মার গুদে চারজন মিলে সারারাত ঠাপ মারার গল্প dujon mile chudlo amake

মার গুদে চারজন মিলে সারারাত ঠাপ মারার গল্প dujon mile amake chudlo

অনেকদিন হয়েছিল মাকে আমি নিজে চোদন দেই না। সেদিন তাই মাকে চোদার প্লান করলাম। আজ সেই গল্পই আপনাদের সামনে উপস্থাপন করছি।
বাবা দেশে ফিরে আসার কারনে মাকে দিয়ে আগের মত চোদাচুদি করানো সম্ভব
ছিল না। কাজেই মাকে বাসায় বসেই চুদতে হত। আর বাসায় বাইরের কাউকে নিয়ে
আসা ঝুঁকিপূর্ণ ছিল বিধায় মার গুদটা পর্যাপ্ত ঠাপ খেতে পারছিল না। কাজেই আমি মার গুদটাকে ঠান্ডা করার দায়িত্ব নিলাম সেদিন। প্রথমে আমি একাই মাকে চুদব ঠিক করলেও পরে চিন্তা করে সোহেল সাহেবকেও আমন্ত্রন জানালাম। জ্বি হ্যাঁ, ঝুকি নিয়ে আমাদের বাসাতেই বাবার উপস্থিতিতেই রাতে মাকে লাগানোর প্লান করলাম আমরা।
বাবা ঘুমিয়ে গেল অনেক আগেই। সোহেল সাহেবকে রাত বারটার সময় আসতে বলেছিলাম। মা গোসল করে, চুলে শ্যাম্পু করে বাল কেটে রেডি হয়ে ছিল চোদানোর জন্য। মার গুদটাও চোদন খাবার অপেক্ষায় ব্যকুল হয়ে ছিল। মার গুদটাকে আমি আর সোহেল আজ সারারাত ধরে চুদব প্লান করেছিলাম।
পাঠকরা হয়ত শুনলে এবার অবাকই হবেন। সোহেল সাহেব বারটার বাজার ঘন্টা খানেক আগে আমাকে কল করে বলল সে একা আসছে না বরং তার সাথে দুজন বন্ধু থাকবে। অর্থাৎ মাকে আমরা চারজন মিলে চুদব আমাদের বাসাতেই। এধরনের গ্রুপ সেক্স পার্টি যে মাকে নিয়ে আগে করা হয়নি তা নয়, বরং বাবা বাসায় থাকা অবস্থায় এটা অনেক ঝুঁকিপূর্ণ ছিল। চোদার সময় মার উত্তেজনাপূর্ণ চিৎকার করার কথা নাহয় বাদই দিলাম, গুদ মারার ‘পকাৎ’ ‘পকাৎ’ ‘টাস’ ‘টাস’ শব্দ শুনেই বাবার ঘুম ভেঙ্গে যাবার সম্ভাবনা ছিল। চারজন মিলে গ্রুপ সেক্স করার সময় সবাই অনেক রাফ সেক্স করতে পছন্দ করে তখন কোন কিছুই নিয়ন্ত্রন করা সম্ভব হয় না। কিন্তু এরপরেও আমি রাজী হলাম সোহেলের প্রস্তাবে। মার গুদ আজ মারবই আমরা যে কোন মূল্যে।
চিন্তা করলাম বাবাকে ক্লোরোফরম দিয়ে অজ্ঞান করে রাখা হবে পুরোটা সময় জুড়ে। তাহলে আর কোন চিন্তাই থাকবে না। মাকে খায়েশ মিটিয়ে উলঙ্গ করে সবাই মিলে ড্রইয়রুমে
ইচ্ছামত লাগান যাবে।
ক্লোরফরম নিয়ে আসা হল প্লান অনুযায়ী। ক্লোরোফরম দিয়ে অজ্ঞান করে রাখার
কাজটা মা নিজেই বিশ্বস্ততার সাথে পালন করল। ব্যস এবার আর কোন চিন্তাই ছিল না। মাকে এবার ইচ্ছামত খায়েশ মিটিয়ে গুদ মারা যাবে।
সোহেল সাহেব আমাকে ও মাকে তার নতুন বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দিল। ওদের একজন আমাকে চিনত আগে থেকে। আমার গল্প অনেক পড়েছিল সে মায়েরগুদ ওয়েবসাইটে। মাকে ও আমাকে আজ সামনাসামনি দেখে সে দারুন আনন্দিত। ‘তোমার মত সাহসী ছেলে আমি খুব কমই দেখেছি, নিজের মাকে দিয়ে চোদাচুদি করাতে বুকের পাটা লাগে, তুমিই পারবে এ সমাজকে পরিবর্তন করতে।’ আমি তাকে বললাম, ‘সোহেল সাহেব ও আপনাদের মত লোকের উৎসাহ পেয়েই মাকে নিয়ে এতদূর আসতে পেরেছি আমি, আপনাদের অনুপ্রেরনা পেলে মাকে দিয়ে ভবিষ্যতে পর্ণ মুভি বানানো সহ আরো অনেক কিছু করার পরিকল্পনা আছে আমার।’ ওরা সবাই আমাকে বাহবা দিল এবং প্রশংসা করল। আমি ওদেরকে বললাম ‘মার গুদটা আপনাদের সেবাতেই নিয়োজিত এবং আপনাদেরকে সন্তুষ্ট করতে পারলেই আমি নিজেকে ধন্য মনে করব।’

পরিচয়পর্বে শেষ হবার পর এবারে মার গুদ মারার পালা। আমরা চারজনই সম্পূর্ণ ল্যাংটা হলাম। মা নিজেও পুরোপুরি উলঙ্গ। মার স্তনের বোটা সহ গম্বুজের মত স্তনজোড়া দেখতে দারুন লাগছিল। আর নিচে ছিল পুরো ক্লীন শেভ। আমাদের সবার বাড়া ঠাটিয়ে লকলক করছিল। মা এক এক করে সবার বাড়া মুখে নিয়ে চুষে দিতে লাগল। ওরা অপেক্ষা করতে না পেরে মার ঘাড়, মুখ, স্তন সহ সর্বাঙ্গে বাড়া ঘষতে ও চুম্বন করতে আরম্ভ করে দিল। মা উমমম শব্দ করছিল আর ওরা মার পাছার তাল তাল মাংসে চাপড় মারতে লাগল জোরে জোরে। সে এক দেখার মত দৃশ্য। না দেখলে কেউ বিশ্বাসই করবে না। এর সম্পূর্ণই ছিল সত্য ঘটনা যার এক বিন্দুও বানানো নয়। মাকে যারা চোদার সৌভাগ্য অর্জন করেছিলেন কেবল তারাই এটার সাক্ষী।
সারারাত ভর আমরা মাকে উপভোগ করলাম। মার গুদের ভেতরে, বাইরে, মুখের
ভেতরে, স্তনের উপর, পেটের উপর, নাভির উপর, বুকের খাঁজসহ এমন কোন জায়গা নেই যেখানে বীর্যপাত করা বাকি রইল আমাদের। প্রত্যোকে অন্তত চার পাচবার করে মাকে মোট বিশবার চোদন দেয়া হল সেরাতে। মা নিজেও কয়েকবার বীর্যপাত করল। সকালের দিকে কারো আর কোন বীর্য অবশিষ্ট ছিল না। তাও মাকে চোদা বন্ধ হল না। মা সবার বাড়া চেটে চুষে খেয়ে পরিস্কার করে দিল। সকালে আমাদের ঘর পরিস্কার করতেই অনেক সময় লেগে গেল। সারা ড্রইংরুমের সর্বত্র বীর্যের ছড়াছড়ি ছিল। অবশ্য মা নিজে বীর্যে গোসল করল সেদিন। সকালে কাজের বুয়া আসার সময় হয়ে গেলে আমরা চোদাচুদিতে ক্ষান্ত দিলাম। এখন থেকে প্রায়ই মাকে এভাবে চোদার ব্যবস্থা করতে সবাই আমাকে অনুরোধ জানাল। আপনাদের সবাইকে মায়ের গুদ মারার আমন্ত্রন জানিয়ে আজ এখানেই শেষ করছি

1 thought on “মার গুদে চারজন মিলে সারারাত ঠাপ মারার গল্প dujon mile chudlo amake”

Leave a Comment

error: