বুঝতে পারলাম সেদিন রেখামাসি কি বলতে চেয়েছিল। masi ke chodar golpo

বয়স বাড়ার সাথে সাথে আমার নুঙ্কুটাও কেমন যেন বড় হতে লাগল এবং তার চারপাশে ছোট ছোট লোম গজিয়ে উঠল। এই লোমগুলো দিন দিন মোটা হয়ে কোঁকড়া চুলের রূপ ধারণ করল এবং আমার নুনুর ও বিচির চারপাশটা ঘিরে ফেলল।এরপর থেকে আমি মামার বাড়ি গেলে রেখামাসি যখন আমায় জড়িয়ে ধরত আমার কেমন যেন গা শিরশির করে উঠত। বিশেষ করে মাসির দুধদুটো আমার শরীরের সাথে ঠেকলেই কেমন যেন উত্তেজনা হত এবং প্যান্টের ভীতর আমার ছোট্ট নুঙ্কুটাও কেমন যেন শক্ত হয়ে উঠত আর টুপিটা উপর থেকে সরে যেত।আমার তখন প্রায় শোলো বছর বয়স। মাধ্যমিক পরীক্ষার শেষে মামার বাড়ি বেড়াতে গেছি। বাড়িতে ঢোকা মাত্রই আমার চোখ সবাইয়ের মধ্যে রেখামাসিকেই খুঁজছে।রেখামাসি নিজেই আমার দিকে এগিয়ে এসে বলল, “আমার সেই ছোট্ট খোকন এখন কত বড় হয়ে গেছিস, রে। তোকে কতদিন আদর করিনি। আয় তোকে একটু আদর করি।

আমার চোখ কিন্তু রেখামাসির দুলন্ত স্তনদুটির দিকে! জামার উপর দিয়ে মাসির বুকের খাঁজ দেখে আমার গা শিরশির করতে আরম্ভ করেছে। মাসির ভরা দাবনাদুটো দেখে মনে হচ্ছে একটু হাত বুলিয়ে দি।রেখামাসির তখন ছাব্বিশ বছর বয়স, অথচ তখনও তার কিন্তু বিয়ে হয়নি। মাসির শরীরে যৌবনের জোওয়ার এসেছে। বোঝাই যাচ্ছে রেখামাসি পুরুষ সঙ্গ পাবার জন্য ছটফট করছে।আমি বাথরুমে চান করছিলাম। তখনই হঠাৎ বাথরুমের দরজায় টোকা পড়ল। আমি গামছা জড়িয়ে দরজা খুলতেই দেখি রেখামাসি সামনে দাঁড়িয়ে! মাসি মুচকি হেসে বলল, “খোকন, তোকে কতদিন চান করাইনি। এখন ত একটু বড় হয়েছিস। আয় ত, তোকে আগের মত চান করিয়ে দি।মাসি প্রায় জোর করেই দরজা ঠেলে ভীতরে ঢুকে এলো এবং ভীতর থেকে দরজা বন্ধ করে দিলো।

Masi Ke Chodar Golpo কাজের মাসিকে চুদার গল্প

তারপর আমার গামছায় টান মেরে বলল, খোকন, ছেলেবেলায় ত তোকে আমি ন্যাংটো করিয়ে চান করিয়ে দিতাম। আয় দেখি ত, তোর নুঙ্কুটা এতদিনে কত বড় হয়েছে.রেখামাসি মুহর্তের মধ্যেই আমার গামছা টান মেরে খুলে দিল। ভাবতে পারেন, একটা শোলো বছরের ছেলে একটা ছাব্বিশ বছরের অবিবাহিতা মেয়ের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছে! আমার খূব লজ্জা করছিল। আমি একহাতে আমার নুঙ্কু চেপে ফেললাম।রেখামাসি আমার হাত সরিয়ে দিয়ে বলল, “এই তুই পুরুষ মানুষ, মেয়েদের সামনে ন্যাংটো হয়ে দাঁড়াতে লজ্জা পাবিনা ত!” তারপর নিজের হাতের মুঠোয় আমার নুঙ্কুটা ধরে বলল, “উঃফ খোকন, তোর নুঙ্কুটা কত বড় হয়ে গেছে, রে! এটা ত এখন নবযুবকের পূর্ণ বিকসিত বাড়া! মাইরি, এটা কত মেয়ের গুদে ঢুকবে কে জানে! তোর মনে আছে, আমিই কিন্তু প্রথমবার তোর টুপি খুলে দিয়েছিলাম? এখন ডগাটা কিরকম শক্ত আর তেল চকচকে হয়ে গেছে.খোকন তোর বাল এতটাই ঘন হয়ে গেছে যে ততটা ত আমারই হয়নি, রে! আয় ত, তোর বাড়া আর বিচিতে সাবান মাখিয়ে তোকে ভাল করে চান করিয়ে দিই।

তাহলে রেখামাসি যাচাই করে প্রমাণ পত্র দিয়ে দিল যে আমার নুঙ্কু এখন বাড়ায় পরিণত হয়ে গেছে। এদিকে মাসীর নরম হাতের ছোঁওয়ায় আমার বাড়াটা ততক্ষণে খূবই শক্ত ও বিশাল হয়ে উঠেছে। রেখামাসি আমার বাড়ার ডগায় বেশ কয়েকটা চুমু খেল এবং বিচিদুটো কচলে দিয়ে বলল, “খোকন, তোর বিচিদুটো ত দেখছি বালে ভর্তি হয়ে গেছে, রে! তোর এই বালে ঘেরা বাড়া আর বিচি আমার খূউব পছন্দ হয়েছে।রেখামাসি আমার বাড়ায় সাবান মাখিয়ে হাতের মুঠোয় নিয়ে খেঁচতে আরম্ভ করল। আমার সারা শরীর দিয়ে যেন বিদ্যুৎ বইতে লাগল। তিন চার মিনিটের মধ্যেই আমার বাড়া দিয়ে ছিটকে ছিটকে সাদা ঘন তরল বেরিয়ে রেখামাসির মুখের উপর পড়ল।এর আগে আমার কোনও দিন বীর্যস্খলন হয়নি, তাই আমি এই ব্যাপারে কিছুই জানতাম না। হঠাৎ করে পেচ্ছাবের ফুটো দিয়ে গাঢ় সাদা জিনিষ বেরিয়ে আসতে আমি বেশ ভয় পেয়ে গেলাম এবং রেখামাসি কে বলেই ফেললাম, “মাসি আমার কি হয়েছে গো, ঐরকম সাদা গাঢ় পেচ্ছাব হল কেন? bangla choti masi

রেখামাসি একগাল হেসে বলল ওরে খোকন ঐটা পেচ্ছাব নয় ওটাকে বীর্য বলে! ঐটাই মেয়েদের ভীতরে ঢুকলে বাচ্ছা হয়! দেখছি, তুই কিছুই বুঝিস না! আচ্ছা তোকে আমি সব শিখিয়ে দেবো।তখন আমি মনে মনে ভেবেছিলাম ঐটা কি করেই বা মেয়েদের মধ্যে ঢোকে। যাই হউক রেখামাসি ত বলেই দিয়েছে আমায় সব শিখিয়ে দেবে। হঠাৎ আমার দৃষ্টি রেখামাসির জামার খোলা অংশ দিয়ে তার দুধ দুটোর উপর গেল। আমার মনে হল মাসির দুধ দুটো আরো বড় এবং পুরুষ্ট হয়েছে এবং দেখতে খূবই সুন্দর লাগছে।রেখামাসির প্রতি আমার কেমন যেন একটা আকর্ষণ হচ্ছিল। মাসি তার দুধের দিকে আমায় তাকিয়ে থাকতে দেখে বলল, “খোকন, আমার দুধদুটো দেখতে তোর খুব ভাল লাগছে, তাই না? শোন, এগুলোকে মাই বলে। এগুলো দিয়ে শুধু মাত্র বাচ্ছাকে দুধ খাওয়ানোর কাজই করা হয়না, বরন মিলনের সময় এগুলোয় হাত পড়লে ছেলে ও মেয়ে দুজনেরই সেক্স জাগে। আমি এগুলো জামার ভীতর থেকে বের করে দিচ্ছি। তুই এগুলো একটু টিপে দেখ, খূব মজা পাবি।

রেখামাসি জামার বোতাম খুলল, তার পর পিঠের দিকে হাত দিয়ে ব্রেসিয়ারের আংটা খুলে মাইদুটো বাহিরে বের করে আমার সামনে ধরল। মাসির মাইদুটো কি সুন্দর! এর আগে আমি লক্ষ করেছিলাম আমার মায়ের এবং কাকীমার মাইগুলো কেমন যেন বড় হয়ে ঝুলে গেছে অথচ রেখামাসির মাইদুটো খূবই পুরুষ্ট, এবং খাড়া হয়ে আছে।আমি রেখামাসির মাইদুটো হাতের মুঠোয় নিয়ে টিপতে লাগলাম। রেখামাসির বোঁটাদুটো ফুলে শক্ত হয়ে গেল। আমার মনে হচ্ছিল আমি স্পঞ্জের নরম বল টিপছি। আমার মাই টিপতে খূবই ভাল লাগছিল এবং রেখামাসিও আনন্দে চোখ বন্ধ করে সীৎকার দিয়ে উঠছিল। ওদিকে আমার বাড়াটা যেন আরো টং টং করে উঠল।

রেখামাসি একটা মাই আমার মুখের কাছে নিয়ে এসে বলল, খোকন, আমার একটা মাই চুষে দেখ, খুব মজা পাবি!” আমি একটা মাই চুষতে এবং অপর মাইটা টিপতে লাগলাম। মাসির মাই চুষতে আমার খুব মজা লাগল। মাসি নিজেও আমার মুখের মধ্যে মাই চেপে ধরছিল।একটু বাদে রেখামাসি বলল, “খোকন, আমি আমার জামা ও পায়জামা খুলে দিচ্ছি। তার পর তুই আমাকে এবং আমি তোকে একসাথে চান করাবো।দেখতে দেখতে রেখামাসি আমার সামনে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে পড়ল। আমি জীবনে প্রথমবার কোনও প্রাপ্তবয়স্কা নারীর গুদ দর্শন করলাম। আমি যে কতবার রেখামাসির সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়েছি তার হিসাব নেই কিন্তু রেখামাসি যে কোনওদিন আমার সামনে ন্যাংটো হয়ে দাঁড়াবে, আমি স্বপ্নেও ভাবিনি! রেখামাসির গুদটা কি সুন্দর! হাল্কা নরম ভেলভেটের মত বালে ঘেরা গোলাপি চেরার ভীতর থেকে এক মিষ্টি ঝাঁঝালো গন্ধ বেরুচ্ছে। মাসিকে চোদার গল্প

রেখামাসি আমার হাতটা ধরে তার গুদে ঠেকিয়ে বলল খোকন, আমার তো ছাব্বিশ বছর বয়স হয়ে গেলো যার ফলে আমার শরীরে যৌবন ভীষণ কামড় দিচ্ছে! এতদিন বিয়ে না হবার ফলে আমি খূব কষ্ট পাচ্ছি। তোর ছেলেবেলায় আমি তোকে সবরকমের সঙ্গ দিয়েছি। বড় হয়ে এবার তুই আমায় সঙ্গ দিবি। তোর ঐ বিশাল জিনিষটা আমার এইখানে ঢুকিয়ে আমায় আনন্দ দিবি।ঐ বয়সে আমি বুঝতেই পারছিলামনা কি করেই বা আমি আমার অত বড় ধন রেখামাসির ছোট্ট গুদে ঢোকাবো এবং কেনই বা তাতে রেখামাসি আনন্দ পাবে। আমি রেখামাসির উলঙ্গ শরীরে সাবান মাখাতে লাগলাম। বিশেষ করে আমি যখন মাসির পুরষ্ট মাইদুটো এবং মখমলী বালে ঘেরা গুদে সাবান মাখিয়ে চটকাচ্ছিলাম তখন আমার শরীরে এক অন্য রকমের শিরশিরানি হচ্ছিল এবং মাসি নিজেও চোখ বুজিয়ে আনন্দ উপভোগ করছিল।রেখামাসি আমার বাড়া হাতে ধরে মুতিয়ে দিল এবং নিজেও আমার মুতের উপর মুততে আরম্ভ করল। এতদিন আমি জানতাম ছেলেরাই শুধু দাঁড়িয়ে মুততে পারে। মেয়ে হিসাবে রেখামাসিকে দাঁড়িয়ে মুততে দেখে আমার খূবই আশ্চর্য লাগল।

Bangla Choti Didi Ke Choda দিদি কে চোদার নতুন গল্প

আমি যেন নিজের অজান্তেই রেখামাসির খুব কাছে চলে আসছিলাম। এতক্ষণে রীতমাসির সামনে ন্যাংটো হয়ে দাঁড়ানোর ফলে আমার সমস্ত লজ্জা কেটে গেছিল। মাসি আমায় চান করাতে করাতে বলল, “খোকন, ভাত খাবার পর তুই দুপুর বেলা আমার ঘরে শুইবি। আমি আজ তোকে সব কিছু শিখিয়ে দেবো।ভাত খেয়ে কিছুক্ষণ এদিক ওদিক ঘোরাঘুরি করার পর আমি রেখামাসির ঘরে ঢুকলাম। রেখামাসি ঐ সময় একটা পাতলা নাইটি পরে ঘরেই বসেছিল। আমায় দেখেই মাসি বলল, “আয় খোকন, কোথায় ছিলি বাবা এতক্ষণ? আমি কখন থেকে ঘরে বসে বসে তোর অপেক্ষা করছি! তুই গেঞ্জি আর প্যান্ট খুলে হুকে টাঙ্গিয়ে দে এবং খাটে উঠে আয়।তার মানে মাসি প্রথম থেকেই আমায় উলঙ্গ দেখতে চাইছে! আমি মাসিকে একটু ভাল করে নিরীক্ষণ করলাম। মাসির শ্যাম্পু করা চুল পিঠে ছড়িয়ে আছে, ভ্রু দুটি সুন্দর ভাবে সেট করা, চোখে আই লাইনার এবং আই শ্যাডো লাগানো, ঠোঁটে সরু লাল লিপস্টিক, হাত ও পায়ের আঙ্গুলে খয়েরী নেলপালিশ, সব মিলিয়ে মাসিকে অত্যধিক সুন্দরী ও লোভনীয় লাগছে। মাসি এই ভরদুপুরে কার জন্যেই বা এত সাজসজ্জা করেছে! তাহলে কি আমারই জন্য?

আমি গেঞ্জি ও প্যান্ট হুকে টাঙ্গিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে রেখামাসির দিকে এগিয়ে গেলাম। ততক্ষণে আমার বাড়া শক্ত কাঠ হয়ে গেছিল। রেখামাসি আমার বাড়ার ঢাকা গুটিয়ে দিয়ে ডগায় আঙ্গুল দিয়ে বলল, “আয় খোকন আজ তোকে তোর যন্ত্রের সঠিক ব্যাবহার শিখিয়ে দি। হ্যাঁ রে, আমার সাজ কেমন হয়েছে? আমাকে তোর আদর করতে ইচ্ছে করছে, ত? তুই নিজের হাতে আমার নাইটি খুলে দে।আমি রেখামাসির নাইটি উপর দিকে তুলতে লাগলাম। ওরে বাবা, রেখামাসি ত নাইটির ভীতর কিছুই পরেনি! রেখামাসির পেলব, লোমহীন ও ফর্সা দাবনা দুটি ঘরের আলোয় জ্বলজ্বল করছে। রেখামাসির গুদটাও কেমন রসালো হয়ে আছে।নাইটিটা উপরে তোলার সুবিধার্থে রেখামাসি তার ভারী পাছাটা একটু বেঁকিয়ে দিল। রেখামাসির পাছায় হাত বুলাতে আমার মনে হল কোনও স্পঞ্জের ভারী অথচ নরম বলে হাত দিচ্ছি! মাসির নাভিটাও আমার খূব সুন্দর লাগল। masir sathe chuda chudi story

যেহেতু রেখামাসী ব্রেসিয়ার পরেনি তাই নাইটি আরো একটু তুলতেই পাকা আমের মত তার রসালো মাইদুটি বেরিয়ে এলো। আঙ্গুরের মত বোঁটাগুলো বেশ ফুলে গেছিল। রেখামাসি মুচকি হেসে তার একটা মাই আমার মুখে ঢুকিয়ে দিল এবং আমি মনের আনন্দে মাই চুষতে লাগলাম।রেখামাসি আমার মাথায় চুমু খেয়ে পা ফাঁক করে বলল, “খোকন, বাচ্ছাদের মত শুধু মাই চুষলেই ত চলবেনা, বাবা! আরো অনেক কিছুই তোমায় শিখতে হবে! নাও, এইবার আমার গুদে মুখ দিয়ে চুষতে আরম্ভ করো।ইস, রেখামাসি যেখান দিয়ে পেচ্ছাব করে, সেখানে আমি মুখ দেবো! শরীরটা কেমন যেন করে উঠল। রেখামাসি আমার মনের অবস্থা বুঝে বলল, “খোকন, তোর এটা প্রথমবার, তাই হয়ত তুই ঘেন্না পাচ্ছিস। একবার মুখ ঠেকালেই তোর সমস্ত ঘেন্না চলে যাবে এবং তুই একটা নতুন স্বাদ পাবি। তুই ত খানিক আগেই নিজে হাতে আমার গুদে সাবান মাখিয়েছিলি। তারপর আমি একবারই পেচ্ছাব করেছি এবং ভাল করে গুদ ধুয়েছি। তুই নির্দ্বিধায় মুখ দিতে পারিস।

আমি বাধ্য হয়েই রেখামাসির গুদে মুখ দিলাম। একটা মিষ্টি ঝাঁঝালো গন্ধে আমার ভীতরটা শিহরিত হয়ে গেল। আমি দেখলাম মাসির গুদটা খূবই রসালো হয়ে আছে। আমি গুহার মধ্যে মুখ ঢুকিয়ে রস খেতে লাগলাম। মাসি আনন্দে সীৎকার দিতে লাগল।

না, রেখামাসি ঠিকই বলেছিল। আঃহ গুদের রসটা সত্যিই অসাধারণ সুস্বাদু! সেদিনই আমি প্রথমবার উপলব্ধি করলাম অবিবাহিতা কামুকি যুবতীর গুদে মুখ দিয়ে রস খেলে খূব মজা পাওয়া যায়।আমি কিছুক্ষণ রেখামাসির গুদের রস খেলাম তরপর সে আমায় বলল, “খোকন, এইবার তুই তোর এই আখাম্বা বাড়াটা আমার গুদে ঢোকাবি। তারপর উপর নীচে করে ঠাপ মারবি, তখন দেখবি আরো কত বেশী মজা লাগে। অবিবাহিতা মেয়েদের গুদের সামনে একটা পর্দা থাকে, যাকে সতীচ্ছদ বলে। প্রথমবার কোনও পুরুষের বাড়া ঢোকার সময় সেটা ছিঁড়ে যায়। ঐসময় খূব ব্যাথা লাগে। তবে আমার সতীচ্ছদ আগেই ছিঁড়ে গেছে তাই তোর বাড়া ঢোকাতে এতটুকুও অসুবিধা হবেনা।স্কুলে পড়ার সময় কিছু পাকাটে ছেলের মুখে এই ব্যাপারটা জানতে পেরেছিলাম কিন্তু তখনও অবধি বিস্তৃত কিছুই বুঝিনি। যাক, রেখামাসি আজ আমায় ব্যাবহারিক অভিজ্ঞতা করিয়ে দেবে। মাত্র শোলো বছর বয়সে ছাব্বিশ বছরের কামুকি মেয়েকে চুদতে পারব এটাই ত আমার সৌভাগ্য। bangla choti kahini

রেখামাসি আমার সামনে চিৎ হয়ে পা ফাঁক করে শুয়ে পড়ল এবং নিজের পোঁদের তলায় একটা বালিশ ঢুকিয়ে গুদটা আরো সুস্পষ্ট করে দিল। তারপর আমায় তার উপর উপুড় হয়ে উঠে বাড়ার ডগাটা গুদের মুখে ঠেকিয়ে চাপ দিতে বলল। আমি রেখামাসির কথা মত তার গুদে বাড়া ঠেকিয়ে একটু চাপ দিলাম। আমার বাড়ার ডগাটা ঠিক যেন একটা নরম অগ্নিকুণ্ডের ভীতর ঢুকে গেল! রেখামাসি কেঁদে ফেলল আর বলল, “ওরে খোকন, তোর বাড়াটা কি মোটা, রে! আমার গুদটা যেন ফেটে যাচ্ছে! উঃফ, কি ব্যাথা লাগছে রে আমার।আমি ভয় পেয়ে বললাম, মাসি, তোমার এত কষ্ট হচ্ছে, আমি কি বাড়াটা বের করে নেব?” রেখামাসি কাঁদতে কাঁদতে বলল, না খোকন, তুই আরো বেশী চাপ দিয়ে তোর গোটা জিনিষটা আমার গুদের ভীতর ঢুকিয়ে দে! প্রথমবার গুদে বাড়া ঢুকলে সব মেয়েই ব্যাথা পায়, রে! তবে তারপর ঠিক সহ্য করে নেয়।আমি মাসির কথা মত আরো জোরে চাপ দিলাম। আমার গোটা বাড়া রেখামাসির অগ্নিকুণ্ডের ভীতর ঢুকে গেল! মাসি আবার জোরে কেঁদে ফেলল অথচ আমার কিন্তু অসাধারণ মজা লাগছিল! জীবনে প্রথমবার নিজের মাসির গুদে বাড়া ঢোকাতে পেরে নিজেকে বেশ প্রাপ্তবয়স্ক মনে হচ্ছিল।কয়েক মুহুর্তের মধ্যেই মাসি স্বাভাবিক হয়ে গেল এবং তার গুদের ভীতরটা খূবই রসালো হয়ে গেল। মাসি আমায় বারবার কোমর তুলে ও নামিয়ে ঠাপ মারতে শেখালো এবং নিজেও কোমর তুলে তলে তলঠাপ মারতে লাগল।

আমার বাড়া এখন অনেক সহজেই মাসির গুদে যাতাযাত করছিল।মাসি আনন্দে সীৎকার দিয়ে বলল, “ওরে খোকন, তুই তোর মাসির গুদে বাড়া ঢুকিয়ে তার কৌমার্য নষ্ট করে দিলি, যে! না, তোকে দোষ দিচ্ছি না, আমি নিজেই ত তোর কাছে চুদতে চেয়েছিলাম এবং সেজন্য নিজেই তোর সামনে গুদ ফাঁক করে দিয়েছিলাম! তোর মনে আছে কি, একদিন আমিই তোর বাড়ার টুপি খুলে দিয়ে বলেছিলাম যে তোর আমি একটা বড় উপকার করেছি। এইবার বুঝতে পারছিস ত উপকারটা কি? টুপি গুটিয়ে যাবার ফলে তুই কত সহজে ডগাটা আমার গুদে ঢুকিয়ে দিলি। তুই আমার গুদে বাড়া ঢুকিয়ে টুপি খোলার আমার সেই ঋণ শোধ করে দিলি, রে! উঃফ, তোর কাছে চুদতে আমার যে কি মজা লাগছে, তোকে বোঝাতে পারছিনা, রে! মাইরি, শোলো বছর বয়সে তোর ধনের কি জোর, রে! নে, আমার মাইদুটো টিপতে টিপতে এবার একটু জোরে জোরে ঠাপ মারতে আরম্ভ কর।আমি মাসির সুগঠিত মাইদুটো টিপতে টিপতে জোরে জোরে ঠাপ মারা আরম্ভ করে বললাম, “রেখামাসি, তুমিই আমার শিক্ষাগুরু! তুমিই আমায় ছোট থেকে বড় করলে! ছেলেবলায় তুমি আমায় ন্যাংটো করে চান করিয়ে দিয়েছো এবং আজ আমায় ন্যাংটো হয়ে চুদতে শেখালে। আজ বুঝতে পারলাম সেইদিন তুমি আমার টুপি খুলে দিয়ে কি উপকারটা করেছিলে! মাত্র শোলো বছর বয়সে তোমায় চুদতে পেরে নিজেকে আমি খূবই গর্বিত মনে করছি।

আম্মুর পাছার ফুটো চুদে ফাটিয়ে দিলাম

ও মা, এইকটা কথা বলতে বলতেই আমার বাড়া থেকে গলগল করে সেই সাদা মাল বেরিয়ে মাসির গুদে ভরে গেল! আমি বললাম, “মাসি, এমন কেন হলো, গো? অবশ্য মাল বেরুনোর সময় আমার কিন্তু চরম একটা মজা লাগল। আমি ত বন্ধুদের কাছে শুনেছিলাম এই জিনিষটা বেশ খানিকক্ষণ বাদে হয়, তাহলে আমার এত তাড়াতাড়ি হয়ে গেল কেন গো, মাসি?রেখামাসি হেসে বলল, “খোকন, আজ তুই জীবনে প্রথমবার মেয়ে চুদছিস তাই তোর তাড়াতাড়ি মাল বেরিয়ে যাওয়াটাই স্বাভাবিক, রে! তুই বুঝতে পারলি কি না জানিনা, আমারও ত একটু আগেই জল খসে গেছিল। সেই সময় তোর ধনের ডগায় একটা শুড়শুড়ি হয়েছিল। চিন্তা করিস নি, কয়েকবার চুদলেই তুই ধরে রাখতে শিখে যাবি।কিছুক্ষণ বাদে আমার বাড়াটা একটু নরম হলে রেখামাসি সেটা আমায় তার গুদ থেকে বের করে নিতে বলল এবং নিজের গামছা দিয়ে আমার বাড়া আর নিজের গুদ ভালো করে পুঁছে পরিষ্কার করে নিল। রেখামাসির নরম হাতের ছোঁওয়ায় আার বাড়াটা আবার শুড়শুড় করে উঠল। মাসির সাথে চোদার চটি

রেখামাসিকে চুদতে আমি এতই মজা পেয়েছিলাম যে পনের মিনিট বাদেই আমি রেখামাসির উপরে আবার উঠতে চাইছিলাম, কিন্তু রেখামাসি আমায় বারণ করে বলল, “দেখ খোকন, তোর ত মাত্র শোলো বছর বয়স, এবং আজ তুই প্রথমবার কোনও মেয়েকে চুদেছিস। তাই তোর সেই আনন্দ নেবার ইচ্ছেটা আবার হতেই পারে। কিন্তু তুই যেরকম মুষকো বাড়া বানিয়ে রেখেছিস, সেটা আমার গুদে আজ প্রথমবার ঢোকার ফলে আমার গুদ ব্যাথা হয়ে গেছে, রে! তবে কিছুক্ষণ বিশ্রাম পেলে সেটা তোর ঠাপ খাবার জন্য আবার তৈরী হয়ে যাবে। তুই মামার ঘরে গিয়ে একটু ঘুমিয়ে নে এবং আমিও একটু ঘুমিয়ে নি। রাত্রিবলায় তুই আমার ঘরেই শুইবি এবং আবার আমায় চুদবি।তুই যে মজা পেয়েছিস এখন আমার পাশে শুইলে তুই নিজেও ঘুমাতে পারবিনা এবং আমাকেও ঘুমাতে দিবিনা। তুই এক্ষনি আমায় আবার চুদতে চাইবি। সেজন্য তুই এখন মামার ঘরে গিয়ে শুয়ে পড়।আমি মামার ঘরে শুয়ে শুয়ে রেখামাসির কথাই ভাবতে লাগলাম এবং খূব গভীর ঘুমে ঘুমিয়ে পড়লাম। বিকেল বেলায় রেখামাসি চা নিয়ে এসে আমায় ঘুম থেকে তুলে বাড়ার ডগায় চিমটি কেটে বলল, “কি রে খোকন, মাসীকে চুদে তোর খূব পরিশ্রম হয়েছে নাকি যে এমন অকাতরে ঘুমাচ্ছিস? রাতে কিন্তু তোর অনেক কাজ আছে, সারা রাত ঘুমাতে পাবিনা কিন্তু।

আমি রেখামাসির মাই টিপে বললাম, “না গো মাসি, তোমায় চুদে যে মজা পেয়েছি আমি এখনই তোমায় আবার চুদতে তৈরী আছি! মাইরি মাসি, কি অসাধারণ গুদ বানিয়ে রেখেছো, গো! আমি কথা দিচ্ছি, তুমি রাতে যতবার চাইবে, আমি তোমায় চুদবো।সন্ধ্যেবেলায় বাড়ির সকলের মাঝে বসেও আমার মন শুধুই রেখামাসির দিকেই ছিল। রেখামাসি আমার দিকে দুইবার চোখ টিপে ইশারা করল যেন বলতে চাইল রাতে তৈরী থাকিস, আমি আছি। অন্য কারুর কথা যেন আমার কানেই ঢুকছিলনা। আমার একটাই কথা মনে হচ্ছিল কখন যে রাতের খাওয়া শেষ হয়ে আমি রেখামাসির ঘরে ঢুকবো এবং তাকে আবার সম্পুর্ণ উলঙ্গ করে চুদবো।অনেক অপেক্ষার পর যেন সন্ধ্যেটা কাটল এবং আমরা রাতের খাওয়ার জন্য খাবার টেবিলে জড়ো হলাম। রেখামাসি আমার পাসের চেয়ারেই বসল। খাবার সময় বেশ কয়েকবার রেখামাসি দুষ্টুমি করে নিজের নরম পা দিয়ে আমার পা মাড়িয়ে দিল।

রেখামাসির পাসের চেয়ারে তারই প্রায় সমবয়সী অন্য এক সুন্দরী নারী কে দেখলাম। জানতে পারলাম সে নাকি রেখামাসির মাস্তুতো বোন, চিত্রা। অর্থাৎ সেও সম্পর্কে আমার মাসীই হবে। যখন আমি জানতে পারলাম চিত্রামাসী সেই রাতটা থাকবে এবং রেখামাসির ঘরেই শুইবে তখন আমার মন খূবই খারাপ হয়ে গেল। তার মানে আজ রাতে রেখামাসিকে চুদতে পাওয়ার কোনও সুযোগ নেই, নিজেই নিজের ধনে হাত বুলিয়ে ঘুমিয়ে পড়তে হবে।খাওয়া দাওয়া করার পর রেখামাসি পরামর্শ দিল যেহেতু আমি তার এবং চিত্রামাসীর চেয়ে বয়সে অনেক ছোট, তাই আমি তাদের সাথেই শুইব। এটা ত আরেক যন্ত্রণা, রেখামাসি আমার পাশে শুইবে অথচ আমায় সারারাত সাধু হয়ে থাকতে হবে।আমি কিছুক্ষণ এদিক ওদিক ঘোরার পর রেখামাসির ঘরে ঢুকলাম। রেখামাসি ও চিত্রামাসি দুজনেই ঘরে ছিল। আমায় দেখেই রেখামাসি বলল, “আয় খোকন, আমাদের কাছে আয়! হ্যাঁ রে, তুই চিত্রাকে দেখে এত গম্ভীর হয়ে গেলি কেন? তুই কি ওকে লজ্জা পাচ্ছিস? শোন, চিত্রা তোর থেকে বয়সে বড় হলেও আমার চেয়ে বয়সে বেশ ছোট। চিত্রা সবেমাত্র একুশটা বসন্ত দেখেছে। তবে যেহেতু ওর শরীরে একটু বেশী মাত্রায় যৌবনের জোওয়ার এসে গেছে, তাই ওকে আমার সমবয়সী মনে হয়। বাংলা চটি গল্প মাসি

চিত্রামাসি আমার ঘরে থাকার ফলে তোর কোনও অসুবিধা হবেনা, রে! বরন তুই আরো বেশী মজা পাবি। আমি আজ দুপুরের সমস্ত ঘটনা চিত্রাকে জানিয়েছি। যেহেতু চিত্রার শরীরেও যৌবনের জোওয়ার এসেছে তাই সমস্ত ঘটনা জানার পর সে নিজেও তোকে দিয়ে করাতে চাইছে! আমার মতই চিত্রার জীবনেও আজ প্রথমবার একটা পুরুষ আসবে! কি রে খোকন, তুই রাজী আছিস ত?রেখামাসির কথা শুনে চিত্রামাসি লজ্জায় বেশ সিঁটিয়ে গিয়ে বলল, “রেখা, তুই না, খূব অসভ্য! খোকনের সাথে আমার প্রথম আলাপেই তুই এই সব কথা বলছিস, কেন রে? খোকন আমাকে কি ভাববে, বল ত? যতই হউক, খোকন ত আমার চেয়ে বয়সে ছোট।রেখামাসি হেসে বলল, “ওরে চিত্রা, খোকন আমার চেয়ে দশ বছর ছোট, অথচ ওর জিনিষ দেখলে তুই ভাবতেই পরবিনা খোকনের মাত্র শোলো বছর বয়স! খোকনের ঐটা বিশাল বড়, রে! দুপুরে আমার ফুটোয় ব্যাথা ধরিয়ে দিয়েছে। তবে আমি তোকে গ্যারান্টি দিচ্ছি, খোকনকে দিয়ে সীল ভাঙ্গালে তুই খূব মজা পাবি! আর খোকন, চিত্রাকে ন্যাংটো করলে তুইও একটা নতুন জিনিষ দেখবি। সেটা কি, আমি এখন তোকে বলব না।রেখামাসি নাইটি পরে ও চিত্রামাসি হাঁটু অবধি শর্ট প্যান্ট এবং জামা পরে বসে ছিল। আমার মনে হল চিত্রামাসি জামার তলায় ব্রেসিয়ার পরে আছে, কারণ তার মাইদুটো সম্পূর্ণ খোঁচা হয়ে আছে। অথচ চিত্রামাসির পিঠের দিকে আমি ব্রেসিয়ারের স্ট্র্যাপ বা হুক কিছুই বুঝতে পারলাম না।

একটু বাদেই রেখামাসি আমার জামা পায়জামা খুলে দিয়ে চিত্রামাসির সামনেই পুরো উলঙ্গ করে দিয়ে আমার বাড়াটা চটকাতে লাগল। রেখামাসির হাতের নরম ছোঁওয়ায় আমার বাড়াটা বিশাল রূপ ধারণ করল। আমার মনে হল চিত্রামাসি আমার বাড়ার সাইজ দেখে একটু ভয় পেয়ে গেছে।

রেখামাসি আমার বাড়া খেঁচতে খেঁচতে বলল, দেখেছিস চিত্রা, কি বিশাল জিনিষ। এটা গুদে ঢোকালে তুই হেভী মজা পাবি চিত্রামাসি ভয়ে ভয়ে বলল রেখাদি আমি কিন্তু এখনও অক্ষতা, তাই আমার প্যাসেজ খূবই সরু। খোকন ঐটা চিরে দেবে না ত?রেখামাসি হেসে বলল, “দেখ চিত্রা, প্রথমবার তোর একটু কষ্ট হবেই। তবে গোটা জিনিষটা একবার ঢুকে গেলে তোর খূবই মজা লাগবে! কালকেই ত খোকন আমায় প্রথমবার …. করল। আমার বেশ ব্যাথা হয়েছিল, অথচ আজ আমি ঐটা আবার ঢোকাবো। তবে তুই আমার গেষ্ট, তাই খোকন প্রথমে তোর সীল ভাঙ্গুক, তারপর আমি খেলবো। খোকন, তুই চিত্রামাসির জামা আর প্যান্ট খুলে ওকে ন্যাংটো করে দে ত, তাহলেই ওর ভয় ও লজ্জা কেটে যাবে।আমি চিত্রামাসির জামায় হাত দিলাম। প্রথমবার উলঙ্গ পরপুরুষের হাতের ছোঁওয়া পেয়ে চিত্রামাসি সিঁটিয়ে উঠল। আমি প্রায় জোর করেই চিত্রামাসির জামাটা খুলে দিলাম।

না, চিত্রামাসি জামার ভীতর ব্রেসিয়ার পরেনি ত! তার পুরুষ্ট মাইগুলো এতটাই খোঁচা যে তাকে ব্রেসিয়ার না পরা মনে হচ্ছেনা! ফর্সা মাইয়ের ঠিক মাঝে সুস্পষ্ট বৃত্ত এবং তার মাঝে আঙ্গুরের মত বোঁটা! মনে হচ্ছে একটু বড় সাইজের টম্যাটো।চিত্রামাসি হাত তুলে চুলের ক্লিপটা খুলে দিল। আবার আশ্চর্য …. চিত্রামাসির বগলে চুল ত দুরের কথা, একটা লোম পর্যন্ত নেই। সে কোনও দিনই বগলের চুল কামায়নি বা ছাঁটেওনি, তাই সেখানের ত্বকটাও খূবই মসৃণ।আমি চিত্রামাসির বগলে চুমু খেলাম। ঘামে মিশ্রিত বগলের গন্ধ আমার ভীষণ ভাল লাগল। আমি চিত্রামাসির উন্মুক্ত এবং ছুঁচালো মাইদুটো আয়েশ করে টিপতে লাগলাম। রেখামাসি মুচকি হেসে বলল, “ওরে খোকন, চিত্রার মাইদুটো চুষে দেখ, খূব মজা পাবি!” সত্যি, চিত্রামাসির একটা মাই মুখে নিয়ে আমি উপলব্ধি করলাম মাইদুটো কি নরম! আমার মনে হচ্ছিল যেন টম্যাটো চুষছি।একটু বাদে আমি চিত্রামাসির প্যান্টে হাত দিলাম। চিত্রামাসি লজ্জায় সিঁটিয়ে উঠে বলল, “এই খোকন, কি করছিস? তোর সামনে প্রথমবার উলঙ্গ হতে আমার খূব লজ্জা করছে, রে! আমি প্যান্টের বাঁধন খুলতে খুলতে বললাম, “চিত্রামাসি, প্রথমবার আমার সামনে ন্যাংটো হতে তোমার অস্বস্তি হচ্ছে। একবার ন্যাংটো হয়ে গেলেই তোমার সব অস্বস্তি কেটে যাবে! ঐ দেখো, রেখামাসি কেমন সাবলীল ভাবে আমাদের সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে! তোমাকে চুদে দেবার পরেই আমি রেখামাসিকে আবার চুদবো। বাংলা চটি গল্প

আমার কথায় চিত্রামাসি প্যান্টের বাঁধন থেকে হাত সরিয়ে নিল। আমি খূব যত্ন করে প্যান্ট খুলে চিত্রামাসিকে উলঙ্গ করে দিলাম।চিত্রামাসির গুদের দিকে তাকাতেই আমি ৪৪০ ভোল্টের চমক খেলাম! চিত্রামাসির গুদের চারপাসে বা দাবনার উপর অংশে একটাও বাল নেই! না, চিত্রামাসি বাল কামায়নি, আসলে ঐ জায়গায় একটাও বাল গজায়নি! গুদের চারিপাসটা যেন কোনও চতুর্দশী কন্যার গুদের মত বাল বিহীন! আমি জীবনে বেশ কয়েকটা আমারই সমবয়সী মেয়ের গুদ দেখেছি, কিন্তু চিত্রামাসির মত বালহীন গুদ কোনওদিন দেখিনি।আমার অবস্থা বুঝে রেখামাসি বলল, “কি রে খোকন, তোকে বলেছিলাম না, যে তুই চিত্রাকে ন্যাংটো করলে এমন জিনিষ দেখতে পারবি, যা তুই স্বপনেও কোনওদিন কল্পনা করিসনি! চিত্রার গুদটা অসাধারণ, এই বয়সেও একটা বাল গজায়নি। যার ফলে ওর গুদ এবং গুদের চারিপাশটা খূবই নরম এবং মসৃণ! তুই নির্দ্বিধায় চিত্রার গুদে মুখ দিয়ে তার যৌনরস খেতে পারিস, তোর খূব ভাল লাগবে এবং তুই ওকে চোদার এনার্জি পেয়ে যাবি।

আমি চিত্রামাসির কচি নরম গুদে মুখ দিলাম। গুদের মিষ্টি ঝাঁঝালো গন্ধ শুঁকে আমার মন আনন্দে ভরে গেল। চিত্রামাসির গুদের চেরাটা বেশ ছোট, বোঝা যাচ্ছে কোনওদিন এর সীল খোলা হয়নি। আমার কি সৌভাগ্য, মামার বাড়ি বেড়াতে এসে একই দিনে দুই অবিবাহিত যুবতী মাসির কৌমার্য নষ্ট করতে চলেছি। তাছাড়া জীবনে অনেক ভাল কাজ করলে তবেই চিত্রামাসির মত সুন্দরী যুবতীর বালহীন গুদ ভোগ করার সুযোগ পাওয়া যায়।চিত্রামাসি আমার মাথায় হাত বুলিয়ে বলল, “খোকন, তোর বাড়ার সাইজ দেখে আমার বেশ ভয় করছে, রে! তুই আমার গুদ ফাটিয়ে দিবি না, ত? প্রথমবার একটু আস্তে ঢোকাস, সোনা! রেখা আমার চেয়ে বয়সে বড়, তাই হয়ত প্রথমবার তোর বাড়া নিতে তেমন কষ্ট হয়নি। ওকে দেখে বুঝতেই পারছি সে তোর কাছে চোদন খেয়ে খূবই তৃপ্ত, তাই আবার খেতে চাইছে। আমার কৌমার্য নষ্ট করার সময় একটু মনে রাখিস।আমি চিত্রামাসির মাই টিপে বললাম, “না গো চিত্রামাসি, আমি খূব আস্তে আস্তেই তোমার সিল ভাঙ্গব। আমার কাছে চুদলে তোমার খূব একটা কষ্ট হবেনা বরন তুমি আনন্দই পাবে! তাছাড়া তোমারও ত দেখছি, রেখামাসির মত সতীচ্ছদ আগেই ছিঁড়ে গেছে, যদিও গুহাটা বেশ সরু আছে।

Bangla Choti Kahini বাংলা চটি কাহিনি

একটু বাদেই আমি চিত্রামাসিকে চুদতে প্রস্তুত হলাম। আমি চিত্রামাসির দুই পায়ের মাঝে দাঁড়িয়ে তার লোমহীন পেলব পা দুটি আমার কাঁধের উপর তুলে নিলাম। চিত্রামাসির বালহীন গোলাপি গুদ সামান্য ফাঁক হয়ে গেল। আমি সামনের দিকে এগিয়ে আমার ঠাটিয়ে থাকা বাড়ার ডগাটা চিত্রামাসির গুদের চেরায় ঠেকালাম। উত্তেজনায় চিত্রামাসির গুদ এবং আমার বাড়ার ডগা দুটোই রসালো হয়ে গেছিল। চিত্রামাসি হাত বাড়িয়ে আমার বাড়া স্পর্শ করতেই ভয়ে কেঁপে উঠলো। হয়ত ভাবলো, তার সরু গুদে আমার এই বিশাল জিনিষটা কি করে ঢুকবে।আমি সামনের দিকে হেঁট হয়ে চিত্রামাসির ঠোঁটে ও গালে চুমু খেলাম এবং তার মাই দুটো টিপে আরো বেশী উত্তেজিত করার চেষ্টা করলাম। আর তখনইরেখামাসি আমার পিছনে দাঁড়িয়ে আমার পোঁদে ক্যাঁৎ করে এক লাথি মারল। চিত্রামাসি হাউ হাউ করে কেঁদে উঠল। আমার বাড়ার অর্ধেকটা চিত্রামাসির গুদে ঢুকে গেল।

রেখামাসি হেসে বলল, “খোকন, নতুন গুদে অত আস্তে ঢোকালে তোর বাড়া কখনই ঢুকবেনা! তাছাড়া চিত্রা একটু চাপ দিলে যত চেঁচামেচি করবে, বেশী চাপ দিলেও ততটাই করবে। অতএব প্রথমবারেই যতটা ঢুকে যায় ততটাই ভালো!” চিত্রামাসি যন্ত্রনায় খূব কাতরাচ্ছিল। আমি আর নতুন করে চাপ না দিয়ে চিত্রামাসির মাই চুষে এবং ঠোঁট চুষে তাকে আরো উত্তেজিত করার চেষ্টা করতে লাগলাম।আবার তখনই রেখামাসি উলঙ্গ হয়েই আমার পিঠের উপর ঝাঁপিয়ে পড়ল। রেখামাসির চাপে আমার গোটা বাড়া চিত্রামাসির কচি গুদে পড়পড় করে ঢুকে গেল। চিত্রামাসি ব্যাথায় আরো জোরে কেঁদে উঠল। রেখামাসি আমার উপর ধাক্কা দিয়ে বলল, “খোকন, তুই ঠাপ মারা আরম্ভ করে দে। তাহলেই চিত্রার সব ব্যাথা কমে যাবে!” রেখামাসি বার বার আমায় জড়িয়ে ধরা এবং ছাড়ার ফলে আমার বাড়াটা চিত্রামাসির নরম গুদে ঢুকতে ও বেরুতে লাগল।আমার পিঠে রেখামাসির মাইদুটো এবং বুকে চিত্রামাসির মাইদুটো গদির মত সেঁটে গেছিল। আমার পুরুষালি লোমষ দাবনা দুই দিক দিয়ে দুটো নবযুবতীর পেলব দাবনার চাপ খাচ্ছিল।শোলো বছর বয়সে দুই কামুকী সুন্দরী মাগীর চাপ খেয়ে আমার শরীর ভীষণ উত্তেজিত হয়ে গেল এবং বাড়াটাও যেন আরো ফুলে উঠল এবং কাঠের মত শক্ত হয়ে গেল। আমি পুরো দমে চিত্রামাসিকে ঠাপ মারতে আরম্ভ করলাম। ততক্ষণে চিত্রামাসির ব্যথাটাও অনেক কমে গেছিল এবং সেও আমার ঠাপ খূব উপভোগ করছিল।

চিত্রামাসিকে কে ঠাপ মারতে রেখামাসি আমায় খূব সাহায্য করছিল। রেখামাসি মাঝেমাঝেই তলার দিকে হাত বাড়িয়ে আমার বিচিদুটো চটকে দিচ্ছিল।চিত্রামাসি আমার ঠাপ খেতে খেতে হাসিমুখে বলল, “খোকন, তোর বাড়ার বিশাল সাইজ দেখে, তোর কাছে প্রথম চোদন খেতে আমার খূবই ভয় করছিল। কিন্তু জিনিষটা একবার আমার কচি গুদে ঢুকে যাবার পর হেভী মজা দিচ্ছে! তুই এত সুন্দর ভাবে ঠাপ মারছিস আমি ভাবতেই পারছিনা আমি একটা শোলো বছরের বাচ্ছা ছেলের কাছে চোদা খাচ্ছি। মাইরি, ছোট বোনপোর কাছে সীল ভাঙ্গিয়ে আমি খূব আনন্দ পাচ্ছি! আমাকে চুদতে তোর ভাল লাগছে ত?আমি আরো জোরে ঠাপ মেরে এবং চিত্রামাসির করকরে ছুঁচালো মাইদুটো টিপে বললাম, “হ্যাঁ গো মাসী, আমার কুড়ি বছর বয়সী যুবতী সুন্দরী মাসীকে চুদতে আমি খূব আনন্দ পাচ্ছি! তোমরা দুজনে খূবই সেক্সি তাই তোমরা ছোট বোনপোর সামনে গুদ খুলে দিয়েছো! মামার বাড়িতে এইবার বেড়াতে আসা আমার সফল হয়ে গেল, কারন আমি তোমাদের দুজনেরই সীল ভাঙ্গার সুযোগ পেলাম!এক ত কুড়ি বছরের যুবতীর গরম রসালো গুদে বাড়া ঢুকিয়ে ঠাসছি, তাছাড়া নিজের উপরে আর একটা উলঙ্গ কামুকি যুবতীর চাপ খাচ্ছি, এমন অবস্থায় আমি পনের মিনিটের বেশী যুদ্ধ করতেই পারলাম না এবং চিত্রামাসিকে কয়েকটা রামগাদন দিয়ে গলগল করে বীর্য গঙ্গা বহিয়ে দিলাম।কয়েক মুহুর্ত বাদে আমার বাড়াটা সামান্য নরম হতে আমি সেটা চিত্রামাসির গুদ থেকে বার করে নিলাম। যেহেতু চিত্রামাসির গুদের চারিপাশে এতটুকুও বাল বা লোম নেই তাই আমার বীর্য তার গুদ দিয়ে চুঁইয়ে পোঁদের গর্ত হয়ে বিছানায় পড়তে লাগল।

আমি লক্ষ করলাম আমার বীর্যটা সম্পূর্ণ সাদা, রক্তের কোনও দাগ নেই, অর্থাৎ বাড়া ঢোকানোর সময় চিত্রামাসির গুদের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।রেখামাসি নিজের গামছা দিয়ে আমার বাড়া, বিচি ও চিত্রামাসির গুদ পুঁছে দিয়ে বলল, “খোকন, তুই একটা কুড়ি বছরের মেয়ের গুদ ফাটিয়েছিস, তোর নিশ্চই অনেক পরিশ্রম হয়েছে। তুই কিছুক্ষণ বিশ্রাম করে নে, তারপর আবার ছাব্বিশ বছরের মেয়ের গুদ ফাটাবি। তোকে আর চিত্রাকে চোদাচুদি করতে দেখে আমার গুদের ভীতরটা আগুন হয়ে আছে এবং প্রচুর রসালো হয়ে গেছে। আজ সারারাত আমরা দুজনে তোকে ঘুমাতে দেবনা এবং যতবার পারি তোর চোদন খাবো। মাইরি আমার সেই ছোট্ট বোনপোটা হঠাৎ করে কত বড় হয়ে গেল, যার ফলে পরপর দু দুটো অবিবাহিতা মাসির গুদ ফাটিয়ে দিল।

সেই রাতে আমি রেখামাসি এবং চিত্রামাসি দুজনকেই আরো একবার করে চুদেছিলাম। দুজনে মিলে আমার সমস্ত যৌনরস নিংড়ে নিয়েছিল। তবে শোলো বছর বয়সে দুটো কচি কামুকি মাগীকে চুদতে যা আনন্দ পেয়েছিলাম সেটা আর বলার নয়। সেই বারে আমি যতদিন মামার বাড়ি ছিলাম, প্রতিদিনেই রেখামাসি ও চিত্রামাসিকে চুদেছিলাম।দুই মাসিকে চোদার সুযোগ পেয়ে মামার বাড়ির প্রতি আমার এক অন্য আকর্ষণ তৈরী হয়ে গেছিল। এরপর থেকে যখনই আমি স্কুলের বা কলেজের ছুটিতে মামার বাড়ি এসেছি, রেখামাসি ও চিত্রামাসিকে ন্যাংটো করে চুদেছি। পরবর্তী কালে দুজনেরই অন্য যায়গায় বিয়ে হয়ে যাবার ফলে আর তাদেরকে কোনওদিন চোদার সুযোগ পাইনি। তবে দুই মেসোমোশাই আমার কাছে উপকৃত হয়েছেন, কারণ দুই মাসীকেই প্রথমবার চুদতে তাঁদের আর কোনও পরিশ্রম করতে হয়নি, চওড়া গুহায় দুজনেরই ধন খূব সহজেই ঢুকে গিয়ে থাকবে।

Leave a Comment

error: