ফুফাতো ভাইয়ের সাথে চোদার গল্প

বাংলা চটি গল্প

তখন আমাদের গেস্ট থাকার কোন আলাদা রুম বা বিছানা ছিলনা। ফলে সে রাতে আমার সাথে ঘুমাত। আমি সেই সময় ক্লাশ সেভেনে পড়তাম। রাতে আমি লুঙ্গি পরে শুতাম। 

আসলে আমাদের জীবনধারায় তখন মোটামুটি গ্রাম্য ভাব ছিল। কারন বাড্ডা তখনো পুরাপুরি শহর হয়ে ওঠেনি। ফলে ঐ বয়স থেকেই আমি বাসায় লুঙ্গি পরা শুরু করি। 

ছোট বেলা থেকেই আমার ঘুম খুব গভীর। একবার ঘুমিয়ে পরলে আমাকে এক বিছানা থেকে অন্য বিছানায় সরিয়ে নিলেও আমি টের পেতাম না। 

একদিন গভীর রাতে ঘুম ভেঙ্গে আমি লক্ষ করি আমার লুঙ্গির বেশ খানিকটা জায়গা ভেজা এবং বেশ আঠালো। আমি সেই অবস্থাতেই ঘুমিয়ে যাই। 

পরের দিন দেখি লুঙ্গির ঐ জায়গা বেশ শক্ত মাড় দেয়া কাপড়ের মত হয়ে আছে। কিন্তু আমার তখনও মাল বের হওয়া শুরু হয়নি। ফলে আমি বেশ চিন্তায় পরে যাই। এবং ঘটনার রহস্য বের করার ধান্দায় থাকি।

পরের দিন যথারীতি আমি আর আমার ফুফাত ভাই ঘুমাতে যাই। কিন্তু আমি সেদিন না ঘুমিয়ে ঘুমের ভান করতে থাকি। 

কিছুক্ষন পর আমার ফুফাত ভাই লুঙ্গির ভিতর আমার সোনায় হাত দেয় এবং তার মোটা লোহার মত শক্ত ধোন আমার পাছার সাথে ঘষতে থাকে। 

আমি চুপচাপ সব ফিল করতে থাকি। সে আমার সোনা হাতানোতে আমারো মজা লাগতে থাকে। এরপর সে তার ধোনে থুথু লাগিয়ে পিচ্ছিল করে আমার পিছন থেকে দুই রানের মাঝে ধোন ঢুকিয়ে ভিতর বাহির করতে থাকে। এই অবস্থায় আমি হঠাৎ তার থেকে দুরে সরে যাই এবং সে বুঝতে পারে যে আমি জেগে আছি। সে ভয় পেয়ে বলে,

– তুই ঘুমাস নাই এখনো। মামানিরে কিন্তু কবিনা। তোরেও দিব। দেখবি অনেক মজা পাবি।

আমার তো এ ব্যাপারে আগেই জানা ছিল। লঞ্চে অনভিপ্রেত অভিজ্ঞতা আগেই হয়েছে। লঞ্চের লোকটাতো ঢুকিয়েছিল পায়ুপথে, কিন্তু আমার ফুফাত ভাই ঢুকিয়েছিল আমার দুই রানের মাঝে। 

ফলে আমার মোটেও খারাপ লাগেনি। বরং আমাকেও করতে দিবে এই লোভে আমি রাজি হয়ে যাই।এরপর সে আমাকে তার ধোন ধরিয়ে দিয়ে হাতাতে বলে এরং সেও আমারটা হাতাতে থাকে। 

পরে প্রথমে সে আমাকে উবু হয়ে শুয়ে দুই পা চেপে ধরতে বলে। সে আমার দুই রানের মাঝে ধোন ঢুকিয়ে চুদতে থাকে। 

কিছুক্ষন পরই মাল আউট হয়ে যায় যা আমার লুঙ্গিতে পরে। এরপর সে উবু হয়ে শুয়ে বলে এবার তুই কর। কিন্তু আমার ধোন তখন অত শক্ত হতনা। 

তবুও আমি কিছুক্ষন ঘষাঘষি করে শুয়ে পরি। এভাবে প্রায় প্রতি রাতেই সে যতদিন সে আমাদের বাসায় ছিল ততদিনই আমরা মজা নিতাম। 

সে শুয়ে শুয়ে তার জীবনের সব চোদাচুদির ঘটনা আমাকে বলত এবং সোনা হাতাহাতি করত। গ্রামে থাকাকালীন সে অনেক মেয়ের সাথে সেক্স করেছে এবং 

প্রায় সব ঘটনাই সে আমার সাথে শেয়ার করেছে।আমাদের এই মজা নেয়া বেশ কয়েকমাস চলে।এরপর সে পোস্টাগোলায় একটা ফ্যাক্টরীতে চাকরি পেয়ে যায় এবং সেখানে চলে যায়। এরপরও বন্ধের দিন বেরাতে এলে এভাবে মজা করতাম।

Leave a Comment

error: