দুলাভাইয়েরও শ্বস প্রশ্বাস দ্রুত হচ্ছে salike chodar golpo

দুলাভাইয়েরও শ্বস প্রশ্বাস দ্রুত হচ্ছে
আমি তখন নাইনে পড়ি। ঋতু শুরু তারও দুই বছর আগে থেকে। কেবলমাত্র দুধ প্রসফুটিত হয়ে সুন্দর একটা রুপ নিয়েছে। আমার বড় বোনের বিয়ে হলো। দুলাভাই ইন্জিনিয়ার, রংপুরের ডালিয়া BWDB পোষ্টিং ছিল। গ্রীস্মের ছুটিতে আমি আম্মুর সাথে বেড়াতে যাই ডালিয়াতে। দুলাভাই আমাকে খুব আদর করতো, তার আদর ভালোবাসা আমাকে সেই বয়সেই মুগ্ধ করেছিল।
দুলাভাই প্রায় আমার বুকে হাত দিত এবং টিপতো। আমি প্রথমদিকে বাধা দিলেও পরবর্তিতে দিতাম না। কেন জানিনা আমার প্রচন্ড রকমের ভালো লাগগতো। আমার বাধা না পেয়ে দুলাভাই মাঝে মাঝে দুমু এবং এরপরে সেলোয়ারের উপর থেকে ভোদাতে হাত দিত। এবং আংগুল ঢোকানের চেষ্টা করতো। দুলাভাই দেখতে খুবই সুন্দর ছিলো। আমার খুবই ভালো লাগতো তাকে। তার নায়োকিচিত চেহারা সহজেই যে কাউকে আকৃষ্ট করতো। মাঝে মাঝে মনে মনে ভাবতাম দুলাভাই যদি আমার স্বমী হতো।একদিন বিকেলবেলা আপু আর আম্মু পাশে Exicutive Eng. বাসার বেড়াতে গেল। আমি বাসায় একা একা টিভি দেখছি। হঠাত দেখি দুলাভাই অফিস থেকে চলে এসেছে। দুলাভাই আমাকে ডেকে আপুর বেড রুমে সিনে যায়। দুলাভাই আমারে জরিয়ে ধরে দুধ টিপতে লাগলো আর চুমু খেতে লাগলো। দেখলাম এক হাত দিয়ে আমার সেলোয়ারের ফিতা খুলতে লাগলো। বাধা দেবার চেষ্টা করলাম কিন্তু দুলাভাই মানলো না। জোর করে বিছানার উপরে ফেলে দিল। টানদিয়ে পুরো সেলোয়ারটা খুলে নিল। দুই পা ফাক করে ভোদার ভিতরে আংগুল ঢোকাতে লাগলো ও বের করতে লাগলো। কামিজটা উপরের দিকে উঠিয়ে দুধ টিপতে লাগলো। আমি খুব ভয় পাচ্ছিলাম, দুলাভাই প্যান্ট খুলে ফেল্ল। লম্বা টাইপের ধন আমার ভোদার মধ্যে ঢোকানোর জন্য তৈরী হতে লাগলো। আমি বাধা দিলাম কিন্তু কিন্তু দুলাভাইয়ের কাজ থেকে কিছুতেই বিরত রাখতে পারছিলাম না।
দুলাভাই বারবার বলছিল ভয়ের কিছুই নাই। দেখ কিচ্ছু হবে না, তোমার আরাম লাগবে আনেক মজা পাবা ইত্যাদি, দেখলাম দুলাভাই আস্তে আস্তে আমার ভোদার মধ্যে তেল দিয়ে ফিংগার করছে, এখন আমি মজা পাচ্ছি অনেক সুখ, অসহ্য সুখে আমার মুখ থেকে গুংগানি বের হতে লাগলো্ ঠিক এই সময়ে দুলাভাইয়ের ধনটা আমার ভোদার মধ্যে সেট করলো, ভোদাতে ধনের ছুয়া পেয়ে আরো সুখ হতে লাগলো আমি চোখ বন্ধ করে ফেল্লাম, এবার আস্তে করে ধনটা ভোদার মধ্যে একটু খানি ঢুকে গেল। এবার একটু ব্যাথা পেলাম। আরো জোরে চাপ দিতে লাগলো, আমার কুমারি পর্দা দুলে উঠলো, মনে হলো কি যেন ছিরে গেল. প্রচন্ড ব্যাথা দাত চেপে সহ্য করলাম। কিন্তু দুলাভাই চালিয়ে যেতে লাগলো। দুলাভাই তার ধন ভোদার ভিতরে বের করছে আর ঢুকাচ্ছে। ক্রমশই গতি বাড়ছে, দুলাভাইয়েরও শ্বস প্রশ্বাস দ্রুত হচ্ছে, আমাকে আরো জোরে জরিয়ে ধরে ঠাপাতে লাগলো। আমিও মজা পাওয়া শুরু করলাম। দুলাভাইয়ের অবস্থা দেখে আমার কামরস বের হলো সমন্ত শরীর বাক খেয়ে সে এক অসহ্য সুখ। মনে মনে বল্লাম দুলাভাই আরো জোরে ঠাপাও, এতাদিনতো আমার বোনকে চুদে সুখ দিয়েছ এখন আমাকে দাও, ঠাপাও। ঠাপের গতি মনে হচ্ছে একশ গুন বেড়ে গেল, গুংগাতে গুংগাতে দুলাভাই কি যে গরম পানি ঢেলে দিল আমার ভোদার ভিতরে তাতে আবার আমার রস আরেকবার বের হলো। আহাকি সুখপেলাম, আমার উপরই দুলাভাই কিছুক্ষন পড়ে রইলো।

দুলাভাই যখন আমার উপর থেকে উঠলো দেখলাম দুলাভাইয়ের ধনে ও আমার ভোদার মধ্যে রক্তের ছোপ, দূলাভাই বল্ল এ কিছু না সব ঠিক হয়ে যাবে।

অনেক পরে বুঝেছিলাম সেদিন দুলাভাই আমার কুমারি পর্দা ছিড়েছিল। সে কথা মনে করে এখনো আমি সুখে নিল হয়ে যা

Leave a Comment

error: