মায়ের নগ্ন চোদনলীলা mayer jouno khuda

মায়ের নগ্ন চোদনলীলা bidhoba mayer joubonjala

বাবা মধ্যপ্রাচ্যে চাকুরী করতেন। প্রতি মাসে বাবা আমাদের জন্য টাকা পাঠাতেন। আর এদিকে যে তার সুন্দরী স্ত্রী বেশ্যাগিরি করছে তা ঘুন্নাক্ষরেও সে জানতে পারত না।
সেদিনের পরে মাকে অনেকদিন যাবৎ চেয়ারম্যান পায়নি আর। মা সেদিনের                     পর থেকে অনুশোচনায় ভুগছিল অনেকদিন ধরে। এমন অন্যায় কাজ করার জন্য নিজেকে ধিক্কার দিচ্ছিল। এদিকে চেয়ারম্যান মাকে মোবাইলে না পেয়ে আমার শরনাপন্ন হল। যে করেই হোক মাকে আজ রাতে তার বাসায় নিয়ে আসতেই হবে আমাকে। আমি মাকে দুপুরে নিয়ে যাবার প্রস্তাব করলাম এবং বিকেলের মধ্যেই কাজ সেরে ফেলতে বললাম। সন্ধ্যার পর মাকে নিয়ে আমার এক জায়গায় দাওয়াতে যেতে হবে। চেয়ারম্যান আমাকে জানাল যে তার সাথে তার আরেক বন্ধুও থাকবে আজকে কাজেই একটু বেশী সময় লাগতে পারে। আমি লাঞ্চের পর মাকে চেয়ারম্যানের বাসায় রেখে আসব জানালাম।
চেয়ারম্যান আজ তার বিশাল জমিদার পৈত্রিক বাড়িতে মাকে তাড়িয়ে তাড়িয়ে চুদবে তার বন্ধুর সাথে। তাদের দুজনেরই মাঝবয়সী সেক্সী নারীর প্রতি বিশেষ দুর্বলতা ছিল।
মাকে আমি আজ আর গোপন না করে সবকিছু খোলাখুলি বললাম। ‘দেখ মামনি চেয়ারম্যান আঙ্কেল সেদিন তোমার সাথে যা করেছে আমি তার সবকিছুই জানি।mayer jouno lila
তোমার এতে লজ্জা পাবার কিছুই নেই মামনি। বাবা এসবের কিছুই জানতে পারবে না। আঙ্কেল খুবই ভালমানুষ। তোমাকে আজ আবারো নিয়ে যেতে বলেছেন। প্লিজ আপত্তি করো না। উনি উনার এক বন্ধু মিলে আজকে তোমাকে নিয়ে একটু আনন্দ ফূর্তি করবে। আমি সন্ধ্যার দিকে তোমাকে গিয়ে নিয়ে আসব। তোমাকে চোদার বিনিময়ে উনি আমাকে প্রতি মাসে দশহাজার টাকা করে দেবেন। এতে তোমারও যৌবনজ্বালা নিভবে আর আমারো কিছু হাতখরচ হয়ে যাবে। বাবা এসবের কিছুই জানতে পারবে না’। মা কিছুক্ষন মৌন থেকে বলল, ‘তোর উপরে আমি আর কি বলব বাপি, তোকে খুশী করতে পারলেই আমি খুশী’। মার এমন নির্বিবাদে মেনে নেওয়ায় আমি আরো একধাপ এগিয়ে বললাম, ‘মা আজকে আমাদের তিনজনের সামনে তোমাকে নগ্ন হয়ে শরীর দেখাতে হবে’। মা রাজী হল।
আমার কাছ থেকে গ্রীন সিগনাল পেয়ে মা সেদিন নিজেকে সম্পূর্ণ মেলে দিল ওদের সামনে। সম্ভাব্য সবধরনের বেহায়াপনা করল মা সেদিন।

মার বয়স বিয়াল্লিশ বছর হলেও মা ছিল দারুন সেক্সী আর পাকা চোদন খোর নারী। চেয়ারম্যানের বন্ধু হল শরিফ সাহেব। মাকে দেখেই সে কামাতুর হয়ে পড়ল। মাকে ল্যাংটা করার জন্য সে ব্যাস্ত হয়ে পরল। মার ভারী শরীরটাকে সে পাজকোলা করে তুলে এনে সোফায়
বসাল। চেয়ারম্যান হাস্যাচ্ছলে বলল, ‘বন্ধু এত তাড়াহুড়োর কি আছে, সাবিহা আজ
সারাদিন আমাদের সাথে আছে। আমরা ওকে আজ প্রেগন্যাণ্ট করে তবে ছাড়ব’।
‘আমি উনার পোদটা একটু মারতে চাই’। চেয়ারম্যান মাকে জিজ্ঞাসা করল, ‘কি
সাবিহা পোদ মারতে দিতে আপত্তি নেই তো?’ মা না সূচক মাথা নাড়ল।

আপনারা হয়ত শুনে অবাক হতে পারেন, কিন্তু মার সামনেই ওরা মাকে এসব অশ্লীল প্রশ্ন করছিল আর মাও সেসবের জবাব দিচ্ছিল ওদেরকে। চেয়ারম্যান আমাকে বলল ‘রাতুল তোমার মাকে আমরা কিভাবে আদর করি আজ দেখাব তোমাকে’। বলেই সে আমার সামনেই মার বুকে হাত দিয়ে মার স্তন মর্দন করতে লাগল।

তার বন্ধু মার পায়জামা খুলে প্যান্টি সরিয়ে মার গুদের ভেতর হাত দিয়ে স্পর্শ করতে লাগল। চেয়ারম্যান মার উর্ধাঙ্গ অনাবৃত করে মার ব্রেসিয়ারের উপর থেকে স্তন মর্দন করতে লাগল। মা একদম লজ্জা পাচ্ছিল না। বরং উপভোগ করছিল। এদিকে চেয়ারম্যানের বন্ধু মার প্যান্টিটা সম্পূর্ণ খুলে ফেলে মার পায়ের কাছে গুটিয়ে রাখল। মার পায়ে হিলের স্যান্ডেল। মা প্যান্টিটা স্যান্ডেলের উপর থেকে খুলে বিছানার পাশে রাখল। কাল রঙের এব্রয়ডারী করা প্যান্টিটা নিয়ে লোকটা শুকে দেখল। মার গুদের মিষ্টি গন্ধ সে উপভোগ করল। মার ওজন ৭০ কেজি। উচ্চতা পাঁচফুট পাঁচ এর কম হবে না। এহেন মাইপাছা ভারী ডবকা শরীরের জন্য ডাবল পুরুষ দরকার বৈকি।

মার পরনে তখন শুধুই একটা পাতলা ব্রা। চেয়ারম্যানের বন্ধু মার গুদটা জিব দিয়ে চাটছিল মজা করে। আর চেয়ারম্যান মার মুখে চুম্বন করতে করতে মাই মর্দন করছিল মজা করে। গোটা দৃশ্যাবলী ঘটছিল আমার চোখের সামনেই। আমি ছিলাম নীরব দর্শক। আমার দিকে ওদের কারো খেয়ালই ছিল না। মার ভারী পাছা আর কেলানো গুদ খাওয়ানোর দৃশ্য যেকোন থ্রি এক্স ছবিকেও হার মানাবে। আমি আমার ক্যামেরা দিয়ে একের পর এক ছবি তুলে যাচ্ছিলাম। মার বা ওদের কারো তাতে কোনো ভ্রুক্ষেপ ছিল না। ওরা ওদের কাজ নিয়েই ব্যাস্ত। মার স্তনের বোটা ছাটছিল চেয়ারম্যান আর তার বন্ধু মার এক পা উঁচু করে নিউচ থেকে মার ঝুলে থাকা মাংসল গুদ চাটছিল মজা করে। মাঝে মধ্যে সে মার পোদটাও চেটে দিচ্ছিল মজা করে।

ওরা ওদের দুজনের বাড়া বের করল। কি একেকটার সাইজ। মা হাত দিয়ে ধরতেই পারছিল না। মার চেয়ারম্যানের বাড়ার উপর থুথু দিয়ে নিল আগে। তারপর মুখের ভেতরে নিয়ে চুষতে লাগল আইস্ক্রিমের মত করে। এদিকে অন্যজন মার গুদের ভেতরে অমিয় সুধা পানে তখনও ব্যাস্ত। বোঝা গেল চেয়ারম্যানই প্রথম মার গুদ মারবে। এরপর মা ঐ লোকটার বাড়া চুষতে লাগল আর চেয়ারম্যান মার পেছনে পজিশন নিল। সে তার বাড়ার মাথা মার গুদের ভেতরে ঢুকিয়ে দিল। মার মাংসল শরীরের সাথে তার বীচি থকাস থকাস করে বাড়ি খেতে লাগল চোদানোর তালে তালে। প্রথমে আস্তে আস্তে ও পরে জোরে জোরে মার গুদ মারতে লাগল সে। ওদের সন্ধিস্থল থেকে ফকাৎ ফকাৎ শব্দ আসছিল মার গুদের ভেতর বাতাস আটকে আটকে। সে এক
অভূতপূর্ব দৃশ্য।

ওদিকে আরেকজন মার মুখে চুদে চুদে মার মুখে বাড়ার মাথা দিয়ে বাড়ি দিতে
লাগল। মা কিছুটা লজ্জা পেলেও বেশ উপভোগ করছিল এহেন অপমান কর কাজ।
চেয়ারম্যান মাকে চোদার পাশাপাশি দুহাত দিয়ে সমানে মার মাই মর্দন করে যাচ্ছিল। মার উচু গম্বুজে মত স্তনদুটো যেমন সুডৌল তেমনি উন্নত আর টাইট আকৃতির। বুকের ছাতির উপরে একদম বসান। প্রায় বিকেল গড়িয়ে গেল ওদের চোদাচুদি করতে করতে। আমি আরো আগেই চলে গেলাম। মাকে চেয়ারম্যান বাসায় চলে যেতে বলে নিজে বেরিয়ে পড়ল। মা তার পোষাক পরে সর্বাঙ্গের বীর্য ধুয়ে মুছে বাসায় ফিরে এল।

পার্টিতে মা সম্পূর্ণ স্বাভাবিক আচরণ করল। মার সৌন্দর্য ও রূপের প্রশংসা করল অন্য মহিলারা। অনেকেই মার দিকে কু-দৃষ্টিতে তাকাল। কিন্তু মা সম্পূর্ণ স্বাভাবিকতা বজায় রেখে ভদ্র নারীর মত আচরণ করল। কেউ দেখলে বুঝবেই না যে মা আজ দুপুরেই ডাবল পুরুষ দিয়ে নিজের শরীরটাকে উপভোগ করিয়েছে। রাতে পার্টি শেষে মা ও আমি বাসায় ফিরে এলাম। রাতে ঘরে এসে আমি মাকে জিজ্ঞাসা করলাম তার কেমন লাগল চেয়ারম্যানের সঙ্গ। মা কিছুটা বিব্রত বোধ করল। মা স্বীকার করল যে সে ইতিপূর্বেও পরপুরুষের সঙ্গ উপভোগ করেছে কিন্তু এবারই প্রথম উলঙ্গ হয়ে ডাবল পুরুষের কাছে নিজেকে সমর্পন করা। বিয়ের আগে ও পরে মিলিয়ে মা এদের সাথে ছাড়াও আরো কমবেশী পাঁচজন পুরুষাঙ্গের স্বাদ পেয়েছে। কিন্তু আমাকে মা প্রতিজ্ঞা করতে বলল এসব যেন ঘুনাক্ষরেও বাবা না জানতে পারে। আমি মাকে বললাম মা থ্রি এক্স ছবি করতে চায় কিনা। আমার এক বন্ধু আছে যে থ্রি এক্স ফিল্মের সাথে কাজ করে। ও আমাকে বলেছিল তোমাকে দিয়ে থ্রি এক্স করাতে রাজি আছি কিনা আমি। তোমাকে দেখার পর থেকেই ও একবাক্যে পছন্দ করে ফেলে ওর পরবর্তী ছবির চরিত্রে। শুধু তুমি হ্যাঁ বললেই ও সব ব্যাবস্থা করে ফেলবে। ছবিটিতে তুমি একজন বিধবা নারী যে দশজন পুরুষের সাথে যৌনসঙ্গম করে প্রতিনিয়িত।

মা আমাকে বলল, দেখ বাপি তোর কাছে আমার কোন কিছুই গোপন নেই। আমার বাকী জীবন তোকে ঘিরেই। এখন তুই যদি মাকে দিয়ে এসব করাতে আনন্দ পাস তাহলে আমার কোন আপত্তি নেই। তোর খুশীতেই আমার আনন্দ। তোর জন্য আমি আমার সবকিছুই দিতে রাজী আছি। মার এককথায় আমি যারপরনাই খুশী হলাম। আমি মাকে জানালাম বাবার জন্য চিন্তা না করতে সবকিছু খুব গোপনে করলে কেউ কিচ্ছু জানতে পারবে না। আজকাল অনেক সম্ভ্রান্ত মহিলারাই এসব করে থাকে। অনেকেরেই স্বামী সব জেনেও কিছু বলে না।

মার শরীরটা ছিল আমার জন্য ব্যাবসার মূলধন। আমার বন্ধু মাকে নিয়ে তার ওখানে যেতে বলেছে। মাকে সে একবার খুটিয়ে খুটিয়ে দেখতে চায় তার ছবিতে কাজ করানোর আগে। আমি মাকে নিয়ে সোজা তার অফিসে চলে গেলাম। বন্ধুটির এক চাচা হলেন ফিল্মমেকার। নাদিম
চাচার প্রভাব খাটিয়ে আর মেয়েমানুষ যোগাড় করে নিজেই দেশী থ্রি এক্স বানাতে
শুরু করেছে। ওর বাবা মা বিদেশে থাকে। মাকে দেখে সে প্রথমদিনই পছন্দ করে
এক পার্টিতে। তখনই আমাকে প্রস্তাব দিয়ে রাখে সে মাকে তার চাই তার আগামী
ছবিতে। মার মত এরকম ভারী গড়নের সেক্সী নারীই তার দরকার ছিল।

নাদিমের অফিস রুমটা বিরাট। দেয়ালে নানা দেশের বিখ্যাত পর্ণষ্টারদের ছবি টানানো। মাকে আর আমাকে সে তার নিজের সোফায় বসাল। সুন্দরী সেক্রেটারীকে ডেকে চা দিতে বলল। নাদিম তার ড্রয়ার থেকে একটা টুপিস বিকিনি বের করে মার হাতে ধরিয়ে দিল। মাকে এটা পরে আসতে বলল সে বাথরুমে গিয়ে। মা একটু বিব্রত হল। আমি মাকে বললাম পরে আসতে। মা একটু লজ্জা পেল। কিন্তু উঠে গেল বাথরুমে। নাদিম বলল যে ওর সেক্রেটারীকে দিয়ে আগে মাকে ট্রেনিং করাবে। তারপর মাকে উত্তেজিত করে তুলে সে মার কিছু পরীক্ষা নেবে।

পাতলা টুপিস বিকিনি টাইট হয়ে মার বুকে বসেছিল। ওটা এতই ছোট যে মার স্তনের বোটাও বের হয়ে ছিল সাইড থেকে। মার বাদামী স্তনের বোটা দেখে নাদিমের চোখে দুষ্টু খেয়াল চেপে বসল। যাহোক মা বিকিনি পরে অভ্যস্ত না হলেও আমাদের সাথে বসে রইল ওটা পরেই। নাদিমের সেক্রেটারী মেয়েটা চা দিয়ে মাকে রুমের একসাইডে নিয়ে গেল। আমরা বসে বসে ওদের কান্ডকারখানা দেখতে লাগলাম। মাকে কখনও লেসবিয়ান হিসেবে কল্পনা করিনি আগে। দেখলাম মাকে ভালই লাগে লেসবিয়ান হিসেবে। মার শক্ত সমর্থ শরীর নিয়ে নাদিমের যুবতী সেক্রেটারীর খেলা দেখতে দারুন লাগছিল। সে মার স্তন চাপছিল দুহাত দিয়ে। মার মুখে মুখ লাগিয়ে সে মার তলপেটে ও নিম্নাঙ্গে হাত দিচ্ছিল। মার নিম্নাঙ্গে সে এবার মুখ দিতে চাইল। সেজন্য মাকে তার ভারী দুপা দুদিকে সরিয়ে গুদটা ফাক করে নিল। তারপর তার সুন্দর চিকন জিব দিয়ে মার গুদ চাটতে লাগল মজা করে। মাও বেশ মজা পাচ্ছিল গুদ খাওয়াতে। মার ও মেয়েটার দুজনেরই গুদ ভিজে জবজব করছিল। মেয়েটা পরে আমাকে বলেছিল যে মা ভীষন সেক্সী। সে আরেকদিন সেক্স পার্টি করতে চায় আমার সাথে আর মায়ের সাথে। যাহোক সে গল্প আরেকদিন বলা যাবে।

নাদিম মার পরীক্ষা নেয়া শেষ করল। মাকে সে একশতে একশ নম্বর দিল। মাকে ও বেশী করে দুধ আর ডিম খেতে বলল। আগামী কালই মাকে দিয়ে সে প্রথম রিহার্সাল করাবে। তার পাচজন লোক রেডি আছে। মাকে কাল ওদের সাথে প্রাকটিস সেক্স করতে হবে। ও পরে মার জন্য কষ্টিউম রেডি করে দেবে। মার সাইজ গুলো লিখে রাখতে বলল নাদিম তার সেক্রেটারীকে। মাকে কাল ল্যাংটা করে চুদবে ওরা। ল্যাংটা হলে মাকে দারুন লাগত দেখতে।

রাতে বাসায় ফিরে দেখি মার এক দুঃসম্পর্কের চাচাত ভাই আর তার বন্ধু আমাদের বাসায় এসেছে থাকতে। মার ঘরে ডাবল বেড থাকায় মা তার বেডটা ছেড়ে দিল ওদের জন্য। মা ড্রয়িংরুমের সোফায় থাকবে রাতে। কিন্তু রাতে যে ওরা মাকে নিয়ে কি করবে তা বুঝতে
আমার আর বাকি ছিল না। আগামী পর্বে সমাপ্য…

সেরাতে ওরা দুজন মিলে মাকে রাতভর সম্ভোগ করে। মার গুদ, পোদ কোনটাই
মারতে বাকি রাখে না ওরা। মা একত্রে দুজনের বাড়া যথাক্রমে গুদে ও পোদে নিয়ে
চোদন খেল মজা করে। মার সর্বাঙ্গে ওরা বীর্যপাত করে। সকালে উঠে ওরা চলে যায়।

Leave a Comment

error: